সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 22-08-2014

 

বাংলা চোটি গল্প – সকালে ঘুম থেকে উঠেই দেখি ধোনমামা তাবু হয়ে আছে। কিছুতেই নামে না। কি মুশকিল। অনেকদিন এতটা শক্ত হয় না। কাজের সময়তো নয়ই। মনে পড়লো কাল রাতে অফিসের মলিকে নিয়ে চিন্তা করেছি। মলিকে বিছানায় চেপে ধরতে না ধরতেই ঘুমিয়ে পড়ি। মলিকে কখনো খারাপ চোখে দেখতাম না। মানে ওকে কখনো ধরবো, চুদবো এসব ভাবনা কখনোই ভাবিনি। স্নেহের চোখেই দেখতাম মেয়েটাকে। স্বামীসোহাগ বঞ্চিত মেয়েটা।
কিন্তু ইদানীং মলি তার শরীরের বাঁকগুলো প্রদর্শনের চেষ্টা করে যাচ্ছে। এই জিনিসটা আমি উপেক্ষা করতে পারিনা। কেউ যখন তার শরীরটা উপভোগের জন্য আমার সামনে মেলে দেয়, আমি তাকে বারন করতে পারি না। যতটুকু সম্ভব খেয়ে নেই। মলি হয়তো আমার জন্য প্রদর্শন করছে না, কিন্তু আমার সামনে তার পাতলা জর্জেট শাড়ীতে মোড়ানো শরীরটা ঘুরে বেড়ায় তখন বুকের দুটি উচু পাহাড়, পাছার বাঁকগুলোতে আমার চোখ দুটো ঘুরে আসে আপাতত ভালোমানুষির মুখোশে। মাত্র কবছর আগেও ওর স্তনের সাইজ ৩২ হতো না। ব্রা পরলে বেখাপ্পা লাগতো। এখন দেখি ৩৬ সাইজের মতো বুক বেরিয়ে গেছে। আমি শিওর যে ওগুলো ঝুলে গেছে।
কারন আরো ছোট অবস্থাতেই দেখেছি ঝুলে গেছে। কিন্তু এখন সেই ঝুলন্ত অবস্থাতেই বড় হচ্ছে ওদুটো। এবং আমি মলির ঝুলন দুধের কথা ভাবি আর শক্ত হই মাঝে মাঝে। মলি কী ভাববে জানলে? খুব খারাপ। তবু একটা সম্ভাবনা আছে খুশী হবার। কারন অনেকদিন সে হয়তো যৌন আনন্দ থেকে বঞ্চিত। এই বয়সে যে মেয়ে এই স্বাদ জানে তার পক্ষে না করে থাকা কঠিন। তাই আমি ওকে নিয়ে শুলে আনন্দিতই হবে মলি। আমি একদিন ধুম করে ওর বাসায় গিয়ে হাজির। বাসায় সে একা থাকে।
-মলি আজকে তোমার এখানে থাকবো
-কেন
-ইচ্ছে হলো
-আসল ঘটনা কি। বৌদির সাথে ঝগড়া করেছেন?
-ঠিক ধরেছো। তুমি খুব বুদ্ধিমতি।
-আপনার চেহারা দেখেই বুঝেছি কোন একটা অঘটন ঘটিয়ে এসেছেন। নাহলে জীবনেও আপনি আমার বাসায় আসেন না।
-আমি ভাবছি দুদিন তোমার এখানে লুকিয়ে থাকবো। খাবো, তোমার সাথে গল্প করবো, ঘুমাবো।
-বলেন কী
-কেন, থাকতে দেবে না আমাকে
-না, মানে আপনি তো সেরকম থাকার লোক না
-তোমার কোন আপত্তি আছে, থাকলে বলো অন্য কোথাও চলে যাই
-আরে না না, আপনি থাকেন।
-তোমার স্বামী আসবে না তো?
-সে চিনে না এই বাসা
-খুব ভালো, তোমার স্বামী, আমার বউ, আমরা দুজনের কাছ থেকে পালিয়ে দুজন।
-হি হি হি
-মলি
-কী
-তুমি ইদানীং সুন্দর হয়ে উঠছো কেমন যেন
-তাই নাকি
-সত্যি, বউয়ের সাথে ঝগড়া হবার পর সেকারনেই তোমার কাছে আসতে ইচ্ছে হলো
-বুঝলাম না
-বুঝলে না। রাগ করে চলে যাবো তেমন কোন সুন্দরী তো আমার নেই। তখন তোমার সুন্দরী হয়ে ওঠার কথা মনে হলো। এমন বঞ্চিত সুন্দরী একা একা থাকে, সে তো হয় না। তার সাথে গিয়ে দুটো দিন থেকে আসি, সুখস্পর্শ করে আসি।
-দাদা, আপনি কী বলছেন এসব
-সত্যি মলি
-তুমি কোন ‘না’ করতে পারবে না। আমি ইচ্ছে মতো থাকবো তোমার কাছে। যা ইচ্ছে করবো। বাধা দিতে পারবে না।
-যা ইচ্ছে? যা ইচ্ছে কী কী
-ঠিক জানি না। তবে তোমার হাতের রান্না খাবো, তোমার চুল ধরে টানবো, নাক ধরে টিপবো খুনসুটি করবো, কাতুকুতু দেবো, তোমার কোলে শুয়ে ঘুমাবো, তোমাকে জড়িয়ে ধরবো মোটকথা যা কিছু দুজনের জন্য আনন্দময় সব করবো। ব্যাথা লাগে এমন কিছু বাদে সব কিছু।
-আপনি একটা পাগল
-পাগল হলে পাগল। তোমার কোন আপত্তি থাকলে বলো, যাই গা।
-আরে না। আমার কোন আপত্তি নেই।
-তবে শোনো, তোমাকে এইসব বলছি কারন আমি দুদিন তোমার এখানে থাকলে তুমি আমি যতই ভদ্র ভালো মানুষ হই, সবচেয়ে বড় কথা আমরা দুজনই বিপরীত লিঙ্গের মানুষ। এমনকি দুজন অচেনা নারী-পুরুষও যখন একলা একটা ঘরে থাকে তখন বিভিন্ন রকম শারিরীক রসায়ন কাজ করে, নানান দুর্ঘটনা ঘটে। সেরকম কিছু আমাদের ঘটবে কি না জানি না, তবে আমি সেরকম কিছু ঘটলে সেটাকে দুর্ঘটনা বলতে চাই না। বলতে চাই যে সেটা নারী পুরুষের স্বাভাবিক আকর্ষন প্রতিক্রিয়া। আমি সে জন্য লজ্জিত বা অনুতপ্ত হতে চাই না। আমরা যা কিছুই করি না কেন সেটা সচেতনভাবেই করবো। আমরা দুজনেই নিজ নিজ স্বামী বা স্ত্রী থেকে বঞ্চিত তাই আমরা সেটা করলে তাতে লজ্জিত হবার কোন কারন নাই।
-আমি বুঝতে পারছি আপনার কথা। কিন্তু আপনাকে তো আমি সেরকম করে কখনো ভাবি নি।
-আমিও ভাবিনি। কিন্তু সত্যি কথা হলো তোমার ঘরে ঢুকে তোমাকে দেখার পর আমার শরীরটা কেমন যেন গরম হয়ে উঠছিল। তাই তোমাকে আগেভাগে সাবধান করে দিলাম
-সাবধান করে লাভ কি, আমি কি আপনাকে বাধা দিতে পারবো?
-কেন পারবে না, তুমি বাধা দিয়ে দেখো, আমি জোর করি কি না?
-আপনি জানেন আপনাকে আমি বাধা দেব না কোন কিছুতেই
-কেন?
-আপনাকে আমি ভয় পাই।
-ধেত, তুমি ভয় পেলে আমি তোমাকে ধরবোই না। আমি যাই তাহলে
-আরে না না, মানে আপনি কিছু চাইলে আমি না করতে পারি না
-কেন? বলো।
-আসলে আপনি আমাকে ধরলে সেটা তো আমার জন্য সৌভাগ্য। কটা মেয়ের এই সৌভাগ্য হবে।
-ওরে বাপ, এ যে নায়ক বানিয়ে দিলে আমাকে। কিন্তু মলি, আমি তো নায়ক হতে চাই না আজ। আমি চাই প্লেবয় হতে। তুমি আমার প্লেগার্ল। রাজী?
-রাজী
-কাছে আসো।
এরপর মলিকে দুহাতে আকর্ষন করে কাছে নিলাম। আমি বিছানায় বসা, মলি সামনে দাড়ানো। আমি মুখটা ওর বুকে গুজে দিলাম। নরম শাড়ী-ব্লাউজে মোড়ানো নরম স্তনে নাকটা ডুবিয়ে দিলাম। ব্রা পরে নি। দুই স্তনেই মুখটা ঘষে ঘষে ওম নিলাম। চুমু খেলাম। পাছা দুটিতে দুইহাত। নরম পাছা টিপতে লাগলাম। ওর পাছাও এখন বড় হয়েছে। এরপর বুক থেকে আচল ফেলে দিয়ে হাত দুটি স্থাপন করলাম লাল ব্লাউজের ভেতরে ঘাপটি মেরে থাকা তুলতুলে স্তনদুটির উপর। ধরেই বুঝলাম এর মেয়াদ বহু আগেই চলে গেছে। এরকম দুধ আমি ফ্রী পেলেও খাই না। তবু এদুটো মলির দুধ।
নিষিদ্ধ আনন্দের জন্য উত্তেজিত হলাম। ওর ঝুলান দুধ নিয়ে খেলবো আজ। সবসময় টাইট দুধের স্বপ্ন দেখতাম। আজ ঝুলান দুধ নিয়ে আনন্দ পাবো, দেবো। মলিও নিশ্চয়ই এতদিন স্বপ্ন দেখেছে কেউ এসে ওর ঝুলন দুধগুলো খেয়ে ওকে সুখ দিক। তাই পাতলা শাড়ী পরে আকর্ষন বাড়ানোর চেষ্টা করতো। আমি তুলতুলে দুধগুলোকে ব্লাউসের উপর থেকেই কচলে কচলে একাকার করে দিলাম। তারপর কোলে বসালাম। ব্লাউসের বোতাম খুলে নগ্ন স্তন দুটো হাতের মুঠোয় নিয়ে খেলতে লাগলাম। ঝুলে পেটের কাছাকাছি নেমে গেছে।
কিন্তু বোটাদুটো অসাধারন। টানটান। ওকে সামনে দাড় করালাম আবার। এরপর ডানস্তনটার বোঁটা মুখে পুরে চোষা শুরু করলাম। মলি সুখে চোখ বন্ধ করে আছে। আমি চুষতে চুষতে বেশ মজা পেলাম। দুলতে দুলতে চুষলাম। এরপর দুই বোটা একত্র করে চুষতে শুরু করলাম। বউয়ের দুধগুলো ছোট বলে এ কাজটা কখনো পারতাম না। আজ মলির গুলোকে করলাম। দুই বোটা একসাথে চোষার মধ্যে দারুন আনন্দ। এরপর ওর বগলে হাত দিয়ে কাতুকুতু দিলাম। ইতিমধ্যে মলি নিজেই ওর শাড়ী পুরোটা খুলে শুধু সায়া পরা অবস্থায়। ওকে অদ্ভুত লাগছিল। কালো সায়া পরা নগ্ন ঝুলন দুধ নিয়ে মলি আমার সামনে দাড়িয়ে। আমি দুধ গুলোকে হাত দিয়ে দোল দিতে লাগলাম। একটার সাথে একটা বাড়ি খেলো তুলতুল করে। মলি হাসতে লাগলো মজা পেয়ে। বললাম
-অনেক তো চুষলাম আমি। এবার তোমার চোষার পালা
-কী
-এটা কী (লম্বা খাড়া ধোন দেখিয়ে বললাম, প্যান্ট খুলে ফেলেছি ইতিমধ্যে)
-ওমা….এতবড় এটা, আমি পারবো না দাদা
-কেন তোমার মুখের ছিদ্র এরচেয়ে ছোট নাকি
-না,আগে কখনো চুষিনি এটা
-আমারটা কি দেখতে খারাপ?
-না, সুন্দর। কিন্তু ভয় লাগে
-ভয় নেই, এটা ধোয়া আছে,পরিষ্কার। তুমি মুখে নিলেই বুঝবে।
-আচ্ছা
তারপর ও সামনে হাটুগেড়ে বসে হাত দিয়ে ধরলো আমার পুরো শক্ত ধোনটা। ধরেই বোধহয় উত্তেজিত আরো। চুমু খেল একটা মুন্ডিতে। আমি মুন্ডিটা ওর গাল মুখে ঘষে দিলাম। মুখে পুরলো মুন্ডিটা। আহ, আমার সে কী সুখ। চিরিক করে উঠলো ভেতরে। এবার শালীকে ছাড়া যাবে না, বাড়াবাড়ি করলে জোর করে মাল ফেলে দেব মুখের ভেতর। কিন্তু মলি আস্তে আস্তে সহজ হলো, চুষতে শুরু করলো নীল সিনেমার নায়িকাদের মতো। আমি ভেতর-বাহির উপভোগ করতে লাগলাম। বললাম, জোরে চোষো। একদিকে ও চুষছে অন্যদিকে আমি ওর কানের লতিতে আদর করছি। একসময় সে সহ্য করতে পারলো না। মুখ ফুটে বলে উঠলো
-দাদা আমাকে ঢোকান, আর পারছি না।
-ঢোকাচ্ছি তো
-মুখে না, নীচে। ওইটার ভেতরে।
-ওইটা কোনটা
-দুরছাই আপনি বুঝি জানেন না মেয়েদের ওইটা কী
-তোমার সোনার ভেতরে?
-হ্যা
-কিন্তু সোনায় ঢুকালে অন্যায় হবে না? তোমার তো ডিভোর্স হয়নি
-কিন্তু দাদা আমি আর পারছি না। আমার রস বেরিয়ে যাচ্ছে। প্লীজ আমাকে ঢুকান।
-কনডম তো নেই।
-আমার আছে
-তোমার আছে, বলো কী। তোমার কাছে কনডম থাকে কী করে
-অত কথা জিজ্ঞেস করেন কেন। আপনি আমাকে চুদতে এসেছেন, চুদুন। না চুদে যাবেন কেন
-না চুদে যাবো না। কিন্তু আরেকটু উত্তেজিত করো আমাকে। পুরোটা মুখে নিয়ে চুষো।
এরকম মিনিটখানেক চোষার পর চরম উত্তেজনা। কিন্তু আমার পরিকল্পনা ওর মুখের ভেতর মাল আউট করা। সে বাসায় কনডম রাখে তার মানে সে মাগী। অন্যন্য মানুষকেও লাগায় নিশ্চয়ই। মাগী হলে মুখে মাল ফেলে দিয়ে মজাটা নেই। ওকে বলবো না। বললে ক্যা কু করতে পারে। ঠাপ করে পুরো লিঙ্গটা মুখে চেপে ধরলাম চরম মুহুর্তে। আর পারলাম না ধরে রাখতে। চিরিক চিরিক করে মাল আউট। পুরো সবগুলো মাল ঢেলে দিলাম মলির মুখে, তারপর টেনে বের করলাম নরম হয়ে আসা লিঙ্গটাকে।
-এটা আপনি কী করলেন দাদা।
-কেন
-আমার মুখে সবগুলো ঢেলে দিলেন
-মেয়েরা তো পছন্দ করে এটা খেতে, মজা না?
-নোনতা, নোনতাই তো ভালো, কী সেক্সী গন্ধ? তোমার ভালো লাগে না?
-কিন্তু এসব খাওয়া কী ঠিক
-আরে ঠিক বেটিক বুঝি না, তোমাকে চোদাও কী ঠিক? তবুতো চুদবো
-কই চুদলেন, মাল সব তো ছেড়ে দিলেন মুখে, এখনতো এটার মেয়াদ শেষ
-আরে বোকা শেষ কই, এতো শুরু। প্রথম মালটা মুখে ছেড়ে দিলাম কারন এখন যদি আমি তোমার সোনায় এটা ঢুকাতাম, আধ মিনিটেই মাল আউট হয়ে যেতো। তুমি কি আধ মিনিটের চোদা চাও
-না, আমি অন্তত পনের মিনিট চাই
-সেজন্যই তো, প্রথম মাল তাড়াতাড়ি আউট হয়, এখন আবার খেলা শুরু করবো আধঘন্টা পর, তখন দেখবা তোমাকে অনেকক্ষন ধরে চুদতে পারবো। আমাদের তো সারাদিন রাত রয়ে গেছে
আসলে এগুলো শান্তনার জন্যই বলা। কারন ওকে চোদার চেয়ে বড় কাজ হয়ে গেছে, ওকে দিয়ে চোষালাম এটা। তবু না চুদে ছাড়বো না। ওর সোনার মজাটাও পেতে চাই। মনে হয় সোনা লুজ হয়ে গেছে স্তনের মতো। বাথরুমে গিয়ে লিঙ্গটা ধুয়ে এসে শুয়ে পড়লাম। আধাঘন্টা পর মলি উঠলো আমার গায়ের উপর। এবার পুরো নেংটা। আমার পেটের উপর বসলে দেখলাম ওর সোনায় মালের ছড়াছড়ি। ভেজা। আমি একটা আঙ্গুল দিয়ে সোনাটা টেষ্ট করলাম। পিছলা। ঢুকানো যাবে সহজেই। কিন্তু আমার লিঙ্গটা এখনো ছোট। ওকে বললাম মিনিটখানেক চুষে দিতে, তাহলে এটা শক্ত হবে।
রাজী হলো মলি। নরম লিঙ্গটা মুখে নিয়ে চোষা শুরু করলো। চুষতে চুষতে আবার মোটা হয়ে উঠলে মলি দেরী না করে বসে গেল ওটার উপর নিয়ে নিল নিজের সোনার ভেতর। এখন আমি শুয়ে ও আমার পেটের উপর বসা। সে নিজেই খেলতে শুরু করলো কোমর দুলাতে দুলাতে। লিঙ্গটা ভেতর-বাহির করছে তালে তালে। সে উটবস করছে। ওর ভেতরে গরম লাভার স্পর্শ পেলাম। আমিও নিচ থেকে মারতে শুরু করলাম।
পনের মিনিট ওভাবে মারার পর বললাম এবার ডগি ষ্টাইল এ চুদবো। তারপর ওকে ডগি ষ্টাইল এ ফেলে মজার ঠাপ মারতে লাগলাম। মারতে মারতে ফালা ফালা করে ফেললাম। উকি দিয়ে দেখলাম ওর ঝুলন্ত স্তন দুটো পাগলের মতো লাফ দিচ্ছে যেন ছিড়ে যাবে ওর বুক থেকে। আসলে আমার মারটা ছিল কঠিন। কারন ওর সোনাটা লুজ ছিল। জোরে না মারলে উত্তেজনা আসছিলা না। কিছুক্ষনের মধ্যে ওর ভেতর থেকে মাল খসলো, আমিও খসালাম। কিন্তু হঠাৎ খেয়াল হলো কনডম ছাড়াই চুদে ফেলেছি। কী আর করা। কনডম নিলে মজাও পেতাম না।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments