সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 02-11-2017

 

This story is part of the বাংলা চোদার চটি – পথের সাথী series

বাংলা চোদার চটি – ঈপ্সিতা প্যান্টের উপর দিয়ে আমার বাড়াটা হাতের মুঠোয় নিয়ে বলল, “সঞ্জয়, গাড়ির ভীতর তুমি ত আমার সবকিছুই দেখেছ। এখন তুমি প্যান্ট ও জাঙ্গিয়া খুলে আমাকে তোমার যন্ত্রটা দেখাও না।” আমি সাথে সাথেই প্যান্ট জাঙ্গিয়া খুলে ঈপ্সিতার সামনে সম্পূর্ণ উলঙ্গ হয়ে দাঁড়ালাম। ঈপ্সিতাও প্যান্ট খুলে আমার সামনে উলঙ্গ হয়ে দাঁড়ালো।
ঈপ্সিতা আমার ৭” ঠাটানো বাড়ার ছাল ছাড়িয়ে হাতের মুঠোয় নিয়ে চটকাতে চটকাতে বলল, “সঞ্জয়, তোমার জিনিষটা ত খূব বড় ও মোটা গো! গোলাপি মুণ্ডুটা আমার গুদে ঢোকার জন্য লকলক করছে। তোমার বাড়ার চারপাশে ঘন কালো বাল আমার খূব পছন্দ হয়েছে। এই বাড়া পেয়ে তোমার বৌ ত হেভী সুখ করছে। আজ আমি তোমার বৌয়ের সুখে ভাগ বসাব। আচ্ছা, একটা কথা বল ত। গাড়ির ভীতর আমার মাই ও গুদ স্পর্শ করে আমাকে ভোগ করতে তোমার ইচ্ছে করছিল না? আমি লক্ষ করেছিলাম তুমি প্যান্টের চেনে আটকে যাওয়া বালগুলো ছাড়ানোর সময় আমার গুদে অনেকবার হাত ঠেকিয়েছিলে এবং প্যান্টের ভীতর তোমার ধন শক্ত হয়ে গেছিল।”
আমি বললাম, “তুমি ঠিকই বলেছ ঈপ্সিতা, ভেলভেটের মত মসৃণ বালে ঘেরা মাখনের মত তোমার নরম গুদের স্পর্শ পেয়ে তোমায় চোদার ইচ্ছায় তখনই আমার ধন দাঁড়িয়ে গেছিল। কিন্তু যেহেতু আমি তোমায় অসময়ে আশ্রয় দিয়েছি, তার বিনিময়ে আমি তোমার কাছে কোনও অন্যায় দাবী করতে চাইনি। এখন তোমার অনুমতি পেয়েই আমি তোমায় চুদতে প্রস্তুত হয়েছি।”
ঈপ্সিতা মুচকি হেসে “আমার সোনা ছেলেটা কি লক্ষী, এসো একটু দুধ খাও” বলে আমার মুখের মধ্যে একটা বোঁটা ঢুকিয়ে দিল। আমি মনের আনন্দে ঈপ্সিতার মাই চুষতে লাগলাম।
কিছুক্ষণ মাই চোষার পর আমি বললাম, “ঈপ্সিতা, তোমার মাইগুলো এত নিটোল, সেজন্য তোমার ব্রেসিয়ার পরার কোনও প্রয়োজনই নেই। তোমার মাইয়ের বৃদ্ধি খূবই সুন্দর এবং খয়েরী বৃত্তের মধ্যে স্থিত তোমার ছুঁচালো বোঁটাগুলো মাইয়ের সৌন্দর্য আরো বাড়িয়ে দিয়েছে। তোমার মাইয়ের গঠন, মেদহীন পেট, আপেলের আকৃতির পাছা এবং ফর্সা পেলব দাবনাগুলোর জন্য উলঙ্গ অবস্থায় তোমায় ইন্দ্রপুরীর পরী মনে হচ্ছে। এই হারিকেনের আলোয় তোমার রুপে আমার চোখ ঝলসে যাচ্ছে।
তখনই হঠাৎ আকাশে বিদ্যুৎ চমকে উঠল এবং বিশাল মেঘের গর্জন হল। ঈপ্সিতা ভয় পেয়ে আমায় এমন ভাবে জাপটে ধরল যে তার ড্যাবকা মাইগুলো আমার বুকের সাথে চিপকে গেল। আমি ওর মাথায় হাত বুলিয়ে সাহস দিলাম তারপর ওকে কোলে নিয়ে বিছানায় শুইয়ে দিলাম, এবং ওর মুখের সামনে আমার বাড়াটা নাড়তে লাগলাম।
ঈপ্সিতা নিজের মাইয়ের মাঝে আমার বাড়াটা আটকে নিয়ে জোরে ঘষতে লাগল। বাড়ার উপর এক সুন্দরী নবযুবতীর মাইয়ের চাপ আমার কামপিপাসা দশগুন বাড়িয়ে দিল। ঈপ্সিতা মাঝে মাঝে আমার বাড়ার ডগায় চুমু খাচ্ছিল।
ঈপ্সিতা বলল, “সঞ্জয়, যখন আমরা দুজনে সবকিছুই করতে প্রস্তুত হয়ে গেছি তখন এস, আগে পরস্পরের যৌনাঙ্গের রসাস্বাদন করি। আমি তোমার বাড়া চুষব এবং তুমি আমার গুদ চাটবে। অবশ্য এই কাজটা একসাথে করতে গেলে ৬৯ আসনে শুইতে হবে। তুমি চিৎ হয়ে শুয়ে পড় এবং আমি তোমার উপর উল্টো হয়ে শুয়ে পড়ছি। এর ফলে তুমি খূব কাছ থেকে আমার গুদ ও পোঁদ দেখতে পাবে।”
আমরা সে ভাবেই শুয়ে পড়লাম। সুন্দরী সেক্সি যুবতী ঈপ্সিতার মসৃন বালে মুখ ঘষে মনে হচ্ছিল আমি যেন তুলোর মত নরম কোনও জিনিষে মুখ ঘষছি। ঈপ্সিতার নরম গুদের ঝাঁঝ এবং কচি পোঁদের গন্ধটা খূবই মিষ্টি। আমি ঈপ্সিতার পেলব দাবনায় হাত বুলাতে বুলাতে গুদের চেরায় জীভ ঢুকিয়ে চাটতে লাগলাম।
অন্য দিকে ঈপ্সিতা আমার বাড়ার ছাল ছাড়িয়ে টাগরা অবধি ঢুকিয়ে নিয়ে ললীপপের মত চুষছিল। এই ঘন্টা খানেক আগে যে অচেনা মেয়ের সাথে আমার আলাপ হল, এইটুকু সময়ের মধ্যে তার গুদ চাটতে পারার সুযোগ পেয়ে আমি ধন্য হয়ে গেলাম।
ঈপ্সিতা বাড়া চুষতে চুষতে বলল, “সঞ্জয়, আমার গুদ ও পোঁদের গন্ধ শুঁকে তুমি নিশ্চই আনন্দ পেয়েছ, কারণ আমি লক্ষ করেছিলাম গাড়ির ভীতর আমার প্যান্টি খোলার পর তুমি আমার দৃষ্টি বাঁচিয়ে ভীজে প্যান্টির গন্ধ শুঁকছিলে। আচ্ছা বল ত, আমার গুদ ও পোঁদ কি এতই সুন্দর? তোমার বৌয়ের চেয়েও বেশী নাকি?”
আমি হেসে বললাম, “হ্যাঁ ঈপ্সিতা হ্যাঁ, একটা ২২-২৩ বছরের অবিবাহিত মেয়ের গুদ ও পোঁদের গন্ধ আমার ২৮ বছর বয়সী বৌয়ের চেয়ে অবশ্যই বেশী সুন্দর হবে। তোমার গুদ দেখে বুঝতেই পারছি, এর মধ্যে বেশ কয়েকবার বাড়া ঢুকেছে কিন্তু এটা ত আমার বৌয়ের মত নিয়মিত ব্যাবহার হচ্ছেনা তাই এটার প্রাকৃতিক গন্ধ থেকেই গেছে। তাছাড়া এটাও ত ধ্রুব সত্য, অন্য মেয়ের গুদ, নিজের বৌয়ের চেয়ে সদাই বেশী সুন্দর ও সুস্বাদু হয়।”
এতক্ষণ ধরে গুদ চাটার ফলে ঈপ্সিতার পেচ্ছাব পেয়ে গেল। সে আমায় বলল, “সঞ্জয়, আমার খূব মুত পেয়েছে, কিন্তু বাথরুমটা খূবই অন্ধকার, তুমি আমার সাথে বাথরুমে চলো।” আমি হেসে বললাম, “এতক্ষণ তোমার সেক্সি গুদের রস খেলাম, এবার হারিকেনের আলোয় ঝরনা দিয়ে জল পড়ার মনোরম দৃশ্য উপভোগ করি। ওঃফ, আজকের রাতটা কি ভাল, কে জানে আজ কার মুখ দেখে ঘুম থেকে উঠেছিলাম!”
ঈপ্সিতা আমার ঠাটানো বাড়াটা হাতে ধরে বাথরুমের দিকে টেনে বলল, “এই অনেক বাজে বকেছো, এবার বাথরুমে চলো ত! নইলে আমি এখানেই মুতে দেব।” আমি হেসে বললাম, “ঈপ্সিতা, তুমি আমার মুখে মুতে দিলে আমি আরো আনন্দ পাব। আমার মুখে মুতবে নাকি, তাহলে আমি তোমার গুদের সামনে মুখ হাঁ করে দাঁড়াই।”
“ইস, তুমি ভীষণ নোংরা এবং অসভ্য! মুত আবার কেউ খায় নাকি?” ঈপ্সিতা বলল “বাথরুমে চলো, আমরা দুজনে পরস্পরের সামনে মুতে দি।” আমরা দুজনে বাথরুমে গিয়ে সামনা সামনি উভু হয়ে বসে একসাথে মুততে লাগলাম। ঈপ্সিতার মুতের ধার অনেক বেশী জোরে ছিল তাই ছরররর….. আওয়াজে সারা বাথরুম গমগম করতে লাগল। আমাদের দুজনের মুত একসাথে মিশে গেল।
ঈপ্সিতা আমার বাড়ার ডগা এবং আমি ঈপ্সিতার গুদ ভাল করে ধুয়ে পরিষ্কার করলাম এবং আমি ওকে কোলে করে নিয়ে এসে বিছানায় চিৎ করে শুইয়ে দিলাম। ঈপ্সিতা আমাকে ওর উপর ওঠার ইশারা করল। আমি ঈপ্সিতার উপরে উঠে ওকে খূব আদর করলাম এবং ওর গাল, ঠোঁট এবং মাই চুমু দিয়ে ভরে দিলাম। ঈপ্সিতা আমায় জোরে জোরে চুমু খেতে বারন করল, পাছে চুমুর আওয়াজ বাহিরে থেকে শোনা যায়। যদিও এই প্রাকৃতিক দুর্যোগের রাতে কেউই আমাদের চুমুর আওয়াজ শোনার অপেক্ষা করত না।
আমি ঈপ্সিতা গুদে এক ঠাপে গোটা বাড়া ঢুকিয়ে দিয়ে ঠাপাতে আরম্ভ করলাম। ঠাপ মারার পর বুঝলাম ঈপ্সিতার চোদন খাওয়ার ভালই অভিজ্ঞতা আছে। সে যে ভাবে পাছা তুলে তুলে তলঠাপ দিচ্ছিল, তাতে তাকে চোদনে যঠেষ্ট অনুভবী মনে হল। এক অপরিচিত যুবতী এবং আমার শরীর এক হয়ে মিশে গেল। দুর্যোগের রাতে পাখার হাওয়ার অবর্তমানে আমাদের দুজনের শরীর ঘামে ভিজে গেলেও চুদতে খূব খূব মজা লাগছিল।
ঈপ্সিতা বলল, “সঞ্জয়, তুমি আসার ঠিক আগের মুহুর্তে অন্ধকারে গাছতলায় দাঁড়িয়ে ভিজতে ভিজতে ভয় পাচ্ছিলাম যদি ঐসময় কোনও মাস্তানের দল আমায় দেখতে পায় তাহলে আমায় তুলে নিয়ে গিয়ে দলবদ্ধ ভাবে চুদে আমার যৌবন চুষে ছিবড়ে করে দেবে। ঈশ্বর তোমাকে আমার রক্ষা করতে পাঠালেন। তুমি আমার চেয়ে বয়সে সাত বছর বড় হলেও তোমার কাছে চুদে আমি খূব মজা পাচ্ছি। তোমার বৌয়ের সুখে ভাগ বসিয়ে দিলাম।”
বাংলা চোদার চটি চলবে ….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
3 1 vote
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments