সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ lover4 বাংলা চটি কাহিনী (BCK) 11-01-2016

 

Bangla panu golpo – হাই, প্রথমেই বলি, এটা আমার লেখা ফার্স্ট গল্প. জানিনা কেমন হবে, গল্প পড়তে পড়তে লেখার ইচ্ছা. আমার গল্পটা কলেজে পড়া কালীন ঘটা সত্যি ঘটনা. ১৭/১৮ বয়েস থেকেই মেয়েদের প্রতি টান প্রচন্ড ছিলো আমার, বার বার চোখ যাওবা, একটু মেয়েদের স্পর্শ পেতে চাওয়াটাও ছিলো প্রবল. যাই হোক, আমার ভার্র্জিনিটী গেলো কলেজে ফাস্ট ইয়ারের শেষের দিকে. গল্পের নাম শুনে অনেকে ভাবছেন এমন অদ্বুত নাম না? তাদের বলি, ওই একটা গহনা না জানি না আমার দারুন লাগে, যে সব মেয়ে রা নাকচাবি পরে তাদের ও আমার দারুন লাগে! পুরো মুখটাই যেন কতো সুন্দর হয়ে যায় ওটা পড়লে..
কলেজে উঠে নতুন অনেক বন্ধু হল. কিছু মেয়ে আবার কিছু ছেলে. যাকে নিয়ে গল্প তার নাম রিতিকা, আমরা ভাল বন্ধু হয়ে গিয়েছিলাম কয়েকদিনের মধ্যেই. হাসি ঠাট্টা, ক্লাস বান্ক, সিনেমা যাওবা সব এ চলতো, ধীরে ধীরে ঘনিস্ঠতা বাড়তে থাকে. একটু রিতিকার ব্যাপাড়ে বল নি আপনাদের ইমাজিন করার সুবিধার্থে, একেবারে ডানা কাটা পরি না হলেও সুন্দরী. গায়ের রংটা একটু কালোর দিকেই, রোগা আর হাইট প্রায় ৫’৩”. ফিগার তেমন ভাল না, মাইও ১৮ বছরের তুলনায় একটু ছোটো, যদিও হিপ বা পোঁদ মানানসই..
১৮ জুনে ওর বার্থডে, আমরা দুজন গেলাম সিনমা দেখতে, আমরা বেস ক্লোজ়, আমার কাঁধে মাথা রেখে ও সিনিমা দেখছিলো আর তাতে আমার অসস্তি হচ্ছিলো না. সিনিমা হলেই হঠাত বলল, কিরে আমার গিফ্ট্ কই? আদূরে গলায়, ভয়েসটা ছিলো অসাধারণ!
আমি-‘কী গিফ্ট্ চাস বল?’
রিতিকা-‘বাহ রে, গিফ্ট্ এর নাম ও কী ওই ভেবে বল দেবো? তোর পছন্দের কিছু একটা দিস’
আমি- ‘ডান! পেয়ে যাবি’
পরে একটা পার্কে মীট করে ওকে দিলাম ছোটো একটা গিফ্ট্, খুব ছোট্ট কিন্তু খুব উজ্জল একটা কাঁচ বসানো নাকচাবি. গিফ্ট্ পেয়ে তো রিতিকা খুব খুসি, পড়ার পর বলল, রিতিকা- ‘কেমন লাগছে রে?’
আমি- ‘যতটা ভেবেছিলাম তার থেকেও বেসি ভাল আর সুন্দরী’
আমাকে চমকে দিয়ে আমার গলে একটা আল্ত চুমু খেয়ে বলল ‘আমার ও দারুন পছন্দ হয়েছে, জঞিস তো মেয়েরা না পরে এটা? মেয়েরা নকচাবি পরে যাতে তাদের বড় এর মঙ্গল হ্য়, তারা তাদের বরের নামে পরে এটা, (এটা সত্তি কিনা ভুল সেটা মহিলরাই বলতে পারবেন) তুই এমনি এটা দিলি আমি কিন্তু তোর নামেই পড়েছি’ বলে একটা মিস্টি হাসি দিলো!
 
কলেজ লাইফে আমার ভার্র্জিনিটী হারানোর Bangla panu golpo
 
আমি তো জাস্ট অবাক হয়ে ওর চলে যাওবা দেখলাম আর মনে মনে ভাবলাম আর হয়ত আমি ওর ‘জাস্ট ফ্রেংড’ না, একটু বেসি কিছুই হয়ে গেছি…
এরপর আমরা কিছু দিন পর পর মীট করতে লাগলাম, পার্কে , সিনিমা হলে. ওর বাড়িতেও গেছি সবার সাথে একটু গল্প করে চলে এসেছি তেমন উল্লেখযোগ্য কিছুই ঘটেনি. একদিন আমিও ওকে আমার বাড়িতে ডাকলাম, সেদিন বাবা যেমন অফীস যায় গেছে আর মা মামাবাড়ী তে, তবে আমার খারাপ না ইন্টেনসন ছিলো না, হয়তো ওর শরীরের মতো মন টাকেও চাইতে শুরু করেছিলাম বল..যাই হোক, ও আমাদের বাড়িতে এলো তখন বিকেল ৪টে হবে, গরম কাল, একটা হোয়াইইট টপ আর জীন্স পরে এসেছে.
আগেই বলেছি ওর মাই বিসাল বড়, তবুও যেন ফার্স্ট ওর মাই এর দিকেই আমার চোখ গেলো! ছোটো কিন্তু গোল আর খাড়া মাই দুটো যেন বেস কস্ট করে টপের মধ্যে আটকে আছে..
চোখে হালকা কাজল, কপালে একটা টিপ আর নাকে আমার দেওবা সেই ছোট্ট উজ্জল নাকচাবি..ওফ মেয়েদেরকে কী সুন্দরী না লাগে এই সাজে! কী বলেন আপনারা? অধৈর্য হবেন না প্লীজ়, শুধু একটু মন দিয়ে পড়ুন..এটা নিছক একটা সেক্স এর গল্প না বেবে রোম৅ংটিক সেক্স এর গল্প ভেবে পড়ুন নিস্চয় ভাল লাগবে.. গল্পে ফিরি, ওকে আমার রূমে নিয়ে গিয়ে বসতে বললাম আর একগ্লাস সর্বত করে আনলাম ওর জন্য. ত্ররপর কত গল্প হল দুজনের..
বিকেল ৫টা নাগাদ, রিতিকা- ‘তোর ঘর তা বেস সুন্দর, তবে অগোছালো, আমি একটু গুছিয়ে দেবো?”
আমি- ‘না না থাক, ব্যাচেলার ছেলের ঘর তো, অগোছালই থাকে’
রিতিকা- ‘ব্যাচেলার? কে ব্যাচেলার? খবরদার নিজেকে ব্যাচেলার বলবি না কারোর কাছে, আমি তবে কি?’ এটা বলে ও আমার একদম কোলের ভেতর ঢুকে এলো! একদম আমার মুখের সামনেই ওর সুন্দর মুখটা..
‘আচ্ছা বলবনা যা, এবার খুসি?’ এটা বলে ওকে আরও একটু কাছে টেনে নিলাম, ও মুখটা নিচু করল..আমি উপর থেকে (আমি ওর থেকে অনেকটাই লম্বা) টপ এর ফাঁক দিয়ে ওর গোল দুটো মাই এর উপরের কিছুটা, স্পস্ট দেখতে পাচ্ছি. দুটো মাই এর মাঝে খাঁজটাও খুব স্পস্ট..এবার আমার শরীর যেন আমার বিপখে যেতে লাগলো, রিতিকা ও বুঝতে পারছে হয়ত আমি ওর বুকের দিকে তাকিয়ে আছি কিন্তু সাম্লাবার চেস্তা না করে আমার বুকে মাথা রাখলো!
আমার তো এদিকে অবস্থা খারাপ, বুঝতে পারছি না আমি কি করব, কী ভাববে, কিভাবে রিতিকা রিয়াক্ট করবে কিছুই বুঝতে পারছিলাম না, এরপর ভাবলাম যা থাকে কপালে, ট্রয় তো করি..যা বাবা তাই কাজ, আসতে করে ওর চিবুক তা ধরে মুখতা উচু করে ধ্রলম, অধও বজা চোখ, কী যে সুন্দর লগচিলো মুখতা আপনাদের বলে বোঝাতে পারবনা ..আমি একটু নিচু হয়ে আস্তে করে ঠোঁট রাখলাম ওর ঠোঁটে, ও যেন জানত এটাই হবে (মেয়েরা বোধহয় কিছু বুঝতে পারে আগে থেকে) অল্প একটু কেঁপে উঠে আরও টাইট করে জড়িয়ে ধরলো আমাই..
আমিও টাইট করে জড়িয়ে ধরে ওর ঠোঁট দুটো চুমু তে ভরিয়ে দিতে লাগলাম. খাটে বসে ঠিক্ মতো কংফর্টব্লী কিস করা যাচ্ছিল না,ওকে উচু করে তুলে বেডে শুইয়ে দিলাম আর আমি ওর উপরে শুয়ে ওর ঠোঁট চুসতে লাগলাম..
আমার শরীরটার পুরো ভার ওর উপরে, একটা ছোট্ট নরম পাখির মতো ওর শরীরটা, সেটা যেন আমার শরীরের তলায় হারিয়ে গেলো পুরোটা, আর কী নরম ওর শরীর, গোল গোল সর্বদা খাড়া মাই দুটো ঠিক আমার বুকের তলায় চাপে পিস্ট হচ্ছিলো, আমি ওর পুরো মুখটাই চুমু তে ভরিয়ে দিতে লাগলাম..এক সেকেংড ও যেন আর সময় নেই আমার হাতে এত স্পীডে আমি ওর পুরো মুখটা আদর করছিলাম. মনে হচ্ছিলো ওর শরীরটা নিজের শরীর এর সাথে পুরো মিসিএ ফেলি..ঠোঁট ছেড়ে পুরো মুখ, নাক চোখ কানের লতি এগুলো তে চুমু দিতে শুরু ক্রয় ও এব্র আসতে আসতে মুখ দিয়ে শব্দ করা শুরু করল..
অস্ফূট গোঙ্গাণির মতো সেই ‘উম্ম আ ইশ ওফ, একটু আস্তে, ধীরে’ শব্দ গুলো যেন আমি এখনো একদম স্পস্ট শুনতে পাচ্চি. মনে হচ্ছিলো সারাটা জীবন আমি এই ভাবেই কাটিয়ে দিই রিতিকার নরম শরীরটার উপরে! গলায় ঠোঁট ছোয়ালম, ওর দু হাত দু পাসে ছড়ানো ওর আঙ্গুল গুলোর মধ্যে আমার আঙ্গুল খেলা করছিলো..আমি ভাবতেও পারতাম না যে মেয়েদের শরীর এতো নরম হ্য়!! এবার আমি জীব দিয়ে চাটতে লাগলাম ওর গলার সাথে ঠোঁট আর আল্টো দাঁতের চাপে লাভবাইট দিচ্ছিলাম. রিতিকারও এটা বোধহয় ফর্স্ট টাইম..শরীরটা মুছরে উঠছিলো ওর (হ্যাঁ ঠিক্ পড়ছেন এই টুকু তেই ওর শরীরটা মুছরে উঠছিলো, আমি এতো আদর দিচ্ছিলাম)
অসহ্য যন্ত্রণা শুনেছিলাম, ওই দিন ফীল করলাম অসহ্য সুখ কাকে বলে..1অজানা অসহ্য সুখে ওর চোখ মুখ পাল্টে যাচ্ছিল খনে খনে, একবার উপরের দিকে তাকাচ্ছে একবার আমার চোখের দিকে. একবার হেসে ফেলছে তো একবার চোখ মুখ কুকরে যাচ্ছে! দাঁত দিয়ে ও ওর ঠোঁট কামড়ে ধরছিাম, নাকের পাতা ফুলে ফুলে উঠছিল, চুমু তে ভরিয়ে দিচ্ছিলাম ওর কানের লতি, গলা, নাক আর ওর অপূর্ব নাকচাবিটা! ওর নাকচাবি যেন হঠাৎ আরও বেসি উজ্জল হয়ে উঠেছিল..
রিতিকা জাস্ট ওর শরীরটা সিথিল করে আমার তলায় পড়েছিল, আর আমার শরীরটা এক সেকেংড ও নস্ট না করে ওর শরীরটাকে আদর করতে ব্যস্ত ছিল..কতখন কেটেছে জানি না, জানতে চাইলাম ‘কি রে ভাল লাগছে তো তোর?’ রিতিকা কথা না বলে আমার ঠোঁটটা মুখে পুরে চুসতে লগলো. কী নরম ঠোঁট ওর..জীবটাও নরম আর তেমনি গরম খুব আরাম পাচ্ছিলাম..এবার ও নড়ে চড়ে উঠলো, বুঝতে পারছিলাম ওর কস্ট হচ্ছে কারণ আমার ভাড়ি শরীরটা অনেকখন থেকেই ওর উপরে..পাঁজাকোলা করে ওকে ধরে আমার উপরে আনলাম আর আমি নীচে চলে গেলাম, আমার আদূরে নরম রিতিকা সোনা আমার উপরে চলে এলো..মিস্টি একটা হাসি দিয়ে আমার শর্ট্সের দুটো বোতাম খুলে মুখটা আমার খোলা বুকে ঘসতে লাগলো..ওর প্রতিটা . আদর লাভবাইট আমার রক্তও চলাচল কয়েকগুণ বাড়িয়ে দিচ্ছিলো..
যতটা জোরে জড়িয়ে ধরা যায় আমি ততটাই শক্ত করে আমার সাথে ওকে জড়িয়ে রেখেছিলাম. আমি একটা খুব সিংপল ট্রাউজ়ার্স পরে ছিলাম, যদিও জাঙ্গিয়া ছিলো কিন্তু তাও বাড়াটা পুরো লোহার মতো শক্ত হয়ে জঙ্গিয়ার ভিতর থেকেই উঁচু করে রেখেছিলো যায়গাটা. রিতিকা নিস্চয় বুঝতে পারছিল যে আমার বাড়াটা খাড়া হয়ে গেছে তাই ও একটু আগু পিছু করে আর সাইডে অল্প অল্প এদিক ওদিক সরে ওর থাই দিয়ে আমার বাড়াটা ঘসছিলো, খুব আস্তে ঠাপ দেওবার মতো ঠাপও দিচ্ছিলো..আমি তো ভাবিলাম মাল না পরে যায় আমার! অনেকখন হয়ে গেল শুধু চুমুই খেয়ে চলেছি, ভাবলাম আরও এগোনো যাক..ডান হাতটা ওর ডান মাই এর উপর আস্তে করে রাখলাম, কয়েক সেকেংড পর ধীরে ধীরে চাপ দিতে লাগলাম..মাই ছোটো একদম আমার হাতের সাইজ়ের. প্রচন্ড নরম, . এতো নরম মাই ওই রকম খাড়া থাকে কি করে? নরম জিনিস তো ঝুলে পড়ার কথা!
(চলবে)
Bangla panu golpo by Nakchabi lover

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments