সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ subdas বাংলা চটি কাহিনী (BCK) 31-03-2018

 

বেয়াই বেয়াইনের থ্রীসাম সেক্সের বাংলা পানু গল্প পঞ্চম পর্ব
এদিকে তো বাথরুমে মদন,মালতী,রূপালি। পুরো উলঙ্গ অবস্থায় নিজেরা শাওয়ারের তলায় কামকেলির পুরোমাত্রায় চালাচ্ছে । নবাগতা ৩৫ বছরের যৌন সুখ থেকে বঞ্চিতা। খুব স্বাভাবিক কারণে বড়দিদিমণি বেয়াইন মালতীর কথায় কোনো কর্ণপাত করতে চাইছেন না। উনি চাইছেন যে বড়দিদির বেয়াইমশাই সরাসরি তাঁর উপবাসী যোনিগহ্বরে ওনার সাড়ে সাত ইন্চি লম্বা দেড় ইঞ্চি মোটা কালচে বাদামী ছুন্নত করা পুরুষাঙগটা প্রবেশ করে তীব্র গতিতে যাতায়াত করে গরম ঘন থকথকে বীর্য উদগীরণ করুক।
মালতী তখন বেয়াইমশাই এর মুষলদন্ডটা খিচতে শুরু করলেন আর বললেন’”ও বেয়াইমশাই, আমি কিন্তু বিপদে পড়ে যাবো। আপনার ফ্যাদাটা রূপালির গুদের পড়লেই রূপালীর পেটে বাচ্চা চলে আসবে। ওর স্বামী খুব ভালো করে নিজের দুর্বলতা জানে। এছাড়া ও এখন মুম্বাই তে। রূপালিকে কে পেট করলো? ও বোকাচোদাটা তো আমাকে এসে ধরবে । রূপালি আমার মোবাইল আর বাড়ির ঠিকানা সব ওর স্বামীকে জানিয়েছে ।” খুব সমস্যা ।
এদিকে ল্যাংটো মাগী রূপালির মোটামুটি এক ধাক্কা মেরে ওর বড়দিদির মালতীর হাত থেকে মদনের ঠাটানো ধোনটা ছিনিয়ে নিল-“” দাদা । হাঁ করে দেখছেন কি?আপনার ডান্ডাটা আমার গুদে ঢোকান তো। যা হবার হবে। আমি আর থাকতে পারছি না”
–” ওরে মুখপুড়ি, তুই একটু সবুর কর না রে। দৌড়ে গিয়ে মদনবাবুর বিছানাতে বালিশের তলা থেকে ক্যাপটা নিয়ে আসি”।
ঐদিকে মদনবাবু রূপালিকে জাপটে ধরে ওর ভারী লদকা পাছা ও ডবকা মাইজোড়া চটকাতে চটকাতে চটকাতে বললেন-“”আমার সোনা, একটু সবুর করো সোনামণি । এই তো তোমার দিদিমণি মালতী আমার জন্য কনডোম নিয়ে আসছেন। ফালতু ফালতু তোমার পেটে বাচ্চা এনে তোমার, মালতীদিদির ঝামেলা বাড়িয়ে লাভ কি? ততক্ষণ সোনা আমার,লেওড়াটা তোমার মুখে নিয়ে চোষো”-বলে রূপালিকে নিজের পায়ের কাছে হাঁটু গেড়ে বসিয়ে নিজের ঠাটানো ধোনটা রুপালির ঠোঁটে , নাকে, চিবুকে ঘষতে লাগলো।
“নাও মুখ খোলো সোনা” বলে বলপূর্বক রূপালি-মাগীর ঠোট-জোড়া ফাঁক করাতে চেষ্টা করল–“” নাও তো ততক্ষণ একটু চোষো আমার লেওড়াটা “।
তারপরে রূপালিমাগীর মাথাটা দুইহাতে চেপে ধরে রুপালিকে ঠেসে ধরে গোত গোত্রের করে নিজের ঠাটানো ধোনটা ওর মুখের ভিতর ঠেসে ঢুকিয়ে দিল পোদ্দার ঝাঁকিয়ে। এদিকে রূপালির দম আটকে আসতে চাইল। ঐ রকম ভীষণ ও ভয়ঙ্কর পুরুষাঙ্গটা রূপালির গলার শেষ অবধি গিয়ে টাগরাতে ধাক্কা মেরে স্থির হয়ে গেল।
রূপালি “ওক্ ওক্ ওখ্ ওখ্ ওগ্ ওগ্ ওঘ্ ওঘ্ “‘আওয়াজ করতে লাগলো।
“লাগলো::”
“বেয়াইমশাই, চলুন রূপালিকে নিয়ে আপনার বিছানাতে তুলুন। ওর মুখ থেকে লেওড়াটা বের করুন। আমি আপনাকে আমার পেটিকোট দিয়ে ভালো করে মুছিয়ে দিচ্ছি । এই রূপালি, এই তোয়ালেটা দিয়ে মাথা, গা, হাত, পা সব ভালো করে মোছ।ওনার শোবার ঘরে এসি মেশিন চলছে। গায়ে পাউভার মাখ। টেবিলে পাউডার আছে। আমি ততক্ষণে বেয়াইমশাই -কে তৈরী করি। বিছানাতে গিয়ে শোও আগে। উনি এখন তোকে শান্তি মতো লাগাবেন। চলুন বেয়াই, বিছানাতে চলুন””-বলে খানকি পট্টির মাসির মতো নিজের ল্যাংটো বেয়াই মশাইয়ের ধোনটা ও বিচিটা নিজের সাদা লেসলাগানো পেটিকোট টা দিয়ে ঘষতে শুরু করলো।
“বেয়াইনদিদিমণি, তুমিও চলো বিছানার ওপর । “- বলে মালতীর ডবকা মাইজোড়া কচলাতে কচলাতে চললো নিজের বেডরুমের দিকে।
ঘড়িতে তখন প্রায় বিকেল চারটে। বিকেল হতে চললো। বেশ ভালো করে স্নান করে তিনজনেরই ফ্রেস লাগছে। পাউডার মেখে নিজের একটা নীল রংএর লেসলাগানো পেটিকোট পরলো রূপালি। বেয়াইন দিদিমণি মালতী তখন বেয়াইমশাই এর উলঙ্গ শরীরে সমস্ত অংশে পাউডার মাখিয়ে দিলো। হোলবিচিটা ভালো করে পাউডার মাখিয়ে ওনার আখাম্বা পুরুষাঙ্গটাতেও বেশ করে পাউডার মাখিয়ে দিল মালতী।
প্রতিদানে মদনবাবুও মালতীকে জড়িয়ে ধরে মালতীর ডবকা চুচিজোড়া, বগলে পেট গুদের চালিদিকে পাছাতে পাউডার ঘষতে ঘষতে বললো বেয়াইনদিদিমণিকে “আপনার রূপালি তো গুদ কেলিয়ে পড়ে আছে”।
“নাও তো সোনা,ভালো করে চোদন দাও তো সোনা রূপালিকে। দাঁড়াও, আগে তোমার বাড়াতে আগে কন্ডোমটা পরাই”- বলে মদনের রাখা কন্ডোমের প্যাকেট নিজের দাঁত দিয়ে ছিড়ে বের করে নুনুটা আরোও ভালো করে সুরসুরি দিয়ে ঠাটিয়ে এক চান্সে পরিয়ে দিয়ে নিজের মুখে ঢুকিয়ে ললিপপের মতন চোষানি দিতে দিতে বললো -“শালা, একখানা জিনিষ বানিয়েছেন আমার সোনা বেয়াই কর্তা। বাড়া না তো কামান”- বলে নিজের বেয়াই মশাইয়ের হোলবিচিটা কাপিং করে আস্তে আস্তে টিপতে টিপতে বললো-” আপনার এই থলিতে যা ফ্যাদা জমা আছে, দশটা মেয়েকে চুদে আপনি পোয়াতি করে দিতে পারবেন। এই মুখপুড়ি, মুম্বাই থেকে তোর বরটা ফিরলে রোজ ওকে দিয়ে চোদাবি। আর তখন আমি আমার বেয়াইমশাইকে দিয়ে তোকে আমি চোদাবার ব্যবস্থা করে দেবো। তখন তোর পেট হলেও তোর বর সন্দেহ করবে না। আমি তখন শিবু কবিরাজের জড়িবুটি আনাবো। তুই মাগী তোর বরকে রোজ রাতে দুধের সাথে খাওয়াবি। শুতে যাবার আগে। তোর বর ভাববে যে কবিরাজবাবুর ঔষধ খেয়ে ওর বীর্যে তোর পেট হয়েছে। আসলে ঐ বোকাচোদার লাথখোর শিবুর ওষুধে কোনোও কাজ হয় না। তখন তোর পেটে আমার বেয়াইমশাইএর বীর্যে বাচ্চা আসবে। বুঝলি মুখপুড়ি । নে পাছাটা তোল। উঁচু করে দে তোর গুদটা”-বলে মালতীদেবী পাছার তলাতে বালিশ দিয়ে উচু করে দিল রূপালির লোমকামানো গুদের ছেদাটা।
“”উফ্ কি সুন্দর গোলাপী আভা বেরুচ্ছে গো তোমার গুদুসোনাটা থেকে আমার রুপুসোনা” — বলে ল্যাংটো মদনবাবু রূপালীর কোদলা দুইটি মাই খপাত খপাত করে টিপতে লাগলো। আর মুখটি রূপালির থাইদুইখানি কিছুটা ছড়িয়ে দিয়ে চোঁ চোঁ করে মুখ দিয়ে লোমকামানো গুদ চুষতে শুরু করলো।
চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু করে চুষতে চুষতে চুষতে নিজের জীভ দিয়ে রূপালির ভগাঙকুরটা চোষানি চোষানি চোষানি দিতে দিতে রগড়ে রগড়ে বেয়াইনকে বললো-“”বুঝলেন বেয়াইনদিদিমণি, একেবারে খাসা গুদ রূপু-সোনার।শালা ঐ বোকাচোদাটা এই গুদের ভেতর পাঁচ বছরেও মাল ঢেলে বাচ্চা আনতে পারলো না।” – বলে খুব জোড়ে জোড়ে রূপুসোনার মাইজোড়া কচলাতে কচলাতে গুদ চুষতে লাগলো।
“”আহ হহহহহহহহ উহহহহহহহহহ উহহহহহহহহহ ইসসসসসসসস কি করেন দাদা— আহহহহহহহহহ ইস্ কি করছেন আপনি,অসভ্য একটা। ও দিদি ,ও দিদি গো-ওনাকে মুখ সরাতে বলো না গো। কি করছেন উনি, আমাকে কি সব করছেন উনি। ওনাকে আমার ওপর উঠতে বলো না” – বলে রুপালি দোই ফর্সা থাইযুগল নাচাতে নাচাতে পাছাটা উচিয়ে কামার্ত মদনবাবুর মুখে নিজের গুদটাকে ঠেসৈ ধরে রিভার্স চাপ দিতে লাগল। সারা ঘরে মদনের বিছানা থেকে গদাম গদাম আওয়াজ বেরোতে লাগলো।
“ও বেয়াইমশাই, আর চুষবেন না রূপার গুদটা। ইস্ চুষে চুষে ফেনা বের করে দিলেন তো”-বলে উম্ উম্ উম্ করে মালতীরানী মুখ নামিয়ে বেয়াইমশাই এর হোলবিচিটা চুমু চুমু চুমু দিয়ে আরোও উত্তেজিত করে দিলো মদনবেয়াইমশাই কে। মদন তখন হিংস্র পশুর মতো মালতীদেবীকে বামহাতে জাপটে ধরে নিজের ডান হাত দিয়ে নিজের ঠাটানো আখাম্বা পুরুষাঙ্গ টা ঘোতরুণ ঘোতরুণ করে রূপালির গুদের চারিদিকে ঘষে ঘষে একসময় ঘপাত করে রূপুর গুদের ভিতল ঠেসে ঢুকিয়ে দিল ।
“ওরে বাবা গো, ওরে বাবা গো, মরে গেলাম দিদি,তোমার বেয়াইমশাই এর ধোনটা কি সাংঘাতিক গো। আমার লাগছে ,আমার লাগছে , অআআআআআহহহ আমার লাগছে গো ,ছেড়ে দাও গো” – বলে আর্তনাদ করতে করতে ককাতে লাগলো ব্যথাতে ।
“উহহহহহহহহহ বের করুন দাদা আর আমি পারছি না”-
“চোপ শালী মাগী -আজ তোর গুদের পাঁচ বছরের খিদে মেটাবো শালী রেন্ডি । চোপ্ চেচাবি না মাগী” – বলে মদন পাশবিক ভাবে রূপালির ঠোটে নিজের ঠোট চেপে ধরলো যাতে রূপালি চেঁচাতে না পারে।
“” ওরে খানকি তোর গুদের গিদে আজ আমি মেটাবো রেন্ডি কাহাকার। গুদটাকে ঢিলে দে বেশ্যা মাগী” – বলে নৃশংস ভাবে রূপালির ম্যানাযুগল টিপতে টাপতে ঠাষতে লাগলো রুপুমাগির গুদাম নিজের মুষলদন্ডটা দিয়ে । ফচফচফচফচফচবচফচ।
ওদিখে আরেক বেশ্যা (বেয়াইন মালতী) বেয়াইমশাই এর বিচিতে আস্তে আস্তে টিপতে টিপতে বললেন “বেয়াইমশাই,আরোও ভালো করে গাদান তো রূপালিকে ।” – বলে আরোও উত্তেজিত করে দিলো মদনবেয়াইমশাইকে।
মদনবাবুও তখন নির্মম ভাবে রূপালির ম্যানাযুগল টিপতে টিপতে নৃশংস ভাবে ঠাপিয়ে চলেছেন। রুপালির কষ্ট দেখে মালতী তখন রূপালির মাথায় হাত বোলাতে বোলাতে শললেন-“এই তো আরেকটু সহ্য কর মুখপুড়ি । বেয়াইমশাইকে ভালো চরে চুদতে দে রে।”
এদিকে রূপালির শরীরটা কেঁপে কেঁপে ঝাঁকুনি দিয়ে নিথর হয়ে গুদের ভেতর থেকে রাগ-রস বেরিয়ে মদপবাবুর ধোন ও বিচিটা ভাসিয়ে দিলো।
মদপবাবুও আরোও সাত-আটটা গদাম গদাম করে ঠাপন ঠাপন ঠাপন মারতে মারতে গল গল করে এক কাপ গরম লাভা ওনার ধোনের কন্ডোমের মধ্যে ঢেলে দিয়ে রূপালির গুদের মধ্যে ঠেসে ঢুকিয়ে আস্তে আস্তে আস্তে সারা শরীরটা নিয়ে রূপালমাগির ল্যাংটো শরীরের ওপর এলিয়ে পড়ে গেলো।
বিছানাতে তখন কল কল করে রূপালির গুদের ভেতর থেকে রস গড়িয়ে পড়ছে। মালতীরানীর তখন কতো কাজ। আস্তে আস্তে বেয়াইমশাইকে আস্তে আস্তে রুপালির শরীরের ওপর থেকে তুলে ওনার কন্ডোমে মোড়া নেতিয়ে পড়া ধোন খানা রুপালির রসে জবজবে গুদের থেকে বের করে।
“ইসসস কতটা মাল বেরিয়েছে আপনার” বলে নুনুটা থেকে বীর্য ভরা কন্ডোমটা ফটাস করে টেনে বের কেরে বললেন। নিজের পেটিকোটটা দিয়ে মদনবেয়াইমশাই এর নুনুটা অনডোকোষটা ভালো করে মুছিয়ে দিয়ে আবারও বললেন -“”উফ্ আমার বেয়াইমশাই -কি চোদাটাই চুদলে আপনি রূপালিকে। ভাগ্য ভালো-কন্ডোম ছিল পরানো। নইলে এই পরিমাণ ফ্যাদাটা রূপালির গুদের ভেতর ঢুকলেই রূপালির পেট বেঁধে যেতো।”

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments