সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 28-03-2017

Bangla choti golpo bangla language – রীতা খূব মন দিয়ে সাঁতার শিখতে লাগল। যদিও এই সময় বিনয় সুযোগ পেলেই রীতার মাই টিপে দিত কিম্বা জলের ভীতরে রীতার কস্ট্যুমের মধ্যে হাত ঢুকিয়ে গুদে আঙ্গুল ঢুকিয়ে দিত এবং রীতা নিজেও বিনয়ের প্যান্টে হাত ঢুকিয়ে বাড়া চটকে দিত।
চার মাসের মধ্যে রীতা খূব ভাল সাঁতার শিখে গেল এবং বিনয় ওকে একটা অন্য শহরে প্রতিযোগিতায় নামাবার ব্যাবস্থা করল। নির্ধারিত দিনের আগের দিন বিনয় রীতা কে নিয়ে প্রতিযোগিতার স্থানে পৌঁছে গেল। যদিও সেখানে প্রতিযোগী এবং তার প্রশিক্ষকের থাকার জন্য আলাদা ঘরের ব্যবস্থা ছিল কিন্তু ওরা দুজনে সেখানে না থেকে একটু দুরে একটা হোটেলে গিয়ে উঠল।
হোটেলের ঘরে ঢুকে দুজনেই মুখ হাত ধুয়ে নিল তারপর বিনয় রীতাকে বাহুপাশে জড়িয়ে ধরে ওর গালে আর ঠোঁটে চুমু খেতে খেতে বলল, “রানি, অনেকদিন ধরে তুমি আমায় তড়পাচ্ছ। আজ চার মাস অপেক্ষা করার পর তোমায় পেয়েছি। আজ আমি তোমার সমস্ত মধু খেয়ে নেব।”
রীতা বিনয়কে জড়িয়ে হাসতে হাসতে বলল, “স্যার, আপনি নিজের ছাত্রীর এইভাবে শ্লীলতাহানি করবেন! ঠিক আছে, আমিও দেখছি শিবলিঙ্গের কত জোর এবং কতক্ষণ আমার সাথে লড়তে পারে।”
বিনয় শালোয়ার, কুর্তা, ব্রেসিয়ার ও প্যান্টি খুলে রীতাকে সম্পুর্ণ উলঙ্গ করে দিল তারপর একভাবে ওর দিকে তাকিয়ে ওর নগ্ন সৌন্দর্য দেখতে দেখতে বলল, “আমি ভাবতেই পারছিনা জলের ভীতর যে মেয়েটির মাই টিপতাম সে বাস্তবে এত সুন্দরী! আমার সুন্দরী জলপরী, আজ তুমি আমার! আমি কোনও স্বপ্ন দেখছি না ত? সত্যি কি তুমি আমার সামনে ন্যাংটো হয়ে দাঁড়িয়ে আছ?”
রীতা তখনই বিনয়ের জামা, প্যান্ট, গেঞ্জি ও জাঙ্গিয়া খুলে বিনয়কে সম্পুর্ণ ন্যাংটো অবস্থায় দেখে মুচকি হেসে বলল, “হি হি কি মজা, স্যার আমার সামনে উলঙ্গ হয়ে দাঁড়িয়ে আছে! স্যার আজ স্যার নয়, সম্পুর্ণ আমার বিনয়, যার এই সাত ইন্চি লম্বা আর মোটা বাড়াটা আমার কচি গুদে ঢুকবে। যদিও আমার সতীচ্ছদ ফেটে গেছে, তাহলেও প্লীজ বিনয়, তোমার বাড়াটা আমার সরু গুদে একটু আস্তে ঢুকিও। সম্পুর্ণ ঢুকে যাবার পর জোরে জোরে ঠাপ দিও।”
বিনয় রীতার কচি মাই টিপতে টিপতে বলল, “তুমি ভয় পেওনা সোনা, আমি খূব আস্তে আস্তে তোমার গুদে বাড়া ঢোকাব যাতে তোমার ব্যাথা না লাগে, কারণ তোমার আগামীকাল সাঁতার প্রতিযোগিতা আছে। তখন তোমার গুদে ব্যাথা হলে অসুবিধা হবে। সোনা, তোমার মাইগুলো খূব খূব সুন্দর। আমার হাতের টেপানি খেয়ে তোমার ফর্সা মাইগুলো লালচে হয়ে গেছে। তোমার খয়েরী বোঁটাগুলো ফুলে গিয়ে বেশ পুরুষ্ট হয়ে গেছে। তুমি নিয়মিত সাঁতার কাটছ সেজন্য তোমার কোমরটা কি সরু আর লোভনীয়! তোমার কচি নরম বালে ঘেরা গোলাপি গুদটাখুব সুন্দর দেখাচ্ছে।”
রীতা বলল, “বিনয় আমার গুপ্তাঙ্গের আর কত প্রশংসা করবে? তোমার বাড়াটারও ত কি সুন্দর গঠন! শুধু আমি কেন, যে কোনও মেয়েই এটা নিজের গুদে ঢোকানোর জন্য ছটফট করবে। তোমার বিচিগুলো একদম গোল, এগুলো প্রচুর মাল তৈরী করে, তাই না? তোমার বিচি ও বাড়ার চারিদিকে ঘন কালো বাল খূব মানিয়েছে। আমি এখন তোমার বাড়াটা চুষব।”
রীতা বিনয়ের বাড়ায় থুতু মাখিয়ে লপলপ করে চুষতে লাগল। বিনয় রীতার চুলগুলো মুখের উপর থেকে সরিয়ে দিয়ে বাড়াটা রীতার টাগরা অবধি ঢুকিয়ে দিয়েছিল। রীতার চোষা খেয়ে বিনয়ের বাড়াটা শক্ত কাঠ হয়ে গেল। একটু বাদে রীতাকে খাটের উপর চিৎ করে শুইয়ে বিনয় রীতার দুটো মাই চুষল এবং তারপর ওর কচি গুদে মুখ দিয়ে মধু খেতে লাগল।
রীতা নিজের পা দুটো টেনে তুলে রেখেছিল যাতে ওর গুদটা আরো চওড়া হয়ে যায় এবং বিনয়ের জীভ ঢোকাতে সুবিধা হয়। রীতার গুদে প্রথম বার কোনও পুরুষের জীভ ঢুকেছিল তাই সে ভীষণ উত্তেজিত হয়ে বিনয়ের মুখে কামরস ছেড়ে দিল যেটা বিনয় খূব তারিয়ে তারিয়ে চেটে নিল।
এরপর বিনয় চিৎ হয়ে শুয়ে পড়ল এবং রীতা ওর মুখের উপর উভু হয়ে বসল। এত কাছ থেকে চোখের সামনে রীতার টগবগে গুদ দেখে বিনয়ের শরীরে আগুন লেগে গেল এবং যেহেতু এই অবস্থায় রীতার গুদটা চেতিয়ে গেছিল তাই বিনয় আবার রীতার গুদের অনেকটা ভীতরে জীভ ঢুকিয়ে কামরস খেতে লাগল। বিনয় মেঝের উপর দাঁড়িয়ে রীতার পাগুলো উল্টো দিকে চেপে ধরল এবং ওর গুদে বাড়ার ডগাটা ঠেকিয়ে জোরে একটা চাপ দিল। বিনয়ের বাড়ার কিছুটা অংশ রীতার গুদে ঢুকে গেল। রীতা ব্যাথায় ককিয়ে উঠল।
বিনয় ওর মাথায় হাত বুলিয়ে সান্ত্বনা দিয়ে বলল, “এই যতটুকু তোমার ব্যাথা লাগল। আর ব্যাথা লাগবেনা, সোনা।”
বিনয় আবার জোরে চাপ দিল। এইবার বিনয়ের গোটা বাড়াটা রীতার গুদে ঢুকে গেল। রীতার একটু ব্যাথা লাগলেও সেটা আগের তুলনায় অনেক কম ছিল তাই রীতাও এখন চোদনের আনন্দ পেতে লাগল। বিনয়ের আখাম্বা বাড়াটা রীতার হড়হড়ে গুদের ভীতর বার বার আসা যাওয়া করতে লাগল।
গুরু শিষ্যার বহু অপেক্ষিত চোদন চলতে লাগল, যেটা বিনয় ও রীতা দুজনেই উপভোগ করছিল। বিনয় রীতার পাছায় পোঁদের গর্তের ঠিক উপরে মাঝে মাঝেই মৃদু চড় মারছিল এবং এক হাতে রীতার মাই ও আর এক হাতে পাছাটা টিপে ধরছিল যার ফলে রীতা খুবই উত্তেজিত হয়ে আবার কামরস খসিয়ে ফেলল।
বিনয় কিন্তু কোনও বিশ্রাম না দিয়ে রীতা কে একটানা জোরে জোরে ঠাপাতে থাকল এবং প্রায় পনের মিনিট বাদে রীতার গুদ প্রচুর সাদা এবং থকথকে বীর্য দিয়ে ভরে দিল। এই চোদনের ফলে দুজনেরই খূব শারীরিক সন্তুষ্টি হল এবং ওরা দুজনেই পরস্পরের যৌনাঙ্গ পরিষ্কার করার পর নতুন উদ্যমে সাঁতার নিয়ে আলোচনা করতে লাগল।
যেহেতু পরের দিন রীতা প্রতিযোগিতায় নামবে তাই ওরা দুজনে রাতের বেলা খাওয়া দাওয়া করার পর ন্যাংটো হয়ে পরস্পরকে জড়িয়ে শুয়ে পড়ল এবং আর চোদাচুদি করল না। পরের দিন সাঁতার প্রতিযোগিতায় রীতা অসাধারণ ফল করে প্রথম স্থান অর্জন করল। দুইজনেরই আনন্দের সীমা ছিলনা।
মাঠের মধ্যেই গুরু শিষ্যাকে জড়িয়ে ধরে চুমু খেল এবং প্রতিযোগিতার শেষে পুনরায় হোটেলের ঘরে ফিরল। ঘরে ঢুকেই দুজনে পরস্পরকে আবার উলঙ্গ করে দিল।
রীতা মুচকি হেসে বিনয়ের বাড়া ছুঁয়ে প্রণাম করে বলল, “স্যার, আপনি আমায় গতকাল চুদে অসাধারণ তৃপ্তি ও আনন্দ দিয়েছিলেন তাই আমি এত ভাল ফল করতে পারলাম। আমার এই সফলতাটা আমি আপনার বাড়াকে উৎসর্গ করছি।”
এই বলে নিজের অর্জন করা মেডেলটা বিনয়ের ঠাটিয়ে ওঠা বাড়ায় টাঙ্গিয়ে দিল এবং বিনয় কে জড়িয়ে ধরে চুমু খেল। বিনয় রীতাকে নিজের কাছে টেনে নিয়ে খূব আদর করল তারপর ওর মাই টিপতে টিপতে ওকে পোঁদ উচু করে দাঁড়াতে বলল।
রীতা পোঁদ উচু করে দাঁড়িয়ে বলল, “এটা আমার প্রিয় বিনয় স্যার কে গুরুদক্ষিণা।”
বিনয় ওর পাছার মধ্যে মুখ ঢুকিয়ে ওর পোঁদের ঘাম মেশান মিষ্টি গন্ধ শুঁকল এবং পোঁদের গর্তটা চেটে দিল। এরপর পিছন দিক দিয়ে রীতার গুদে বাড়ার ডগাটা ঠেকিয়ে জোরে চাপ মারল। যেহেতু গত রাতেই বিনয় রীতাকে চুদেছিল তাই এইবার এক ধাক্কায় বিনয়ের গোটা বাড়াটা রীতার গুদে ঢুকে গেল।
রীতা আনন্দে সীৎকার দিয়ে উঠল এবং নিজের পাছাটা সামনে পিছনে করে ঠাপের আনন্দটা বাড়িয়ে তুলল। বিনয় রীতার শরীরের দুই পাশ দিয়ে ওর মাইগুলো টিপে ধরল আর ঠাপের তালে তালে রীতার মাইগুলো পকপক করে টিপতে লাগল।
বিনয় রীতা কে হাসতে হাসতে বলল, “আজ এক ছাত্রী নিজের যৌবনে ডগমগ করা শরীরটা গুরুকে গুরুদক্ষিণায় দিয়ে দিল। এইরকম গুরু দক্ষিণা বোধহয় আজ অবধি কেউ কাউকে দেয়নি।”
রীতা বলল, “তবে কিন্তু একটা তফাৎ আছে। এই গুরুদক্ষিণায় ছাত্রীও খূব সুখ করল, তাই না? তাছাড়া তুমি গতকাল রাতে আমায় চুদে কুমারী মেয়ে থেকে সম্পুর্ণ নারী বানিয়ে দিয়েছ। এইবার আমিও গর্ব করে আমার বান্ধবীদের বলতে পারব যে আমার গুদ এখন আর অক্ষত নেই, তাতে একটা আখাম্বা বাড়া ঢুকে গেছে।”
রীতার কথায় দুজনেই হেসে ফেলল। গুরু শিষ্যার চোদাচুদি প্রায় আধঘন্টা ধরে চলল তারপর গুরু নিজের সমস্ত জমানো বীর্য শিষ্যার গুদে ঢেলে দিল। দুজনে পরস্পরের যৌনাঙ্গ পরিষ্কার করার পর একটু বিশ্রাম করল তারপর বাড়ির দিকে রওনা দিল।
এরপর থেকে বিনয় প্রায়ই কোন না কোনও সাঁতার প্রতিযোগিতায় রীতা কে নিয়ে যেতে লাগল এবং সেখানে কতৃপক্ষের ব্যাবস্থা করা আবাসনে না থেকে হোটেলে থেকে চোদাচুদি করতে লাগল।
Bangla choti golpo bangla language lekhok Sumit Roy

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments