সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ deep007 বাংলা চটি কাহিনী (BCK) 18-12-2020

 

আগের পর্ব
-“আচ্ছা রাজি আমি। কিন্তু আজ কি হবে?” বললো চৈতালি।
-“হ্যাঁ অবশ্যই। তবে আজ রাফ হবে একটু।” বললো অনিশ
-“আমাকে চুদে চুদে মেরেও ফেলতে চাইলে তাও পারিস আমি লিখে দেব আমার মৃত্যুর জন্য আমি দায়ী।”
-” না রে মাগী। তুই মরে গেলে এই গুদ আর পোঁদ পাবো কোথায়?” বলে সোফায় বসেই চৈতালির পরনের টপ আর ব্রা টা ছিঁড়ে দিলো অরূপ। রমেন সাথে সাথে ওর ওই ৩৪ সাইজের খোঁচা খোঁচা মাই গুলোর উপর ঝাঁপিয়ে পড়লো। একটা চুষে কামড়ে খেতে লাগলো। চৈতালি কামে পাগল হয়ে -” আহহহহহহ উহহহহহহ” বলে শীৎকার করতে করতে রমেনের মুখ নিজের মাই তে চেপে ধরলো।
ওদিকে প্রায় ময়দার মতো অন্য মাই টা পিষে চলেছে অরূপ। আর অনিশ এসে ওকে কিস করতে করতে ওর ঠোঁট কামড়ে দিলো। একে বুকে কামড়ানো আর পেষার ব্যাথা আবার এদিকে ঠোঁটে কামড়ানো। দুয়ে মিলে চৈতালির চোখে জল চলে এলো। কিন্তু তাও ভালো লাগতে লাগলো ওর। এর মধ্যে অরূপ তলার স্কার্ট প্যান্টি ও ছিঁড়ে ওকে পুরো ল্যাংটো করে দিলো।
যদিও অরূপ আর অনিশের চোদা ল্যাংটো হয়ে খেয়েছে তবে তিন তিনটে জামাকাপড় পড়া ছাত্রের সামনে ল্যাংটো হয়ে আজ একটু লজ্জাই লাগলো ওর। সাথে ভাবলো এরপর ওকে কম করে ৫০ টা ওয়েল ড্রেসড ছেলের সামনে ল্যাংটো হয়ে দাঁড়িয়ে ওকে ক্লাস নিতে হবে। ভেবেই ওর গুদে জল কেটে গেল। এরপর রমেন মাই ছেড়ে ওর গুদে গেল। অনিশ ওই মাইটা মে খুবলে খেতে শুরু করলো আর যেন অভিজ্ঞ ছেলে। গুদে গিয়েই ক্লিটোরিসে দিলো জিভের এক খোঁচা।
আর চৈতালি সাথে সাথে-“আঊঊঊঊঊঊঊঊ” করে শীৎকার দিয়ে উঠলো।কিন্তু সেটা বেশিক্ষন স্থায়ী হলো না কারণ খোঁচার পর ই ক্লিটটা দাঁত দিয়ে কামড়ে ধরলো রমেন। সে যে সে কামড় না। এক মোক্ষম কামড়। চৈতালি -“ও বাবাগো মা গো” বলে চিৎকার অরু করতেই ওর নিজের রসে ভেজা ছেঁড়া প্যান্টি টা ওর মুখে ঢুকিয়ে ওর চিৎকার আটকে দিলো অরূপ। এখন শুধু গোঁ গোঁ করে গুঙিয়ে চললো চৈতালি।
কিন্তু ওদিকে রোমেনের ছাড়ার নাম নেই। উল্টে যোগ হলো কামড়ে ধরে নাড়ানো। যেন ক্লিটটা আজ কামড়ে ছিঁড়েই দেবে ও। চৈতালি গোঙাতে গোঙাতে কাঁদতে থাকে। কিন্তু ও মজাও পাচ্ছিল এই অত্যাচারে। তাই রমেনের মাথা টা গুদের সাথে ঠেসে ধরছিল। ওদিকে রমেনের কামড়ে ক্লিট থেকে রক্ত বেরোতে শুরু করতে চৈতালি কে নিচে নামিয়ে এনে ওর গুদের উপর সোনালী ধারায় মুততে শুরু করে দিলো।
ওদিকে কাটা থাকার জন্য চৈতালি যন্ত্রনায় ছটফটিয়ে উঠলো কিন্তু অরূপ আর অনিশ বুকে অত্যাচার চালানোর জন্য ওখান থেকে সরতে পারলো না। মোতা শেষ হলে এবার রমেন তার জামাপ্যান্ট ছেড়ে ল্যাংটো হলো তার বাঁড়া টা প্রায় ৮ ইঞ্চি লম্বা আর ৪ইঞ্চি মোটা। এবার রমেন চৈতালি কে বিছানায় তুলে দিল একটা পেল্লায় ঠাপে পুরো বাঁড়া টা ওর গুদে গেঁথে দিলো।
সেই ঠাপ খেয়ে চৈতালি ওঁক করে উঠল। তখন অনিশ বললো -“রমেন মাগীকে তোর উপর নে তো ভাই। আমি এর পুটকি টা একটু দেখি।” রমেন সাথে সাথে ওকে উপরে তুলে নিতে অনিশ চৈতালির পোঁদে ঢুকিয়ে দিলো ওর আখাম্বা বাঁড়া টা। কিন্তু ও কিছু বলতে পারল না। কারণ ততক্ষনে চৈতালির মুখ থেকে ওর প্যান্টি টা বার করে ওর গলা পর্যন্ত বাঁড়া ঢুকিয়ে দিয়েছে অরূপ।
তিন ফুটোয় নির্দয় ভাবে ঠাপ খেতে থাকে চৈতালি। ও ভাবে আজ ওর নারী জন্ম সার্থক হলো। আর দুটি বাঁড়া দিয়ে সীল কাটানো আর তারপর একসাথে তিন তিনটে বাঁড়া নেওয়ার সৌভাগ্য খুব কম মেয়ের হয়। চৈতালি যন্ত্রনা আর আরামে শুধু গোঙাতে লাগলো। এভাবে প্রায় আধঘণ্টা চলার অরূপ মুখে এককাপ মাল ঢেলে দিল। আর চৈতালি সেটা সাথে সাথে খেয়ে নিল।
ওদিকে অরূপ ও ওর পোঁদ ভোরে মাল ঢাললো। কিন্তু গুদে যেকোনো রমেনের মাল ঢালার কোনো নাম নেই। কিছুক্ষন পরে ও চৈতালির গুদ ছেড়ে পোঁদে বাঁড়া ঢোকাতে যেতেই চৈতালি নাআআ বলে চেঁচিয়ে উঠলে রমেন অনিশ কে বলে-“ওই মাগীর মুখ বন্ধ কর। নাহলে সারাপাড়া জানাবে চেঁচিয়ে।” অনিশ উঠে গিয়ে ওর মাল মাখা ন্যতানো বাঁড়াটা চৈতালির মুখে গুঁজে দিলো। ফলে ওর চিৎকার গোঙানি তে পরিণত হলো। ওদিকে রমেন ওর আখাম্বা বাঁড়া টা চড়চড় করে চৈতালির পোঁদে ঢুকিয়ে দিল।
আর চৈতালি “উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম” করে গুঙিয়ে উঠলো। এবার রমেন ধীরে ধীরে ঠাপ দিতে থাকলো। পোঁদে আগে বাঁড়া নিয়েছিল বলে বেশিক্ষন লাগলো না চৈতালির সইয়ে নিতে। ফলে কিছুক্ষনেই চৈতালি মজা পেতে লাগলো আর রমেনের বাঁড়া উপর লাফাতে শুরু করলো। রমেন চৈতালির মাই গুলো চটকাতে চটকাতে ঠাপাতে থাকলো। এদিকে অরূপ উঠে ওর গুদে জিভ চোদা করতে লাগলো। চৈতালি আবেশে জল ছেড়ে দিলে অরূপ সেটা চেটে খেয়ে নিল।
এভাবে আরও ১৫ মিনিট চলার পর রমেন চৈতালির পোঁদে মাল ঢেলে দিয়ে সবাই ক্লান্ত হয়ে শুয়ে পড়লো। একটু পর ওরা তিন জন উঠে জামাকাপড় পরে বেরোতে বেরোতে -” পনেরই আগস্টের জন্য রেডি থাকিস মাগী।” বলে চলে গেল। আর যাওয়ার আগে অনিশ চার হাজার টাকা চৈতালি কে দিয়ে বললো-“আজ তোর পারফরমেন্সে খুশি হয় এটা তোকে দিলাম। আর এক হাজার আমরা রাখলাম।”
এরপর পনেরই আগস্ট চলে এলো দেখতে দেখতে। চৈতালি দুরুদুরু বক্ষে দুপুর ১টা নাগাদ একটা সেক্সি টপ জিন্স পড়ে স্কুলে গেল। এটা দিয়ে ওর মাই পাছার খাঁজ থেকে শুরু করে গুদের ফোলা পুরো বোঝা যায়। ও গিয়ে দেখে অনিশ, রমেন, অরূপ আগে থেকেই উপস্থিত। চৈতালি ওদের কাছে যেতে রমেন কথা শুরু করলো।
-” একটু স্টুডেন্ট সংখ্যা কমেছে। ওটা 30 জন হয়েছে।”
-“আচ্ছা। আমাকে কি করতে হবে?”
-“ড্রেস পরেই ক্লাসে যাবেন। মানব জনন সেক্স নিয়ে কথা বলতে বলতে পুরো ল্যাংটো হবেন। তারপর ওই 30 জনের উপর নির্ভর করছে কি হবে। প্রত্যেকে পাঁচ হাজার টাকা করে দিয়েছে এই ক্লাসের জন্য সবাই বড়লোকের ছেলে। তার দেড় হাজার আমাদের বাকি আপনার।”
-“মানে পুরো রেন্ডি ভাড়া করে এনেছিস বল?” একটা লাজুক হাসি দিয়ে বললো চৈতালি। ওর নিজেকে 30 টা স্টুডেন্টের রেন্ডি ভাবতে ভালোই লাগছে। ধীরে ধীরে সবাই এলে চৈতালি ক্লাসে গেল। যেতেই সবাই চুপ। যদিও সবাই জানে না আসলে কেন এই ক্লাস। এবার চৈতালি শুরু করলো জনন কি, কি উদ্দেশ্যে হয়। এবার মানব জননে এসে ও বললো-“এটা নিয়ে তোমরা ভালোই জানো।
আমি তাই প্রচলিত শব্ধ ব্যবহার করবো এটা বোঝাতে। ছেলেদের দুই পায়ের মাঝে যেটা থাকে সেটা কে বলে পেনিস বা বাঁড়া। আর ঠিক মেয়েদের পায়ের ফাঁকে যেটা থাকে সেটাকে বলে যোনি বা গুদ। এবার গুদ কেমন দেখতে হয়? দাঁড়াও দেখাই।” বলে ও নিজের জিন্স আর প্যান্টি খুলে ফেললো। ছাত্র রা অবাক হলেও চুপ করে নিজেদের সেক্সি চৈতালি ম্যামের গুদ দেখতে লাগলো। এবার চৈতালি সামনের বেঞ্চের একজন কে ডেকে বললো-“তুমি এসো এখানে। হ্যাঁ এবার নিজের প্যান্টের জিপ খুলে ধোনটা বার করো। বেরিয়েছে। হ্যাঁ এবার সবাই দেখো মানুষ কিভাবে জনন করে। এবার তোমার পেনিস আমার যোনির এই গর্তে ঢুকিয়ে দাও। হ্যাঁ, দাও চাআআপ দাও। আহহহহহহ।”
-“এবার বলতে হবে না ম্যাম আমি জানি কি করত হয় এসময়।” বলে ছেলেটা ঠাপাতে থাকলো ওকে। চৈতালি এবার নিজের টপ ব্রা খুলে পুরো ল্যাংটো হয়ে গেল। এবার ও নিজের মাইয়ের দিকে আঙ্গুল দেখিয়ে বললো-“এটা হলো মেয়েদের প্রধান গৌণ যৌনাঙ্গ। এটাতে চাপ দিলে মেয়েদের মিলন বা সেক্স করার ইচ্ছা জাগে মেয়েরা আনন্দ পায়।” ছেলেটা তখন ওর মাই টিপতে টিপতে ওকে কিস করতে লাগলো এদিকে পুরো ক্লাস ল্যাংটো হয়ে গেল। এবার চৈতালি বুঝলো ও এখন ক্ষুধার্ত নেকড়ের দলের সামনে একতাল মাংসের মতো।
এবার? এবার ওই 30 টা বাঁড়া প্রায় 4 ঘন্টা ধরে চৈতালির সব ফুটো দখল করে রাখলো। কিন্তু সব বাঁড়া বমি করলো চৈতালির গুদে। সবার যখন শেষ হলো চৈতালি তখন প্রায় অর্ধ চেতন। রমেন তখন সবাই কে বাড়ি পাঠিয়ে দিতে গেল। এদিকে অনিশ আর অরূপ চৈতালি কে জামাকাপড় পরিয়ে নিয়ে তাকেই করে ওর বাড়ি এলো। প্রায় দুদিন ধরে ওর সেবা করলে ও সুস্থ হয়ে উঠলো।
এর কিছুদিন পর চৈতালির হটাৎ মাথা ঘোরা বমি হওয়া শুরু হলো। তখন ও টেস্ট করে দেখল ও প্রেগনেন্ট। ও তখন ভাবে- এমন বাচ্ছার ও জন্ম দিতে চলেছে তার বাবার পরিচয় সে জানে না। এটা ভাবতেই ওর গুদে জল কেটে উঠলো। ওদিনটা ওর কাছে ছিল যেমন যন্ত্রনা দায়ক তেমনি আনন্দের। তখন ও অনিশ কে ফোন করলো।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments