সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 27-02-2015

 

ইংডিয়ান মিল্‌ফ কাটেগরীর ব্লু ফ্লিম তৈরীর বাংলা সেক্সের গল্প
দু দিন পর.
দুপুর ১২টার দিকে জিম ঘরে গীতা মাসি একটা খয়েরী পেটিকোট ও স্লীভলেস কালো ব্লাউস পড়া অবস্থাই একটা বোতল হাতে নিয়ে মাকে দিদি দিদি বলে ডাকছে. আমি পাশেই জিম করছিলাম. এ বাড়িতে আসার পর গীতা মাসি শাড়ি পড়া ছেড়েই দিয়েছে. আর মা ছেড়েছে কাজ করা. রান্না করে মামি. বাকি কাজ করে গীতা মাসি. গ্রামের নারীরা যে কতো কাজ করতে পরে তা গীতা মাসিকে না দেখলে বোঝার উপায় নেই. সারাদিন এতো খাটুনি তাও এতটুকু ক্লান্তি নেই. গীতা মাসি আসার পর মার কাজ হয়ে দাড়িয়েছে খাওয়া ঘুমানো চোদানো শপিংগ টিভী দেখা আর গা মালিস করানো. মার স্নানের সময় হয়েছে. তাই গীতা মাসি মাকে ডাকছে. একটু পর মা একটা সিল্কের সাদা রোব পরে ঘরে ঢুকলও. আমার কাছে এসে কপালে চুমু দিয়ে বলল ‘ঢের হয়েছে. এবার আমার কাছে আই.’ এই বলে মা রোবটা খুলে মুততে বসলো. মাসি মার লাল ব্রাটা খুলে নিলো. মার পরনে লাল স্কিংপী প্যান্টি. মা শুয়ে পড়াতে মাসি মার গায়ে তেল ঢেলে যেই মাত্র বাম মাইতে একটা টিপ দিলো অমনি কলিংগ বেল বেজে উঠলো. মা ‘গীতা কাজ চালিয়ে যা বৌদি দরজা খুলবে.’ মাসি মাই টিপতেই থাকে. কিছুখনের ভেতোর মামি রুমকি মাসিকে নিয়ে ঢুকলো. রুমকি মাসি মার কাছে এসে ঠোঁটে একটা চুমু দিয়ে বলল ‘বুকের ডাবগুলোকে তরমুজ বানিয়ে ছাড়বেন নকিগো দিদি.?
মা. কিজে বলেননা দিদি. একটু যত্নতো নিতেই হয়.
রুমকি. তা হয় বটে. তবে আপনি কিন্তু দিনকে দিন ডবকা হচ্ছেন.
মা. আপনিও কমনা. ডাক্তার বন্ধুদের চোদন খেয়ে ভালই ফুলেছেন.
রুমকি. ও কেগো?
মামি. ও হচ্ছে গীতা. গ্রাম থেকে এনেছি. তা তুই আমাদের এতো আর্জেংট ডেকে আনলি অতছও নিজে এলি দু দিন পর ব্যাপার কি বলত?
রুমকি. বিরাট খবর আছেগো!
মামি. ভণিতা না করে বলত.
রুমকি. শোনো গতবার ডাক্তারদের উপর ডকুমেন্টারি বানাতে গিয়ে কেরলাই এক বাঙ্গালী ফিল্ম মেকার লতিকা বানার্জি ও তার জামাইকাম বয়ফ্রেন্ড জরোম স্টেড এর সাথে পরিচয় হয়. উনরা একটা মুভী বানাবেন যেখানে উনারা দুজন লম্বা মোটা বড়ো মাইওয়ালী ভারতীও নারীকে চান. আমি দেরি না করে স্বস্তিকা দি আর তোমার কথা বলেছি ও মোবাইলে ফোটো দেখিয়েছি. উনরা তোমাদের সিলেক্ট করেছেন. এখন তোমরা রাজী থাকলেই হলো. তা কি বলো তোমরা?
মা. পব মূভী এটা কি?
রুমকি. ব্লূ ফিল্মগো দিদি.
মা. কি? লোকে জানলে কি হবে শুনি?
রুমকি. জানবে কিভাবে শুনি? এটা প্রথমে প্রচার হবে দেশের বাইরে বিভিন্য দেশে ভারতীওরা যেখানে যেখানে থাকে ওসব যায়গায়. এক বছর পর ভারতে. তাছাড়া এটা বেস্যাগিরির চাইতে মডার্ন একটা কাজ.
মামি. কিন্তু আমি করবোনা. ওসব আমাকে দিয়ে হবেনা. তুই বরং মালতিকে বল.
রুমকি. খারাপ বোলোনী. মালতিদিওতো বেশ ডবকা. তবে যাই হোক স্বস্তিকা দিকে লাগবেই. নইলে কংট্রাক্ট তা হারাতে হবেজে.
মা. আমাকে ফিল্মের আগাগোড়া বুঝিয়ে বলতে হবে. তারপর আমি ভেবে দেখবো.
রুমকি. আমি সব প্রস্তুতি নিয়েই এসেছি. আপনি আরাম করে মাই টেপা খেতে থাকুন আমি আপনাকে বলছি. তার আগে আমি নিজেও একটু খোলামেলা হয়ে নি. শুটকিদি তোমার কাজ শেষতো?
মামি. হা.
রুমকি. খোকা এদিকে এসো. গীতা তুমি দিদির কুমরোগুলো টেপো. তবে শুরু করি.
সবাই মংজোগ দিয়ে আলোচনা করছে. শুধু গীতা মাসি দু হাতেয় রোগরে রোগরে মার মাই ও পেট ঢলছে.
রুমকি. শুনুন দিদি মূভীটার প্রোড্যূসার হলো লতিকা মনে লতা দি. উনার বয়ফ্রেন্ড জরোম স্টেড স্ক্রিপ্ট রাইটার ও ক্যামেরামান. এই হলো লোকজন বাকিটা আপনারা যারা আক্টিংগ করবেন. মুম্বাইতে উনাদের একটা বিলাসবহুল বাড়ি আছে ওটার ভেতরে সব কিছু হবে. মূভীর প্রধান চরিত্রে আপনি. তাই আপনি পাবেন ২০০০০ ডলার. তাছাড়া এর লাভের একটা অংশ পাবেন. আপনি যদি চান প্রথম একবছর এটা ভারতে প্রচার হবেনা. যার ফলে আপনার পরিচিতরা জেনে যাবার ভয় থাকলনা. তাছাড়া আপনি এখন একজন প্রফেসানাল বেস্যা. যেটা করতে গিয়ে আপনাকে দেশের ভেতর ছেনালি করতে হয়. আর এটা জাস্ট ক্যমেরার সামনে নিজের দেহ দেখানো. তারচেয়ে বড়ো কথা হলো আপনি যদি ভালো পার্ফর্ম করেনতো ইংডিয়ান মিল্‌ফ কাটেগরীর পরবর্তী মূভীগুলো আরও বেশি রেটে এ করতে পারবেন যেগুলোর কাজ হবে জামাইকাই. তার মনে ফ্রী বিদেশ ভ্রমন. আর আপনার সহকারি এক্টার হবে জামাইকান. বুঝতেই পারছেন বাঁড়া নয় যেন তালগাছ ঢোকাবে.
আমি. মা তুমি রাজী হও প্লীজ়.
মামি. হ্যাঁরে স্বস্তিকা যতদূর শুনলাম তাতেতো কোনো নেগেটিভ কিছু দেখছিনারে.
মা. তোমরা যখন বলছও… তবে আমার কিছু শর্ত আছে.
রুমকি. হা হা বলুন!
মা. আমি কাজটা করবো ঠিক এ তবে পোষাক আশাক সাজ সজ্যা আমি একেবারে খাঁটি বাঙ্গালী মাগীদের মতো রাখবো.
রুমকি. কোনো সমসসা নেই. আপনি চাইলে তাই হবে.
মামি. ও হা আরেকটা কথা খোকা ও বৌদিকে কিন্তু আমার সাথে যাবার ব্যাবস্থা করতে হবে.
রুমকি. ও নিয়ে চিন্তা নেই. আমি সব ভেবে রেখেছি. শুটকিদি আপনার ম্যানেজার. আর খোকা আপনার পি.এ. আর গীতা আপনার হেলপার. তার মানে আপনারা সবাই বীণা খরচে মূভী ট্রিপ দিতে পারবেন.
মামি. তবে আরতো কোনো ঝামেলাই রইলনা. আচ্ছা ভালো কথা মালতির ব্যাপারটা কি হবেরে.
রুমকি. এটা নির্ভর করছে লতাদি এখন কোন মূভীটা বানাবে তার উপর. যদি ইন্সেস্ট মূভী বানাই তবে মালতিদিকে লাগবেনা. কারণ সেখানে নমিতাদি মা হবেন আর উনার ছেলে ও ছেলের বন্ধুর চরিত্রে দুজন জোয়ান ছেলে থাকবে. আর যদি অন্য কোনো মূভী বানাই সেক্ষেত্রে মালতিদিকে লাগতে পারে. দাড়াও আমি একটু ফোন করে জেনে নি.
৩মিনিট পর
রুমকি. দিদি লতাদি ইন্সেস্ট মূভীটা আগে বানাতে চাইছে. তার মানে মালতিদিকে এখন লাগছেনা.
মামি. আচ্ছা একটা কাজ করলে কেমন হয়রে?
রুমকি. কি কাজ?
মামি. স্বস্তিকা যদি মার চরিত্রে আক্টিংগ করে তবে ছেলের চরিত্রে আমাদের খোকাকে নিলে কেমন হয়. ওদিকে খোকার বন্ধুর চরিত্রে নাহয় একটা জামাইকান ছেলে থাকবে!
রুমকি. বাহ দরুন বউদি দাড়াও লতাদিকে জানাই.
৪মিনিট পর.
রুমকি. লতাদি খুব এ খুসি. সত্যিকারের মা ছেলে চোদাচুদি ক্যামেরাবন্দী করবেন এটা ভাবতে নাকি উনি এক্সাইটেড হয়ে আছেন. উনি বলছেন যতো তাড়াতাড়ি সম্ভব তোমাদেরকে মুম্বাই নিয়ে যেতে.
মামি. কীরে খোকা পারবিতো?
মা. কিযে বলনা বৌদি মা মামি মাসির গুদ ফাটাতে পারলে এটা কেনো পারবেনা.
রুমকি. তো কবে যাবে বলো?
মামি. দারা আগে মালতি আসুক. ওকে এদিকটা বুঝিয়ে দিয়ে তবেই জাবরে. হ্যাঁরে আমরাতো পেট বাধালাম একটু চেক আপ করবিনা.
রুমকি. মাত্রটো একমাস গেলো. আর কিছুদিন যাক তারপরিনা দেখবো.
মা. আচ্ছা জামাইকানটার সাথে কথা বলবো কিভাবে?
রুমকি. কেনো বাংলায়.
মামি. বাংলায়?
রুমকি. এটাইতো সার্প্রাইজ়. চোদনাগুলো লতাদির সাথে থেকে থেকে শিখেছে. খিস্তি শুনলে তোমার গুদে জল কাটবেগো দিদি জল.
মা. তাহলেতো ভালই হলো. এই দিদি অনেকদিন পরে এলেন. আসুননা একটু চোদাচুদি করি.
রুমকি. তা বলছেন যখন!
মা. খোকা তোর মাসিকে একটু আপ্যায়ন কর যা. গীতা তুই যাতো আমার ঘর থেকে স্ট্রাপন আর এক প্যাকেট কন্ডোম নিয়ে আই. বৌদি তুমি লেঙ্গটো হও.
মা তার লাল প্যান্টিতা খুলল মামি রুমকি মাসি ও আমি লেঙ্গটো হলাম. আমি এক কোনাই রুমকি মাসিকে নিয়ে পড়লাম. ওদিকে মা স্ট্রাপনটা লাগিয়ে মামির গুদে মুখ গুঁজে খেতে লাগলো. ওদিকে রুমকি মাসি মার মামির মুখে নিজের গুদ গুঁজে দিলো. এভাবে একঘন্টা চলল এর মধ্যে আমি রুমকি মাসির জল খোসালাম দুবার গীতা মাসির একবার তারপর রুমকি মাসির মুখে মাল ঢাললাম. ওদিকে মা মামিকে দু দুবার করলো স্ট্রাপন দিয়ে. তারপর স্নান সেরে খেয়ে দেয়ে ঘুমলাম. সন্ধ্যেবেলাই মালতি মাসি অফীস থেকে ফিরলে সারাদিনের সব বললাম. মাসি জানলো আমরা চাইলে পরদিন এ মুম্বাই এর উদ্দেশসে রওনা হাতে পারি. উনি এদিকটা সামলাবেন. তারপর সব গোছগাছ করে নিলাম. ঠিক হলো ভর ৬টায় আমরা এয়ারপোর্টের উদ্দেশ্যে বের হবো. তারপর মুম্বাই.
পরদিন সকাল ৬টায় আমরা ৪জন অর্থাত্ আমি মামি আর মা আর রুমকি মাসি রওনা হলাম. আমরা মুম্বাই পৌছালাম দুপুরের ভেতর. আমরা লতার বাড়িতে পৌছালম ৪টে বাজে. বিরাট একটা বাড়ি. বাড়িতে ঢুকতে লতার দেখা পেলাম. উনি পেছন দিকের সুইমিং পূলে ছিলেন. আমাদের দেখে উঠে এলেন. পরনে একটা নীল বিকীনী. বয়সট প্রায় ৪৫. ফর্সা. প্রায় ৫’৪” লম্বা. বেশ মোটা. পাছাটা বেশ. প্যান্টিতা কোনমতে গুদটা ঢেকেছে আর ব্রাটা স্তনবৃত্ততাকার করে আছে. বেশ ফুলকো নাভী. তবে মাই দুটো পাহাড়ের মতো খাড়া. পরে বুঝলাম উনি ব্রেস্ট ইমপ্ল্যান্ট করেছেন. যার ফলে এই বয়সেও মাই দাড়িয়ে আছে. আমাদের দেখে হেসে উঠলেন. রুমকি মাসির দিকে তাকিয়ে বললেন.
লতা. আমার অতিথিদের আনলি তাহলে? চল ভেতরে যাই.
আমরা ভেতরে যেতেই উনি জবা নামে ডাকতে মোটশটা মাঝবয়সী একজন নারী আসলো.
‘উনাদের ঘরগুলো দেখিয়ে দে. আপনারা ওর সাথে জান. আমি ফ্রেশ হয়ে আসছি.’
আমরা জবার পিছু পিছু যেতে লাগলাম.
আমরা ফ্রেশ হয়ে খাওয়া দাওয়া করে একটু ঘুমিয়ে নিলাম. মামি এসে জানতে চাইলো মা আজকে কাজ করতে রাজী কিনা. মা হ্যা বলতেই মামি লতা মাসিকে বলল আর মাসি রাত ১১তার মধ্যেই সব এরেঙ্গে করে ফেলল. মাসি জানালো ১২তা থেকে রেকর্ডিংগ হবে. এর মধ্যে আমরা স্ক্রিপ্ট পেয়ে গেছি. সেটা পরে আমি আমার কো এক্টার জিমির সাথে পরিচিতও হলাম. জামাইকান নিগ্রো. ৬’২” লম্বা ২৪ বছরের যুবক. পেটানো তেলতেলে দেহ. যাইহোক ১২টা বাজার মিনিট পাঁচেক আগে আমরা ঘরে ঢুকলাম. বিরাট একটা ঘর. হালকা নীল রংয়ের লেদারের এক সেট সোফা ও বিশাল একটা খাট যাতে পিংক কালারের সিল্কের চাদরে ঢাকা তুলতুলে গদি. ২টি আংগেলে ক্যামেরা আছে. লতা মাসি একটা সাদা ২ পীস বিকীনী ও মামি লাল বিকীনী পড়া. মাসি ক্যামেরাই বসা. ১২টা বাজতেই শুরু হলো ফিল্ম.
আমি আর জিমি সোফায় বসে আছি. মা হাতে একটা ট্রেয়তে দু গ্লাস দুধ নিয়ে ঢুকলো. মার পরনে একটা হলুদ শিফোনের শাড়ি নাভীর প্রায় ৬” নীচে. ফুলকো নাভী সমেত ভাঁজ খাওয়া পেটি উন্মুক্ত. একটা হাতকাটা ও ডীপকাট হলুদ সিল্কের টাইট ব্লাউস. ব্রাউসেতে মাত্রো তিনটে হুক. মার মাইয়ের অর্ধেকটাই ঠিকড়ে বেরিয়ে আছে. তারপর ভেতরে হলুদ সিল্কের ব্রা পরাই মার কালো জামের মতো বোঁটা দুটো ফুটে আছে. মার ঠোঁটে গাঢ় লাল লিপ্‌সটীক. নাকে ডবল অর্নামেংট একটা গোল নাকফুল যা মার নাকের বাম পাতা পুরোটাই ঢেকে ফেলেছে সাথে একটা নস্যি রিংগ মাথায় সিঁদুর. মাকে দেখে আমার অবস্থাতো খারাপ. মা দুহাতে আমাদের দুজনকে দু গ্লাস দুধ এগিয়ে দিলেন.
মা. বাবা জিমি ইন্ডিয়াতে তোমার কোনো অসুবিধে হচ্ছেনাতো?
জিমি. না মাসি. আপনার সেবাই আমি তুস্ট.
মা. কিজে বলনা বাবা?
জিমি. ঠিক এ বলছি. প্রতিরাতে আপনার দুধ খেয়েতো আমি তাজা হয়ে যাচ্ছি.
মা. কিজে বলনা তুমি. আমার দুদু তোমাকে খাওয়াতে পারলাম কই? এগুলটো পাড়ার দুধওয়ালীর গরুর দুধ.
আমি. মা জানো জিমিনা একটা প্রব্লেম ফেস করছে.
মা. সেকি কথা? কি হয়েছে.
আমি. আসলে কি মা ও জামাইকাই প্রতিদিন সেক্স করে অভ্যস্ত তাই আজ দুদিন তা করতে না পেরে একটু ঝামেলাই আছে.
মা. তা বাবা আমাকে বলনি কেনো?
জিমি. আপনি কিভাবে কতটা নেন তাই…
মা. দেখো ছেলের কান্ড? আরে বাবা আমি আমার নিজের ছেলেকে বলি যখনই বাঁড়া ফুলে উঠবে তখনই একটা মাগী চুদবি আর তুমিতো ফরেন বডী! তোমার ব্যাপারটা আমি বুঝবনা? বলতো কেমন মেয়ে তোমার দরকার?
জিমি. আপনার সন্ধানে কেওকি আছে?
মা. শোন ভারতীও নারীরা চোদানোর জন্য গুদ কেলিয়ে থাকে. তুমি বলেই দেখনা. লজ্জার কিছু নেই আমরা মা ছেলে এসব খোলাখুলি আলোচনা করি. তুমি আমাদের অথিতি তোমার জন্য আমরা মা ছেলে সেরা মাগীটাই এনে দেবো.
জিমি. আসলে মাসীমা আমি মিল্‌ফ লাইক করি. মনে একটু বয়স্কা বড়ো মাইওয়ালী বিশাল পাছা আর চরবিযুক্তু পেটি আছে এমন মাগীদেরকে পছন্দ করি.
আমি. মা ও যা বলল এমন কাওকে তুমিকি চেন?
মা উঠে দাড়িয়ে গা থেকে শাড়িতা খুলল. মার হলুদ সিল্কের পেটিকোট বেরিয়ে এলো. মা দুহাত কোমরে রেখে একটু বাকা হয়ে বুক্‌টা একটু উঁচিয়ে দাড়ালো. মার এই খানকি মার্কা আটার বস্তার মতো মোটা ও হস্তিনী দেহ সেক্সী পোজ় দেখে আমার অবস্থা খারাপ.
মা. দেখটো বাবা আমাকে তোমার কেমন লাগে?
জিমি. মাসীমা আপনাকে?
মা. হা আমাকে! তুমি যেমনটা বললে তাতেতো আমি পার্ফেক্ট. আমার বয়স ৪২. আমার চরবিওয়ালা পেটি বড় নাভী আছে. তাছাড়া আমার মতো এতবড় পাছা ও মাই এ তল্লাটে কোনো মাগীর নেই. এখানকার বেস্যাগুলোর মাই বড়জোর ৩৮ড হবে! আমারগুলো ৪২ড তার উপর বেশ গোল ও খাড়া. তোমার ভালই লাগবে.
জিমি. তা ঠিক আছে কিন্তু..
মা. কিন্তু আবার কিগো? তুমি এসেছো তোমাকেতো আর বুকের দুদু খাওয়াতে পারছিনা তাই নাহয় আমার শুকনো বোঁটা চুষিয়ে আর গুদের নোনতা মদন জল দিয়ে তোমাকে আপ্যায়ন করবো. তাছাড়া যেদিন থেকে গুদ মারাচ্ছি সেদিন থেকেই একটা আখাম্বা কালো নিগ্রো বাড়ার গাদন খাবার খুব সখ আমার.
জিমি. খোকা কিছু মনে করবেনাতো?
মা. কি মনে করবে? ও যখন মাগী চোদে আমি কিছুকি মনে করি আর আমি যখন ঘরে বাইরে চুদিয়ে বেড়াই তখনতও ও কিছু বলেনা. তাহলে তোমাকে দিয়ে চোদালে কিছু মনে করবে কেনো? দরকার হলে খোকাও আমাকে চুদবে!
আমি. কি বলছও মা তুমি আমায় তোমাকে চুদতে দেবে?
মা. কেনো দেবনা. আমার ছেলের বন্ধু আমাকে চুদবে আর আমার ছেলেটা বুঝি চেয়ে চেয়ে থাকবে?
কীরে তোর এই মুটকি খানকি মাগী মাকে পছন্দ হয়?
আমি. কি যে বলনা মা!
মা. না এতদিনতো শুধু শুটকি মাগীদের চুদেছিস. (মাইতে হাত বোলাতে বোলাতে কোমর পাছা দুলিয়ে) এরকম ধুম্‌সি মুটকিদেরতো চুদিসনি তাই জিজ্ঞেস করলাম.
আমি. তোমার চেয়ে সেক্সী আর কে আছে বলো?
মা. তাহলে আর দেরি করছিস কেনরে বোকাচদা মাদারচোদ. তোর বন্ধুকে নিয়ে আইনা. তোর খানকি মায়ের মাই ডলে পিষে ওই কালো হোতকা বাঁড়া দিয়ে আমার গুদ আর তোর ওই ভারতীও দান্ডা দিয়ে আমার পোঁদ খানা ছিড়ে ফেলনারে খানকীর বাচ্চা. আই আমার গুদ পোঁদ হা করে আছে আমার মাই দুটোর বোঁটা চোষন খাবার জন্য তিরতির করছে. আই চোদ আমায়. আজ আমি চুদে ভারতীও মাগীদের দেখিয়ে দেবো কিভাবে ছেলে ও তার বন্ধুর বাঁড়া দিয়ে গুদ পোঁদ চুদিয়ে স্বর্গে যেতে হয়. তোরা আমাকে চুদে ভসদা বানিয়ে ভারতের ছেলেদের দেখিয়ে দে ওদের বেস্যা মাদেরকে কি করে চুদে হোর করতে হয়. আই আমার খোকা আই আমার জিমি আমার বুকে আই.
আমি আর জিমি মার খিস্তির মধ্যেই পুরো লেঙ্গটো হয়ে মার কাছে এগিয়ে গেলাম. তারপর……..
আমি আর জিমি দৌড়ে গিয়ে মাকে ধরলাম. জিমি একটানে মার পেটিকোট আর ব্লাউস খুলে ফেল্লো. মা এবার আমাদের দুজনকে বিছানায় বসার ইশারা দিতেই আমরা বসে পড়লাম. এবার মা তার বিরাট ধুম্‌সি দেহখানা যা কিনা একটা ছোটো হলুদ সিল্কের ব্রা আর প্যান্টিটে ঢাকা সেটাকে নাড়াতে লাগলো. মা দুহাত মতই রেখে কোমর বেকিয়ে পাছা দুলিয়ে মাই ঝাকাতে লাগলো. মা তার ঠোঁট কামড়ে ধরে ব্রার উপর দিয়ে মাইয়ের বোঁটা দুটো মোছরাতে লাগলো. এবার হাত পিছনে নিয়ে ব্রাটা খুলে ছুড়ে ফেলে দিয়ে প্যান্টিটা নাবিয়ে পুরো লেঙ্গটো হলো. মা এবার ছেনাল হাসি দিয়ে বিছানায় ঝাপিয়ে শুয়ে পড়লো. জিমি সোজা মার গুদে আর আমি মার কুমড়ো মার্কা মাইতে মুখ ডুবলাম. মা কামের তারণাই গা বেকিয়ে উম্ম উম্ম করছে. আমি একহাতে মাই টীপছি আর বোঁটা নিয়ে চুরমুড়ি খেলছি আর অন্য মাইটা কামড়ে কামড়ে চুষচি. ওদিকে জিমি মার পোঁদে দু আঙ্গুল ঢুকিয়ে গুদ চুষে যেতেই থাকলো. ৫মিনিট এভাবে চলার পর জিমি মাকে হাঁটু মুরে বসালো. এবার ওর ১০” লম্বা মোটা কালো বাঁড়াটা মার মুখের সামনে ধরলো. আমি মার পেছনে বসে বগলের তলা দিয়ে মার মাই দুটো জোরে জোরে টীপেই যাচ্ছি. মা জিমির বাঁড়াটা হাতে নিয়ে অবাক নয়নে তাকিয়ে লোভি গলাই বলল ‘খোকা দেখেছিস কতো মোটা ও লম্বা একটা বাঁড়া. জীবনে খুব সাধ ছিলো এরকম একটা বাড়ার চোদন খাওয়ার. এই জিমি তোর এই খানকি মাসিকে আজ ভালমতো চুদবিতোরে?’
‘হ্যাঁগো মাসি হা. তার আগে ওটাকে চুষে ঘুম থেকে জাগাও. তবেইনা তোমাকে হোর করবো.’
এবার মা কপ কপ করে জিমির বাঁড়া চুষতে লাগলো. জিমির ঠাপের তালে ওর বাঁড়াটা মার গলার ভেতরে গিয়ে ঠেকছে. জিমি বেসিখন মুখে ঠাপালনা. ও মার মুখ থেকে বাঁড়া বের করে বিছানায় শুয়ে পড়লো. আমার খানকি মাও দেরি না করে জিমির বাঁড়াতে চড়ে বসল. ভিজে থাকাই বাঁড়াটা খুব সহজেই ঢুকে যাচ্ছিলো কিন্তু নীচের দিকে বেশি মোটা হওয়াই দু ইংচ বাকি থাকতেই মা থেমে গেলো. আমি মার কাঁধে চাপ দিলাম আর জিমি দিলো তলঠাপ সাথে সাথে মা ‘ওমাআগও’ বলে কঁকিয়ে উঠলো. কয়েকটা তলঠাপ পড়তে গুদে পুরতো ঢুকে গেলো. এবার মা আমাকে বলল ‘খোকা তুই আমায় মাই দুটো দলতে থাক.’ এই বলে মা তার আটার বস্তা ডবকা দেহতা উপর নীচ করে চুদতে লাগলো. আমিও মার মাইদুটো খাবলে ধরে টিপতে লাগলাম. মা ‘আঃ আঃ আঃ মাগও মাগও উড়ে উড়ে আঃ এ’ করে চোদাতে লাগলো. এভাবে চল্লো ১০মিনিট. এবার মা বাঁড়া ছেড়ে উঠে বসল. আমি আমার বাঁড়া মাকে চুষতে দিতেই মা চুষে দিলো. এবার আমি মাকে কাত করে শুইয়ে পোঁদের ফুটোয় আমার ৮” বাঁড়া রেখে একটা ঠাপ দিতেই মা ‘খোকাআআঅ’ বলে ককিয়ে উঠলো. আমি ঠাপ থামিয়ে বললাম কি হয়েছে?
‘কি হয়েছে মা? আমার পোঁদ শুকিয়ে শুটকি হয়ে আছে আর তুই শুকনো পোঁদে ঠাপ মেরে বলছিস কি হয়েছে?’
‘ওরে খানকি মাগী আজ তোর শুটকি মার্কা পুটকি চুদে যদি না ফাটিয়েছি তবে আমি কোনো পুরুষিনা.’
এই বলে আমি মার পোঁদে ঠাপানো শুরু করলাম. মা ব্যাথায় ‘ওমাআগও অযাযা আমায় ছাড় বলছি অযাযা আঃ উহ ঈমা দোহাই লাগছে ঊ.’ বলে কোঁকাতে লাগলো. কিন্তু কে শোনে কার কথা! আমি ঠাপাতেই লাগলাম. জিমি এসে মার মাই ওর গাবদা হাতে চিপে বলল ‘কিগো খানকি মাসি কাঁদছো কানো সবেতো শুরু. খোকা চোদ মাগীর পোঁদ. চুদে ফাটিয়ে দে শালী রেন্ডির পোঁদ.’
আমিও ফুল স্পীড এ ঠাপাতে লাগলাম. ওদিকে শুরু হলো মার ভেপু মার্কা বিশাল পাঁদ. ভস ভস করে মা পাঁদতে লাগলো আর কোঁকাতে লাগলো. আমি মার পোঁদ মার্লাম ৭মিনিট. এবার আমি পোঁদে বাঁড়া রেখেই থামলাম. জিমি মার সামনে শুয়ে গুদে ওর বাঁড়া ঢুকিয়ে মাকে বলল
‘কীরে মাগী তোর দুটো ফুটোয় একসাথে ঠাপানো হবে বলে ভয় পাচ্ছিস নাকিরে?’
‘ভয় পাবো কেনরে বোকাচদা. এজে আমার পরম পাওয়া. আমি হলাম রেন্ডিদের সেরা রেন্ডি খানকি রানী আমি চোদাতে ভয় পাইনা. নে শুরু কর বোকাচোদার দল চুদে আমাকে ভসদা বানা এখুনি.’
এবার আমরা দুজন একসাথে মার গুদ পোঁদে ঠাপাতে লাগলাম. মার গুদ থেকে বেরোনো ‘পকত পকত ফছাট ফছাট’ আর পোঁদ থেকে বেরোনো পাঁদের আওয়াজে ঘর ভরে গেল. সাথে মার গগনবীদারী শীত্কার তো আছেই. কিছুক্ষন যেতেই মা আঃ আঃ উহ উহ করে জল খসালো কিন্তু আমরা ঠাপাতে লাগলাম. জিমি যখন মার গুদে ঠাপাই তখনই আমি পোঁদে ঠাপাই এতে করে মার ডবকা দেহখানা যেভাবে দলিতো হচ্ছে সেটা দেখে ক্যামেরার পেছনে শুটকি মামি আর মাসিরা বিস্মিত হয়ে তাকিয়ে আছে. আমরা আরও ৫ মিনিট ঠাপিয়ে বাঁড়া বের করে আনতেই মা হাঁটু মুরে হা করে বসল. আমরা দুজন নিজেদের বাঁড়া খিছে মার মুখে মাল আউট করলাম.
মা কিছু খেলো আর কিছু নিজের মাই দুটতে মাখলো. এবার আমি মার বাম পাশে আর জিমি মার ডান পাশে বসে যথাক্রমে বাম ও ডান মাই টীপছি. আমরা সবাই ক্যমেরার দিকে মুখ ফিরিয়ে আছি. মা দুপা ছড়িয়ে তার হা হয়ে থাকা গুদ আর পোঁদ ক্যামেরাই তুলে ধরলো আর বলল ‘কোলকাতার মাগীদের বলছি আমি আমার ছেলে ও ছেলের বন্ধুর চোদন খেয়ে ভসদা বনেছি তোরাইবা বসে আছিস কেনো? ছেলে ও ওদের বন্ধুর হাতে চোদন খেয়ে স্বর্গে যা. ছেলে জন্মও দেওয়াতেই নয় ছেলের চোদন খাওয়াতেই মাতৃ্ত্ব পূর্ণতা পাই. তাই আজ এ আমার মতো ঘরে ঘরে চোদনখেলাই মেতে ওঠ. এই শুভ কামনাই বিদায় জানাচ্ছি আমি ‘স্বস্তিকা দেবী খান্কি মাগী রেন্ডি মা.’

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments