সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 30-09-2016

 

This story is part of the বাংলা সেক্স স্টোরি – এক নারীর দুই রূপ series

নব দম্পতির পারিবারিক চোদন খেলার Bangla sex story তৃতীয় পর্ব
আমার মনের মধ্যে একটা অদ্ভুত আনন্দ ভাব আসল। এতদিন আমরা মা-ছেলে মুখ বুঝে আমাদের দুঃখ মনের মধ্যে নিয়েই একান্তে কাঁদতাম, কিন্তু আজ দেখতে পাচ্ছি আমার বাবা মীনার দেহভোগ করলেও ওর মনকে ওর দাস বানাতে পারেনি। মনে বিশেষ বল পেলাম মীনা হবে আমার তুরুপের তাস ওর হাতেই রাবন বোধ হবে। এবার আমাকে বুদ্ধি করে চাল চালতে হবে যাতে ভুলচুক না হয়, মীনা জানেনা, মীনাই আমার এই যুদ্ধের হাতিয়ার।
আমি মীনাকে বললাম – বড় কঠিন সংকল্প করেছ তুমি। তোমার পেটে আমার বাচ্চা কি করে আসবে, যেখানে আমি প্রতিজ্ঞা করেছি যে তোমাকে আমি স্পর্শ করব না?
মীনা বলল – এইটা তোমার প্রতিজ্ঞা আর আমার প্রতিজ্ঞার মধ্যে লড়াই। একজন জিতবে একজন হারবে, এখন দেখা যাক কে যেতে আর কে হারে। আমি তোমাকে আমার শরীর দেখিয়ে, নানা ছলা কলা দেখিয়ে তোমাকে আমার প্রতি এতটাই আকর্ষিত করে ফেলব যে তুমি তোমার প্রতিজ্ঞা ভঙ্গ করতে বাধ্য হবে।
আমি বললাম – আমি যে তোমাকে মা হিসাবে গ্রহন করেছি, আমার তো তোমার প্রতি কাম ভাব আসবেই না।
মীনা বলল – তুমি কিছুই জাননা। কামার্ত পুরুষের সামনে মা, কন্যা কেও গন্য হয়না। সে শুধু চায় কি ভাবে যোনী গহ্বরে বীর্য রস ফেলে তৃপ্তি লাভ করবে। তুমি দেখে যাও না আমার প্রতি কতদিন তোমার “মা” ভাব থাকে। একেত তুমি শারীরিক বিষয়ে অনভিজ্ঞ আর দ্বিতীয়ত তুমি আমার মতো খাকির পাল্লায় পরেছ। তোমার বাপ পর্যন্ত আমার কাছে ভেড়ুয়া হয়ে গেছে, তুমি তো কন ছাড়। তোমার বাপকে আমি আঙুল দিয়ে নাচাতে পারি, সেটা তোমাকে কালকে সকালেই দেখাব।
আমি জিজ্ঞেস করলাম – কি দেখাবে?
মীনা বলল – কাল সকালেই দেখবে, এখন লক্ষ্মী ছেলের মতো মায়ের বুকে শুয়ে পরও। এই বলে মীনা আমার কাছে আসার উপক্রম করল।
আমি মীনাকে বললাম – দেখো, তুমি মাতৃসমা, আমায় ছুয়োনা প্লীজ।
মীনা বলল – ঠিক আছে আজ রাত্রে আমি তোমার কথা রাখব। কিন্তু তুমি, একটা কথা ভেবে দেখো, মাকে ছুটে নেই, এটা কন শাস্ত্রে লেখা আছে? তোমার মনে আমার জন্য কামভাব না থাকলে, আমাকে ছুলে তোমার কোনও পাপ তো হওয়ার কথা নয়।
আমি তখন মীনাকে বললাম – হয়ত তুমি ঠিক বলেছ। কিন্তু যেহেতু তুমি আমার অগ্নীসাক্ষি কড়া স্ত্রী, সুতরাং আমার মন দুর্বল হয়ে যেতেই পারে, তাই তোমাকে এই অনুরোধটা করেছিলাম, যাইহোক চল শুয়ে পড়ি কাল দেখা যাবে।
তারপর মীনা আর আমি বিছানায় শুয়ে পড়লাম। আমার মনে একটা প্রশান্ত ভাব আসল, নিশ্চিন্তে শুয়ে পড়লাম আমি।
গভীর রাতে আমার বাপ পুরোপুরি নেশা করে বাড়ি ফিরল। বাপের একটা স্বভাব আছে, নেশা করলে কোনও জ্বালাতন করে না, চুপচাপ এসে নিজের বিছানায় শুয়ে পড়ে। আমরা বুঝতেই পারলাম না কখন সে ফিরেছে।
সকালে যখন উঠলাম, মীনা যথারীতি রান্নাঘর তদারকিতে আছে, বাপ ঘুম থেকে ওঠেনি। মীনা আমাকে এক কাপ চা ধরিয়ে দিলো। সদ্যস্নাত নবীন গৃহবধূকে দেখতে অদ্ভুত সুন্দর লাগে। মীনাকে আজ আমি নতুন দৃষ্টিতে দেখছিলাম।। আজ আমাদের মধ্যে যে সমীকরণ তা বদলে গেছে। দ্বিতীয় মহাযুদ্ধের মিত্রশক্তি আর অক্ষশক্তির এক শরীখের দলবদল হয়ে গেছে, পাল্লা তো আমারই ভারী হওয়া উচিৎ।
শেষ হয়ে যাওয়া কাপ তুলে নিতে এসে মীনা চুপিচুপি বলল – একটু পরেই আমি তোমার বাপের বিছানায় যাবো আর ওকে দিয়ে চোদাব। তুমি যদি দেখতে চাও দেখতে পারো। পর্দার আড়াল থেকে দেখতে পাবে। এই বলেই মীনা চলে গেল।
আমি তো মীনাকে আম্র স্ত্রী বলে মনে করিনা। সে তো আমার বাবার অঙ্কসঙ্গিনী। এখন ওরা যা খুশি করুক আমার কোনও মাথা ব্যাথা নেই। একটু পরেই মীনা বাপের ঘরে ঢুকল। ঢোকার আগে আমার দিকে তাকিয়ে চোখ টিপল। চলুক কীর্তন আমার কি?
মীনা প্রায় আধঘন্টার পর বাপের কামরা থেকে বেড়িয়ে এলো। শাড়ি কাপড় অবিন্যস্ত, চুল এলোমেলো আমার সামনে এসে হেঁসে বলল, “দম আছে বটে বুড়োর, দুবার জল বের করে দিলো। তুমি জাননা তুমি কি হারাচ্ছ, আমার পরামর্শ তুমি মেনে নাও, যে জিনিষ এমনি এমনি পাচ্ছ। তাকে ছাড়াত বোকামি, চিন্তা করে দেখো। এখন আমি তোমার বাপের ফেলা রসগুলো বাথরুমে গিয়ে ধুইয়ে পরিস্কার করব, তুমি চাও এসে দেখতে পারো’।
আমি বললাম, ‘আমি ছোটবেলা থেকেই বাপের কান্ডকারখানা দেখে দেখে বড় হয়েছি আমার আর এসব দেখে কাজ নেই। তোমাকে বাধা দিলেও তুমি শুনতে না আর বাপকে কিছু বলার আমার সাহস নেই তাই তোমাদের কার্যকলাপ আমাকে সহ্য করে চলতেই হবে। তবে একটা ব্যাপার জেনে রেখো, ধর্মের কল বাতাসে নড়ে। একদিন সব পাপের অবসান হবে, তুমি দেখে যাও শুধু’।
মীনা বলল, ‘সত্যি তোমাকে শ্রদ্ধা করতে ইচ্ছে করে। যদি কখনো তোমাকে আমার সাহায্যের প্রয়োজন হয়, আমাকে বলবে, তোমার জন্য, যে কোনও কাজ আমি করতে প্রস্তুত থাকবো’।
আমার রুটিন হচ্ছে সকাল দশটা নাগাদ আমাদের ট্রেডিং অফিসে চলে যাওয়া। বাপ মধ্যে মধ্যে আসে, সন্ধ্যে আটটা নাগাদ। আজ যথারীতি আমি বেড়িয়ে পড়লাম, ফিরতে ফিরতে রাত প্রায় নটা হয়ে গেল। মীনার শরীরের আকর্ষণেই হোক অথবা অন্য যে কোনও কারণেই হোক আজ আমার বাপ অফিসে আসল না। আমার কি যায় আসে, ট্রেডিঙ্গের কাজকর্ম চালাতে আমার বাপ কোনও সাহায্য করতে পারে না, আমাকে যা শেখাবার আমার দাদুভাই শিখিয়ে গেছে, আমি সব কাজ চালিয়ে নিই।
বাড়ি ফিরে বিশ্রাম নিলাম, তারপর খেয়েদেয়ে বিছানায়। কিছুক্ষণ পর মীনা সব কাজকর্ম সেরে বিছানায় এলো পান চিবোতে চিবোতে। আমার মাও পান চিবোত আমি মীনার পান চিবুনো দেখতে থাকলাম। হঠাৎ মীনা আমার দিকে তাকিয়ে জিভের আগায় একটু চিবুনো লাল রঙের পান সুপুরীর মিশ্রন দেখিয়ে জিজ্ঞেস করল, ‘খাবে?’
আমার কি রকম একটু লোভ হল ঐ পানের প্রতি। আমি হাত বাড়িয়ে বললাম, ‘দাও’।
মীনা মাথা নাড়িয়ে বলল, ‘ খেতে হলে আমার জিভ চুষে নিতে হবে। আমি হাতে দেবনা।
আমি কিংকর্তব্যবিমুর হয়ে গেলাম। মাতৃসমা মীনা ওর জিভে জিভ দিয়ে পান খাবো? আমি হাত গুটিয়ে নিলাম।
মীনা বলল, ‘কি হল, খাবে না?’
আমি জবাব দিলাম, ‘না, হাতে হলে নিতাম। কিন্তু জিভে জিভ দেওয়া যায়না কি?
‘সব যায়, মনে ভক্তি ভাব থাকলেই হল’ – মীনা বলল।
দুজনেই পাশাপাশি শুয়ে আছি, মীনা মুখ থেকে দু আঙুল দিয়ে একটু চিবুনো পান নিয়ে আমার মুখে ঢুকিয়ে দিয়ে বলল, ‘খাও খোকন সোনা’। আমি ওর মুখের চিবুনো পান মুখে নিয়ে চিবুতে লাগলাম।
একটু পড়ে আমার দিকে তাকিয়ে মীনা বলল, ‘তোমার সাথে আমার মা ছেলের সম্পর্কও তো?’
হ্যাঁ – আমি জবাব দিলাম।
– তাহলে আমার মাথার চুলগুলো একটু বিলিয়ে দাও, এসব কাজ ছেলে করে।
– ঠিক আছে আমি চুল বিলিয়ে দিচ্ছি – বলে চুলে বিলি কাটতে লাগলাম।
– উম, খুব আরাম পাচ্ছি – বলে মীনা চোখ বুজে ফেলল।
সঙ্গে থাকুন ….
এই গল্পটির লেখক এইচটিআনস …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments