সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ tresskothick বাংলা চটি কাহিনী (BCK) 04-11-2016

 

বাংলা সেক্স স্টোরি – দীপান্বীতার প্যান্টিটাও একসঙ্গেই নামিয়ে দিল। দীপান্বীতা এখন পুরো খোসা ছাড়ানো মাল। মুখ তুলে সৈকত ওর গুদোর দিকে প্রথমে তাকালো। ওয়াও! দীপান্বীতার সোনালি জঙ্গলটার কোনো চিহ্নই নেই। দীপান্বীতার চোখে চোখ দিয়ে জিজ্ঞেস করল, ‘শেভ করেছ?’ দীপান্বীতা বলল, ‘উঁহু। ওয়াক্সিং।’ দীপান্বীতার গুঁদোমুখে ছোট্ট একটা চুম্বন করল সৈকত, দীপান্বীতা শিউড়ে উঠল। জিভ বের করে দীপান্বীতার কুঁচকি দুটোয় চোখের নিমেষে একবার চাঁটা দিল। দীপান্বীতার চারপাশের যেন পৃথিবীটা দুলে উঠল, ‘উঁ! মাগো!’ বলে মাথা ঘুড়ে গেল, সৈকত অবশ্য জাপটে ধরে নিল ওকে।
তারপর সোজা করে আয়নার সামনে আবার দাড় করিয়ে, কোমর থেকে আস্তে আস্তে হাত পেচিয়ে, মাঈ দুটো দুহাতে নিয়ে, দীপান্বীতার গালে গাল ঠেকিয়ে হিস হিস স্বরে সৈকত বলল, ‘দেখ কি সুন্দর লাগছে তোমায়।’ আয়নায় সৈকতের চোখ দুটো দেখে দীপান্বীতা বুঝল, ও এখন কামড়াতে চায়। দীপান্বীতা হাত দুটো তুলে সৈকতের গলা জড়িয়ে, সৈকতের কাধে মাথাটা যতটা বেশী পারা যায় হেলিয়ে, গলা তুলে টুটিটা যথাসম্ভব বের করে দিল কামড়াবার জন্য। আয়নায় দেখল, গলা থেকে আগের বারের কামড়ানোর দাগ এখনো পুরো মেলায় নি। সেবার কামড়ে রক্ত বের করে খেয়েছিল সৈকত।
দীপান্বীতার গা টা চটকাতে চটকাতে, হঠাৎ ওর হাত দুটো নিজের গলা থেকে নামিয়ে দিল সৈকত। দীপান্বীতা একবার ঘাড় ঘুরিয়ে দেখল, ওঃ সৈকতের জামা-প্যান্ট খোলা হয় নি। দ্রুত সৈকত নিজে নগ্ন হল, তারপর দীপান্বীতার চুলগুলোর মধ্যে কপাল থেকে পিছন অবধি হাত হাত বোলাল। তারপর ওর চুলটা পিছন থেকে গোছ পাকিয়ে নিজের কাঁধের ওপর ছড়াল। দীপান্বীতার হাত দুটো নিজের পোদের পিছনে নিয়ে ওর ওড়নাটা দিয়ে বেধে দিল সৈকত। দীপান্বীতা বুঝল, আজ আবার সেই কামড় বসবে।
আগের দিন, ইচ্ছাকৃতভাবে না করলেও প্রচণ্ড যন্ত্রনায় নিজে থেকেই হাত উঠে গেছিল সৈকতকে বাধা দিতে। তাই আজ আগে হাত দুটো আটকালো সৈকত। দীপান্বীতার মাথাটাও আবার আগের মত সৈকতের কাঁধে হেলে পড়ল। আসলে এইভাবে কামড়ে সৈকত ভীষণ আনন্দ পায়। ওর বাঁড়াটা লোহার রডের মত শক্ত হয়ে যায়। তাই ভীষণ কষ্ট পেলেও দীপান্বীতা সব সময় চায় সৈকত এটা করুক। দীপান্বীতার লোমলেস শরীরটা বুকে জড়িয়ে সাপের মত ফোঁস ফোঁস করে শ্বাস ফেলতে ফেলতে ওর গলায়-কণ্ঠায় ঘাড়ে মুখ ঘসতে লাগল।
দীপান্বীতা দুচোখ বন্ধ করে অপেক্ষা করতে লাগল, কখন সৈকতের দাঁতগুলো ওর চামড়ায় বসবে। মাথা ঠেলে ঠেলে গলার টুটিটা বের করে দিচ্ছিল, কখন কামড়, কখন কামড়। ‘সৈকত কামড়াও সৈকত। কামড়ে আমার টুটি ছিড়ে নাও’, মনে মনে শুধু এই বলছিল দীপান্বীতা। হ্যা সৈকত এবার জিব বার করে দীপান্বীতার গলার চামড়া চাঁটতে লাগল। গলার নিচ থেকে গলা বেয়ে থুতনি অবধি লম্বা লম্বা করে চাটছিল সৈকত। ওফঃ আর এই উৎকণ্ঠা সহ্য হচ্ছিল না দীপান্বীতার।
হাত দুটো দিয়ে গায়ের জোরে সৈকতের শরীরটা নিজের দিকে টেনে, নিজের পিঠটা সৈকতের সঙ্গে চেপে ওর সঙ্গে যেন মিশে যেতে চাইছিল সে। বুঝতে পারছিল সৈকতের বাঁড়াটা খাড়া হয়ে ওর পোঁদে ঘসছে। ‘আহঃ আহঃ’ মুখ খুলল দীপান্বীতার, ‘কামড়াও! সৈকত কামড়াও!! আমার টুটি ছিড়ে খা-আঁক ’ দাঁত বসে গেল দীপান্বীতার গলায়, কথা শেষ হল না। খক খক করে কেশে উঠল দীপান্বীতা। আরো চেপে দাঁত বসাল সৈকত। আওয়াজ বন্ধ হয়ে গেল। হালাল করা গরুর মত ছটকাতে লাগল দীপান্বীতা।
বাঁহাতে শক্ত করে ওর বডিটা ধরে, ডান হাতটা ওর গুদোয় গিয়ে ক্লিটটা ডলতে লাগল। যন্ত্রনা+উত্তেজনায় দুই পা দাবড়াতে লাগল দীপান্বীতা। গলা ছিড়ে একটু শ্বাস নিতে চাইল দীপান্বীতা। কি কষ্ট কি কষ্ট। এরই মধ্যে সৈকত দু’আঙুল জোড়া করে দীপান্বীতার গুদোয় ঠাপাতে শুরু করল। উত্তেজিত হয়ে উঠেছিল সৈকতও। গলার কামড় আর আঙুলের ঠাপ দুটোই গায়ের সমস্ত উত্তেজনা উপুর করে পড়ল। দীপান্বীতা পাদুটো জোড়া করে লাফিয়ে উঠল একবার, গলায় আরো চেপে বসল সৈকতের দাঁত, দুবার, তিনবারের বার মরনপণ লাফিয়ে ছিটকে উঠল, হাতের বাধন গেল খুলে। আর কিছু মনে রইল না ওর।
এক-দু’মিনিট পর বুঝতে পারল, যেন একটা পোষা কুকুর ওর গলায় জিব বুলিয়ে আদর করছে। আর গুদোটা কে যেন চুলকে চুলকে রসাচ্ছে। বুঝল শরীরও শক্ত নয়। ও দাড়িয়ে নেই, কেউ শক্ত করে জড়িয়ে খাড়া করে রেখেছে ওর শরীর। এই দুমিনিট দীপান্বীতার লোমলেস শরীরটা দারুন করে ধনের সঙ্গে ঘসেছে সৈকত। দীপান্বীতার লাফে কামড় ছেড়ে গেছিল, দীপান্বীতাও কেলিয়ে পড়েছিল। কাত হওয়া দীপান্বীতাকে ধরে প্রথমেই নিজের দুপায়ের মাঝখানে খানিক ঘসে নেয়। উঃ কি আরাম। যেমন নরম তেমন গরম আর লোমলেস।
দীপান্বীতা চোখ খুলে তাকাল, আয়নায় দেখল, সৈকতের একহাতের ওপর কেলিয়ে পড়ে আছে, আর সৈকত খুব করে ওকে চাটছে আর উঙ্গলি করে দিচ্ছে। মাথাটা তুলে দেখল, গলায় সৈকতের ভালোবাসার গভীর দাগ। কিন্তু মন খারাপ হয়ে গেল, সৈকত আজ ওর রক্ত খেতে পায় নি। সোজা হয়ে দাড়াল। তারপর সৈকতের দিকে ঘুড়ল। এই বার ও ওর মোস্ট ফেভারিট জিনিসটা দু’চোখে দেখতে পেল। কিন্তু সেটা ইগনোর করে দীপান্বীতা সৈকতের মাথার পিছনে হাত রাখল, সৈকতের চুলগুলো মুঠো করে ধরে দু’চোখ বুজে সৈকতের মুখটা টেনে নিজের গলায় চেপে ধরল। বলল, ‘আরো খাও আমায় আরো খাও। আমার রক্ত খাও। আমার রক্ত খাও।’
দীপান্বীতার অবস্থা দেখে সৈকত ওকে ভীষণ ভালোবেসে জড়িয়ে ধরল। অনেকক্ষন ওর গলায়-বুকে চুমু খেল। তারপর দুজনে চোখে চোখ রেখে সোজা হয়ে দাড়াল। দীপান্বীতা সৈকতের ঠাটানো ধোনটা হাতে নিল। সৈকত বলল, ‘চল, ওদিকে চল। তোমার গুদোটা ভালো করে ধুয়ে আনি।’ দীপান্বীতা এগিয়ে শাওয়ারের তলায় এসে দেখল, নিচে একটা ছোট প্লাস্টিকের গামলা পাতা। তার আর্দ্ধেকটা জল, জলের মধ্যে গামলার মাপে গোল করে বসানো একটা আয়না। দীপান্বীতা বুঝে গেল কি করতে হবে। গামলার বাইরে দুই আড়াআড়ি সাইডে দু-পা রেখে দাড়াল। পা’দুটি স্বাভাবিক ভাবেই বেশ খানিকটা ফাক হয়ে গেল। নিচে আয়নার দিকে তাকিয়ে দীপান্বীতা নিজের সজল গুদোটা দেখতে পেল।
সৈকত আস্তে আস্তে এসে পিছন থেকে দীপান্বীতাকে সাপের মত সাপটে ধরল। তারপর শুরু হল চুমোচুমি। দীপান্বীতার লোমলেস গায়ে গা মেখে সৈকত, দীপান্বীতার মুখের অনেকটা ভিতর অবধি জিভ ঢুকিয়ে দিয়েছিল। দীপান্বীতা মনে মনে প্রার্থনা করতে লাগল, ‘উঃ ঠাকুর ওর জিবটা আমার মুখে যতখানি গেল, নিচের মুখে যেন তার থেকেও বেশী ভিতরে যায়।’ সৈকতের ধোনটা দীপান্বীতার পোঁদে থেকে থেকে খোঁচা মারতে লাগল। এবার সৈকত ওর ডান দিকে এসে ওকে জড়িয়ে ধরে দাড়াল।
দীপান্বীতা বুঝল সময় ঘনিয়ে এসেছে। এবার গুদোয় মরন আরাম খেতে হবে। সৈকতের কাধে মাথা হেলিয়ে দিল দীপান্বীতা। সৈকত হ্যান্ডশাওয়ার দিয়ে দীপান্বীতার গুদোটা ভালো করে ভিজিয়ে নিল। তারপর হাত একটু বডি শাওয়ার জেল নিয়ে গুদোয় মাখাতে লাগল। ডলে ডলে মাখাতে মাখাতে দীপান্বীতার আরামের কোনো সীমা পরিসীমা রইল না, ও যতসম্ভব ডান হাত দিয়ে সৈকতের শরীরটা আকড়ে ধরতে থাকল। আস্তে আস্তে সৈকতের হাত ওর গুদোর ভিতরে ঢুকে গেল। আঙুল দিয়ে ভিতরটা খুচিয়ে খুচিয়ে পরিস্কার করতে লাগল সৈকত। দীপান্বীতা ‘উঃ-উঃ-আঃ-আহ’ করে আরাম খেতে লাগল।
একহাতে দীপান্বীতার কাধ শক্ত করে ধরে ওর গুদোর ভিতর গভীর করে চেপে চেপে আঙুল ঘুরিয়ে টেনে টেনে ময়লা বার করতে লাগল সৈকত। দীপান্বীতা আর পারছিল না যেন, ওর সম্ভোগ শীৎকার যেন আর্তনাদে পরিনত হতে লাগল। ওর যাতার মত টাইট গুদোর ভিতর চেপেচুপে তিনটে আঙুল একসাথে ঢুকিয়ে ওর জি-স্পট চুলকে দিতে লাগল। দীপান্বীতা পাগল হয়ে উঠল এই আরামে। ‘আ-আ-’ করতে করতে দীপান্বীতা সৈকতের দিকে মুখ করে দাড়াল, তারপর দু’হাতে খামচে ধরল ওর ফেভারিট সৈকতের ধোনটা। খুব করে দু’হাতে চটকাতে চটকাতে গুদোয় সৈকতের আরাম খেতে লাগল।
সৈকত বাহাতে ওর ঘাড় ধরে, ডান হাতে গুদো কচলে আরাম দিতে লাগল। দীপান্বীতা প্রবল জোরে দাঁত-মুখ খিচিয়ে সৈকতের ধোনটা উচুতে টানতে লাগল, দীপান্বীতার মনে হচ্ছিল, যেন ছিড়ে ফেলে ওর ফেভারিট ধোনটা। এইরকম টানাটানি-খোচাখুচি কিছুক্ষন চলার পর, হঠাৎ দীপান্বীতা যেন চোখে অন্ধকার দেখল। ওর গুদো থেকে জল বেলুন ফাটার মত খানিকটা রস ফেটে ছড়িয়ে পড়ল। কয়েক সেকেণ্ডের জন্য কথা বন্ধ হয়ে গেল দীপান্বীতার। দু’চোখ সাদা হয়ে হাত-পায়ে জোর শুন্য হয়ে মেঝেতে আছড়ে পড়ল সে। সৈকত নিচু হয়ে বসল। দেখল, ও ভালো আছে, শুধু হাপাচ্ছে এই যা। সৈকত আবার ওর গুদো নিয়ে পড়ল। ভালো করে জল ঢেলে ডলে ডলে ওর গুদোটা পরিস্কার করে দিল। একটা ব্যাপারে সৈকত নিশ্চিত হয়ে গেল যে, ওর গুদো এখন নিশ্চিন্ত মনে, প্রান ভরে খাওয়া যাবে। খাওয়ার আগে এই ভাবে খালাস হয়ে গেল মানে, গুদোয় আগের কোনো ময়লা আর নেই।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments