সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ tresskothick বাংলা চটি কাহিনী (BCK) 11-08-2017

 

Bangla sex story – সেই চোষনে দাড়াবে না এমন বাড়া পৃথিবীতে কমই আছে। শক্ত হয়ে উঠে সৈকত হাত দিয়ে দীপান্বীতার কাঁধ দুটো ধরে ওঠার আহ্বান করল, দীপান্বীতা বলল, ‘দাড়াও আরেকটু শক্ত করি। ঢোকাতে সুবিধা হবে।’
সৈকত বলল, ‘তুমি উঠে এস সোনা, তোমার কলার থোড়ের মত ঘাড় আরেকটু চাটি, তা’হলে একদম শক্ত হয়ে যাবে।’
দীপান্বীতা উঠে দাড়াল। সৈকত পিছন থেকে শক্ত করে ধরে ওর ঘাড়, গলা, কানের লতি সবেতে জিব বোলাতে লাগল। এই আদরটা দীপান্বীতার খুব ভালো লাগে। গুদে জল কাটতে শুরু করে।
সৈকত জানেও সেটা। তার মানে এখন গুদোয় রাম-কুটুনি নিয়ে পোঁদ-মারাতে হবে।
‘উহঃ সৈকত তুমি আমায় নিয়ে নাও সৈকত।’
বেশ কিছুক্ষন আদরের পর দীপান্বীতা ছাড়া পেল। সৈকত দীপান্বীতার গুদ থেকে বেরোনো রস নিজের হাতে নিয়ে বাড়ায় মাখাতে লাগল। দীপান্বীতার সামনে এসে গুদর মুখে বাড়াটা ঘসে ঘসে ভালো করে রস লাগাল।
কি মনে হতে বাড়াটা একবার দীপান্বীতার গুদোয় ঠেসে ঢুকিয়ে দিল গোড়া অবধি, মিনিট দুই চেপে ধরে রাখল। তারপর বার করে আনতে লাগল।
দীপান্বীতা দুঃখে দু’চোখ বন্ধ করল, গুদের নাল-ঝোল মাখা বাড়াটা যখন ‘চোঁওওওওওওওওচপ’ আওয়াজ করে গুদের বাইরে এল, দীপান্বীতার চোখ দিয়ে দু’ফোটা জল গড়িয়ে পড়ল।
সৈকত অবাক হল, জিজ্ঞেস করল, ‘কি হল দীপান্বীতা? লাগল?’
দীপান্বীতা কান্না মাখা গলায় বলল, ‘অত খাড়া বাড়া গুদ থেকে ফ্রী তে বেরিয়ে গেলে, মেয়েরা ভীষণ দুঃখ পায় গো। তোমরা কোনোদিন বুঝবে না।’
সৈকত ওকে জরিয়ে ধরে ওর চোখের তলায় জিব ঠেকিয়ে বাকী জলটুকু চেটে নিল। বলল, ‘আয়নার সামনে গিয়ে দাড়াও প্লিজ।’ যে আয়নার সামনে দীপান্বীতার শাঁখা-পলা সৈকত ভেঙ্গে দিয়েছিল, দীপান্বীতা তার সামনে গিয়ে চুলটা খুলে, পুরো চুলটা ঘাড়ের এক সাইডে ঝুলিয়ে, আয়নার সামনে মার্বেলের তাকটা দুহাতে ধরে, পোঁদটা পেছন দিকে ‘ব’-এর মত বাকিয়ে দাড়াল।
বাঁ-পায়ে শক্ত করে দাড়িয়ে ডান পা-টা একটু আলগা করে রাখল, সৈকত যখন পিছন থেকে জোর দেবে, তখন এই পা শক্ত করে পিছনে ঠেলতে হবে। সৈকত এসে পিছনে এসে দীপান্বীতার কোমরটা ধরে দাড়াল।
আয়নায় দীপান্বীতার মুখটা দেখে সৈকত এগিয়ে এসে ওর চুলের মধ্যে মুখটা ডুবিয়ে একটা চুমু খেয়ে নিল। নিচু হয়ে দীপান্বীতার নিতম্ব দুটোয় চুমু খেয়ে পোঁদের ফুটোটা একটু জিব দিয়ে ড্রিলের মত করল।
দীপান্বীতা কাতরে উঠল, ‘আমায় আর সুখ দিও না সৈকত, আমি আর নিতে পারছি না।’ সৈকত বলল, ‘আমার জিনিষ আমি যা খুশি করব, তুমি কথা বলার কে?’ দুহাতে নিতম্ব দুটো টেনে ফাটিয়ে, জিবটা সুচালো করে যত চেপে পারা যায় দীপান্বীতার পোঁদে ফোটাতে লাগল সৈকত।
দীপান্বীতার মনে হল, সুখে ও যেন এবার হেগে ফেলবে। ফড়্ ফড়্ করে সৈকতের মুখের ওপর পেঁদে দিল দীপান্বীতা। সৈকতের নাকে মুখে হাওয়ার জেট এসে ধাক্কা মারল। নাহ, এর পাঁদে তেমন দুর্গন্ধ নেই, অর্থাৎ দীপান্বীতার পেট যথেষ্ট পরিস্কার।
যাই হোক, ফুটোয় একটা মিষ্টি চুমু দিয়ে উঠে দাড়াল সৈকত। গুদ দিয়ে তখনো জল কাটছে। সৈকত বাড়াটা পিছন থেকে ওর গুদমুখে ঘসে আরো একটু পিচ্ছিল করে নিল।
তারপর আয়নায় দীপান্বীতার দিকে তাকিয়ে জিজ্ঞাসা করল, ‘রেডি ত দীপান্বীতা?’
দীপান্বীতা বলল, ‘রেডি।’
সৈকত বলল, ‘নাও, পোঁদে বড় করে হা কর।’
দীপান্বীতা যতটা পারল, পোঁদ ফাটিয়ে ধরল। সৈকত বাড়াটা ফুটোয় গায়ের জোরে চেপে ধরল। দীপান্বীতা এবার ডান পা টা শক্ত করে দাত-মুখ খিচিয়ে পিছনে ঠাস দিল। নিজেই কঁকিয়ে উঠল, ‘আঁ-আঁ-আঁ-আঁ-আঁ-আঁ ।’
সৈকতও ছাড়ার পাত্র নয়, দীপান্বীতার কাকলিতে ওর শরীর আরো চেগে উঠল। আগে দীপান্বীতার পোঁদ আরো কঠিন ছিল, একটা কড়ে আঙ্গুলও ঢোকানো যেত না। এখন বুড়ো আঙ্গুলটা কোনো ভাবে ঠেলেঠুলে ঢোকে কিন্তু, সৈকতের বাড়া দীপান্বীতা একমুঠিতে ধরতে পারে না, আরো দু’আঙ্গুল ফাকা থেকে যায়।
কাজেই কষ্ট তো হবেই। সৈকত একহাতে বাড়াটা দীপান্বীতার ফুটোয় সেট করে, আরেক হাতে ওর ঘাড় চেপে ধরে গাতিয়ে ঠাপ দিতে লাগল। চার-পাঁচটা ঠাপের পর দীপান্বীতার পোঁদ ফেড়ে বাড়ার মুণ্ডিটা পকাস করে ঢুকে গেল।
দীপান্বীতা যেন সদ্য সীল কাটার মত চিল্লে উঠল। আয়নায় তাকিয়ে দেখল, দীপান্বীতার চোখে জল। সৈকত ওর বগলের তলা দিয়ে মাঈ দুটো ধরে নিজের বুকের সঙ্গে টেনে নিল।
বলল, ‘নাও আর লাগবে না। এবার ঠাপাই?’
দীপান্বীতা মাথা নাড়ল। বলল, ‘গোড়া অবধি ঢোকাবে কিন্তু।’
দুজনেই ‘ব’ হয়ে দাড়াল। দীপান্বীতার পিঠের ওপর সৈকত। দীপান্বীতার পোঁদ বড্ড টাইট, একটু জোরে জোরেই ঠাপাতে হয়।
দীপান্বীতার পোঁদ সম্পর্কে আলাদা কিছু বলার নেই, ওর পোঁদ মেরে সৈকত বরাবরই ভীষণ আনন্দ পায়। সৈকত ওর মাই দুটোয় সার্পোট রেখে ‘থাপ-থাপ-থাপ-থাপ’ শব্দে ভরিয়ে তুলল।
দীপান্বীতার মন্দ লাগছিল না, কিন্তু ও জানে এখন কি করতে হবে। খুব কাতর কণ্ঠে বলে উঠল, ‘আস্তে একটু আস্তে।’ শুনে একটু থামল সৈকত।
দীপান্বীতার পিঠে একটা চুমু খেল। তারপর দীপান্বীতার চুলগুলো হাত দিয়ে পিছন দিকে গুছিয়ে আনল। ওর লোমলেশ শরীরটা দুহাতে জড়িয়ে, ওর রেশমী সমুদ্রে ডুবে গেল সৈকত।
এবার শুরু হল দীপান্বীতার কোমর ভাঙ্গা ঠাপুনি। দীপান্বীতা জানে এই ঠাপুনির যন্ত্রণা এক পোঁদ ফোটানো পায়েস না পেলে মিটবে না। আর সে’টা পেতে হলে ওকে এখন ঘাড় সোজা রাখতে হবে, যাতে সৈকতের কাছে চুলের সাপ্লাই না কমে।
কিছুপরে দীপান্বীতার বোঁটা দুটো বুড়ো আঙ্গুল আর বাকি চার আঙ্গুলের মধ্যে নিয়ে লেবু নিংড়ানোর মত নিংড়োতে লাগল সৈকত।
দীপান্বীতা আর নিতে পারছিল না, এবার তার ফোটানো পায়েস চাইইইই। গলায় কান্না নিয়ে ‘ও মা গো! মরে গেলাম…’
সৈকত মুখ তুলে আয়নায় দেখল, দীপান্বীতার মুখ চোখের জলে ভিজে গেছে, গাল হা, প্রাণপনে চেষ্টা করছে সহ্য করার। দীপান্বীতার কপালের ওপর থেকে হাত দিতে চুলগুলো খামছে ধরল সৈকত, যেন উপড়ে নিতে চাইল।
দীপান্বীতা এবার সত্যি সত্যি আর্তনাদ করে উঠল। মুখ-চোখ যন্ত্রনায় বিকৃত হয়ে এল। সৈকতের বা হাত এখনো দীপান্বীতার দুধ নিংড়োচ্ছে।
দীপান্বীতা মনে মনে বলল, ‘ঠাকুর শক্তি দাও সৈকতকে আমার পোঁদ ভরে গরম পায়েস দেবার। নয়ত আমি মরে যাবো ঠাকুর।’
ঠাকুর বোধহয় সত্যিই সদয় হলেন। হাতে বা পায়ের যন্ত্রণায় গরম শেখ দিলে যেমন অনুভুতি হয়, দীপান্বীতা সেটা পোঁদ-গহ্বরের ভিতর পেল এতক্ষণে। আয়নায় দেখল সৈকত এক একটা ঘাই মারতে ধনুকের মত পিছন দিকে বেঁকে যাচ্ছে আর পোঁদের ভিতর আগুনের ফোয়ারা ছুটছে।
হঠাৎ ওহ মাই গড একি!! দীপান্বীতা দেখল ওর পা দুটো মাটি থেকে ইঞ্চি তিন করে শূন্যে উঠছে সৈকতের প্রতিটা ঘাই-এ, সৈকত শুধু বাড়ায় করে আজ ওকে চাগিয়ে তুলছে। ও মাগো এরকম ঠাপানিও মানুষে দিতে পারে!!
দীপান্বীতা চোখ বন্ধ করে শরীরটা পিছন দিকে সৈকতের শরীরে এলিয়ে দিল। সৈকত মোটামুটি সাত-আটটা ঘাই মেরে মেরে দীপান্বীতার পোঁদ ভর্তি করল। তারপর সোজা হয়ে ওর চুলগুলোর মধ্যে মুখ ডুবিয়ে দীপান্বীতা নরম শরীরের ওপর ভর দিয়ে দাড়াল।
দীপান্বীতা আজ যা পেল, কোনোদিন কোনো সময় কল্পনাও করতে পারেনি তা পাওয়া সম্ভব। এখন সৈকতের অপার্থিব আদর চলছে, ওর চুলের মধ্যে, ঘাড়ে, গলায়, মাঈয়ে, পেটে, জঙ্ঘায়, দুপায়ের কুচকিতে।
সৈকতের বাড়াটা আবার এখন ছোটো হয়ে ওর পোঁদের গর্তে মুণ্ডিটা আটকে আছে। সম্বিৎ ফিরল সৈকতের গলার আওয়াজে। ‘তোমায় অনেক কষ্ট দিই তাই না সোনা?’
দীপান্বীতা বলল, ‘অনেক কেষ্টও দাও ঠাকুর।’ সৈকত আরো শাপটে ধরল দীপান্বীতাকে।
দীপান্বীতা আবার বলল, ‘আজ তুমি আমায় বাড়ায় করে চাগিয়ে তুলেছিলে?’
সৈকতও শুনে অবাক হয়ে গেল। ওর চুলের মধ্যে থেকে মুখ বার করে দীপান্বীতার চোখের দিকে অবাক হয়ে তাকাল, ‘সত্যিই?’
দীপান্বীতা জিজ্ঞেস করল, ‘নিজের বৌ-কে কখনো বাড়ায় চাগিয়েছ?’
সৈকত, ‘না।’
দীপান্বীতা, ‘আর বোনকে?’
– ‘অনেক দিন আগে একবার, যখন চোদাচুদি সবে শুরু, সেই সময়।’
দীপান্বীতা, ‘তুমি কি জানো সৈকত, মেয়েদের কাছে দামী সোনার গয়নার থেকেও বেশী লোভ থাকে নিজের বরের বাড়ায় এই ভাবে ওঠার। কিন্তু সব মেয়েই এটা স্বত্বসিদ্ধ ভেবে নেয় যে, এটা কারো পক্ষেই পাওয়া সম্ভব নয়। তুমি জানো সৈকত, তুমি আমায় আজ কি দিয়েছ?’
একটু থেমে আবার বলল, ‘বোনকে কোথা দিয়ে তুলেছিলে? পোঁদে না গুদোয়?’
সৈকত বলল, ‘গুদোয়।’
দীপান্বীতার শুনেই যেন আরেকবার অর্গ্যাজম হয়ে গেল। অস্ফুটে ‘ওহ…’ করে শিউড়ে উঠল।
সৈকত আরো গভীর করে জড়িয়ে ধরল ওকে। দীপান্বীতা সৈকতের গলার নিচে চুলগুলো ঘষতে ঘষতে ছটফট করতে লাগল, ‘আমায় বিয়ে করো সৈকত। আমি তোমার কাছে দিনরাত চুদবো।’
সৈকত কিছু না বলে আরো ঘন করে ওকে আদর করতে লাগল। মিনিট পাঁচেক পর দীপান্বীতার তড়ফড়ানি শেষ হল।
সৈকত বলল, ‘চল এবার তোমার গা ধুয়ে দি।’
দীপান্বীতা সৈকতের দু’পায়ের ওপর গোড়ালি রেখে, সৈকতের সঙ্গে আরো সেধিয়ে গিয়ে, দু’হাত তুলে গলা জড়িয়ে দাড়াল। বলল, ‘আমায় এই ভাবে নিয়ে চল। ওটা আমার পোঁদের ভিতরই থাক। আমায় চটকাতে চটকাতে আবার যখন দাড়িয়ে যাবে, চুদে দেবে।’
সৈকত একটু হাসল। বলল, ‘আমায় বড্ড ভালোবাসো তাই না সোনা?’
দীপান্বীতা, ‘তোমায় নয়, তোমার বাড়াটাকে ভীষণ ভালোবাসি। কি কি করলে তুমি ভীষন ভীষন চড়ে গিয়ে আমায় রির্টান দাও সেগুলো সব জানি।’
সৈকত মনে মনে বলল, ‘আর কি বাকি রইল?’
Bangla sex story Lekhok Tresskothik

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments