সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ tresskothick বাংলা চটি কাহিনী (BCK) 09-03-2017

 

বাংলা সেক্স স্টোরি – সৈকত ওর কাজ দেখে হাসল। বলল, ‘চল স্নান করতে যাই।’
দীপান্বীতা বলল, ‘ওকে চল।’
বিছানার ওপর একটু এগিয়ে আবার থেমে বলল, ‘আচ্ছা সৈকত, আজ প্লিজ আমার গুদো ধুয়ো না।’
সৈকত বলল, ‘কেন?’
দীপান্বীতা বলল, ‘প্লিজ সৈকত। আজ তুমি প্রথমবার আমার মধ্যে খালাস হয়েছ। এই মাল গুলো যতদিন অবধি যতক্ষন অবধি আমার গুদোয় থাকে থাক। নেহাৎ জিকো চুদিয়ে নষ্ট করে দিলে, তারপর দিন ধোবো।’
সৈকত বলে, ‘ধুর! ও মাল তো তোমার দু’বার মুতলেই বেরিয়ে যাবে। শুধু শুধু গুদো না ধোয়ার কি আছে?’
দীপান্বীতা, ‘প্লিজ গো প্লিজ। আমার মনের মধ্যে এইটা থাক যে, তুমি খালাস করেছ, সেই গুদো নিয়ে ঘুরছি।’
সৈকত বলল, ‘তোমার গুদো ধুলে, তুমি এত আরাম পাও যে আমার খুব ভালো লাগে গো। তোমার চুলের মধ্যে মুখ গুজে, তোমার পোদের খাজে ধোন গুজে, তোমার গুদো কচলাতে নেশার মত লাগে।’
দীপান্বীতা মনমরা হয়ে বলল, ‘ঠিক আছে। তোমার যা মন চায়।’
সৈকত এগিয়ে এসে ওর ঠোটে ঠোট দিয়ে চুমু খেয়ে, গাল-ঠোট চকাস চকাস করে চেটে বলল, ‘মন খারাপ করছ সোনা। কথা দিচ্ছি আজ লাস্ট টাইম চুদে তোমার আর গুদো ধোবো না। আমার রসমাখা গুদো নিয়েই বাড়ি ফিরো। ঠিক আছে?’
দীপান্বীতা মুখ উজ্জ্বল করে হেসে ঘাড় নাড়ল। সৈকত দীপান্বীতাকে পাঁজাকোলা করে বাথরুমে ঢুকল। দীপান্বীতাকে আস্তে করে শাওয়ারের তলায় নামিয়ে শাওয়ারটা চালিয়ে দিয়ে দীপান্বীতাকে পিছন থেকে জড়িয়ে ধরে কিছুক্ষন দুজনে ভিজল। এরপর মুখোমুখি হয়ে দুজনে দুহাতে বডি শাওয়ার জেল নিয়ে একে অপরকে মাখিয়ে দিতে লাগল।
দীপান্বীতা খুব যত্ন করে ওর ন্যান্যা সোনাকে পরিস্কার করতে লাগল। সৈকত হাতে শ্যাম্পু নিয়ে আস্তে আস্তে করে দীপান্বীতার ভিজে চুলে মাখাতে লাগল। দীপান্বীতা সৈকতের বীচি দুটোর তলা দিয়ে প্রায় পোঁদের গর্ত অবধি ওর শেপ করা নখগুলো দিয়ে চুলকে চুলকে সাবান মাখাতে লাগল। ওর ন্যান্যা সোনা আবার একটু একটু করে জেগে উঠতে লাগল।
সৈকত খানিক্ষন দীপান্বীতার ঘন চুলে শ্যাম্পু করার চেষ্টা করে বলল, ‘সেই রকম অ্যাডভার্টাইজমেণ্টের মত হয় না, তোমার চুলে?’
দীপান্বীতা জিজ্ঞেস করল, ‘কি ফেণা?’
সৈকত ইতিবাচক মাথা নেড়ে বলল, ‘হ্যা। অ্যাড গুলোয় যেমন দেখি, গোল হয়ে মাথা ভর্তি ফেণা হয়ে যায়?’
দীপান্বীতা বলল, ‘হ্যা সব হয়।’
সৈকত বলল, ‘তা হচ্ছে না কেন? তুমি করতে পারো?’
দীপান্বীতা জিজ্ঞেস করল, ‘বউকে কখনো শ্যাম্পু করনি? এত চুল ভালোবাসো ত?’
সৈকত বলল, ‘চেষ্টা করেছিলাম বেশ কয়েকবার, কিন্তু এরকমই হত, আর ওর চুল ত অনেক লম্বা। ও নিজেই তারপর করত আমার সামনে।’
দীপান্বীতা বলল, ‘না জানলে আর কি করে হবে?’
সৈকত উত্তরে বলল, ‘এখন তো নতুন করে জানতে যাওয়া মানে সময় নষ্ট। তুমিই শ্যাম্পু কর না। বেশ সুন্দর মিষ্টি মিষ্টি মুখ করে, আর তোমার শ্যাম্পু করা রূপটাকে চোদাই।’
দীপান্বীতা শুনে সত্যিই মিষ্টি করে, বড় করে হাসল। বলল, ‘আচ্ছা এস।’
দীপান্বীতা নিজেই হাতে কিছুটা শ্যাম্পু নিল, তারপর দুহাতে মেখে মাথায় দিয়ে একটু একটু করে ফেণিয়ে তুলতে লাগল আর সৈকতের দিকে তাকাতে লাগল। সৈকতের বাড়াটা সুড়সুড় সুড়সুড় করে চাগতে লাগল। দীপান্বীতা এবার সৈকতের দিকে পিছন ঘুড়ল, সৈকত দেখল একতাল ফেণা দীপান্বীতা নিটোল ঘাড় গলে পিঠের দিকে নেমে আসছে।
জলে ভেজা ঝকঝকে পিঠ। সৈকতের বাড়াটা এবার লাফিয়ে অনেকটা দাড়িয়ে গেল। সৈকত ওর পিঠের সঙ্গে বুক ঠেকিয়ে বগলের তলা দিয়ে হাত বাড়িয়ে ওর সাবান মাখা বুক-পেট রগড়াতে লাগল। শ্যাম্পু মাখা চুলের ভিতরও মুখ ডুবিয়ে দিতে লাগল। ততক্ষনে সৈকতের বাড়া দীপান্বীতার পোদে খোচা মারতে লেগে গেছে, তাই দেখে দীপান্বীতা সৈকতের দুহাতের মধ্যেই নড়াচড়া করে ঘুড়ে দাড়াল।
শ্যাম্পু পিচ্ছিল দু-হাত নিয়ে ওর ন্যান্যা সোনাকে জড়িয়ে ধরে আদর করতে লাগল। এই আদরে সৈকতের দু’চোখ বন্ধ হয়ে যাচ্ছিল। ও দীপান্বীতাকে বুকে জড়িয়ে ধরল।
বেশ কিছুক্ষন আদর খেয়ে সৈকত মৃদু স্বরে বলল, ‘দীপান্বীতা।’
দীপান্বীতা মুখ তুলে তাকালে, সৈকত বলল, ‘তোমার পা দুটো ফাক করে দাড়াও এবার।’
দীপান্বীতা দুপা অনেকটা ফাকা করে সৈকতের কাধে দু’হাত রেখে দাড়াল। সৈকত হাটু একটু ভেঙ্গে ওর গুদোর তলায় খাড়া বাড়াটা সেট করে আস্তে করে সোজা হল। আবার সেই স্পঞ্জের যাতাটা সৈকতের বাড়াটাকে কামড়ে ধরল। সৈকত দীপান্বীতার নরম পাছা দুটো খামচে ধরে দীপান্বীতাকে কোলে তুলে নিল আর দীপান্বীতাও সৈকতের কোমড়ের দু’দিকে দু’পা দিয়ে জড়িয়ে নিজেকে সেট করে নিল।
এবার দুজনে মুখোমুখি হয়ে পরস্পরের জিভ কামড়ে চোষাচুষি করল।
সৈকত বলল, ‘নাও তুমি এবার শ্যাম্পুটা কর, আর আমি তোমায় চোদাই।’
দীপান্বীতা মিচকি হেসে জিজ্ঞেস করল, ‘ফেলে দেবে না?’
সৈকত কোনো উত্তর না দিয়ে দীপান্বীতার পোদ ধরে ওর গুদোটাকে নিজের বাড়ার ওপর বার দুই ‘ঢোকা-বার করা’ করে দেখাল।
দীপান্বীতা এরপর সৈকতের কাধ ছেড়ে নিজের চুলে শ্যাম্পু করতে লাগল, মাঝে মাঝে শ্যাম্পু মাখা হাত দিয়ে সৈকতকে আদর করে দিতে লাগল। এইরকম মিনিট দশ চলার পর দীপান্বীতা অনেকটা জল খসিয়ে সৈকতের হাতের মধ্যেই এলিয়ে পড়ল।
এই রকম আরো পনের-কুড়ি মিনিট চলার পর সৈকত দীপান্বীতাকে আষ্টে-পিষ্টে জড়িয়ে ধরল, তারপর হড়হড় করে গরম থকথকে বীর্য্য পরম মমতায় দীপান্বীতার গুদোয় ঢেলে দিল। দুজনেই প্রচণ্ড শান্তিতে দুজনের দিকে চোখ মেলল। আস্তে আস্তে দীপান্বীতা সৈকতের কোল থেকে নামল। সৈকতের বাড়ার ডগাটা তখনো দীপান্বীতার গুদোর ভিতরই ছিল। দীপান্বীতা এক পা পিছিয়ে ছাড়িয়ে নিল।
দীপান্বীতা জিজ্ঞেস করল, ‘সৈকত তুমি কি করে পারো গো? যখনই চোদাও এক কাপ করে মাল ঢালো? কি খাও তুমি?’
সৈকত উত্তরে বলল, ‘প্রচুর মাংস, ফল আর …’ একটু থামল সৈকত।
দীপান্বীতা জিজ্ঞেস করল, ‘আর?’
সৈকত বলল, ‘প্রচুর পরিমান ডাসা মেয়ে। তোমার বর-কেও দাও, দেখবে সেও পারবে তারপর থেকে।’
দীপান্বীতা সৈকতের বুকে মাথা রেখে মিনমিনে গলায় বলল, ‘আমি তো বিধবা সৈকত, আজ থেকে।’
সৈকত শাওয়ারটা জোড়ে ছেড়ে দিল। হাত বুলিয়ে বুলিয়ে দীপান্বীতাকে পরম স্নেহে ধুইয়ে দিতে লাগল। দীপান্বীতাও সৈকতকে ভাল করে স্নান করিয়ে দিল। তারপর সৈকতের বুকের ওপর হেলান, ভিজে চুলের মাথাটা ওর কাধে রেখে দাড়াল। দীপান্বীতা জানে ওর গুদো ধুতে ভীষণ ভালবাসে সৈকত।
সৈকত দীপান্বীতার জল ভর্তি চুলের ভিতর মুখ গুজে, জল চুষতে চুষতে, ওর গুদোয় আরো একটু শাওয়ার জেল নিয়ে কচলাতে লাগল। আজ দীপান্বীতা একদম মসৃণ, মোলায়েম। কচলাতে কচলাতে আরেকবার পেট ছেড়ে জল খসাল দীপান্বীতা। তারপর ভালো করে জলে ধুয়ে সব পরিস্কার করে দীপান্বীতাকে কোলে তুলল সৈকত।
বাথরুমের বাইরে এসে নামাল, একটা তোয়ালে দিয়ে দীপান্বীতার শরীরটা জড়িয়ে ধরল। ভালো করে পিঠ, মাই, পেট, পোদ, গুদো সব এক এক করে মুছিয়ে দিল। তারপর ওর চুল।
তারপর বলল, ‘নাও, এবার ভালো করে মুছে নিয়ে চুল আছড়ে নাও। আমি তোমার পোশাক বার করি।’
দীপান্বীতা আয়নার সামনে দাড়িয়ে চুলে ব্রাশ করতে করতে নিজের মসৃণ পার্লার করা শরীরটা দেখে বেশ গর্ব বোধ করতে লাগল। এই শরীরটা পেয়ে আজ সৈকত ভীষণ সাটিস্ফাই হয়েছে, ওর চোখেমুখে তা দেখতে পাচ্ছে দীপান্বীতা। অফিসে প্রতিদিন ঘণ্টায় ঘণ্টায় সৈকত দীপান্বীতাকে যে পরিমাণ সুখ দেয়, আরাম দেয় আজ একদি অন্তত্য দীপান্বীতা সেটা ফেরাতে পেরেছে।
সৈকত ঘুড়ে এসে, একটা পাতলা সাদা থান দীপান্বীতাকে দিল। বলল, ‘চল এটা পড়াই তোমায়। তারপর তুমি তোমার স্বামীর ছবিতে মালা দিতে যাবে।’
দীপান্বীতা খুশি হয়ে বলল, ‘দাও পড়িয়ে দাও।’
আয়নার সামনেই দাড়াল। সৈকত জলের জগ থেকে হাতে একটু জল নিয়ে দীপান্বীতার নিতম্ব দুটো মাখিয়ে মাখিয়ে ভেজাল। তারপর থানটা ওর কোমড়ে পাক দিল। গুদোর সামনে কুচি দিয়ে কাপড়টা নামিয়ে রাখল। তারপর হাতে আবার জল নিয়ে প্রথমে ওর ডান মাঈ, তারপর ওর বা মাঈ ভালো করে ভিজিয়ে দিল। তারপর কাপড়টা ওর বুকের ওপর তুলে দিয়ে, ভিজা মাঈ যুগলের সঙ্গে হাত দিয়ে চেপে চেপে সাপ্টে দিল।
ওর পোদেও একই ভাবে কাপড়টা সাপ্টে দিল। কাপড়টা পাতলা, তাই দীপান্বীতার ভেজা মাঈজোড়া আর ভেজা পোদ লালচে হয়ে কাপড়ের ওপর দিয়ে ফুটে উঠল। আয়নায় নিজেকে ঘুড়িয়ে-ফিড়িয়ে একবার দেখে নিল দীপান্বীতা। একদম বিধবাই লাগছে নিজেকে। তবে এত সুন্দরী বিধবা পৃথিবীতে খুব কমই আছে।
সৈকত পাশেই দাড়িয়ে ছিল, স্নানের পর ও আর কোনো জামা কাপড় পড়েনি। দেখল ওর ন্যান্যা সোনা ৩০% উঠে দাড়িয়েছে। সেটাকে আদর করে একহাতে ধরে, হাটু গেড়ে বসে একটা চুমু খেয়ে বলল, ‘এখনই তো ওগড়ালে, এর মধ্যেই আবার উঠে পড়েছ সোনা?’
সৈকত বলল, ‘তা তোমায় এই অবস্থায় দেখলে, তোমার মরা বরও উঠে আসবে।’
দুজনেই হো হো করে হেসে উঠল।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments