সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ amaldas বাংলা চটি কাহিনী (BCK) 08-03-2018

 

বাংলা সেক্স স্টোরি – বন্ধুগণ প্রায় এক বছর পর আপনাদের জন্য নতুন একটি বাংলা সেক্স স্টোরি নিয়ে হাজির আমি. গল্পটার মূল কাহিনী হলো আমার প্রাক্তন প্রেমিকার. কলেজ লাইফ এর শুরুর দিকে প্রেম. তখন সবে নতুন যৌবনে আমরা দুজনে পা রেখেছি. নতুন অবাধ্য যৌবনে কিশোর কিশোরী যে সব ভুল করে থাকে আমরাও সেই সব ভুল করেছি, মানে যৌন খেলায় লিপ্ত হওয়ার কথা বলছি. আমাদের আমিষ প্রেম প্রায় ৪ বছর চলার পর বিশেষ কারণে রীলেশান ব্রেক হলো. তারপর কোনো খবর নেই.
এর পর আমি বেস কয়েকটা প্রেম করেছি, বেস কয়েকটা শারীরিক সম্পর্কতেও লিপ্ত হয়েছি. উপলব্ধি করলাম যে তার মতো কামুকি আর যৌনো পিপাসি মেয়ে খুবই কম হয়. যখন সঙ্গে ছিলো তখন সেটা হইত উপলব্ধি করতে পারি নি.
অনেক মেয়ের সাথে মেলামেসার পরও আমি ওকে মিস করতাম, মিস করতাম বলাটা ভুল হবে, আমি ওকে বিছানাতে চাইতাম, ওর শরীরটা খুজতো আমার শরীর, সেই পুর্ণ যৌন মিলন এর তৃপ্তি খুজতো.
এভাবেই আমার জীবন চলছিলো সোজা বাঁকা পথ মিলিয়ে. হঠাৎ বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে শহর গাংগটকে আমার প্রাক্তন কে দেখতে পেলাম, সঙ্গে তার বর. আমি কিছুক্ষণ পিছু করলাম, সুযোগ খুজতে লাগলাম ওকে একা পাওয়ার. একা পেয়েই ওর সাথে ফোন নংবর এক্সচেংজ করলাম.
এর পর আমাদের মাঝে মাঝে কথপোকথন চলতে লাগলো. প্রথম প্রথম নরমাল কথা চলার পর আস্তে আস্তে আমরা স্মৃতি রোমন্থন শুরু করে ফেলতাম মাঝে মাঝেই. খুব বড়লোক ঘরে বিয়ে হয়েছে, বর ব্যাবসা সামলাই তাই বৌ এর দিকে সপ্তাহে ৭ দিনই নজর দিতে পারে না. সপ্তাহে একদিন বা দুই দিন হয়ত ওরা শারীরিক সম্পর্কে লিপ্ত হয়.
আমার মন তখন দোটানার মধ্যে. আমি ভাবতে লাগলাম যে আমি আমার শারীরিক চাহিদা মেটানোর জন্যও ওকে ব্যাবহার করবো? নাকি ও যেভাবে সব ভুলে সংসার করছে, সেরকমই সংসার করতে দেবো? এভাবেই দোটানার মধ্যে কয়েক সপ্তাহ পেরোনোর পর আমি হঠাৎ ওকে কফী শপে দেখা করার প্রস্তাব দিলাম.
ও এক বাক্যে রাজী হয়ে গেলো. প্রথম দিন দেখা করতে একটা শাড়ি পড়ে এসেছিলো. ওকে দেখে আমার মন সব কংট্রোল, লিমিট হারিয়ে ফেলল, আমার দোটানার মধ্যে আমি নেগেটিভ দিকেই ঝুকে গেলাম, আমার মন এর শয়তান তাই জয় লাভ করলো.
মনে নিষিদ্ধও অবৈধ সম্পর্কের লোভে আমার ভেতরের খুদার্থ পশুটা জেগে উঠলো. ওকে বললাম, এভাবে শাড়ি পড়ে বৌ সেজে কেনো এসেছে? আমি ওকে সেই পুরানো সালবার কামীজ় এই দেখতে চাই. কফী খেতে খেতে চোখা চোখি আর দৃষ্টি আদান প্রদান হতে লাগলো.
কিন্তু হতে পরে ওর নিজেকে কংট্রোল করার ক্ষমতা অনেক বেশি. সাধারণ বন্ধুর মতই হাব ভাব, কিছু পুরানো কথা তুললেও ও আমাকে বার বার মনে করিয়ে দিতে লাগলো যে ও বিবাহিতা.
আমি মনে মনে ববতে লাগলাম, আবার নতুন করে পটাতে হবে, যেমন ওকে আগে পটিয়েছিলাম প্রথম শারীরিক সম্পর্ক স্থাপন করার জন্যও. আমার চিন্তাটা ফিরে গেলো ফেলে আসা অতীতে.
সেই প্রথম বার ওকে কিস করা, কিস করতে করতে তার ভরাট যৌবন এর স্তন যুগলে হাত. বার বার বাধা দিচ্ছিলো সোমা, হাত সরিয়ে দিচ্ছিলো তার স্তন থেকে. আমি আরও গভীর চুম্বনে দিয়ে ওকে বস করতে চইলম, গভীর চুম্বনটা ঠোট থেকে ঘারে গলায় কানে একের পরে এক তীক্ষ্ণ চুম্বনে জর্জরিতো করে দিচ্ছিলাম আর বার বার ওর উন্নত বক্ষ যুগল দখল করতে চাইছিলাম.
অবশেষে বাঁধ ভেঙ্গে গেল আর আমাকে বাধা দেয়াটা বন্ধও করে দিলো আর আমি সুযোগ পেয়ে দুই স্তনকে হাত এর মুঠোতে ধরে চাপ দিতে শুরু করলাম, মৃদু চাপ এর পর ক্রমস দুমরানো মোছরানো শুরু করে দিয়েছিলাম. উন্নত পর্বত শৃঙ্গ দখল করার পর যখন তার গিরি খাদ এর দিকে এগলাম, তখন আমাকে আর এগোতে দেয় নি. প্রেমিকের ব্যার্থ চেষ্টা প্রেমিকার গিরিখাদ দখলের.
হঠাৎ চমক ভাংল সোমার কন্ঠে “ এই যে মিসটার কী ভাবতে লেগে গেছো?”
আমি আবার বাস্তব এর দুনিয়া তে ফিরে এলাম, কফী শপে পেমেংট করতে গেলাম কিন্তু ও আমাকে বিয়ের ট্রীট বলে পে করতে দিলো না, আর একটা ব্যাঙ্গ মূলক হাসি আমার ওপর হেসে ব্যাগ থেকে কার্ড বের করে পেমেংট করলো.
আমি মনে মনে পরাজয় অনুভব করলাম, মনে মনে সেদিন রাতে স্থির করলাম যে এর প্রতিশোধ আমি নেবো সোমা.
এর পর কিছু দিন খুব স্বাভাবিক কাটলো, তবে ফোন আর মেসেজ আগের থেকে বেড়েছে. আমি আমার প্ল্যান মতই এগচ্ছি. আস্তে আসতে কিছুটা পুরানো সোমাকে ফিরে পাওয়ার আভাস দেখতে পাচ্ছি.
রাতে সোমার ফোন এলো, আজ নাকি ওর বড় রাতে ফিরবে না, ওর ঘুম আসছে না তাই আমাকে রাত একটার সময় ফোন করলো.
আমি মনে মনে বুঝতে পারছি যে আর বেশি দেরি নেই পুরানো সোমা কে ফিরে পেতে. সেদিন প্রায় ভোর চারটে অবধি আমরা ফোনে কথা বললাম, তবে ওর কথাতে একটা খট্‌কা লাগলো যে আমি নাকি আর আগের মতো নেই. আমি একটা সুযোগ পেয়ে গেলাম. সেই ভর চারটের সময় আমি যেন নতুন করে এনার্জী পেলাম.
আমি আর আগের মতো নেই মানে?
সোমা: না এখন অনেক শান্ত, ভদ্র হয়ে গেছো
আমি: শান্ত আর ভদ্র আমি আগে কখনো ছিলাম না, এখন ও নেই. তখন উঠতি যৌবনে লাগাম ছিল না. আর এখন ভরা যৌবনে লাগাম আছে, লিমিট আছে
সোমা: আগে তো মচ থেকে কথাে বেরতো না, এখন দেখছি অনেক কথা শিখে গেছো.
আমি: অনেক কিছুই শিখেছি জীবন থেকে আর তোমকেও অনেক কিছুই শিখিয়েছি
সোমা: থাক না পুরানো কথা
আমি: দুটো মানুষ তো পুরানো, কথা লুকিয়ে কী হবে?
সোমা: মন্‌স পুরানো কিন্তু জীবন আর লাইফ স্টাইলটা নতুন, রাস্তা আলাদা
আমি: সেদিন কফী খেতে খেতে তোমাকে প্রথম কিস এর কথাটা ভাবছিলাম. তোমার মনে আছে?
সোমা: না, অনেক পুরানো কথা, কিছু মনে নেই গো
আমি: তখন তোমার ৩২ ছিল, যেটা আমি স্বযত্নে ৩৬ বানিয়েছিলাম
সোমা: ( একটু কাঁপা গলাতে বলল) তুমি কী বলছও মাথায় ঢুকছে না, ঘুম পাছে খুব
আমি: আমি তোমার জীবনে আবার ফিরে এসেছি, আগের মতই তোমার ঘুম উড়িয়ে দেবো সোমা
সোমা: পলজ় স্টপ ইট. পরে কথা হবে, আমার বর এসেছে.
ঘড়ি তে সময় দেখলাম, সকাল ৮টা.
সোমার সাথে কথা বলে বুঝলাম ওর সব মনে আছে কিন্তু বুলে যাওয়ার ভান করছে.
রাতে সোমাকে টেক্স্ট করলাম, তোমার নিশ্চয় সেই ২১শে ফেব্রুয়ারী ২০১০ মনে আছে?
সঙ্গে সঙ্গে রিপ্লাই এলো, কী করে ভুলব, সেই দিনে তো তুমি আমার সতীত্ব হরণ করেছিলে.
এতো তাড়াতাড়ি রিপ্লাই দেখে ভাবলাম, ও হয়ত আমার টেক্স্ট এর অপেক্ষা করছিলো.
আমি: আজ রাত এও তোমার সাথে কথা বলতে চাই
সোমা: না আজ সম্ভব নয়, ও আছে
আমি: আজ খুব কথা বলতে ইচ্ছা করছে
সোমা: আমি বিবাহিতা, একটু বোঝার চেষ্টা করো.
আমি আর্ক ওনো উত্তর দিলাম না. মাঝ রাতে সোমার ফোন এলো, আমি খুব অবাক হয়ে ফোনটা ধরলাম, খুব আস্তে আস্তে ফিসফিসিয়ে কথা বলছে আর ইকো হচ্ছে. বুঝতে পারলাম ও মনে হয় বাতরূমে এসে আমাকে ফোন করছে.
সোমা: আমার টেক্স্ট এর রিপ্লাই দিচ্ছ না হাঁদারাম?
আমি: ও আমি দেখি নি.
সোমা: রিপ্লাই করো টেক্স্ট এর, ফোনে কথা হবে না
আমি: আমি টেক্স্ট করলাম, তোমার বাতরূমে ঢুকে ফিসফিসিয়ে কথা বলার অভ্যেসটা এখনো যাই নি মনে হয়
সোমা: চুপ করো. তুমি তখন আমার সতীত্ব নস্ট করেছিলে, কিন্তু এখন আমাকে সেই আগের মতো ভেবো না.
আমি: সেই ২১শে ফেব্রুয়ারির দুপুরটা মনে পড়ছে আমার মেস এ
সোমা:
কী হলো? কোনো উত্তর দিছও না কেনো?
সোমার উত্তর আসা বন্ধও হয়ে গেছে কিন্তু মেসেজ সীন দেখছে
আমি আবার টাইপ করা শুরু করলাম,
তুমি কিছুতেই আসতে চাইছিলে না আমার মেস এ. অনেক বোঝানোর পর তুমি এসেছিলে কিন্তু আমাকে প্রমিস করিয়েছিলে যে আমি যেন কিছুই না করি.
সোমা আমার মেসেজ দেখেও কিছু রিপ্লাই করলো না আবার.

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments