সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 06-10-2016

 

দুই বন্ধু মিলে একটা মেয়েকে ভাগ করে খাওয়ার Bangla sex story চতুর্থ পর্ব
রুন কমলার ঠোটের সাথে ঠোঁট চেপে ধরে পেছন দিয়ে হাত দিয়ে ওর পাছা দুটো খামচে, ধরে আস্তে আস্তে ওর কাপড় ও সায়া উপর দিকে তুলতে তুলতে ওর ঠোট দুটো চুষতে থাকে। কমলা ভেবে পায় না কি করবে।
বরুন কমলার কাপড় ও সায়ার ভেতর হাত ঢুকিয়ে ওর গামলার মতন পোঁদের দাবনা দুটো খামচে টিপতে টিপতে আঙুল ঘসতে থাকে কমলার পাছার ফুটোয়। কমলা আর নিজেকে থেক রাখতে পারে না। সেও বরুণকে চুমু দিতে শুরু করে।
আস্তে আস্তে কমলা হাত ঢুকিয়ে দেয় বরুনের জাঙ্গিয়ার ভেতর। কমলার মনোযোগ অনেকটা বরুনের বাড়ার দিকে গেলো, কালো, ভীষণ শক্ত, আকাটা বাড়াটাকে কমলা ধীরে ধীরে হাতের মুঠোতে নিয়ে উপর নিচ করে খেঁচছিলো। কমলার খেঁচার তালে তালে বরুনের বাড়া মাথার উপরের কালো পাতলা আবরন সড়ে গিয়ে ওর বড় মোটা বাঁড়ার মুণ্ডিটা বের হয়ে পড়ছিল। কোন কিছুই চিন্তা না করেই কমলার মনে বরুনের বাড়ার সাথে সুধিরের বাড়ার তুলনা চলে এসেছিলো। বরুনের বাড়া সুধিরের বাড়ার চেয়ে অল্প একটু বড়, কিন্তু অনেক বেশি মোটা, এতো মোটা যে সেটা চিন্তা করেই কমলার গুদেও যেন মোচড় দিয়ে উঠলো। আর বরুনের বাড়ার গা বেয়ে মোটা মোটা শিরাগুলি যেন ওর বাড়ার চামড়া ফেটে বাইরে বেরিয়ে এসেছে। বরুনের বিশাল একজোড়া বিচি ঠিক যেন ঝুলে আছে নিচের দিকে ষাঁড়ের বিচির মতই, এতো বড় যে মানুষের বিচি হতে পারে সেটা বরুনকে দেখেই কমলা বুঝতে পারলো।
কমলা যেন আভিভুত হয়ে পড়লো বরুনের বাড়ার সৌন্দর্য অনুভবকরে। কমলার নিঃশ্বাস ঘন হয়ে ওর গুদ দিয়ে কামরস বের হয়ে ওর গুদ যেন ভিজে গেল। কমলার মনে আসলো, এই বাড়াটাকে গুদে নিলে কেমন লাগবে, কেমন সুখ পাবে সেই চিন্তা।
কমলা মনে মনে বেশ ভীত বোধ করছিল যে এই লোমশ পশুটি তাকে ছিঁড়ে খুঁড়ে খাবে, কিন্তু সেই সাথে কমলার মনে এক চরম আনন্দ উপভোগের ইচ্ছাও ডানা মেলে দিয়েছে।
বরুন টান মেরে কমলার কাপড় খুলে দেয়। ক্মলা বরুনের ঠাটানো বাঁড়া হাতের মুঠোয় চেপে ধরে একদৃষ্টে বরুনের চোখের দিকে তাকিয়ে থাকে।
বরুন ব্লাউজ সমেত কমলার বড় বড় মাই দুটো হাতের মুঠোয় চেপে ধরে ওর ঠোটে , গালে চুমু দিতে থাকে। কমলা বরুনের জাঙ্গিয়া টেনে থাই অবধি নামিয়ে দেয়। বরুনের ঠাটানো মুশকো বাঁড়া যেন নাচতে থাকে। কমলা হাতে নিয়ে চটকাতে থাকে, টিপতে থাকে বরুনের বিচি দুটো।
বরুন কমলার ব্লাউজের হুকগুলো খুলে ফেলতেই কমলা হাত গলিয়ে ওর ব্লাউজ খুলে ফেলে। বরুন ব্রেসিয়ার সমেত কমলার বড় বড় মাই দুটো টিপতে টিপতে জামার হুক খুলে দেয়। বড় বড় তালের মতন ফর্সা মাই দুটো চোখের সামনে দেখে বরুন যেন ক্ষেপে ওঠে। দু হাতের মুঠোয় মাই দুটো চেপে দিয়ে জিভ ঘসতে থাকে কমলার নগ্ন বুকে।
কমলা বরুনের মুখে পুরে দেয় তার একটা মাই। বরুন মাই চুষতে চুষতে এক হাত দিয়ে টিপে চলে কমলার আর একটা মাই। হাত বুলিয়ে চলে কমলার নগ্ন ফর্সা পেটে। চোখ পড়ে যায় কমলার পরনের একমাত্র সায়ার দরির দিকে।বরুন কমলার একটা মাই কামড়ে কামড়ে চুষতে চুষতে আর একটা মাই টিপতে টিপতে হঠাৎ হাত দিয়ে টেনে দেয় সায়ার দড়ির ফাঁস।
সায়াটা খুলে দিয়ে কমলার গালে মুখে চুমু দিতে শুরু করলাম। কমলা অবাক চোখে আমার কাজ কর্ম দেখে একটা দীর্ঘনিঃশ্বাস ফেললো।
কমলার গুদের রসে ওর গুদের মুখ পর্যন্ত ভিজে আছে। গুদের মুখে আঠালো রসের অস্তিত্ব দেখে বরুন বুঝতে পারল কমলা ভিতরে ভিতরে প্রচণ্ড রকম উত্তেজিত হয়ে আছে। বরুন এক হাত সামনে এনে পাতলা প্যানটির উপর দিয়ে কমলার গুদের নরম ফুলো ঠোঁট দুটিকে চিপে ধরল। গুদের উপরের প্যানটির অংশটি এখনই ভিজে রয়েছে, আর এটাই প্রমান করে কমলা চোদানোর জন্যে পুরোপুরি প্রস্তুত।
কমলার প্যান্টির ধার টেনে এক পাশে সরিয়ে দিল আর ওর মসৃণ, সেভ করা গুদটি বরুনের চোখের সামনে ভেসে উঠলো। বরুন তার হাতের আঙ্গুল গুদের পাপড়ির উপর রেখে দু পাশে টেনে গুদটাকে মেলে ধরল। কমলার গুদের কোঁটটা বেশ ফুলে উঠে শক্ত ও স্পর্শকাতর হয়ে আছে। কমলার গুদের কোঁটটা নিজের দু আঙ্গুলে ফাকে রেখে ঘষা দিতেই কমলা গুঙ্গিয়ে উঠলো। কমলার শ্বাস গলায় আটকে ওর মুখ হা হয়ে গেল যখন বরুন দুটো আঙ্গুল ঠেলে ঢুকিয়ে দিল ওর গুদের একেবারে ভিতরে। বরুনের আঙ্গুল দুটো এতো সহজে একেবারে গভীরে চলে যাওয়াতে বরুন ভালভাবেই বুঝতে পারল কমলা উত্তেজনা কোন পর্যায়ে আছে।
বরুন কমলার চোখে চোখ রেখে বরুন আঙ্গুল দুটো বের করে এনে আবার ও সজোরে ঠেলে ঢুকিয়ে দিল ভিতরে যার ফলে কমলার গুদ যেন বরুনের আঙ্গুল কামড়ে ধরলো, আর কমলা এখন হাঁপাচ্ছে, ওর চোখ মুখে চোদানোর ইচ্ছা আরও বেশি করে ফুটে উঠল।
“না, সোনা, প্লিজ, এটা করো না…আমি আর পারছি না”- কমলা গুঙ্গিয়ে উঠল কিন্তু নিজের অজান্তেই ওজান্তেই পা দুটি কিছুটা ফাঁক করে দিলো যেন বরুন আরও সহজেই ওকে আঙ্গুল চোদা করতে পারে।
বরুন নিজের ঠোঁট ঢুকিয়ে দিল কমলার টসটসে ঠোঁটের ভেতরে। বরুন ওর জিভ ঢুকিয়ে দিল কমলার মুখের ভিতরে, আর ওর একটা হাত পিছন থেকে ওর ডান মাইটা খামচে ধরে ওর দুধের গোলাপি বোটাকে কুঁড়ে দিতে লাগলো। এদিকে বরুনের কাছ থেকে আঙ্গুল চোদা আর চুমু, একহাতে দুধ টেপন, একহাতে পাছা টিপন খেয়ে কমলা যেন পাগল হয়ে উঠলো।
কমলা নিজেই এবার বরুনকে চুমু খেয়ে বরুনের মুখের ভিতর নিজের জিভ ঢুকিয়ে দিল, আর ক্ষনে ক্ষনে গোঙাতে লাগলো।
আমি দেরি না করে বরুন কমলাকে বিছানায় শুইয়ে দিয়ে তার মোটা বাড়া কমলার গুদ বরাবর সেট করে বাড়ার ডগা দিয়ে ওর গুদের চেরাই একটা ঘষা দিয়ে জোরে একটা ঠাপ দিয়ে বরুন বাড়াটা ঢুকিয়ে দিলো, যদিও বা কমলার গুদে রসের অভাব ছিল না তা সত্তেও এতো মোটা বাড়ার মাত্র অর্ধেকটা ঢুকল। কমলা যেন ওর রসসিক্ত গুদের ভিতরে গরম বাড়ার ঢোকা টের পেয়ে আহঃ করে একটা চাপা শব্দ করে উঠলো। বরুন আরেকটা জোড় ঠাপ দিয়ে ওর তলপেট কমলার তলপেটের সাথে মিশিয়ে দিলো।
কমলার শ্বাস প্রায় বন্ধ হয়ে গেল ঠাপ খেয়ে, আর ওর মুখ হাঁ হয়ে গেল। ওর জল খসে যাচ্ছিল, ওর রাগ মোচন হচ্ছিলো। ওর পা সটান হয়ে ওর কোমর আর শরীর কাঁপিয়ে বেশ কয়েকটা কাতরানি আর চিৎকার দিতে শুরু করলো। কমলার শরীর ঝাঁকি দিতে দিতে ওর গুদ দিয়ে ফিনকির মত তরল রস পীচ পীচ করে বের হচ্ছিলো।
এই রকম কিছুক্ষণ করার পর, বরুন এবার জোরে দ্রুত গতিতে কমলাকে চুদতে শুরু করলো। বরুনের তলপেট বার বার কমলার তলপেটে গিয়ে বারি খাচ্ছিলো, আর থপ থপ পচ পচ শব্দে বরুনের পুরো ঘর যেন ভরে গেল। ঘরের মধ্যে জোরে জোরে নিঃশ্বাস, ঠাপের শব্দ, গোঙ্গানির শব্দ, কাতরানির শব্দ। আরামের চোটে বরুনের আহঃ উহঃ শব্দ, কমলার জোরে জোরে গোঙ্গানির শব্দ ছাড়া আর কোন শব্দ ছিলো না। কমলার মুখ পুরো হাঁ হয়ে যাচ্ছিল বরুনের কড়া চোদন খেয়ে। বরুন ওকে পুরো বেশ্যার মতই চুদছিলো।
কমলা এর আগে কখনও কার কাছ থেকে এভাবে পশুর মত চোদন খায়নি যেটা সুধীরও ওকে দেয়নি। বেশ কিছুক্ষণ চুদে বরুন কমলার গুদে মাল ফেলে দিল।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments