সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kaminimalakar বাংলা চটি কাহিনী (BCK) 30-03-2021

 

বুটপ্লাগ আর হর্নি বৌদি – ১
সেকেন্ড হাফ এ ক্লাস নিচ্ছেন ছেলেদের হার্টথ্রব দেবারতি ম্যাম মানে আমার ডবকা কামিনী বৌদি। অবাক হলাম একটা দেখে যে দারুন কমফোর্টেবল হয়ে ক্লাস করাচ্ছে। মানে গাড়ের ভিতর যে প্রায় ৬ইঞ্চি সাইজও এর একটা ডান্ডা ঢুকে আছে..কোনো পরোয়া নেই। সাব্বাশ এই নাহলে আমার বৌদি। যাইহোক পুরোটা ক্লাস গাড় দেখেই কাটালাম।
বিকালে আজ বৌদির বারন ছিল তাই বন্ধুদের সাথে কলেজ শেষের পর আড্ডা দিতে যেতে পারলামনা। বৌদির জন্য ওয়েট করতে করতে সন্ধ্যে গড়িয়ে হয়েগেলো। আসার সময় বৌদির নির্দেশ এ গাড়িতে উঠে প্যান্ট এর চেন তা খুলে ফেলতে হলো। এদিকে বৌদি ও লেগ্গিন্স এর দড়িটা খুলে থাই অব্দি নামিয়ে দিয়ে কামিজ দিয়ে চাপা দিয়ে রাখলো। গাড়ি স্টার্ট দিতেই বৌদি গুদেতে হাত দিয়ে সারাদিনের জমা গুদের রস টা আমার নাকের সামনে ধরলো।
গন্ধে দুইচোখ বন্ধ হয়ে এলো আমার। প্রায় পনেরদিন বৌদির গুদে গাড়ে বাড়া ঢোকাইনি।
অবসেসে বাড়ি ফিরলাম দুজনে। দাদা তখন ফেরেনি। এমনিতে দাদার ফিরতে সেই ৯টা। বাড়ি ফিরে বৌদি বাবাকে দুটো একটা প্রয়োজনীয় ওষুধ খাইয়ে চা করে দিলো। তারপর আমরা দুজনে ঢুকলাম বাথরুম এ ফ্রেশ হতে।
দুজন দুজনকে উলঙ্গ করলাম। আমি বৌদিকে পিছন থেকে জড়িয়ে ধরে ঘাড়ে পেক দিতে দিতে সকালের আব্দারটা আবার করে ফেললুম….”বৌদি প্লিজ আমার বাড়া টাকে খাঁচা মুক্ত করো। ” বৌদি লাস্যময়ী হাসি হেসে বললো,” আচ্ছা সে হবেখন, আগে আমার গুদটা চেটে দাওতো বাবু আমার লক্ষী সোনা আমার” বলে দুই পা ফাক করে গুদ কেলিয়ে বাথরুম এর দেয়াল এ হেলান দিয়ে দাঁড়ালো। আমিও হাঁটু ভাঁজ করে বসে আমার সপ্নর জগতে পারি দিলাম। আর কিছুক্ষন পরেই আঃআঃ করে বসে পড়লুম….বললুম “বৌদি প্লিজ এই cockcage তা খুলে দাও।”
বৌদি আমার চিবুক ধরে তুলে আস্তে আস্তে কোমরে ঘুমসির সাথে বাঁধা লিঙ্গ খাঁচার চাবি দিয়ে আমার বাড়াকে মুক্ত করলো অতি সন্তর্পনে। বাড়াটাকে হাথের মধ্যে নিয়ে আস্তে আস্তে চুমু দিতে শুরু করতেই বাড়া মহারাজ দাঁড়িয়ে গেলেন। আর অমনি কামিনী আমার বাড়াটা মুখে চালান করে দিয়ে ব্লোউজব দিতে শুরে করে দিলো। আমার চোখে চোখ রেখে আস্তে আস্তে বাড়ার মুন্ডি তে জিভ দিয়ে চাটতে লাগলো। আমি সুখে ভেসে গেলুম। বুজতে পারছিলাম বেশিক্ষন এইভাবে পারবোনা। উফ উফ বৌদি আমার হয়ে যাবে সোনা আর পারছিনা ..উওফ।
বৌদি হটাৎ খোপ করে বাঁহাতে আমার বিচিদুটোর গোড়া মুঠো করে ডানহাতে চটাস করে বিচিদুটো তে থাপ্পড় মারলো। আমি চোক অন্ধকার দেখলাম। মাল পড়া তো দূরের কথা। আসলে এটাকেই denial বলে। আমার অমনি অবস্থা দেখে সেক্সি মাগীর সেকি খিলখিলিয়ে হাঁসি। যথারীতি আমার নেতিয়ে পড়া বাড়া আবার ঢুকে গেলো খাঁচার মধ্যে দিন পনেরোর মতন।
এবার খাঁচা শুধু আমার বাড়া ধরে টানতে টানতে নিয়ে ওঠালো বাথটঅব এ। চারপায়ে আমার দিকে গাঢ় কেলিয়ে বসে রসিয়ে রসিয়ে গাড়ের ভিতর থেকে বার করে আনলো বাটপ্লাগ টা। তারপর আমাকে ইশারা করতেই আমি মুখ ঢুকিয়ে দিলাম আমার স্বপ্নের রানীর গাড়ের খাঁজে। জিভ দিয়ে যখন পদের ফুটো চাটছি তখন তিনি আংলি করতে করতে গুদের রস ছেড়ে দিলেন। যথারীতি আমি সেটা মুখে নিলাম আর গুদ তা চুষে চেটে পরিষ্কার করলাম।
এরপর বাথটাবে দুজন দুজন কে জড়িয়ে দরে স্নান করে নিলাম। বৌদি আমার ঠোঁটে কিস করলো, ঠোঁট চুষে দিলো। তারপোর আমার মুখ তা দুইহাতে ধরে বুকের খাঁজে রাখলো। আমি বৌদির চোক চোখ রেখে চুষে চললাম বোঁটাগুলো। দুহাতে দুটো মাই ধরে মধ্যে ক্লিভেজ এ জিভ দিয়ে চাটলাম। বৌদি সোহাগে দুইচোখ বন্ধ করে পরে রইলো। তারপর আমার কোমর দুইহাতে নিজের শরীর এর সাথে জাপ্টে ধরলো। আর তাতে করে আমার খাঁচা বন্দি বাড়াটা গুদের মুখে থেকে রইলো।
এরপর চোখের পাতাগুলো ঈষৎ বুজে এক স্বর্গীয় সেক্সি লুক্স দিয়ে আমার দিকে তাকিয়ে আমার বন্দি বাড়ার সাথে গুদ টা ঘষতে লাগলো। আমি আর থাকতে না পেরে বৌদির ঠোঁট চোষণ শুরু করলাম। বৌদিও তলঠাপের সাথে সাথে আমাকে চেপে ধরলো। আমার মাথার চুল ধরে প্রচন্ড ভাবে দুটো মাই এর ওপর চেপে ধরে তলঠাপের গতি বাড়িয়ে দিলো। আমার যন্ত্রনা কাতর মুখের দিকে তাকিয়ে এক অপার্থিব শয়তানি হাসি দিয়ে জল গুদের খসালো।
এরপর দুজনে পরিষ্কার হলাম। বৌদি আমার হাতে বাটপ্লাগ টা দিয়ে সামনে গাড় কেলিয়ে দাঁড়িয়ে মুচকি হাসলো। আমিও জিনিসটার ওপর একটু নারকেল তেল দিয়ে বৌদির পোঁদে সোজা ঢুকিয়ে দিলাম। আঃআঃ মমমম শব্দ করে তিনি সোজা হয়ে দাঁড়ালেন। তারপর ঘুরে আমার বুকে দুধদুটো ঠেকিয়ে ঠোঁটে আল্টো চুমু দিয়ে আমার বিচি একহাতে ধরে টানতে টানতে বাথরুম থেকে বের হয়ে এলাম ল্যাংটো হয়ে।
বৌদি শুধু একটা লাল ব্রা আর গাড়ে সাড়ে ৬ ইঞ্চির ডান্ডা গুঁজে গেলো রান্না ঘরে রাতের খাবার বানাতে। আমি বারমুডা আর টিশার্ট পরে চলে এলাম পড়ার ঘরে। আসলে বৈঠকখানা ঘরের সোফার ওপর বৌদি একটা গাউন রেখে দায়। বাড়িতে আমি আর বৌদি থাকলে, বৌদি সাধারণত শুধু ব্রা পরেই থাকে। দাদা বা অন্যকেউ আসলে চট করে গাউন টা গলিয়ে নিয়ে দরজা খোলে।
টিং টং….শব্দে কলিং বেলটা বেজে উঠলো। দাদা ফিরলো। দাদা ফিরলেই দেখেছি বৌদি দাদার সাথে ঘরে চলেযায় আর প্রায় আধঘন্টা খানেক পরে দুজনে নামে। দাদা মাঝেমধেয় রান্নাঘরে বৌদিকে হেল্প করে নাহলে ডাইনিং এ টিভি খুলে বসে। আমাদের খাওয়ার পর্ব মিটলে দাদাই থালা-বাসন পরিষ্কার করে আর সেই ফাঁকে বৌদি যায় বাবাকে খাওয়াতে।
আমি সাধাৰণটো অনেক রাত অবধি পড়াশোনা করি। পড়া হয়ে গেলে জামাপ্যান্ট খুলে ল্যাংটো হয়েই আমাকে শুতে যেতে হয়…ইটা বৌদির করে দেওয়া নিয়ম। মাঝরাতের দিকে সবাই ঘুমিয়ে পড়লে একটা পাতলা ফিনফিনে নাইটি পরে বৌদি আসে আমার ঘৰে। নাইটি খুলে উদোম হয়ে আমাকে জড়িয়ে শোয়। আমরা দুজন দুজনকে জড়িয়ে চুমু খাই, ঠোঁট চোষা চুসি করি, দুজন দুজনের জিভ নিয়ে চুসি।
এরম অনেক্ষন করার ফলে বৌদি গরম হয়ে যায়..উঠে বসে সোজা আমার মুখের কাছে নিজের নরম রসালো গুদটা ঠেকিয়ে ধরে। আমি চোখ বন্ধ রস টপকানো গুদের সেক্সি গন্ধ বুকভরে নিয়ে চাটতে থাকি। তারপর কখন যে বৌদি আমার মুখচোদা খেয়ে গুদের জল খোসায় আমি বুজতেও পারিনা। আমি তখন সুন্দর নরম গুদের স্বপ্নে বিভোর হয়ে ঘুমের জগতে পারি দি। বৌদি হয়তো তখন আমার ঠোঁটে আল্টো চুমি দিয়ে আবার নিজেদের ঘরে শুতে চলে যায়।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments