সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ soul420 বাংলা চটি কাহিনী (BCK) 12-03-2018

 

বান্ধবী ও তার বড় বোনকে চোদার বাংলা সেক্স স্টোরি ১ম পর্ব
আজ যে ঘটনাটি শেয়ার করব তা আমার জীবনের সত্যিকারের ঘটনা কিন্তুু গোপনীয়তার উদ্দ্যেশ্যে আমি আমার পরিচয়টা গোপন রাখছি।।
আমি নীরব।থাকি বাংলাদেশের যাত্রাবাড়ীতে।যাই হোক মুল ঘটনায় চলে যাচ্ছি,একদিন বিকালে খেলার মাঠে খেলছিলাম।হঠাৎ পাশের বাড়ীর বারান্দার দিকে চোখ গেল দেখলাম বারান্দায় দুটো মেয়ে আমাদের ছেলেদের খেলা দেখছিল। বারান্দা মাঠ থেকে কাছে হয়ায় দুই মেয়েকে সহজেই দেখা যাচ্ছিল।
দুটো মেয়ের চেহারা দেখে এক কথায় বলা যায় পরী।যেমন চেহারার রং তেমনি ফিগার।তারা আমাদের খেলা দেখছিল আর হাসাহাসি করছিল।আর এদিকে তো তাদের দুই বোনকে দেখে অনেক দিনের না চোদা ধনের অবস্হা তো করুন।দেখে দাড়িয়ে যাবার উপক্রম।
কি করব বুঝতে পারছিলাম না এমন বড় বড় ২ জোড়া ফুটবল দেখে কি আর খেলার মন থাকে খেলার দিকে মন বাদ দিয়ে চিন্তা করতে লাগলাম কিভাবে তাদের সাথে পরিচিত হয়া যায়।
এর মধ্যে তারা দুই মেয়ে তাদের মধ্যে হাসাহাসি হচ্ছে আমাকে নিয়ে বুঝতে পারলাম কারন শটপ্যান্টের ভিতর দিয়ে আমার ৯ ইন্চি বারমুডা দাড়িয়ে গেছে।আর তারা আমার এই অবস্হা দেখে হাসাহাসি করছে।
যাই হোক যখন বুঝতে পারলাম হাসির পাত্র আমি। ধন এর এই অবস্হা দেখে তাহলে এই ধন ওদের ভোদায় দিতে হবে জেকরেই হোক। ভাবতে ভাবতে দুস্ট বুদ্ধি মাথায় এল খেলা শেষ করে যে যার মত মাঠ থেকে বিদেয় নিল।
তখনি আমি তাদের বারান্দার সামনে যেয়ে পানি তৃষ্ণার ভাব ধরে পানি চাইলাম।তখনি তাদের মধ্যে একজন হাসতে হাসতে বলল শুধু পানি খেলে তৃষ্ণা মিটবে? চোখের ইশারা দিয়ে ধনের দিকে তাকিয়ে বলল জ্বালা মিটাবে কে??
সব কিছু যে না চাইতে পেয়ে যাব ভাবতে পারি নাই।আমি তখন বললাম তোমরা চাইলে সব ই মিটাতে পার কোন বাধা দিব না।হাসতে হাসতে পরিচয় হতে লাগলাম।জানতে পারলাম তারা দুই বোন বড় বোনের নাম তিথি আর ছোট বোন কনিকা। তিথি এবার ভার্সিটিতে ভর্তি হবে আর ছোট বোন ইন্টার ফাস্ট ইয়ারের ইস্টুডেন্ট।সেদিন আর হাবিজাবি কথা বলে চলে আসলাম সাথে মোবাইল নাম্বার নিয়ে।।
রাত ১১ টায় দেখলাম তিথি ফোন দিল।আগেই বলে নিচ্ছি তিথি মেয়েটা এমন ছিল ওর মুখে কিছু আটকাত না এক কথায় ওপেন মাইন্ডেড ছিল।ফোনটা রিসিভ করতে করতে বলল
তিথি- কিগো কি করো
আমি-তোমার কথা ভাবছি
তিথি-শুধু কি ভাবছ নাকি বারমুডা দাড় করিয়ে খেচতাছ ও?
আমি- তোমাকে দেখার পর কি ধনবাবাজি ঠিক থাকে একটু চল না চুদে দেই।
তিথি- ফোন চুদে মজা পাওয়া যাবে না এক কাজ কর কাল আমি ভার্সিটি যাব না চল কোথা থেকে ঘুরে আসি মজা করা যাবে।
আমি তখন বল্লাম তুমি আর আমিই যাব কনিকা যাবে না ও তখন বলল কেন তুমি কি ওকেও লাগাতে চাও নাকি?আমি বল্লাম কেন নয়?তোমাদের মত এমন দুটো মাল না চুদে থাকলে জীবন বৃথা হয়ে যাবে।
বল্লাম ওকেও নিয়ে আস।তিথি জানাল না কনিকা কাল আসতে পারবে না ওর পরীক্ষা।আর আসলেও ওকে চুদতে পারব না কারন ওর মাসিক চলছে।
যাক কি আর করা ভাবলাম আগে এক বোনকে চুদি ২য় জন এমন আসবে।এসব কথা বলে ফোন রেখে দিলাম।
পরদিন সকালে তিথির সাথে দেখা করলাম। কি বলব আজ তিথি অনেক সাজ দিয়েছে।টাইট সাদা শেলোয়ারের ভিতর দিয়ে মনে হচ্ছে ওর যৌবন চুইয়ে পড়ছে।।
কথা না বলে দুজনে রিক্সা নিয়ে ঘুরতে বের হলাম। রিক্সায় পাশাপাশি বসে হাতের কাজ চালাতে লাগলাম দুধে পেট হাতাতে হাতাতে তিথিকে অস্হির করে দিলাম।তিথি সহ্য করতে না পেরে গালি দিয়ে বল্ল নিরব খানকীর পোলা আর পারছি না তোর হাতের জাদুতে আমার ভোদায় কিট ধরেছে আমি আর পারছি না কিছু একটা কর??
যারা ঢাকায় থাকেন যানেন ই তো ঢাকা শহরে মানুষের থেকে চোদার জায়গার খুব অভাব।।
কি করব বুঝতে পারছিলাম না এ দিকে চোদার জন্য আমার ও ধনের অবস্হা খারাপ,এদিকে তিথি বলছে কি করবি কর আমার আর সহ্য হচ্ছে না।।
আমাদের আচরন আর কথা শুনছিল রিক্সাওয়ালা।এমন সময় রিক্সাওয়ালা বলল মামা কিছু মনে না করলে একটা কথা বলতে পারি।আমি বললাম হ্যাঁ বল।
তখন সে বলল আমি গরীব মানুষ রিক্সা চালাই আর আমার বউ গার্মেন্টসে কাজ করে।এমন সময় বাসা তার খালি থাকে,যদি আমাকে কিছু বখশিস দেন আমি আপনাদের আমার বাসায় নিয়ে যাব।কোন ঝামেলা হবে না তারা যেই বাসায় থাকে ঐ বাড়ীর মালিক বিদেশে থাকে বাড়ীর দেখাশুনা তারাই করে।
এক চোদার নেশায় পাগল আমি আর তিথি।তিথিকে বলার সাথে সাথে ও বলল চোদার জন্য ভোদায় কুড়কুড়ানি হচ্ছে এত কিছু ভাবার সময় নাই চল।তিথির কথায় আস্বাশ পেয়ে রিক্সাওয়ালা মামাকে নিয়ে ছুটলাম তার বাসায়।।
বাসায় জাবার পর রিক্সাওয়ালা মামাকে ৫০০ টাকা হাতে ধরিয়ে বল্লাম ঘুরে আসো ৩ ঘন্টা।রিক্সাওয়ালা মামা টাকাটা হাতে নিয়ে বল্ল মামা চিন্তা করবেন না আমি ৩ঘন্টা পর আসব নিশ্চিন্তে আনন্দ করেন কোন সমশ্যা নাই বলে টাকাটা নিয়ে বেরিয়ে গেল।।
রিক্সাওয়ালা মামাকে বিদায় দিয়ে তিথির দিকে এগিয়ে গেলাম জাওয়ার পর পরই তিথিকে চুমু দিতে লাগলাম চুমুয় চুমোয় ওর মুখ ভরিয়ে দিলাম।তিথি চুমোর সাথে সাথে ও আমার ধনটা প্যান্টের উপর দিয়ে মালিশ করছে। আমি তখন বুঝতে পেরে আমার পেন্ট নামিয়ে দিলাম। নামিয়ে দিতেই বলল ওমা এত বড় ধোন।এত বড় ধোন আগে কখনি দেখি নি।
তখন বললাম দেখোনি মানে?
তখন ও উত্তর দিল তুমি কি মনে করছ তুমিই আমার জীবনের প্রথম পুরুষ?? যদি ভেবে থাক তাহলে ভুল, এই ভোদায় অনেক রড় ঢুকেছে কিন্তুু নয় ইন্চি মোটা রড় কখন ও নেই নাই।জান আমার না খুব লোভ হচ্ছে আসো ধনটা চুষে দেই বলে আমার ধনের সামনে মুখটা নিয়ে মুখে পুরা ধনটা নিয়ে চুসতে লাগল।
সেই চুসতে পারে তিথি একবার উপর নিচ করতে লাগল আবার পুরোটা মুখে নিয়ে হাত দিয়ে কচলিয়ে পুরা অবস্হা খারাপ করে দিল। বেশিখন থাকতে পারি নাই পুরা ফেদা ওর মুখে ছেড়ে দিলাম। তিথি রাগের গলায় বলল “কি তোর পিচকারি তে দম শেষ”
আমি তখন বললাম পিচাকারি লোড শেষ না শুরু মাত্র। আমি তিথিকে ন্যাংটা করে ওর ভোদায় হাত দিলাম, ভোদাটা দেখে আমি পুরা অবাক। ভোদার পাপড়ি টা এত চোদার পরও ফাঁক হয় নাই।পুরা ক্লিন শেভড ওর ভোদা, আর সেইখান থেকে পানি চুইয়ে টইটুম্বর হয়ে রয়েছে।
আমি পা দুটো ফাক করে ওর ভোদায় মুখ দিয়ে চুষতে লাগলাম আর ভোদার পানি চুষতে লাগলাম।
ওহ্ আহ্ ও মাগো খানকীর পোলা নিরব তুই আমার ভোদার জালা মিটিয়ে দে আমার ভোদার ঘুন ছাড়িয়ে দে।
আমি মাগি এত তাড়া কিসের আস্তে আস্তে সবে তো খেলা শুরু।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments