সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ 1993fucker বাংলা চটি কাহিনী (BCK) 21-02-2017

 

Bangla Choti Golpo Bangla Font – নিকিতা আমার বান্ধবী। কলেজে উঠে পরিচয় হয়েছিল ওর সাথে। একসাথে কোচিং করতাম, কোচিং শেষে বেশ কিছুক্ষণ আড্ডাও মারতাম। এভাবেই কখন যেন প্রেমে পড়ে গিয়েছিলাম। অফার দিতেই অন্য মেয়েদের মত হ্যান ত্যান ইস্যু না দেখিয়ে এক বারেই রাজি হয়ে গেল। প্রেম করতে শুরু করলাম আমরা, একেবারেই লুতুপুতু প্রেম। কলেজে পড়তাম তখন, কি আর হতো। একটা সময় এইচএসসি আসল, দুইজনেই দিলাম, দুইজনেই ভালো রেজাল্ট করলাম। ভর্তিও হলাম একই বিশ্ববিদ্যালয়ে। আমাদের শহর ঢাকার বাইরে একটা স্বনামধন্য একটা বিশ্ববিদ্যালয়ে। সেখানেই আমাদের কাহিনী শুরু।
বাসায় দুজনেই বলেছিলাম আমরা হলে উঠেছি। কিন্তু আদতে আমরা ক্যাম্পাসের ঠিক বাইরেই দুই রুমের ছোট্ট একটা বাসা ভাড়া নিয়ে নিলাম। ওটার জন্যে কেনাকাটা করলাম। বালতি তোষক হাঁড়িপাতিল সব কিছু। ওসব করতে করতেই অদ্ভুত একটা অনুভূতি হচ্ছিল, যেন আমরা বিয়ে করে ফেলেছি আর সংসারের জিনিসপাতি কিনছি। যদিও বেশ অনেকদিন ধরেই লুতুপুতু প্রেম করছিলাম আমরা, কিন্তু সেক্স বিষয়ক ঘটনা কোনদিনই ঘটেনি।
ঐজন্যে ঠিক করেছিলাম দুই রুমে দুইজন থাকব। বুয়াটুয়া রাখার ঝামেলায় যাব না, নিজেরা নিজেরাই রান্নাবাড়া করে খেয়ে নিব। যাই হোক, অবশেষে উঠলাম আমরা একসাথে। ভার্সিটিতে ক্লাস তখনো শুরু হয়নি। আমাদের হাতে অফুরন্ত সময়। সকালে যেহেতু জলদি ওঠার কোন দুশ্চিন্তা নেই, আমরা দুজনে বারান্দায় বসে গল্প করতে থাকলাম। গল্পও না আসলে, কবে কি খাব টাকাপয়সা কিভাবে ম্যানেজ করে চলব সেইসব আলোচনা করছিলাম। নিকিতা আমার হাতটা জড়িয়ে ধরে কাঁধে মাথাটা দিয়ে বসে ছিল। কিছুক্ষণ পর উপলব্ধি করলাম, আমি একাই বকবক করছি আর নিকিতা আমার কাঁধে মাথাটা ওভাবেই রেখে চুপ করে বসে আছে। আমি জিজ্ঞেস করলাম,”কি হয়েছে নিকি?”
– কিছু না
– তো এরকম চুপ মেরে গেছ কেন?
– এমনিই
– এদিকে তাকাও দেখি
অনেকটা জোর করেই মুখটা আমার দিকে ঘুরালাম। দেখি বেচারির চোখ ছলছল করছে। কোমল গলায় আবার জিজ্ঞেস করলাম, মন খারাপ? উত্তর দিল না। কিছুক্ষণ পর একাই আবার বলে উঠল, আসলে আমি না এই প্রথম ফ্যামিলি ছাড়া আছি। এমন না যে তোমাকে ভালবাসি না বা এরকম কিছু, কিন্তু আমার খুব মন খারাপ হচ্ছে। আমি বললাম, বুঝতে পারছি। যাও তুমি তোমার রুমে গিয়ে শুয়ে পড়ো।
নিকি আস্তে করে আমাকে ছেড়ে দিয়ে নিজের রুমে গিয়ে দরজা আটকে দিল। আমারও কেন যেন খুব মন খারাপ হয়ে গেল। বুঝলাম নাহয় যে তোমার একটু স্পেস চাই, তাই বলে আমাকেও দরজা আটকে বাইরে রেখে দিতে হবে? আমিও চুপচাপ আমার রুমে লাইট নিভিয়ে শুয়ে পড়লাম। দরজাটা আটকাইনি। নিকির প্রতি একটু ক্ষোভ নিয়েই ঘুমিয়েও পড়েছিলাম।
দরজা খোলা রেখে দিলাম দেখানোর জন্য, এই যে দেখো আমি তোমার মত কাউকে দূরে ঠেলে দিই না। রাতে হঠাৎ ঘুম ভেঙে গেল। আবিষ্কার করলাম, আমার বিছানায় আমি একা নই। নিকি কখন যেন আমার পাশে এসে শুয়ে নিঃসাড়ে ঘুমিয়ে আছে। আমি আবার ডিম লাইট ছাড়া ঘুমাতে পারতাম না। ডিম লাইটের আলোয় নিকিতার আলুথালু চুলে ঘেরা মুখটা দেখে বুকের ভেতরটা কেমন যেন নাড়া দিয়ে উঠল। বুঝতে পারলাম, মেয়েটাকে আমি সত্যিই ভালোবাসি।
জড়িয়ে ধরে শুয়ে পড়লাম আবার। ভোরে আবার ঘুম ভেঙে গেল। দেখি বাইরে মোটামুটি আলো হয়ে গেছে। রাতে যে জড়িয়ে ধরে ঘুমোচ্ছিলাম আমরা; ঘুমের ঘোরে কখন নিকি আমার দিকে ঘুরে গেছে আর দুজনের মুখটা একেবারে একজাক্টলি ইঞ্চিখানেক দূরত্বে। নিকির গরম নিঃশ্বাস আমার মুখে এসে পড়ছিল। সরু, গোলাপি ঠোঁটটা দেখে চুমু খেতে ইচ্ছে করল। আলতো করে ঠোঁট ছোয়ালাম। নিকির সাড়া নেই। এবার সাহস বেড়ে গেল, রীতিমত জোরেসোরে একটা দিয়ে দিলাম। এইবার নিকির ঘুম ভাঙল। সবকিছু বুঝে উঠতে একটু সময় নিল। তারপর মুচকি হেসে বলল, লাটসাহেব আর কিছু করলেন না? সকাল সকাল শুধু চুমু দিয়েই শেষ? আমি শয়তানি একটা হাসি দিয়ে বললাম, বাসায় তো আর কেউ নেই হে সুন্দরী। আমার হাত থেকে তোকে কে বাঁচাবে এবার?
এই বলে হাসতে হাসতে নিকিতাকে কাছে টেনে নিলাম। আবার চুমু খেতে শুরু করলাম। পাগলের মত সেই চুমু। উপরের ঠোঁট নিচের ঠোঁট পালা করে চুমু দিচ্ছিলাম। জিহ্বাটাকেও একটু একটু খেয়ে দিলাম। নিকিতার নিশ্বাস ঘন হয়ে আসছে দেখলাম। আমারও খুব যে ভালো অবস্থা ছিল, তা না। সকাল সকাল ছেলেদের ছোট ভাইটা কতখানি রাগ করে থাকে সেটা তো সব ছেলেই জানে। যাই হোক, নিকিতাকে চুমু খেতে খেতে বুকে হাত দিলাম।
দেখলাম একটু কেঁপে উঠল। ঠোঁট ছাড়িয়ে নিয়ে ফিসফিসিয়ে বলল, যাই করো আস্তে করবে। আমি তো আকাশের চাঁদ হাতে পেলাম। টিপতে শুরু করলাম। আনকোরা স্তন। সাইজ তখন জানতাম না, পরে জেনে নিয়েছিলাম। বত্রিশ সাইজ। ভেতরে ব্রা পরে নি নিকিতা। হাতাতে হাতাতে দেখলাম বোঁটাটা শক্ত হয়ে উঠছে। কাপড়ের উপর দিয়েই বোঁটা ছুঁয়ে দিচ্ছিলাম। ইচ্ছে করছিল সব খুলে দিই, কিন্তু দ্বিধা করছিলাম।
প্রেমিকার সাথে প্রথমবার কিছু করতে যাচ্ছি, দ্বিধা করাটা তো আসেই। অবশ্য দ্বিধার মায়রেবাপ সেভেন আপ চিন্তা করে ওর টপসটা খুলে দিলাম। নিকিতার দেহ প্রথমবারের মত আমার কাছে উন্মুক্ত হলো। নিকিও দেখি একটু দ্বিধা করছিল, আমি তার দিকে তাকিয়ে একটা আশ্বাসের হাসি দিতে সেটা কেটে গেল। আমাকে জড়িয়ে ধরল। আমি তো খালি গায়েই ছিলাম, নিকিতার নরম আর গরম দেহটা আমার গায়ে সেঁটে গেল।
অদ্ভুত লাগছিল ব্যাপারটা। আমি ওকে একটু ঠেলে দিয়ে মাথাটা নিচে নামালাম। একটা বোঁটা মুখে দিলাম। নিকি দেখি শিরশিরিয়ে উঠল। আরেকটা স্তন হাতে নিয়ে নিলাম। একটা খাচ্ছি, আরেকটা হাতাচ্ছি। কিছুক্ষণ পর বদলে নিলাম। যেটা হাতাচ্ছিলাম সেটা খাওয়া শুরু করলাম, আর যেটা খাচ্ছিলাম সেটা হাতানো শুরু করলাম। এই ফাঁকে দেখি নিকি চোখ বুজে মজা নিয়ে যাচ্ছে।
মহারাণী দেখি অবচেতন মনে নিজের পা ফাঁক করে দিয়েছে। স্কার্ট পরা ছিল অবশ্য, কিন্তু তাতে কি? আমি ওর দুই পায়ের ফাঁকে জায়গা করে নিলাম। বুকের প্রতি মনোযোগ ছিল বলে নিকি খেয়াল করেনি। একটু পরে খেয়াল করল। একটু আশঙ্কা ভরা দৃষ্টি দিয়ে বলল, আজ আর কিছু করো না প্লিজ। আমি বললাম, যা হচ্ছে হতে দাও। কোন কিছু মাঝপথে ফেলে যাওয়া ভালো না। নিকি ফিসফিস করে বলল, প্লিজ জান আমি এখনো ভার্জিন।
আমি শুনেছি প্রথমবারে নাকি অনেক ব্যাথা লাগে। আমি আশ্বাস দিয়ে বললাম, তোমার কি মনে হয় যে আমি তোমাকে এতটা ব্যথা দিব? ব্যাথা অল্প কিছুটা লাগবেই, কিন্তু কিছুক্ষণ পর সেটা চলে যাবে। আর এমন না যে আমি তোমাকে ভালবাসি না। তোমাকে ভালবাসি, সেটা থেকেই আজকে যা হওয়ার হচ্ছে। নিকি নিমরাজি হয়ে গেল। আমি ওর স্কার্ট আর প্যান্টি একসাথে খুলে দিলাম।
নিকিতা এখন আমার সামনে সম্পূর্ণ উলঙ্গ। ভোরের আলোতে একদম দেবী আফ্রোদিতির মত লাগছিল ওকে। পা দুটো দিয়ে গুদটা ঢেকে রাখছিল, আমি ও দুটো সরাতেই কুমারী গুদটা আমার সামনে উদ্ভাসিত হয়ে উঠল। এর আগেও আমি দুয়েকটা মেয়ের সাথে সেক্স করেছিলা, কিন্তু নিকির গুদের সৌন্দর্যে আমি মুগ্ধ হয়ে গেলাম। এর আগে যাদের চুদেছিলাম তারা সবাইই আগে সেক্স করেছিল, যার ফলে গুদের কিনারাটা একটু কালচে হয়ে গেছিল।
কিন্তু নিকিরটা, একদম ফর্সা। আর ভেতরের ফাটলটা গোলাপি। চেরার পাশটা এতই ফর্সা, সবজেটে রক্তনালীগুলো পর্যন্ত দেখা যাচ্ছিল। চেরার ঠিক উপর থেকে ছোট করে ছাঁটা বালের একটা ছোট্ট ত্রিভুজ। আমি সৌন্দর্যে মুগ্ধ হয়ে গুদটা ফাঁক করে ক্লিটে একটা ছোট্ট চুমু দিলাম। নিকি দেখি রীতিমতো পিঠ বাঁকা করে লাফ দিয়ে উঠল। আমি আবার চুমু দিয়ে চেটে দেয়া শুরু করলাম।
চুমু খেতে খেতেই ভিজে গিয়েছিল পুরোটা। আমি পুরোটা খেয়ে দিলাম। নোনতা নোনতা ঝাঁঝালো একটা স্বাদ। এর আগে যাদের চুদেছিলাম কারোর গুদই আমি খাইনি। শুধু আমার বাড়াটাই খাইয়েছি ওদের। বাড়া খাইয়ে পরে চুদেছি। কিন্তু নিকির বেলায় উল্টোটা। আমি শখ করেই ওর গুদ খেয়ে যাচ্ছি। নিকি ওদিকে রীতিমতো ঘেমে অস্থির। আমার মাথাটা কেন যেন ওর গুদ থেকে দূরে ঠেলে দিচ্ছিল। আর বলছিল, আর না প্লিজ সোনা। আর করো না প্লিজ।
আমি মুখ সরিয়ে নিলাম। নিকি দেখি নেশাগ্রস্তের মত করে আমার দিকে তাকাচ্ছে। আমি আর দেরি করা উচিত হবে না চিন্তা করে আমার বাড়াটা সেট করলাম নিকির গুদে। আগের অভিজ্ঞতা থেকে ভালো করেই জানি কোনখানে এন্ট্রি করাতে হবে। আস্তে করে ঠেললাম, দেখি একটু একটু করে যাচ্ছে। নিকি ওদিকে ঠোঁট কামড়ে ব্যাথা সহ্য করার চেষ্টা চালাচ্ছে।
চোখ বন্ধ থাকায় ঠিক বুঝতে পারলাম না আগের নেশাগ্রস্ত দৃষ্টিটা এখনো আছে কিনা। নিকির গুদ ভেজা ছিল যদিও, কিন্তু ঐ যে বললাম নিকি ভার্জিন ছিল তাই ঠিক ঢুকছিল না। সাত পাঁচ ভেবে দিলাম একটা জোর ঠাপ। পুরোটাই ঢুকে গেল নিকি দেখি চোখ বিস্ফারিত করে বিশাল বড় একটা শ্বাস নিল। ব্যথা সামলানোর চেষ্টা আরকি। নিচের দিকে তাকিয়ে দেখি আমার মাঝারি সাইজের বাড়াটা প্রায় পুরোটাই সেঁধিয়ে গেছে।
নিকির মুখের দিকে তাকাতে দেখলাম বেচারি নিঃশ্বব্দে কাঁদছে। মৃদু স্বরে জিজ্ঞেস করলাম, বেশি ব্যথা পেয়েছ সোনা? নিকি উত্তর না দিয়ে মাথা নাড়াল। আমি বললাম, এই যে দেখো সোনা সব ঠিক হয়ে যাবে। এই বলে একেবারে আস্তে ঠাপানো শুরু করলাম। নিকি দেখি তাও ঠোঁট কামড়ে কামড়ে ধরছে। বুঝলাম, বেচারি ব্যথা পাচ্ছে।
এইভাবে কিছুক্ষণ আস্তে আস্তে ঠাপানোর পর দেখি নিকির গুদ একটু ঢিলে হয়ে গেল। পিচ্ছিলও হয়ে গেল। আস্তে আস্তে স্পিড বাড়াতে থাকলাম। নিকির চেহারা থেকে ব্যথার ভাবটা মুছে যাচ্ছিল। সেখানে একটা তৃপ্তির আভাস আসছিল। একটু পরে দেখি সেটাও কেটে গিয়ে অদ্ভুত একটা আগ্রাসী দৃষ্টি। আমাকে জোরে জড়িয়ে ধরল। পা দুটো দিয়ে আমার পাছায় ঠেলছিল যেন আরো ভেতরে ঢুকাতে পারি।
একটু পরে দেখলাম আবার চোখ বন্ধ করে ফেলেছে মেয়েটা। বুঝতে পারছিলাম, মেয়েটার অর্গাজম আসন্ন। আমিও হাঁপাচ্ছিলাম, হয়ে আসছিল আমারও। একটু পরে দেখি মেয়েটা আমার বাড়া রক্তমাখা পিচ্ছিল চটচটে তরল দিয়ে ভরিয়ে দিল। বুঝলাম, হয়ে গেছে। আমিও অনেক কষ্ট করে বিচি চেপে মাল ধরে রেখেছিলাম। অপেক্ষা করছিলাম নিকির অর্গাজমের। ওকে অতৃপ্ত রেখে শেষ করতে চাইনি।
নিকির অর্গাজমটা হয়ে যেতেই আমি গলগল করে একগাদা বীর্য ঢেলে দিলাম নিকির ভেতরে। নিকি দেখি চোখ বড় বড় করে আমার দিকে তাকাল। আমি ঠোটে একটা আঙ্গুল রেখে চুপ করে থাকার ইশারা দিয়ে হাঁপাতে হাঁপাতে বললাম, টেনশন করো না। আমি পিল এনে দেব। নিকি আশ্বস্ত হয়ে চোখ মুদে ফেলল। আমি হাঁপাতে হাঁপাতেই নিকির গায়ের উপর এলিয়ে পড়লাম। টের পাচ্ছি, আমার ছোট ভাইটা ছোট হতে হতে নিকির গুদ থেকে বের হয়ে আসছে।
নিকিকে জিজ্ঞেস করলাম, সব ঠিক সোনা? নিকি পিঠে একটা কিল দিয়ে বলল, হারামজাদা, মেয়ে হলে বুঝতে পারতা সব ঠিক কি না। সরো আমি এখন বাথরুমে যাব। এই বলে আমাকে সরিয়ে বাথরুমের দিকে হাঁটা দিল। আর আমি বিছানায় শুয়ে দেখতে থাকলাম নিকিতাকে। আমার নিকিতাকে।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments