সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ archichowdhury বাংলা চটি কাহিনী (BCK) 27-12-2020

 

দুপুরের খাবার সেরে উঠে আমি স্নানে যাই। স্নান সেরে একটা আকাশি সাধারণ শাড়ি পরি। তার সাথে ব্লাউজের রংও আকাশি। ভেজা চুলটা শুকোতে দেই রোদে। বারান্দায় হাটছিলাম। এমন সময় দামরুর গলার স্বর পাই।
কিছু যেন বলছে আমার দিকে তাকিয়ে – দুউ দু দ্দুউউদু!
আমি চমকে যাই। আমার বুকের আঁচল সরে হালকা নীল ব্লাউজে ঢাকা বামস্তনটা বেরিয়ে আছে। সেদিকেই তাকিয়ে আছে দামরু।
আমার বুঝতে বাকি রয়না দামোদর কি বলছে। বুকের আঁচল টেনে ঢেঁকে নেই।
বিকেলবেলা আমি ঝুমরিকে নিয়ে অজয়ের ধারে বেড়াতে যাই। বাংলা সাহিত্যে এই নদের কথা আমি বহুবার জেনেছি। অনেক্ষন সময় কাটাই। মাঝে সুব্রতর সাথে কথা হয়। এতসবের পরেও দুপুরের ঘটনাটা আমার বারবার মনে আসতে থাকে। একবার ভেবেছিলাম যে ঝুমরিকে বলবো কিনা।
আমরা বাড়ী ফিরতেই শুনতে পাই রামুকাকা কাউকে একটা দুরদুর করে তাড়িয়ে দিচ্ছে।
আমি বলি – কি হয়েছে রামুকাকা?
রামু বলে – শালা এই লতিফ দামরুটাকে লিয়ে যাবে বলে এসেছে, লতিফের দিকে তাকিয়ে বলে – ফের যদি এসেছিস তোর ঠ্যাং ভেঙে রেখে দিব।
এতক্ষনে রামলালের নজর পড়ে সে রাগের বশে খেয়াল করেনি মালকিন কখন এসেছে। ঝুমরি লতিফের দিকে তাকিয়ে চুপচাপ দাড়িয়ে আছে। বলে – মালিকিন গালি দিবনি কেন বলেন দেখি। শালা দামরুর বাচ্চা আর একবার যদি..বলেই তেড়ে যায় দামরুর দিকে। দামরু ভয়ে আমার পেছনে এসে দাঁড়ায়। আমি বলি – কাকা ছেড়ে দেন না।ও কি এতসব বোঝে?
লতিফ ঝুমরিকে ডেকে চলে গেলো। ঝুমরি পরে আসবে বলে আমার সাথে রয়ে গেলো। রাতের বেলা খেয়ে দেয়ে রামু বলল – মালকিন বাজারসে কি আনবো বলে দেন। আমি একটা তালিকা করে দিয়ে বলি – কাকা আপনি আর আলাদা রান্না করবেন না। আমি যা করবো নিয়ে যাবেন। ঝুমরি আমি যতোদিন আছি তুই আর লতিফ আমাদের সাথেই খাবি।
আমি ঝুমরিকে নিয়ে গল্প করতে আমার শোবার রুমে চলে গেলাম। নিস্তব্ধ হয়ে গেছে সারা বাড়ী। এখানে রাত্রি আটটা না বাজতে বাজতেই গভীর রাত হয়। আমি অন্ধকারে ঢিল মেরে বললাম, আমাকে সত্যি করে সব খুলে বল তো। কি হচ্ছে। কিছু লুকাবি না। আমি কিছু কিছু আন্দাজ পেয়েছি। আমাকে সব বল তাহলে আমি একটা মজার ঘটনা তোকে বলবো।
ঝুমরি আমতা আমতা করলেও আমি সাহস দিতেই ও বলতে শুরু করলো, দামরুর ভালো নাম দামোদর সাউ। এখন তার বয়স আটাশ। কিন্তু বুদ্ধির বিকাশ বয়সের সঙ্গে পরিণত হয়নি। চেহারাটা শক্তপোক্ত হলেও টলমলে পায়ে হাঁটে। মুখ দিয়ে সবসময় লাল ঝরছে। মুখের শব্দ অস্পষ্ট। লাল অ্য_অ্যা_লা ল লা উচ্চারনে দু একটি শব্দ বোঝা গেলেও বাকি কিছু বোঝা যায় না।
দামোদর সারাদিন গাঁয়ের রাস্তায় ঘুরে বেড়ায় ক্ষিদে পেলে বাড়ী আসে। দামরুকে দেখলেই গাঁয়ের বদ ছেলেরা খ্যাপায়। দামরু তাই ওদের পছন্দ করে না। কেবল লতিফই তার বন্ধু। লতিফ একটা পাক্কা শয়তান লোক, নদীর পাড়ে নিয়ে গিয়ে দামরুকে মোবাইলে অশ্লীল পর্নো সিনেমা দেখায়। দামরু জড়বুদ্ধি সম্পন্ন হলেও আসলে সে পুরুষ। লতিফের মেয়ে ভালো লাগে না। সে আসলে অন্যরকম।
দামরুর চেহারাটা ভালো। দামরু যখন মোবাইলে রগরগে সেক্স দেখে উত্তেজিত হয় লতিফ দামরুর প্যান্টটা নামিয়ে দেয়। দামরুর ধনটা বিরাট। ধনটা মুখে নিয়ে চুষে দেয়। একবার বখাটে ছেলেরা দামরুকে ন্যাংটো করে দিয়েছিল লতিফ সেবারই দামরুর বিরাট বাঁড়াটা দেখে ফেলে। তারপর থেকেই লতিফ দামরুকে বশে নিয়েছে। কখনো ঝোপের আড়ালে পাছা উঁচিয়ে দামরুকে দিয়ে পোঁদ মারায়।
দামরুর ধন দাঁড়িয়ে গেলে উন্মাদের মত লতিফের পোঁদ মারতে থাকে। কেবল যে লতিফ তা নয়। ঝুমরিও। বর ছেড়ে পালিয়েছে তার। একা সংসার চালানো কষ্ট তাই লতিফ ওর সাথেই থাকে। লতিফই একদিন দামরুকে নিয়ে যায় ঝুমরির কাছে। দামরুকে দিয়েই ঝুমরি তার ক্ষিদে মেটায়। দামরুর লতিফের পোঁদ আর ঝুমরির গুদের নেশায় লতিফের সাথে তার ভাব। রামলাল তাই লতিফকে পছন্দ করে না। দামরু রাতে না ফিরলেই দুশ্চিন্তা হয় তার। ল্যাংড়া–লুল্লা ছেলেটাকে নিশ্চিই তার কাছে নিয়ে গেছে লতিফ। দামরু পরিণত বুদ্ধির না হলে কি হবে তার গতর খানা পরিণত। সেইসাথে তার ধনটাও যেন তাগড়া বাঁড়া।
আমি বললাম, তোর আর দামরু এর ব্যাপারে রামলাল জানে?
ঝুমরি বললো, হ্যা। দেখো না আমাকে দিয়ে ওর ছেলেকে নেহলায়। জামাকাপড় আমিই পরিয়ে দেই। খাইয়েও দেই।
আমি বললাম, দুপুরে ওকে স্নান করিয়ে বের হওয়ার সময় তোর ব্লাউজের সামনের দিকটা ভিজে চিপকে ছিলো কেনো?
ঝুমরি লজ্জা পেয়ে বললো, লুল্লাটার সবচেয়ে বেশি আগ্রহ এই দুধে। প্রতিদিন স্নান করানোর সময় আমাকে পেলেই ব্লাউজের উপর দিয়ে মাইয়ের বোঁটাটা চোষবার চেষ্টা করে। তখন ব্লাউজটা তুলে দিলেই মাইদুটোর ওপর হামলে পড়ে সে। প্রানপনে চুষে লালা দিয়ে ভিজিয়ে দেয় তাই ব্লাউজের সামনের দিকটা ভিজে চিপকে ছিলো গো দিদি।
তখন আমি ওকে দুপুরের ঘটনাটা ওকে বললাম। ও শুনে হাসতে লাগলো আর বললো, ও তো কিছু বুঝে না। দুধ দেখলেই হলো দিদি। তাই তোমারটা দেখে ওমন করছিলো। এছাড়া তোমার বুক দেখলে যে কারোই মাথা নষ্ট হয়ে যাবে আর ওতো বেচারা দামরু।
দুজনে মিলে কথা বলছিলাম। এমন সময় সুব্রত কল দিতেই ঝুমরি আমার থেকে বিদায় নিয়ে চলে যায়। সুব্রত ওর কোরিয়া তে পাতা গার্লফ্রেন্ড এর কাহিনী বলে আমাকে গরম করে দিচ্ছিলো। ওদের থ্রিশাম এর কথা বলছিলো। সুব্রত এর সাথে কথা শেষ করে আমি ঘুমিয়ে পড়ি। পরেরদিন সকালে উঠে যথারীতি চলছিলো।
রামলাল আমাকে বলে বাজার করতে গিয়েছিলো। রান্নাঘরে রান্নার জন্য জিনিস গুছাচ্ছিলাম।এ মন সময় সিঁড়ি ঘরের পাশে খসখস শব্দ পাই। একটু এগিয়ে গিয়ে দেখি ধনটা মুঠিয়ে হাত চালাচ্ছে দামরু। আমাকে দেখেও তার কোনো অভিপ্রায় নেই। ধন্টার মুখের চামড়া টেনে মুন্ডিটা বের করে মজা নিচ্ছে দামরু। এমনিতে গতরাতের সুব্রত এর গল্পগুলো শুনে গরম খেয়ে ছিলাম । আমি বুঝতে পারি সিঁড়ি ঘর থেকে রান্নাঘরটা দেখা যায়। আমাকে দেখেই হাত মারছে দামরু। আমার পরনে হালকা নীল সুতির শাড়ি। একটা আকাশ রঙা ব্লাউজ। ঘরে শাড়ি পরলে প্রায়ই আঁচলটা থেকে টাইট ব্লাউজে ঢাকা বুকের পুরুষ্টু ভারী দুটো বুক এধার ওধার বের হয়ে যায়।
এরকম পরিস্থিতি কখনই হয়নি আমার। মনের মধ্যে একটা কামনা তৈরী হয়। চারপাশটা দেখে নেই। ঝুমরি এখনো আসেনি এবং রামুকাকা বাজারে। আমি ইচ্ছে করে একটু বুকের আঁচল সরিয়ে নিজের ব্লাউজ আবৃত বাম স্তনটা দেখাতে থাকি।
দামরু আবার একবার বলে–দুউ_দু_দ্দুউ!
আমি চোখ সরাতে পারিনা। এরকম কখনো চোখের সামনে পুরুষ মানুষকে হস্তমৈথুন করতে দেখেনি। আমার নিজের শরীরেও উত্তাপ তৈরী হচ্ছিলো।
আমি সাহসী হয়ে চিন্তা করলাম, লুল্লাটাকে নিয়ে একবার খেলা যাক। তাছাড়া দামরুর কথা স্পষ্ট নয়। কারোর কাছে প্রকাশও করতে পারবে না।
দামরুর কাছে যেয়ে ফিসফিসিয়ে বলি – দামরু?
দামরু ল্য লা অ্যা লা করে লাল ঝরাতে থাকে।
আমি ওর মাথা বুকের উপর টেনে আনলাম। আঁচলটা সরে গিয়ে একটা ব্লাউজ আবৃত স্তন বেরিয়ে আছে। আমি আঁচল সরিয়ে বলি – তোর খুব পছন্দ না?
পুরুষ্ট স্তন আর বুকের খাঁজে মুখ ঘষে লালায় ব্লাউজ ভিজিয়ে দিচ্ছিলো দামরু। ল্য লা অ্য করে ব্লাউজের উপর দিয়ে স্তনের বোঁটাটা চোষবার চেষ্টা করে। শিরশির করে ওঠে আমার শরীর। আমি ব্লাউজটা ব্রা সমেত তুলে ডান স্তনটা আলগা করে দিলাম। চোখের সামনে ফর্সা বড় দুধটা দেখে দামরু শিশুর মত হামলে পড়লো।
দামরু আমার দুধের বোঁটাটা মুখে পুরে লালায়িত করে দিচ্ছে পুরো মাইয়ের উপরিভাগ। আমার দেহ শিহরণ আর উত্তাপে শিরশির করে উঠছে। দামরু চুষছে বোঁটাটা। আমি দামরুকে বুকে চেপে আদর করছি। কেবল স্তনে মুখ দিতেই শরীরে এমন হচ্ছে। ব্লাউজের উপরে অপর স্তনটায় দামরুর হাতের পেষণ চলছে। আমি বুঝতে পারি ঝুমরি দামরুকে এ ব্যাপারে বোকা করে রাখেনি। দামরু ব্যস্ত স্তনচোষনে।
আমি দামরুর প্যান্টের ভেতরে হাতটা নিয়ে যাই এবং গরম একটা স্পর্শে দামরুর বাঁড়াটা কচলাতে থাকি। দুধ চুষতে চুষতে রগরগে ইস্পাতের মতো হয়ে উঠেছে মুগুর মার্কা বাড়াটা। আমারও গুদ ভিজে যাচ্ছিলো। ব্লাউজের উপর দিয়ে অন্য মাইটার উপরে দামরু মুখ ঘষতে থাকে। আমি ব্লাউজটা খুলে ব্রাটা আলগা করে দেই। দামরু চুষে চুষে টেনে আনছে বোঁটাটা। শুষ্ক স্তনে যেভাবে হামলে পড়েছে দামরু মনে হচ্ছে যেন দুধ আছে তাতে। আমি হাত দিয়ে নেড়ে দিচ্ছি ধনটা।
এমন সময় গেটের কাছে রামুকাকার গলা শুনতে পেলাম। সাথে সাথে দামরু থেকে ছিটকে সরে গিয়ে ব্রাটা পড়ে ব্লাউজটা পড়তে পড়তে দামরুকে বললাম, তোর বাবা এসে পড়েছে। ওর ধনটা ওর প্যান্টের ভিতর ভরে দিলাম।
ভাগ্যিস ব্রা পড়া ছিলো নাহলে দামরুটা যেভাবে লালা দিয়ে বুক ভিজিয়ে দেয় আমার ব্লাউজটাও চিপকে থাকতো।
রামলাল ঝুমরিকে সাথে নিয়ে এসে বলে – মালকিন মুরগীর মাংস এনেছি। জলদি রেঁধেলেন। এই ঝুমরি মালকিনকে সব ম্যানেজ করে দে।
রান্না সেরে খেয়ে দেয়ে ঝুমরি দামরুকে খাইয়ে দিলো।রামু কাকা ঝুমরিকে দামরুর স্নানের কথা বলে বাইরে বেরোলো। ঝুমরি দামরুকে স্নান করাতে নিয়ে যাচ্ছিলো। যাওয়ার সময় আমার দিকে মুচকি একটা হাসি দিলো। ঝুমরি বাথরুমের দরজাটা হালকা করে ভেজিয়ে দিতেই আমি দরজার ফাকে দাড়িয়ে ওদের দেখতে থাকি।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments