সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ binu18 বাংলা চটি কাহিনী (BCK) 22-08-2021

 

আমি আজ বলব আমার এক বন্ধুর সম্পর্কে । তার নাম বীরেন্দ্র ঘোষ। তাকে আমারা সবাই বীনু বলে ডাকি । সে পড়াশোনার দিক দিয়ে ততটা ভাল ছিল না । কিন্ত সে নিয়মিত স্কুলে আসত । সে যখন টেন এ উঠে , হঠাৎ করে অনেক দিন স্কুলে আসে না । তাই এক আমি তার বাড়ি যাই তার খবর নেওয়ার জন্য। তার সঙ্গে দেখা হওয়ার পর সে আমাকে সব কিছু খুলে বলে । সে যা যা বলল তা হুবহু নীচে উল্লেখ করলাম।
আমাদের পাড়ার তনু কাকিমাকে চিনিস তো , আরে ফর্সা হয়ে , যার ৩৬-৩০-৩৮ size এর আকর্ষণীয় দেহ , যাকে দেখলে পাড়ার ছোট থেকে বুড়ো পর্যন্ত হা করে তাকিয়ে থাকে । আমিও দেখতাম কিন্ত লুকিয়ে বা আড় চোখে । দেখলে মনে হয় যেন ভগবান তাকে আনেক সময় নিয়ে বানিয়েছে। তাকে দেখলে মনে হয়না যে সে এক মেয়ে ও এক ছেলের মা । আর কাকু তো ব্যবসার কারণে প্রায় সময়ই বাইরে থাকেন।
আমার পরিবারের সঙ্গে কাকিমার একটু ভাল সম্পর্ক ছিল। আর আমার বাড়ি কাকিমার বাড়ির কাছে ছিল এবং ধারে কাছ আর কোন বাড়ি ছিল না । তাই কাকিমা মাঝে মাঝেই আমাদের বাড়িতে কথা বলার জন্য আসতেন । আমি তখন সুযোগ পেলেই লুকিয়ে কাকিমার শরীর উপভোগ করতাম।
এক শনিবার আমি স্কুল থেকে ফেরার জন্য পাশের বাস স্ট্যান্ডে যাচ্ছিলাম। কিছুটা দূর থেকে দেখি এক গোলাপি শাড়ি পরা সেক্সি মহিলা দাড়িয়ে আছে । তখন বৃষ্টি হচ্ছিল বলে দূর থেকে মুখটা বোঝাই যাচ্ছিল না । আমি তখন তাড়াতাড়ি পা চালিয়ে বাস স্ট্যান্ডে গেলাম । তারপর গিয়ে দেখি এত তনু কাকিমা । তখন আমি পাশে গিয়ে দাঁড়িয়ে পরলাম । তারপর কাকিমাকে জিজ্ঞাসা করলাম – কাকিমা তুমি এখানে কি করছ ?
কাকিমা – আরে আমি আমার বোনের বাড়ি গেছিলাম । কিন্তু বৃষ্টির জন্য দেখ কি অবস্থা ?এখন এইখানে দাঁড়িয়ে আছি । আর বৃষ্টির জন্য কোন বাস এতক্ষণ আসছে না আর ছাতাও আনিনি ।
তারপর আমি আর কাকিমা পাশাপাশি দাঁড়িয়ে বাসের জন্য অপেক্ষা করতে থাকলাম । আর আমি কাকিমার ভিজে কাপড়ের দিকে তাকিয়ে থাকলাম আড় চোখে । লক্ষ্য করলাম বৃষ্টিতে ভিজে কাকিমার শাড়ি পুরো তারে গায়ে লেপ্টে গেছে। তার ওপর কাকিমা গোলাপি রঙের শাড়ি পড়ে থাকায় ভেতরের সব কিছু বোঝা যাচ্ছে। আমি এই সব আড়চোখে দেখতে থাকি আর উপভোগ করতে থাকি। দেখতে পাই থাকিম আর ভেতরের গোলাপি রঙের ব্লাউজ আর ছায়া পড়ে আছে । আরো একটু ভালো করে দেখতে কাকিমা নীল কালারের ব্রায়ের স্ট্র্যাপ দেখতে পাই । এইসব দেখে আমার ধন ঠেঙ্গিয়ে কলাগাছ হয়ে দাঁড়িয়ে গেছে । আমি কি করব বুঝতে না পেরে আমি পেছনে গিয়ে বেঞ্চে বসে গেলাম । তারপর আমার দেখাদেখি কাকিমাও আমার পাশে এসে বসে গেল ।
আমার তখন কি হয়েছিল জানিনা আড় চোখে দেখতে দেখতে আমি পুরো কখন যে মুখ ঘুরিয়ে তাকিয়ে আছি তার দিকে আমি বুঝতেই পারিনি । তারপর আমার মতি এলো কাকিমার গলার আওয়াজ শুনে । তখন আমি ভয় পাই ও লজ্জা পাই । আর যতক্ষণ ছিলাম সেখানে তারা দিকে তাকাই নি ।
তার কিছুক্ষণ পর বাস এলো এবং আমরা দুজন উঠলাম । বৃষ্টির জন্য অনেক পরে আশায় বাসে অনেক ভিড় ছিল । আমরা ঠেলেঠুলে অনেক কষ্টে উঠলাম । দুজনে আগুপিছু হয়ে দাঁড়িয়ে ছিলাম । কাকিমা ছিল সামনে আমি ছিলাম পিছনে । আমার ধোন তখনও উঠে ছিল তাই বাস বারবার জারকিং হতে কাকীমার পেছনে বারবার সেটা লাগছিল । কিন্তু ভিড়ের জন্য কাকিমা আমাকে কিছুই বলেনি । আমার মনে হচ্ছিল এখন যেন কাকিমাও পর পর গরম হয়ে যাচ্ছে।
তারপর আমাদের বাস স্ট্যান্ড আস্তে আমরা নেমে পরলাম । তারপর দুজনে একসঙ্গে একটা ছাতা বাড়ির দিকে যাচ্ছিলাম । একটা ছাতা হওয়ায় দুজন ভিজে গেছিলাম । বাড়ি গিয়ে দেখি আমার বাড়ির দরজায় তালা দেওয়া। তখন কাকিমা আমাকে নিজের বাড়িতে যাওয়ার জন্য ডাকলো। আমিও কিছু করার নেই দেখে চলে গেলাম কাকিমার পেছনে পেছনে ।
বাড়িতে গিয়ে কাকিমা আমাকে মাথা মুছার জন্য একটা টাওয়াল দিল এবং কাকিমার নিজের রুমে গেল কাপড় ছাড়া জন্য । আমি এর আগেও কাকিমার বাড়িতে এসেছি তাই যা হাত মুখ ধোয়ার জন্য বাথরুমে ঢুকে গেলাম ।
বাথরুমে যেতে যেতে দেখি কাকিমা রুমের দরজা খোলা দরজা দিয়ে উঁকি মারে দেখি । উঁকি মেরে দেখে তো আমি অবাক হয়ে করে দাঁড়িয়ে থেকে যাই।
কাকিমা নিজের কাপড় খুলে রেখেছেন এখন শুধু প্যান্টি পরে দাঁড়িয়ে আছে আর টাওয়েল দিয়ে গা হাত মুছছেন । এখন কাকিমার পুরো পিঠ ফাঁকা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম । পুরো ধবধবে সাদা পিঠ দেখে যেন মনে হয় যে জড়িয়ে ধরি ।তারপর নিচে ঝুঁকে যখন নিজের পা মুছ ছিল তা দেখে তো অবস্থা খারাপ আমার । তখন পাশ দিয়ে কিছুটা উন্মুক্ত লোভনীয় স্তন দেখা যাচ্ছিল। আর দেখা যাচ্ছিল কাকিমার উন্মুক্ত আকর্ষণীয় পাছা তার মাঝে দিয়ে বিভাজিকা বরাবর চলে গেছে প্যান্টির কাপড়। এইসব দেখে আমার মনে হচ্ছে যেন সেখানেই আমার পা জমে গেছে আমি নড়তেও পারছিনা, অন্য কোনোদিকে যাওয়ার জন্য। আর আমার মনে হচ্ছে গিয়ে এই পিছনে আমার ঠেঙ্গানো ধোন গুঁজে দিই ।
তারপর কিছুক্ষণ এরকম দেখতেই থাকলাম , হঠাৎই আমার যেন মনে হলো কাকিমা পেছন দিকে ঘুরবে, তখন আমি চলে এলাম আবার বসার ঘরে । তার কিছুক্ষণের মধ্যেই কাকিমা এলো বসার ঘরে । তখন কাকিমার পরনে ছিল স্লিভলেস নাইটি , যাতে দেখতে খুব হট লাগছিল কাকিমাকে ।
তারপর কি হয়েছিল জানার জন্য পরের পর্বে চোখ রাখুন । পরের পর্ব খুব শীঘ্রই আসবে । আর আমার লেখা পড়ার জন্য ধন্যবাদ ।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments