সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Drildeb বাংলা চটি কাহিনী (BCK) 30-03-2020

 

বেঙ্গলি সেক্স চটি – খালার খেলা – ১
খালা চলে গেলেন আগেই। দুই রোমের একটা এপারটমেন্ট ক্যাশ টাকায় কিনে নিলেন। আমিও তিন মাস পরে যোগ দিলাম।।।।।
আমি আর খালা দুই বন্ধুর মত নতুন সময় কাটাতে লাগলাম। খালাও একটা ইউনিভার্সিটিতে ভর্তি হলেন। আমি একটা চাকরিও নিলাম
আমি দেশে থাকতেই মাঝে মধ্যে গুলশানে বন্ধুদের সাথে ড্রিনক্স করতাম।
মুল গল্পের শুরু।
শায়লা খালা এবং আমি আপনজনের মত দিনকাল ভাল চলছে। অভাব নেই অনটন নেই, ঝামেলা নেই, টেনশন নেই, একে অন্যের প্রতি খেয়াল রাখা, ভাল থাকা চলছে অবিরাম। বন্ধুর মত আচরণ। কিন্তু আমি আমার খালাকে সম্মান দিতে ভুলিনা, খালাও আদরের ভাগিনা হিসাবেই দেখে শুধু কথাবার্তায় একটু পরিবর্তন যা বন্ধুর সংগে করে। হালকা পাতলা ড্রিনক্স করি। আশেপাশের অনেকেই আমাদের কাপল মনে করে। কারো কাছে তা প্রকাশ করিনা।
একদিন শনিবার বিকালে খালা বলে চল নাইটক্লাবে যাই। যেই কথা সেই কাজ।
খালা যে এত সুন্দর ডেন্স করতে পারে আগে জানতাম না। খালা ডেন্স করে আর আমি শুধু আশেপাশের ছোট ছোট কাপড় পরা মেয়েদের দেখছি।
খালা আমার কানে কানে এসে বলে কিরে তুই শুধু সব মেয়ের দিকে দেখছিস তো মানুষ কি বলবে। এইখানে সবাই মনে করছে আমি আর তুই বয়ফ্রেন্ড কিন্তু তোর আমার প্রতি এটেনশন নাই।
তোমাকেতো আমি তাদের মত দেখতে পারিনা?
ঠিক আছে এইখানে দেখ অসুবিধা নাই। বাহিরে ভুলে যাস। আয় ড্রেন্স করি। স্লো মিউজিক চলছে আর আমি আর খালা দুলছি যা পারি। আমার হাত খালার ঘাড়ে, নিজের অজান্তেই খালার বুকে আমার বুক লেগে যাচ্ছে। আশে পাশে সবাই তাদের প্রেমিকাদের নিয়ে ব্যস্ততায় চুমু খাচ্ছে। আমরা মনের সুখে বাংলায় কথা বলছি ফিস ফিস করে।
খালা আমার আরো কাছে এসে বলে রাজিব আমি একটু তোরে জড়িয়ে ধরি?
আমি সায় দেওয়ার পরে খালা আমার বুকে বুক রেখে জাপ্টে ধরে এবং বলে, রাজিব আমি খুব একা, তুই আমাকে ভুলে যাসনা বাবা।
কেন খালা? আমিতো তোমার পাশে থাকার জন্যেই তোমার কাছে চলে এসেছি। কোথায় যাব।
মিউজিক বন্ধ হয়ে গেল। সবাই বাহির হচ্ছে। আমরা হাত ধরা ধরি করে বাহির হচ্ছি। সবচেয়ে মজার ব্যাপার হল আমাদের কথা কেউ বুজেনা। যা ইচ্ছা তাই বলতে পারি।
খালার সামনে একটি কাল ছেলে। দেখতে খুব ভালনা কিন্তু মেয়েটি খুব সুন্দর। খালা বলে দেখ মেয়েটি কত আনন্দ নিয়ে চুমাচুমি করছে। মেয়েটির আমার মত গ্রিনা নেই। আসলে আমিই খুব খারাপ মানুষ। সুমনকে কোন দিন আমি ইচ্ছা করে একটা চুমা দেইনাই। আমার এই সুন্দর দেহটা ভোগ করেছে কিন্তু আমার ভালবাসা সে পায়নাই। কোন দিন ভালবাসার চেস্টা করে নাই। আসলে সে জানতোনা। কি করে মেয়েদের ভালবাসতে হয়।
বাদ দাও খালা তিনিতো আর নাই। ভুলে যাও পুরুনো ছবির কথা। বলেই আমি হাগ দেই।
দেখ আমার মন খারাপ হয়েছে তাই তুই হাগ দিলি, শান্তনা দেওয়ার চেস্টা করলি। ভালবাসা দেখালি। আদর দিলি। এই জিনিসটাই মেয়েরা চায়। এতে তাদের সুখ। দেখিস তো বউ খুব সুখি হবে।
তা দেখা যাবে যখন বউ হয়। এখন আমার খালা খুশি হলেই আমি সুখি। চল বাড়ি যাই।।
বাসায় সোফাতে বসে গল্প করছি। আমি কেমন মেয়ে চাই, আমার বিয়ে দিয়ে খালাও একটা বিয়ে করবে।
খালা আমি বিয়ের কথা ভাবছি না আগে তুমি বিয়ে কর। আমি একটা খুজে নিব। আমার অনেক কিছু শিক্ষার আছে।
তা আমি আজ দেখেছি ক্লাবে তুই সবাইকে দেখে দেখে শিখছিস।
খালা আমিও পুরুষ মানুষ। এত সুন্দর পোশাকের মেয়ে দেখলে সবারই শিক্ষা নিতে মন চায়।
কেনরে শিক্ষা বলছিস কেন? বল খাইতে মন চায়।
? লাল তরমুজ দেখলেই সবার মন চায় খালা। আমি কেন আজ তোমারও মন চেয়েছে শুধু মুখে বলনি।
তরমুজ এইটা আবার কি? তুইকি মেয়েদের বুকের এইগুলিকে বলে নিজেরটা দেখিয়ে তরমুজ বলিস।
তোর কি বড় বড় পছন্দ?
খালার দুধ দুইটা মাঝাড়ি আকার। ৩৬ সাইজ। শরিরের ফিটনেসের সংগে মানান সই। তাও রাগ করতে পারে ভয়ে বলি, না, এমনিতেই বলছি আরকি।
না তুই সত্যি বল। আমার মত যাদের সাইজ তাদের তুই কি বলিস। মেংগু, কমলা নাকি আমড়া?
খালা আমি কিছু মনে করে বলিনি। তবে শুনেছি, যাদের বড় বড় তাদেরটা তারাতারি ঝুলে যায়। আমার মাঝাড়ি সাইজেরই পছন্দ কারন যেন ঝুলে না যায়। তবে এক্সেপিরিয়েন্স নাই। হলে বলতে পারবো।
তুই কি এখনো কারোরটা ধরিস নি?
না।
বলিস কি? এত বয়স হল ধরিসনি? আমি একদিন তোর জন্য বাড়ায় একটা মেয়ে এনে দিব। শিখে নিস।
না খালা লাগবেনা। আমি ছবি দেখে শিখে গেছি কি করে কি করতে হয়।
কি শিখেছিস?
খালা তুমি আমাকে দিয়ে বলাতে চাও?
আমার ভাগিনা বিয়ে করলে যদি বউমাকে সুখ দিতে না পারে তাহলেতো আমার মত হবে।
না খালা , আমার কাছে যার বিয়ে হবে তাকে এমন সুখ দিব যে সে আর আমার পিছ ছাড়বে না।
শোন নারী হল মমবাতির মত। যদি আগুন জালাতে পারিস সে গলবে।যদি না গলে সে আগুনের জন্য পাগল হয়ে যাবে। এবং তোর বোজতে হবে সে গলছে কিনা। তোর খালু কোনদিন আমাকে গলাতে পারেনাই তাই আমি আজো আগুনের লেলিহান শিখা দেখলেই পাগল হয়ে যাই। কাউকে বুজতে দেইনা।
খালা তুমি কোনদিন গলতে পারনি?
তোর কাছে লুকাবো না। লন্ডনে একদিন গলেছি।
কার সাথে কালু?
না, আমি বলবো কিন্তু তুই খারাপ ভাবতে পারবেনা।
ঠিক আছে বল। যাই বল তুমি আমার প্রিয় খালা তাই থাকবে।
শোন, আমি একদিন গরম হয়ে গিয়েছিলাম। অই বলদ কুইক সেড়ে স্পেইন চলে গেল। আমার মাথায় আগুন জলছে। ইচ্ছা করছে যা পাই তাই দিয়েই শান্ত হই। নিজে নিজে চেস্টা করলাম যেন আরো বেড়ে গেল তাপ।ইন্টারনেট ডুকে কিছু দেখে চেস্টা করবো ঠিক সেই সময় নজড়ে আসলো লিখা Are you looking for man? Than call. কিছু না বোজেই কল করে দিলাম।একটি আধা ভাংগা ইংরেজির কন্ট ভেসে আসলো। আমার কথা বলতে লজ্জা লাগছিল। সেই বললো yes mam are you looking for sex. I will give you very good satisfication.
আমি শুধু বললাম yes.
আমি হিতরু এয়ারপোর্ট এর কাছে একটি হোটেল রোম ভাড়া করে চলে গেলাম।তিন ঘন্টার জন্য খরচ হল ১০০০ পাউন্ড। সে ছিল পলিশ। আমার শরিরে ম্যাসেজ দিয়ে আরম্ভ করে শেষ করলো ইতিহাস স্রিস্টি করে। তোর মত লম্বা চওড়া সিক্সপ্যাক মাছল বডি। জল তরংগের খেলায় আমি ভেসে ছিলাম এক অনাবিল সুখে। আমি আজো ভুলি নাই সেই সুর। সেই গগন বিধারী সুর।
খালা তুমি হয়তো ক্ষুধার্ত ছিলে এবং মনে প্রানে ছেয়েছিলে তাই আনন্দিত হয়েছ। এখন যদি তোমার মনে কাউকে ধরে সেই সুখ ফিরে পাবে। তোমাকে পাওয়ার জন্য যে কোন পুরুষ তোমার মরিয়া হবে। তোমার এই চিপচিপে মডেলিংয়ের বডি, মুক্তার হাসি, হরিনির চোখ, কার আছে। তোমার রক্তজবার মত লাল ঠুকঠুকে টুঠ যে কোন পুরুষের মনে আগুন দড়াবে। তুমি আবার চেস্টা কর।
তুই কি আমার সব লুকিয়ে লুকিয়ে বদ নজরে দেখিস নাকি?
বদ নজর হবে কেন? সুনজর বলতে পারনা? মানুষ সুন্দরের পুজারী। আমিও তাই। আমি দেখলে অসুবিধা কি?
না বাপু অসুবিধা নাই, তুমি শুধু দেখেই যাও। মন কলা খাও।
খালা আমি কলা খাইনা। দুধ কলা এক সাথে খেলে ভাল লাগে। বলেই খালার বুকের দিকে আড় চোখে চাইলাম।
তাই, দেশী কলার সাথে বিদেশী গাভীর দুধ হলে ভাল লাগবে, তাইনা?
দেশী গাছেও অনেক সময় বিদেশী সাইজের কলা ধরে খালা, দেশী গাভীর দুধ হলে ফ্লেভারময় হয়।
গাভীটা কি ঘরের হলে আরো ভাল হয় তাই না? বলেই খালা দাড়িয়ে গেল কিচেনে চলে গেলেন। সেখান থেকে ডাক দিয়ে বললেন রাজিব বিয়ার আছে খাবি?
হ্যা খালা নিয়ে আস।
খালা ৪টা করোনা বিয়ার সেন্টার টেবিলে রেখে বেড রোমে গিয়ে নাইট আউটিং ড্রেস পাল্টিয়ে পিংক কালারের ভেলবেট মস্রিন নাইট ড্রেস পরে আসলেন। দেখে মনে হল পিংক এই পরি এখনই আকাশে উড়ে যাবে। শরিরের ভাজ থেকে বোঝা যায় ব্রাটাও নাই। সোফায় আমার পাশেই বসে বলে নে তারাতারি শেষ কর, ঘুমাতে হবে ক্লান্ত লাগছে।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments