সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Drildeb বাংলা চটি কাহিনী (BCK) 01-07-2020

 

বেঙ্গলি সেক্স চটি – খালার খেলা – ৪
আমার একমাত্র আদরের মানুষ,শ্রদ্ধার মানুষ, খালা এমন এক শব্দ যা শুনলেই মাথা নত হয়ে যায়। মায়ের পরেই যার স্থান, এই সম্পর্কে ভালবাসা আছে কিন্তু আলিংগন নেই, এই সম্পর্কে মধু আছে কিন্তু সমাজে জিহবা দিয়ে চেকে দেখা নিষধ।
ঘরে ভিবিন্ন ফ্লেভারের জলন্ত মোম বাতির আলোয় ও জীবন্ত নিউইয়র্ক সিটির লাল নীল বাতির আলোর সংমিশ্রনে এক অপরুপ আলোর সজ্জায় আসমানের পরী ভেলবেটের মোলায়েম বিছানায় কামার্ত চাহনিতে লাল গোলাপের পাপড়ির টুঠের মধ্যভাগে আমার প্রিয় মুক্তার দাত কেলিয়ে আহবান করছে। আমার প্রিয় খালা শায়লা আগ্নেয়গিরির অগ্নুৎ্পাতের ফলে উত্তপ্ত দেহকে সফে দিচ্ছে। আমাদের মাঝে সম্পর্কের দেয়াল ভাংগার টুলস খালা নিজেই এনে আমার হাতেই প্যকেট খুলিয়ে আমার প্রিয় ঘ্রান স্ট্রভেরি ফ্লেভারের কনডম। আমি সেই ছোট বেলা থেজেই খালার সুন্দর দেহের নিষিদ্ধ প্রেমিক। কোন দিন আমার কোন মেয়েকে দেখে আমার আট্রাক্ট হয় নি। যখনি কোন নারিকে নিয়ে চিন্তা করেছি তখনই খালার অপরুপ সুন্দর মুখচ্ছবির উদয় হয়েছে। আজ সেই মহিয়সি নারি আমাকে হাতে কনডম ধরিয়ে অধীর আগ্রহে অপেক্ষা করছে যেন আয়েশ করে স্বাদমতো বরফ দিয়ে শীতল করি।
আমি খালাকে কনডম দেখিয়ে বলি, খালা এই মসৃন পদার্থের ব্যাবহারে তোমার আমার জীবনে বিশাল পরিবর্তন আসবে, যে পরিবর্তন থেকে আমরা আর ঘুরে দাড়াতে পারবোনা।
খালা মুচকি হেসে বলে, রাজীব আমার জীবনে বেশ কয়েকদিন যাবত পরিবর্তন হচ্ছে। ঘুমাতে পারিনা, রাতের আধারে তোকে দেখি, সমগ্র গা শীর শীর করে। শান্তি পাইনা। I want you my boy. I want to love you. I want you ride me like hors. I want fell you in me. Please rajib fuck me. Suck me, love me, take me, Distroy my love hole. বলেই দুই হাত সামনে বাড়িয়ে দেয়। কাছে যেতে আহবান করে।
আমি চেয়ে দেখে কাজলের মত আই স্যাডু মাখা চোখে পানি টলমল করছে। পৃথিবীর সবচেয়ে বড় মাদকের আসক্তি আমাকে ধীরে ধীরে খালার কাছে টানছে। খালার রসালো টুঠে স্পর্শ কতেছে আমার টুঠ।
লেকট্রনিক সকের মত খালা আহ বলে কেপে উঠে। আস্তে করে আমার জিহবা দিয়ে খালার রসের ভান্ডার লাল কোমল জিহবা খোজতেই খালা ফুস করে আমার ভেতর তার জিহবা ডুকিয়ে দেয়। আমরা পালা করে একে অপরের জিহবা চুসে চুসে যেন মধু পান করছি। বিছানায় ইয়গা পজিশনে বসে আমার দুই হাত খালার পিঠে বুলাতে বুলাতে পাছার কাছে যেতে বুঝতে পারি খালার পেন্টিও নাই। আমি খালার মুখ থেকে মুখ সড়িয়ে বলি, কি খালা সব দরজা খোলা রেখেই অপেক্ষা করছো দেখছি।
খালা মুচকি হেসে বলে, আমার সবচেয়ে প্রিয় মানুষটা দাওয়াত করেছি তাই সব দরজা খোলা রেখে দিয়েছি যেন আমার বাবার কোন অসুবিধা না হয়। কিন্তু আমি সারাজীবন যে জিনিস দেখার জন্য হাজার বার চেস্টা করেছি সেই জিনিসে দরজা লাগানো কেন? বলেই আমার সর্টে হাত দেয় এবং নিচে নামানোর চেস্টা করতে করত্র বলে I want to see your dick. সর্ট একটু নিচে নামাতেই কোবরা সাপের ন্যায় লাফ মেরে বাহির হয়ে যায় আমার সুখদন্ড। খালা শিহরিত হয়ে অয়াও বলেই দুই হাত দিয়ে চেপে ধরে নিজের গাল দিয়ে ঘসতে ঘসতে বলে।
যেমন বডি তেমন সোনা। আমি আগেই জানতাম তোর ওটা মোটাতাজা গাদনবাজ হবে।
কি করে জানতে খালা? বডির সাথে সোনার কোন সংযোগ নাই।
তুই দেখতে তোর বাবার মত, আমি তোর বাবার সোনা দেখেছি বহুবার। তোর বাবার সোনা মোটাতাজা সাইজ নিয়ে কল্পনা করে একা একা রাতে আংগুল দিয়ে গুতু দিতাম আর তখন তুই চলে আসতি আমার কল্পনায়। কত শতবার আমাকে চুদেছিস আমার কল্পনায় তার ঠিক নাই। যেদিন কাজ হতনা সেদিন তোর রোমে গিয়ে পড়ার টেবিলে পাশে বসে চল-চাতুরী করে তোর গায়ে হাত দিয়ে এবং তোর দিকে চেয়ে চেয়ে অন্য হাত দিয়ে আমার খসিয়েছি। তুই বুঝিসনাই।
খালা আব্বা কি তোমাকে চুদেছে নাকি? আর আমার পাশে বসে রস খসালে কিন্তু রসের সুঘ্রান আমাকে দিলে না। একটু যদি সিগনাল দিতে তাহলে এতদিন কস্ট করতে হতনা, আমার সোনা তোমার ভোদাকে চুদে চুদে ফালা ফালা করে দিত। তুমি জান আমি তোমাকে এত ভালবাসি, একটু ইশারা দিলে কত আগেই আমি এই রস খাওয়ার ভাগ্য হত।।
আমি কি মাগি যে তোর বাপ বুইড়াকে দিয়ে চুদাব। এই কথা পরে বলবো। আর কে বলছে তুই আমার রস খাসনাই। তোর মনে আছে? যেদিন তোর মেট্রিক পরিক্ষা শেষ হল আমরা সিনেমা দেখতে গেলাম আর আমি তুলে তুলে তোকে ছিপস খাওলাম। তুই ইচ্ছা করে আমার ডান দুধে তোর কুনুই টেকইয়ে রাখলি আর তোকে চিপস খাওয়ানোর নামে কনুইতে চাপ দিয়ে মুখে তুলে দিচ্ছিলাম। তুই বললি খালা তোমার আংগুলে পানি কেন।
তখন আমি আংগুল মুখে ডুকিয়ে বল্লাম শুকিয়ে দেয়। সেই ভেজা পানিই ছিল আমার ভোদার রস। তোর কুনুইয়ের গোতায় আর নায়িকার চোদার দৃশ্যে গরম হয়ে গেলে আংগুল দেওয়ার সাথে সাথে তোর গাড়ে মাথা রেখে তোকে টাইট করে ধরে চুমু দিয়েছিলাম আর সেই সুযোগে তুই কুনুইর চাপ বাড়িয়ে দিলে আর সাথে সাথেই ঝাকুনি দিয়ে আমার মাল খাল্লাস। সেই সাথে তুইওতো প্যান্টের ভিতর হাত ডুকিয়ে ঘসামাঝা শুরু করে দিলে। ভদ্র ছেলের মত মুখ মুছার ভান করে আমার কাছ থেকে টিসসু নিলে এবং আস্তে করে প্যান্টের ভিতর ডুকিয়ে দিলে, তারপর হাতের নড়াচড়া ব্রড়ে গেল সংগে কনুইয়ের চাপ, আমিও এক হাত তোর গাড়ে মাথায় বুলিয়ে সহযোগিতা করে অন্য হাত আমার ভোদায় চালান করে দুইজন একসাথে আউট করিলাম। তোর ময়লা টিস্যু ফেরত চাইলে তুই আমাকে দেস নাই কিন্তু আমি অন্য টিস্যু দিয়ে আমার মাল মুছে সেই টিস্যু দিয়ে তোর মুখ মুছার নাম করে ঠিকই আমার রস তোর টুঠে লাগিয়ে দিলাম। আর কি সিগনাল দিব।
রিক্সায় ‘বসে কস্টের কথা বললাম, জ্বালার কথা বললাম, হাতে চাপ দিলি, আমিও দিলাম রাজী কিন্তু তুই বাসায় এসে চুপ মেরে থাকলি। আমার বিচানায় দুইজন শুয়ে শুয়ে গড়াগড়ি করলাম, তোর কালুকে আমার ভাল লাগেনা, ধোন ছোট সব বললাম, তোকে ইয়ার্কির নামে টেবে টেনে আমর উপড়ে তুলে ঘসাঘসি করে ভোদা ফাক করে, দুধ বাহির করে ইশারা করলাম, তুই একবার ভুলে হাত দিলেই আমি বাকি কাজ করতাম, সেইদিন আমাদের চোদা শুরু হত। আমি পাগল ছিলাম, রাত দুইটায় আমি নিচে গিয়ে কাজের লোক মাসুক ভাইয়ের কাছে গিয়েছি, ওকে দিয়ে চোদাব বলে কিন্তু সে নাকি বিকালে গ্রামে ভলে গিয়েছিল।
তাঈ বলবি আগে দেইনাই। তাই আজ নিজে কন্ডম এনে হাতে ধরিয়ে দিয়ে চোদার আহবান জানাচ্ছি। আশা করি কি করে কন্ডম লাগিয়ে চুদতে হয় সেটা তুই জানিস, তবে না জানলেও অসুবিধা নাই, পরে থাক আমি সব করে নিব বলেই মুখ তুলে আমার টুঠ, জিহবা চুসতে লাগলো পাগলের মত।
আমি বুঝিনাই তখন খালা, তবে তোমার কাছে থাকলে ভাল লাগতো যা এখনো লাগে। খালা I love you. আমি তোমাকে আদর করতে চাই, ভালবাসতে চাই, রতি সুখের বন্যায় তোমাকে ভাসিয়ে দিতে চাই, বলেই গাউনটা খুলে খালাকে শুয়ে দিয়ে দিলাম, মোমবাতির মিট মিট আলোতে, গোলাপি মকমলের বিছানায় যেন আকাশের একটি তারা খসে পড়েছে। শুকনা দেহ যেন লেপ্টে আছে বিছানায়। খালার তুলনায় আমার দেহ অনেক বড়, খালার উপড়ে উঠে মুখ থেকে চুমু শুরু করে ধীরে ধীরে মেয়েদের সবচেয়ে আকর্শনীয় পার্ট রসে ভরা কমলার মত দুধে মুখ রাখিতেই খালা জাম্প দিয়ে উঠে এবং রাজিব বলে গোংগানী দেয়। আমি খালার লাল চেড়ির মত বুটা মুখে নিয়ে চুসে চুসে পাগল করে দিচ্ছি। খালা মাগো,ওয়াও, হা হা,হি বলে চিৎকার করছে।
আমি মুখ তুলে খালাকে বলি, খালা আমি কিন্তু এক্সপার্ট না। ভুল হলে বা ভাল না লাগলে বলিও আমি থামবো।ধোর মাগীর পুলা, কত শত মাগীর ভোদা তুই ফাটাইছস বল নয়তো এত মজা আমাকে কি করে দিচ্ছিস?
ধোর মাগী, আমিতো তরই পুলা, তুই মাগী বাড়া করে পলিশ বেটারে দিয়ে চোদাস। বলেই আমি খালার লাভ হোলে চলে যাই। সেখানে মুখ দিয়ে পুসি লিপ, ক্লিট চুসে চুসে খাচ্ছি আর খালা হাত দিয়ে বার বার আমার ধন খোজে বেড়াচ্ছে, কিন্তু আমি চান্স দিচ্ছিনা দেখে খালা ঝাপটা মেরে উঠে বলে, ধোর মাদার ফাকার আমার ধোন আমারে দে বলে, দুই হাত দিয়ে ধরে মুখে নিয়ে চুসতে থাকে, আমরা 69 পজিশনে ব্যাটিং শুরু করি, চলছে চুসার প্রতিযোগিতা। আরাম আয়েশ ও সংগমের চরম সুখের অনুভুতিই হল চুসা। নিজের পার্টনার নিজের মুখ জিহবা দিয়ে আদর করেই ভালবাসা প্রকাশ করতে হয়। যদি পার্টনার কোন দিন আলাদাও হয়ে যায় তবুও ভাল ব্লুজব, পু সি সাকিং কে ভুলতে পারেনা। এই সুখের মহুর্তটি ব্রেইনে সারাজীবনর জন্য সেইভ হয়ে যায়, ডিলেট হয়না।।।
খালা আমার ধোন থেকে মুখ তুলে দুই হাত দিয়ে ধরে রেখে বলে, রাজীব বাবা প্লিজ আর পারছিনা আমি, এইধন একবার ডুকা বাবা, বহু অপেক্ষা করেছি জীবনে। প্লিজ প্লিজ, রাজীব আমার ভিতরে পানি নাই সব শেষ, এইবার থাম বলেই আমার ধনে দাক্ষা দিয়ে বলে এই হাতুরি দিয়ে পিটা বাবা।
আমি মুখ তুলে দেখি আমার ধনও খালাচুসে চুসে লালা করে দিয়েছে, লো্হার মত শক্ত হয়ে আছে, সংগমের সবচেয়ে জনপ্রিয় পজিশন, রিলেক্স পজিশন, প্রথম চোদার পজিশন হল মিশনারি পজিশন।
খালাকে বিছায় চিত করে শুয়ে আমি দুই পায়ের ফাকে বসে আমার ধন খালার ভোদায় ঘষাচ্ছি আর খালা তখন আমার দিকে করুন ভাবে চেয়ে বলে, রাজীব বাবা তোর ওটা অনেক বড় আমার মুখেই ডুকেনা তাই ধীরে ধীরে করিস, জুড়ে দাক্ষা মেরে ডুকে আবার ফাটিয়ে ফেলিস না, তবে ভাল এক ডাক্তারের লেখায় পড়েছি, যত বড় সোনাই হউক সব মেয়ের ভোদা নিতে সক্ষম তবে স্লো স্লো ফিট করে নিতে হবে। ড্রেইনে অনেক দিনের আগাছা তাই পরিস্কার করে নে, যে কয়দিন চাস এই ড্রেইন এখন তোর, তোর সাইজ মত ড্রেইন করে নে, যখন চাইবে, যেখানে সেখানে এমন কি অ সুস্ত হলেও এই ভোদা তোর, ওয়াদা করছি কোন দিন আমি না করিবোনা। যদি তুই বিয়েও করিস তবুও শুধু ইশারা করবি আমি কুত্তির মত ভোদা ফাক করে শুয়ে পরবো। শুধু আজকে আমার ভয় ভাংগিয়ে দে, আজ আমার ভয় করছে। বলেই খালা লুব্রিকেটের বোতল থেকে লুব নিয়ে খালার গিরিপথে মাখিয়ে আমার ধনে মাখানো শুরু করে।
আমি খালার মুখ আর দুধে আগে থেকেই ব্যাস্ত। খালা আমার ধনে এমন ভাবে আদর করে লুব মালিশ করছে যেন, সেটা খালার সন্তান, আর সে যুদ্ধে যাচ্ছে।।
আমি সোজা হয়ে বসে আস্তে করে ভোদা হাত পরখ করে দেখলাম জমি রেডি কিনা। না, এখনো আমার চুসার ফলে উর্বরতা এবং আদ্রতার তৈরি হয়েছিল সব ঠিক আছে।
ধনের মাথাটা পুস করে আস্তে আস্তে চেস্টা করছি আর খালার ফেইসে লক্ষ্য রাখছি কি ইশারা করে। খুব টাইট, মনে হচ্ছে আজ আর ড্রেইন পরিস্কার করা সম্ভব না। চার ভাগের এক ভাগ ডুকিয়ে রিদম করে বাহির করছি আর ডুকাচ্ছি।
লক্ষ্য করছি খালা একটু একটু করে পাছা উপরে উঠাচ্ছে আর আমি রিদমের সাথে একটু পুস ইন করছি।
আমি ঝুকে গিয়ে খালার মুখে জিভ ডুকিয়ে চুসে চুসে আর এক হাত দিয়ে দুধে আলতো ভাবে হাত বুলিয়ে রিদমের সাথে চলছে আমার প্রিয় খালা চোদন, দুনিয়ার সবচেয়ে সুখ,আরাম, আয়েশ। এই সুখ সবচেয়ে আপন মানুষের সাথে শেয়ার করা যায়না। আইন কানুন নিষেধ আছে। আমরা আজ সব কিছু ভেংগে চুরমার করে দিয়েছি। চরম সুখে খালার মুখে হাসি ফুটে উঠেছে।
আর কতটুকু বাকি আছে রাজীব?
আমি চেয়ে দেখি সবটুকু এখন ভিতরে অথচ আমরা কেওই জানিনা।।
খালা আমিতো তোমার ভিতরে সাতার কাটছি।
বলিস কি? তাইতো এখন ভাল লাগছে।। সাতার কাটার দরকার, টাপ দে খুব ভাল লাগছে। তোর যে সোনা বাপ, আমি ভাবছিলাম তস্র চেয়ে ঘোড়াদিয়ে চোদানো ভস্ল।রাজিব খুব৷ ভাল লাগছে, ওয়স, হা ্হা, যেন গরম লোহা পুড়ে পুড়ে ডুকছে, ওয়াও রাজীব, আমারে দর, ভুমিকম্প আসছে বাবা বাবা বলে আমাকে ঝাপটিয়ে ধরে নিস্তেজ হয়ে যায়, আমার সাড়া শরির কামড়িয়ে লাল করে দেয়। আমিও খালাকে চুমায় চুমায় ভরিয়ে দিয়ে চিরম সুখের অনুভুতি দিচ্ছি। আমি তোমাকে ভালবাসি খালা।
খালাও আমাকে চুমু দিয়ে বলে, আই লাভ ইউ টু মাই সান, মাই লাভার। লেটস মি ড্রাইভিং নাও। শুয়ে পর, এইবার আমি ঘোটাকে চুদবো। enjoy my son, lets me fuck you.
বলেই খালা আমার সোনা মুখে নিয়ে চুসতে থাকে, একটু পরেই আমার উপড় বসে আর একটু লুব লাগিয়ে আমার সোনার উপড় বসে যায় এবং ফর ফর করে হারিয়ে যায় গহিনে। খালা উপড়ে উঠায় নতুন এক সাউন্ড-এর ফচ ফচ শব্দে দোলা দুলছে। খালা উপড় থেকে কেমন করে যন আমার সোনাকে ভেতর থেকে কামড়ে ধরছে। এত সুখ জানলে বহু আগেই খালাকে চুদে দিতাম। এক্সপার্ট খালা আমাকে ভিতরে রেখেই ঘুরে গেল। এখন খালার পাছা আমার সামনে। খালার দেখার মত পাছা নাই, আমি হাতে একটু লুব নিয়ে এক আংগুলে লাগিয়ে খালার পাছার ছিদ্রের কাছে রাখি।একটু করে মাঝের আংগুল অর্ধেক ডুকে যায় পাছায়।
খালা, ওয়াও রাজিব কি দিলি আমার পাছায় খুব ভাল লাগছে যেন ককটেল। খালাও কিছুটা লুব নিয়ে আমার বলে এবং পাছায় ঘষাঘষি ও একটা আংগুল ডুকাতে চায়। আমার শরীরে কারেন্ট লেগে যায়।খালা আবার ঘুরে গিয়ে আমার চোখে চোখ রেখে টাপ দিতে থাকে। ফচাৎ ফচাৎ শব্দে ঘর বিছানা কেপে উঠে।
খালা, রাজীব আমার আবার হচ্ছে, বলে ঝাপিয়ে ঝাপিয়ে টাপ দেয়।
আমারও হবে খালা, খালা, থামিবেনা, চোদ খালা, জন্মের চোদা চোদ, বলেই আমি নিচ থেকে উপড় টাপ দিয়ে খালা বলে চিৎকার করেই দেখি খালাও চোখ মুখ লাল করে ওয়াও ওয়াও বলে মুখে গাড়ে কামড়াতে থাকে,
খালা ও আমি কয়েক মিনিট চুপ করে থেকে চরম সুখের অনুভুতি নিচ্ছি।
খালা মুখ তুলে বলে, আই লাভ ইউ রাজীব, এত সুখ চোদায় আগে জানতাম না, Thank you Rajib you give me a chance to fuck you.
আমি খালাকে আদর করে বলি খালা আমিও জানতাম না চোদায় এত সুখ, জানলে তোমাকে প্রতিদিন আমি র‍্যাপ করতাম। আই লাভ ইউ খালা, আমি এখন থেকে তোমার বলে জড়িয়ে ধরে চুমু দিতে থাকি।
তোর সোনা দেখে আমি ভয় পেয়েছিলাম যে প্রথম দিন দিন যদি ব্যার্থ হই তাহলে তুই কি মনে করিস। তুই আমাকে ভালবাসিস বলেই হয়েছে। আদর করে করে আমার ভয় দুর করে দিলি। তোর সোনা দেখার জন্য কত চেস্টা করেছি কিন্তু পারিনাই। নাইটব ক্লাবে আইডিয়া কতেছিলাম তুই তর বাবার মতই বড় সড় সোনার অধিকারী।
দুই জনই টয়লেটে গিয়ে পরিস্কার করে পিজার অর্ডার করে সোফায় বসে গল্প করে সময় পার করছি।
খালা তুমি আমার বাবার সোনা দেখলে কি করে তাতো বললে না।
কেন তোর কি মনে দুলা ভাই আমাকে চুদেছে। না চুদে নাই, আপা দুলা ভাই যখন করতো তখন আমি সব সময় দেখতাম। আমি ফলো করতাম। যেদিন দেখতাম আপা বিস্কুট নিয়ে ঘড়ে গেছে সেইদিন কনফার্ম তারা করতো। আমি আমার রোম থেকে বারান্দায় গেলে জনালা দিয়ে সব দেখা যেত। তাদের কাছ থেকেই আমার চোদা শিখা। আর তাদের সন্তানের কাছেই আমার চোদা খাওয়া, চরম সুখের চোদা। তোর আব্বা খুব ভাল চোদনবাজ ছিল। তুই আবার তোর বাবার মত যেন না হস। তোর মার পাছা ভোদা মুখ কিছুই বাদ রাখেনাই সব শেষ করে দিছিল।
না খালা তোমার পাছা আমি মারবো না, তবে যা বুঝলাম তুমিই আমাকে অনুরুধ করবে পাছা মারতে।
কি করে বুঝলি?
সামান্য আংগুল ডুকাতেই তুমি যে ভাবে উত্তেজিত হয়ে গেছ এতে মনে হয় তোমার পাছা সেক্সের ভান্ডার।
সুমন খুব অনুরোধ করে আমাকে রাজী করেছিল কিন্তু বেচারা তিন দিন ট্রাই করেছিল। একটু ডুকালেই মাল আর ধরে রাখতে পারেনা। তাই আর কোনদিন বলে নাই লজ্জায়।
রাজীব সত্যি করে বলবি, তোর কেমন লাগছে আজ, মাগী হিসাবে আমি কেমন? ভাল লেগেছে কিনা?
খালা তুমি হলে দেবী, তোমার টুঠ আর হাসির সাথে দাত দেখে আমি কত মাল বাথরুমে ফালাইছি ঠীক নাই।
কোন দিনতো ইশারা করিস নাই। করছি খালা কিন্তু বোঝাতে পারিনাই যদি রাগ কর। তুমিইত আমার আপন তাই রিস্ক নেই নাই।
আমি কিন্তু দেশে থাকতেই তোকে পরিস্কার করে বলেছি। তুই গাধা তাই চোদতে পারস্নাই এত দিন।
পিজা চলে আসায় কথা বন্ধ করে টেবিলে বসে খাওয়া দাওয়া করে প্রায় রাত ১২ টা বেজে গেল।
সোফায় বসে বসে ভিবিন প্রসংগে কথা বলে হঠাৎ খালা বলে চল সামনের সপ্তাহে বন্ধে মায়ামী যাই। নতুন প্রেম একটু সেলিভ্রেট করি। বিচের ফিলিংস কখনো পাই নাই। অয়াইল্ড ফাক যারে বলে করা যাবে।।
চল যাই, তুমি যেখানে বলবে সেখানেই আমি রাজী। আই অয়ান্ট টু বি এ গুড লাভার হানী।
ওহ ধন্যবাদ আমার হিরু বলেই শরীর দেখিয়ে বলে আমার এই দেহ তোমাকে দান করে দিলাম মহারাজ। আমি তোমার সোনার পুজারী এখন।
সো সুইট মহারানী, আমি আপনার রুপবতি দেহের নিষিদ্ধ প্রেমিক।
কেন? নিশিদ্ধ প্রেমিক কেন? এমন কথা বললে আর সম্পর্ক নয় চোদার দরকার নাই। যেখানে সুখ আছে সেখানে আইন চলে না।
তাহলে কি আবার হবে ম্যাডাম। আমার সাহেব নাড়াচাড়া করছে।
এক্সকিউজ মি, সেটা আমার সাহেব। হাত দেয় নাড়তে শুরু করে বলে বাবা সোনা তুমি যখনই আমার ভোদার দরকার মনে কর শুধু ইশারা করবে।
তোমার জন্য এই বান্ধির ভোদা সব সময় রেডি। আমার লক্ষি বাবা, সোনা বাবা আবার লাগবে? রাগ করুনা, তোমার খালাকে চুদতে খুব ভাল লাগে বাবা? আমি বহুদিন চোদা খাই নাই বাবা, তুমি একটু বেশি বেশি চোদে ফুসিয়ে দিবে বাবা। ওঠ বাবা, আমাকে গুতিয়ে গুতিয়ে ফাটিয়ে দাও, আমি যেন কয়েক দিন হাঠতে না পারি। ফালা ফালা করে দিও।।এখন আমাকে কত্তা চুদা দিতে হবে বাবু। তোমার মালিককে বল, আমাকে কুলে তুলে ঘরে ঘুরিয়ে ঘুরিয়ে চুদতে।
আমি খালার টুঠে চুমউ দিয়ে বলি। মাঠে ঘাটে বনে জংগলে যেখানে সেখানে এই বান্ধা হাজির থাকবে।
পাজা কুলা করে ডাইনিং টেবিলে, আমার রোমে, কিচেনে ঘুরিয়ে ঘুরিয়ে শুরু হল খালার চোদন জীবন।
জোর চুদা চুদে ঘুমিয়ে গেলাম।
যদি ভাল লেগে থাকে জানাবেন।করোনায় ঘর বন্ধি। মায়ামীর গঠনা লিখব।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments