সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Drildeb বাংলা চটি কাহিনী (BCK) 03-07-2020

 

This story is part of the বেঙ্গলি সেক্স চটি – খালার জ্বালা series

ইচ্ছা কিছু আছে তাহলে। শুন যদি করতে চাস করিস আমাকে বলতে হবেনা তবে মুক্তা নিজেই বলবে।
শুন, মুক্তার চোখে যদি কেও চোখ রেখে কামুক ভাবে চেয়ে থাকে তাহলে মুক্তার নিচে পানি আসে, মুক্তার হাত ধরে যদি কেও কথা বলে মুক্তা পাগল হয়ে যায়, দুধে পাছায় হাত বা ঘষা লাগলে মুক্তা সেখানেই চুদা দিতে প্রস্তুত থাকে। আমাদের মেয়েদের কিছু সেনসেটিভ জায়গা থাকে। যেমন আমি সেক্সি ভিডিও দেখলে থাকতে পারিনা,
মুক্তা খালা কি কাওকে দিয়ে কিছু করে নাকি,
না, করেনা, ভিতরে ভিতরে জ্বলে। ইচ্ছা আছে কিন্তু লজ্জার ভয়ে পারেনা। তুই যদি করতে চাস তাহলে আমি ঠিক করে দিব। তোর চোদার কথা, পাওয়াের কথা বলে বলে একদিন না একদিন রাজী করে ফেলবো।
মাফ চাই খালা, মুক্তা খালা আমার মায়ের মত। তোমার পুটকির জন্য আমার সোনা লাফাচ্ছে। দেখি তোমার পুটকিটা একটু দেখাও দেখি।
দেখাব কিন্তু তোর সোনাটা একটু বড়। আস্তে আস্তে করতে হবে। আবার জোসের টেলায় পাটিয়ে দিস না। তোর খালু আগামীকাল আসবে। বার বার বলে রেখেছে সে আমার পুটকির জন্য পাগল হয়ে আছে।
ঠিক আছে তাহলে আমি যাই, তুমি তোমার স্বামীর জন্য পুটকি বাচিয়ে রাখ।
ওল্লে বাবা, এত রাগ করেনা বাবা সোনা, তোর খালুকে এক বছর না দিলেও কিচ্ছু হবেনা কিন্তু এই সোনা আজ আমার পুটকি ভোদায় আবার চাই। বলেই আমার সোনা মুখে নিয়ে চুসতে থাকে। প্রফেশনাল চুসা খেয়ে আমার সোনা মহা শক্ত হয়ে যায়।আমি খালাকে বলি খালা একই সাথে দুইজন চুসি।৬৯ পজিশনে মুভ করি।
আমি খালার মস্রিন সপ্ট ভোদায় মুখ দিয়ে চুসে চুসে রস পান করছি। আমার মাথায় যেহেতু পুটকি আর খালা আমার উপরে তাই সহজেই পাছার ছিদ্রে জিব চলে যায়। আমার জিভের গুতায় পাছার ছেড়ি ফুলটি অনেক্টা নরম হয়ে যায় তাই একটা আংগুল ঢুকিয়ে দিয়ে তৈরি করতে চেস্টা করি। খালা যখন আমার সোনা এবং অন্ডকোষ নিয়ে ব্যাস্ত আর তখন খালার ভোদা অনবরত বুলেট–বৃষ্টি ঝরিয়ে দিচ্ছে এবং আমার মুখ ভিজিয়ে দিচ্ছে।
খালা মুখ তুলে বলে, তমাল আর পারছিনা বাবা। আমার কুকুর চোদা দে, তোর কাছে ডগি স্টাইলে মাইর খাইতে চাই। আমাই সোফার পেছনে ওফত হয়ে পড়ি আর তুই পিছন থেকে ড্রিল কর আমার ভোদায় আর পাছায়। একটু দাড়া আমি কিচেন থেকে ঢুরেক্স জেল নিয়ে আসি সেটা পাছায় ঢুকাতে লাগবে।
খালা জেল এনেই পাছা উপড়ে তুলে প্রস্তুত এবং বলে নে আগে ভোদায় ঢুকা আমার একবার হলে তারপর পাছায় শেষ করবি চোদা।
পিছন থেকে কাছে নিতেই খালা হাত দিয়ে আমার ধনকে নিয়ে ভোদায় সেট করে বলে There you go. Lets start.
আমি ভোদায় ঢুকিয়ে দিতে খালা লাফিয়ে উঠে আর বলে আস্তে মার
কিন্তু কিছুক্ষন পরেই আবার জোরে জোরে বলে চিৎকার করা শুরু করে।অল্পক্ষনেই খালা প্রথম ডিসচার্জ করে দেয়। আমি একটু জেল হাতে নিয়ে খালার পাছায় দিয়ে আংগুল ঢুকিয়ে গুতাগুতি করে দেই আর খালা গুরে আবার চুসে দেয় কিছুক্ষন তারপর নিজেই জেল দিয়ে চপচপ করে বকে ট্রাই কর কিন্তু আস্তে আস্তে।
নতুন স্কিল দরকার। প্রথম পাছা মারা জীননে। আস্তে আস্তে ঢুকিয়ে ঢুকিয়ে মন্তন করতে গিয়ে খালা খালা আমার সোনাকে খেয়ে ফেলে। আমার গতি বেড়ে যায়, খালার পাছার কামড় দিয়ে আমার সোনাকে গরম করে দিচ্ছে। পাছায় এত টাইট ও আরাম ভাবতেই অবাক।
খালা মুখু গুড়িয়ে বলে তমাল আমার ভোদায় একটা আংগুল ঢুকিয়ে দিয়ে দে আর পাওয়ার বাড়িয়ে টাপাটাপা। আমার পাছার কামড় বাড়িয়ে দিব কিন্তু, আমি রেডি কাম আর তুইও কিন্তু আর রাখতে পারবিনা। বিলেই দুইজনের শুরু হল মিশন পাছা। সত্যিই আমি আর পাছার কামড় নিতে পারছিনা। খালা বন্যায় ভাসিয়ে দিচ্ছে। আমারো ঝড়ের গতিতে ঝিলিক মেরে মাল আউট হয়ে যাচ্ছে।খালার দুই দুধে হাত দিয়ে পিঠে মাথা রেখে খালা খালা বলে আহ আহ করে গোংরানি শুরু করি। খালা মুখ গুরিয়ে আমার মুখু মুখে নিয়ে চুসে চুসে শান্তির পরশে জুড়িয়ে দিচ্ছি একে অন্যকে। অনেক্ষন এভাবেই পরে থেকে আলাদা হই।
উপড়ে গিয়ে ভাল করে ধুয়ে কাপড় আমি নিচে নামি। খালাও গাউন পরে এসে বকে কিরে চলে যাবে নাকি। মাত্র দুইবার দিলি।
খালা এই দুইবারেই আমার এক মাসের রস তুমি বাহির করে দিয়েছ। তুমি যে মাগি তোমাকে চোদতে হলে এক মাস অপেক্ষা করে রিজার্ভ নিয়ে আসতে হবে।
ঠিক আছে বস কপি নিয়ে আসি।
খালা গাউন পাল্টিয়ে কপি হাতে নিয়ে বসে বলে কপি শেষ করে আমি নামিয়ে দিয়ে আসব।
আমি চলে যেতে পারবো।
না, আমি দিয়ে আসবো। তবে আবার কবে হবে বল। ঠিক করে যা।
হবে কিন্তু মুক্তা খালার কাছে কোনক্রমেই বলতে পারবেনা।
তুই পাগল নাকি? মুক্তা শুনলে আমার খবর আছে। কপি শেষ করেই আমাকে বাসার সামনে নামিয়ে আসে।
সিক্তা খালার ফোন পেয়ে আমার ঘুম ভাংগে ১২টায়। কিরে এত বেলা পর্যন্ত ঘুমাচ্ছিস কেন? ক্লাসে যাস নাই কেন?
সরি খালা ঘুম থেকে ঊঠতে পারিনাই।
বিকালে বাসায় আসিস, কথা আছে।
ঠিক আছে খালা। বলে ফোন রেখে দেই।
গোছল করে বাহির হতে হতে প্রায় ১টা বেজে যায়। প্যান্ট পরতে যাব আর ঠিক তখনই মুক্তা খালার ফোন।
কিরে তুই ক্লাসে যাস নাই কেন?
সরি খালা, অভার স্লিপ।
সিক্তা কি করে জেসমিনের ব্যাপারে জানে। আমাকে ফোন করে সব বলেছে।ভিডিওর ব্যাপারে জানেনা। তুই এখন কোথায়?
শুধু গোছল করে কাপড় পরছি
কিছু খাস নাই।
না।
বাসায় চলে আয় লাঞ্চ করবো এক সাথে।
যেই কথা সেই কাজ, না শুনলে খবর আছে। ওদের ভালবাসার মুল্য দিতে গিয়ে আমার অনেক কিছু বাদ দিতে হয়। সবার ভালবাসার মানুষ আমি একা। বাসায় চলে যাই।
দরজা খুলে দিতেই খালাকে সবসময়ের মত হাল্কা চুমু দেই খালার চিকে। ইচ্ছা করে আজ খালার দুধে হাল্কা টাচ করে দেই আর বলি খালা আমি ক্ষুধার্ত।
খালা বদমাইশ বলে বলে আয় আয় আমিও ক্ষুধার্ত।
কেন খালা তুমি ক্ষুধার্ত কেন? খালু খাবার দেয়নাই।
এই বদমাইশ তোর খালু কি এই সময় বাসায় থাকে আমাকে বাচ্ছার মত খাওয়াবে।
চল খালা আজ আমি তোমাকে খাইয়ে দেই,
কিরে আজ খালার প্রতি এত দরদ কেন?
আমি খালার দুই হাত ধরে চোখে চোখ রেখে মায়াবী চেহারায় বলি খালা তুমি আমার ভালবাসার প্রিয় মানুষ। তুমি আমাকে অনেক ভালবাস, আমিও তোমাকে ভালবাসি। তোমার প্রতি আমার দরদ সব সময় ছিল এবং আছে ও থাকবে।
বলে আমি খালার হাত ঘষাঘষি করি।
খালা আবেগসবারী হয়ে যায়। আমাকে আবার হাল্কা ভাবে হাগ দেয়। আমি খালার পিটে হাত দিয়ে আমার দিকে চাপ দিয়ে কানের কাছে মাথা নিয়ে বলি আই লাভ ইউ খাল।
খালাও আই লাভ ইউ টু বলে চেড়ে দিয়ে বলে চল খাই।
খাওয়া দাওয়া সেড়ে সোফায় বসে গল্প করি।
খালা আমাকে প্রস্ন করে, কিরে গতকাল রাগারাগি করে সিফার বাসায় নেওয়াতে কি তুই রাগ করেছিস।
কেন খালা এমন মনে হল কেন?
তুই সব সময় সকালে ঘুম থেকে উটিস কিন্তু আজ ঘুম ভাংলো না।এখানে আসার পর নর্মাল থেকে একটু এক্সট্রা মায়া দিলি।
খালা তুমি আমাকে বাচিয়েছ। রাগ করবো কেন?
না হয়তো মনে করতে পারিস আমি তোর ইঞ্জয় বন্ধ করে দিয়েছি।
খালা তুমি তো বলেছ যদি আমি মেয়ে নিয়ে আড্ডা দিতে চাই তাহলে তুমি তোমার ঘর চেড়ে দিবে। তবু কেন রাগ করবো। মানুষের জন্য এগুলি নর্মাল, ন্যাচারাল, জৈবিক চাহিদা। তোমাদেরকেও বুঝতে হবে। আমি কাউকে বিয়ে করার আগে জানতে চাই, সে কি পছন্দ করে, আমি কি পছন্দ করি।
বিয়ের পর সব ঠিক হয়ে যায়।
খালা হয়না, ভাত কাপড় ছাড়া পর্দার আড়ালে অনেক ইস্যু থাকে অপছন্দ।
বদমাইশ।
কেন?
তুই পর্দার আড়াল নিয়ে ভাবতে শুরু করেছিস। পর্দার আড়াল বলতে কি বোঝাচ্ছিস।
খালা তুমি শিক্ষিত মেয়ে, তা বোঝ না। স্বামী স্ত্রীর পর্দার আড়াল বেড রোম। তবে তোমাদের পর্দার আড়াল হল, কিচেন, বেড রোম, হল রোম, যেখানে সেখানে কারন তোমরা দুই জন থাক।
বদমাইশ
আবার
তুই কি মনে করিস আমরা সুখিনা?
অবশ্যি সুখি পর্দার বাহিরে। পর্দার আড়ালে ৬০% না। কারন এরেঞ্জ মেরিজ।
বদমাইশ কি করে বুঝলি তুই।
কমন্সেন্স খালা কমসেন্স। এরেঞ্জ মেরিজ হলে পর্দার আড়ালে স্বামী যা চায় বা স্ত্রী যা চায় সব পায়না। বলেই আমার আর একটা এপয়েন্টমেন্ট আছে ৫টায় শিক্তা খালার সাথে। তোমার টাইম শেষ। দরজার কাছে চলে আসি।
এই বদমাইশ দাড়া দাড়া বলে দরজায় আসে আর বলে। তুই এত কিছু কই শিখলি?
খালা আমি তোমার চোখ দেখে আমি তোমার না পাওয়া সব বলে দিব।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments