সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Drildeb বাংলা চটি কাহিনী (BCK) 04-07-2020

 

This story is part of the বেঙ্গলি সেক্স চটি – খালার জ্বালা series

আমি খালার চুলে ধরে চিনাল মাগির মত টাপের পর টাপ দিতেই খালার গোংগানি বেড়ে যায় এবং আমারও বাহির হয়ে যাবে তাই বলি খালা আমার বাহির হবে, বাহির হবে।
খালা মাথা নেড়ে সম্মতি দিয়ে আরো মুখ দিয়ে চেপে ধরে নিজেই চুসার গতি বড়িয়ে দিলে আমি আর ধরে রাখতে পারিনাই। ঢেলে দেই মুখে। আর খালা চপ চপ করে আহ আহ বলে গিলে নেয় এবং দাড়িয়ে আমার মুখে আমার বির্য নিয়ে চুমা দিয়ে আমার জিভ চুসতে থাকে।।। তারপর নিজের গাউন দিয়ে সোনা মুছে পরিস্কার কিরে দেয় আর বলে তোর যেমন বাড়া তেমন মাল। আমার পেট ভরে গেছে। বহু দিন পর ভাল একটা ধন চুসেছি। ধন্যবাদ আমার অনেক দিনের আশা পুরন হয়েছে। একটা গরম কপি খেয়ে আমার বেড রোমে গিয়ে আমার ভোদা চেটে দিবি এখন।
তুমি কি এইসব বল খালা। লজ্জা করেনা আমার।
ও রে বদমাইশ বাটে ফেলে নিজের ধোন চোষাইয়া নিলি, আবার আমার মুখে মাল ঢেলে দিলি লজ্জা করে নাই।
তুমিতো আমার কাছে জানতে ছেয়েছিলে, আমি বললাম সব কিন্তু আমি সঠিক বলেছি কিনা তাতো বলনাই। তা নাকরে তুমি আমার সোনা চুসা শুরু করে দিলে। আমার কি অপরাধ। আবার তোমার ভোদা চুসার জন্য বলছো। তুমি আদর করে ভাগিনার সোনা চুসেছো কিন্তু আমি কি করে খালার ভোদায় মুখ দেই। বিয়াদবি হয়না?
ওরে বদমাইশ, তুই যা বিলেছিস সব সঠিক, কিন্তু কি করে জানলি তুই?
তুই আমি তোর সোনা চুসেছি তাই আমার ভোদা চুসে সমান সমান করবি তাহলে কারো অপরাধ থাকবে না। কিন্তু আমার গোপন কথা তুই জানলি কি করে বল?
খালা তুমি অপরুপ সুন্দরী ৩৩ বছর বয়সের সেক্সি রমনী। খাড়া খাড়া বক্ষ যোগলের চিমচাম বডির মধু মাখা রসে ভরা পাছার অধিকারী এক সেক্স দেবী। আধুনিক শিক্ষায় শিক্ষিত, চঞ্চল নীলপরি, কাজল মাখা চোখের সেক্সি চাহনি দেখে সবাই বলে দিতে পারে তুমি কি চাও।
কিন্তু খালুকে দেখে সবাই বলে দিবে তিনি কনজার্ভেটিভ এবং লাজুক স্বভাবের মানুষ। এই ধরনের মানুষ ক্যাজুয়াল সেক্সে বিশ্বাসী। তারা সেক্স লাইফে স্পাইস বুঝেনা,
ঠিক বলেছিস। তুই দেখি অনেক কিছুই জানিস। আমাকে কিছু শিখিয়ে দিস।
অবশ্যই শিখিয়ে দিব কিন্তু হাভারাম কালুকে কে শিখাবে বল।
মাঝে মধ্যে তুকে চুসে দিব আর তুই আমাকে। সেটা আমাদের গোপন সম্পর্ক। কেউ যেন না জানে। আমাকে লজ্জায় ফেলিস না বাবা।
ঠিক আছে কিন্তু আমাকে চুদতে বলতে পারবে না তুমি।
ঠিক আছে বলবো না।
খালা তুমি সাবধানে থাকবে কারন সিক্তা খালা খুব চালু মাল ধরে ফেলবে কিন্তু।
তমাল তুই কি সিক্তাকে আবার করিস নাকি। তোদের মাঝে যে মিল দেখি। সেদিন দেখলাম সিক্তার ব্যাগে কনডম। তুইও সাথে ছিলে। তোরা কি করিস?
না, খালা কিযে বল, হয়তো অন্য কাউকে দিয়ে করায়।
দেখিস আবার সিক্তার জন্য যেন আমাকে ভুলে না যাস।
চিন্তা করিও না, এখন থেকে তোমাকে জানিয়ে সব করবো।তুমি অনুমতি দিলেই আমি করবো।
ধন্যবাদ বলেই খালা আমার মুখে জিভ দিয়ে চুসে ঠুসে বলে। চল উপড়ে আমার ভোদায় কিটকিট করছে। একটু চুসে দে। বলেই টেনে উপড়ে বেডরোমে নিয়ে শুয়ে যায় আর ভোদা চেতিয়ে বলে দে বাবা আমার ২য় স্বাদ পুরন করে দে।
আমি খালার ভোদায় হাত দিয়ে বলি খালা এত পরিস্কার করে রেখেছ। চকচক করছে। কি ব্যাপার আগেই তোমার ইচ্ছা ছিল নাকি?
গতকাল পরিস্কার করেছি। তারপরেও তোর হাভা খালু একবার করেনি। তিনি নাকি টায়ার্ড। এত করে বললাম যে দেখ তোমার জন্য পরিস্কার করেছি কিন্তু একবার চেয়েও দেখলোও না। সিফার বাসায় এক নজর তোর বাড়া দেখেছিলেম ভিডিওতে। ইচ্ছা জেগেছিল কিন্তু সত্যি এমন ভাবি নি।
আমি তোমার স্বাদ মিটিয়ে দিব। হাভা খালু টাকা বোঝে তোমার এই আকর্শনীয় ভোদার মর্ম কি বুঝবে। বলেই একটা আংগুল ঢুকিয়ে দিয়ে দিলাম। আর খালা আহ করে উটলো। আংগুল ভেতরে রেখেই হেলে গিয়ে খালার মুখে জিভ ঢুকিয়ে দেই আর খালা চুসতে থাকে। খালা মুখ চুসতে চুসতেই বলে তুইতো দেখি যাদু জানিসরে তমাল। ধীরে ধীরে মুখ খালার দুই দুধের বোটায় লাগিয়ে চপচপ করে চুসে লাল করে দেই। দুধ থেকে চুসে চুসে পেট হয়ে নাভীমূলের মর্দন করে ভোদার পারে আমার মুখের নুংগর করতেই খালা ঝাম দিয়ে উটে। প্রায় ১০ মিনিট ভোদা আর পাছার হোল চুসে চুসে তিনবার খালার মাল খসিয়ে দেই আর খালা ওমা ওমা করে বার বার বলে তমাল আমাকে কি করছিস বাবা। এত সুখ থেকে আমি বঞ্চিত। দে তোর সোনাটাও আমি চুসি। আমি ঘুরে কাত হয়ে খালার মুখের কাছে সোনা দিতে কপ করে খালা মুখে ঢুকিয়ে চুসতে থাকে।
অল্প পরেই খালা মুখ থেকে সোনা বাহির করে বলে তমাল বাবা সোনা তুই আমাকে চোদা দে বাবা। আই ওয়ান্ট ইউ ইন সাইড মি। প্লিজ ফাক মি।
খালা তুমি শর্ত ভংগ করছ কিন্তু।
ধোর তোর শর্তের মারে চুদি। তারাতারি চোদ। তোর মারে যেভাবে তোর বাবা চোদে এই ভাবে চোদ।
কি বলছো খালা, তুমি আমার খালা।
যা শালার বেটা, খালার মারে চুদি। ভোদা চুসে রস খাছ আর চোদায় বাধা। তোর পায়ে পরি বাবা, মাগী মনে করে লাগা, নয়তো বউ মনে চোদ, মা,খালা, নানী যা মনে চায় তাই মনে করে চুদে দে। বলে খালা শুয়ে ভোদা ফাক করে নে ঢুকা। মনে কর আমাকে বাড়া করে মাগী নিয়ে আসছিস। টাকা উসল করতে যেমনে মন চায় তেমনে ভাবে কর। খালাকে আর কস্ট দিস বাবা, প্লিজ বলেই সোনায় হাত দিয়ে সেট করে দেয় আর বলে পুস কর। দেখ আমার ভোদা পানিতে চপচপ ভেজা। তোর এই ধন দেখলে আমি কেন তোর মাও ভোদা ফাক করে বলবে চুদতে।
আমিও উত্তেজিত হয়ে যাই। আস্তে করে পুস ইন করতে থাকি আর খালা অহ অহ বলে নিচ থেকে উপর করে দেয় ভোদা। মিশনারী পজিশনে চুদে চুদে খালার চোখে চেয়ে আছি আর খালা আরামে ভালবাসার চাহনি দিতে থাকে। মধুর মিলনে সুখের পরশে আদিম খেলায় মত্ত দুইজন। ভুলে গেছি সম্পর্কে বাদন।
ওরে বদমাইশ, এতদিন কেন করিস নাই। এত বড় ধোনওয়ালা ষাড় ঘরে রেখে উপস থাকি। বলেই আহ আহ করে। হে এইভাবেই কর।আমার কলিজায় লাগছে। ওমা ওমা ওমা বলে খালা মাল খসিয়ে দেয় কিন্তু আমার টাপ বন্ধ হয় নাই।
খালা বলে তমাল, এইবার পিছন থেকে ডগি কর। আমার হাভা বলে মানুষ কেন কুত্তার মত করবে। তুই কর বাবা বলেই খালা ঘুরে পাছা উচু করে ধরে বলে ঢুকা। আমি হাটু গেরে পচপচ করে ঢুকিয়ে দিয়ে করতে থাকি। আর এক আংগুল ভোদার রস দিয়ে ভিজিয়ে পাছার ফোটায় ঢুকিয়ে দেই। উত্তেজনায় খালা বুঝতেই পারেনাই আমার দুই আংগুল খালার পাছার ফুটা আসা যাওয়া করছে। বার বার খালা মাল খসিয়ে শিহরে উঠছে। খালার অজান্তেই পাছার ফুটায় ধোন সেট করি একটু ঢুকাতেই লাফ দিয়ে বলে এই পুটকি মারছিস নাকি রে। খালা তোমার ভোদায় আর রস নাই তাই একটু ঢুকাই।
প্রথম দিনেই সব ফাটাবি নাকি। ঠিক আছে। আস্তে আস্তে ট্রাই কর। অনেক দিন কিছুই ঢুকে নাই।
প্রায় অর্ধেক ঢুকতেই খালা মাগো বলে কানা শুরু দেয়।
তমাল বাবা ফাইটা যাচ্ছেরে। আর একদিন করিস বাবা। আজ না। বাহির কর। ওমা ওমা তুমি কই, তোমার নাতী আমার পুটকি ফাটাইয়া দিল। ওরে থামাও। মাগো। তমাল প্লিজ বাবা। এত বড় ধন আমি নিতে পারবোনা বাবা। মাফ করে দে প্লিজ।
ভীষন টাইট পাছার ফুটায় ঢুকে আমার ধন আর ঠিক থাকতে পারেনাই। বাহির করতে করতেই চরাত চরাত করে মাল ঢেলে দেই। আর খালা খালা বলে লুটিয়ে পড়ি।
খালার সম্বিত ফেরত আসে আর বলে, কিরে মাস্টার মনে হয় তুই ড্রিল করে দিলি। ও মাই গড, একি চোদারে বাবা। ৩০ মিনিট আমি সর্গে ছিলাম। মানুষ এমন চোদতে পারে জানতাম না।
খালা তোমার ভাল লেগেছে শুনে আমার খুব ভাল লাগছে। তুমি এত কামুকী আমি ভাবতেও পারিনাই। এত সুন্দর ব্লো জব শিখলে কোথায়।
যদি কিছু মনে না করিস তাহলে সত্যি বলতে পারি।
বল দেখি শুনি।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments