সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Drildeb বাংলা চটি কাহিনী (BCK) 10-07-2020

 

বেঙ্গলি সেক্স চটি – খালার খেলা – ৫
আমাদের সম্পর্ক নতুন এক গতিপথের সুরু রাস্তায় মোড় নিয়েছে। স্বাভাবিক বন্ডেজগুলি হারিয়ে গেছে। দূরত্বের পরিধি ক্রমশ ক্ষমে গিয়েছে। যে সম্পর্কে ছিল সোশাল ডিস্টেন্স সেই সম্পর্ক হারিয়ে গিয়ে খালার সাথে লেপ্টে থাকাকেই সমীচীন মনে হয়। যে সম্পর্কে ছিল সম্মান আর রিস্ফেক্ট সেই সম্পর্কে যোগ হয়েছে অন্য রকম মোহতা। কাছে টানার আপ্রান চেস্টা, যে শশরিরে হাত লাগানো ছিল অপরাধ সেই শরির এখন কাছে টানে। চুম্মন আর লেহন এখন ভালবাসা প্রকাশের ক্ষেত্রে উত্তম ব্যাবস্তা।
আমাদের এই সম্পর্ককে আরো স্পাইস আপ করতে, অন্তরংগ মহুর্তে সময় কাটাতে খালার অনেক দিন পছন্দের জায়গা মায়ামি বিচ যাওয়ার আগ্রহ বেড়ে যায়। খালা মনে মনে বহুবার নিজের আনমনে স্বপ্ন দেখেছে তার প্রেমিক পুরুষকে নিয়ে অপরুপ মায়ামি বিচে ব্রা আর পেন্টি পরে সাতার কাটছে, বিচ চেয়ারে বসে বসে গল্প করছে। মনের মানুষটি তাকে লোশন মাখিয়ে মাসাজ করে দিচ্ছে।
তাই প্রথমেই খালা তার সপ্নের জগতে আত্মতুষ্টির বিকল্প কিছু পাচ্ছেনা। অন লাইনে হোটেল The south beach plaza vilas হোটেলে এক সপ্তাহের জন্য রোম বুকিং দিয়ে বিমানে উড়ে যাই মায়ামি।
হাজারো জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে হোটেলে পৌছে বিলাশবহুল রোম দেখে আমাদের কলিজা টান্ডা হয়ে যায়। হানিমুন সুইট, দেখলেই মনে হয় সদ্য বিবাহিত কাপলদের জন্য তৈরি করা হয়েছ এই রোম। বিশাল জিকুজি, সুপার মাস্টার বেড। বেলকনি থেকে পুরু মায়ামি বিচ দেখা যায়। হাজার হাজার কপোত-কপোতী তাদের আনন্দে আত্বহারা, ভালবাসাময় সময় পার করছে। দেখেই মনে হচ্ছে স্বর্গেরই একটা অংশ।
খালা আমার পাশে দাড়িয়ে বেলকনি থেকে সাগরের নীল পানির দিখে চেয়ে বলে, আমার জীবনের একটা স্বপনের দিন আজ। ভেবেছিলাম ভালবাসার মানুষকে নিয়ে হয়তো কোন দিন এই বিচে আসা হবেনা। তুই আমার স্বপ্ন পুরন করে দিয়েছিস আজ আমার সাথে এসে। আই লাভ ইউ রাজীব।
খালা তুমি আমার কাছে ভালবাসার ও সম্মানের রানী। রানীর সাথে সময় পার করে আমিও ধন্য বলেই, খালার টুঠে চুমু দেই, খালাও আমাকে আহবান করে তার মুখকে আরো সহজ করে দিয়ে, বেলকনিতেই খালার জিভের রস খেতে থাকি।
খালা হাত ধরে চুমাতে চুমাতেই রোমে ডুকে যায়। নিজে বিশাল বিছায় জাম্প দিয়ে পরে বলে welcome to Miami Beach my man. welcome fuck always best fuck. Let’s Fuck me Hero. বলে খালা দুই হাত তুলে উপরে তুলে আহবান জানায়। প্রায় ১১০০ শত মাইলের জার্নি করে খুবই ক্লান্ত। ভরদুপুরে ক্লান্ত হলেও কি আর সেই কথা মনে থাকে। রাজ কন্যাটির সেক্সি চাহনির কাছে কি আর কিছু মনে থাকে। দীর্ঘ এই জার্নিতে হাতাহাতি চুমাচুমি ঘষাঘষির ফলে আগেই দুইজন গরম হয়ে আছি। শরিরের উত্তাপ গরম শীতল না হলে কিছুই করা যাবে না।পারফিউমের পচা গন্ধে ঘর মোহিত হয়ে আছে। আমিও এগিয়ে গিয়ে খালার উপর চাপিয়ে দেই আমার দেহ। চুমায় চুমায় ভরে দেই খালার দেহ। কাপর খুলে ছোট ছোট দুধের নিপল গুলি লালচে হয়ে যায় আমার অত্যাচারের ধরুন।
খালা আর ধরে রাখতে পারছেনা। তাই বলে, রাজীব আর দেরী করা সম্ভব না। তারাতারী করে লাগাইয়া ঠান্ডা কর। সেই প্লেইন থেকেই গরম হয়ে আছি। কিটকিটানির যন্ত্রনায় অস্তির।
আমি কি আর ভাল আছি। যে মাংসের স্বাদ পাইছে তা মনে হলেই লম্পজম্প শুরু করে দেয়। টনটন করছে। বলে একটূ সেট করে বলি খালা পিল খেয়েছ কি না। আবার পেট বাধাইবার সম্ভাবনা আছে নাকি?
চিন্তা করিসনা, দুইটাই আছে, যদি কখনো ভুলে যাই তাহলে আফটার সেক্স পিলও আছে। ডুকা।
আমার স্লো পুসের কারনে খালা খলখল করে গিলে নেয় পুরুটা।
কিরে অনেক বার করেছিস কিন্তু এখনোত টাইট টাইট লাগে। ভাল করে ড্রিল কর যেন একটু ইজি হয়।
তোমর যে চড়ুই পাখির ভোদা তা আর কি ইজি হবে। বেশি ইজি হলেতো আমার আবার ভাল লাগবেনা। টাইটফিট ভোদা আছে কয়জনের।
চড়ুই পাখির ভোদায় তো ঘোড়ার সোনা দিয়েই করে নিচ্ছিস আবার কম্পলিন। তোর ভাল লাগলে আমার কি? আমার সহ্য হয়ে গেছে। মেয়ে লোকের ভোদা যা দেয় তাই সয়। বলছিলাম আমার বাবাটার ডুকাতে অসুবিধা হয় কি না। এখন দেখি উল্টা সুর। আমার কোন অসুবিধা নাই, বেশি হলে কয়েকদিন হাটতে পারবো না তবু বলতে পারবো এমন চোদা খাইছি একেবারে ভোদা ফাটাইছে। কয়জনের আর ভোদা ফাটে।
আমি গতি বাড়িয়ে দিয়ে দাড় টানার মত হেইও হেইও করে টাপাচ্ছি। আর খালা হেসে হেসে খেয়েই যাচ্ছে।।
আমি খালাকে বলি খালা ঘুরে যাও পেছন থেকে করি। পেছন থেকে করলে আমার তারাতাড়ি হয়। তুমি যখন ঘুরে ঘুরে পেছন থেকে আমাকে দেখ খুব ভাল লাগে আর তোমার পাছার চেড়ির মত পাছার ছিদ্রপথটা দেখলে উত্তেজনা বেড়ে যায়।
দেখিস আবার পাছা মারার ধান্ধা করিস না। এত বড় সোনা ভোদায় নিতেই কস্ট হচ্ছে আবার পাছার দিকে কু মতলব না করিস।
তা পরে দেখা যাবে? পাছার ছিদ্রটা দেখলেতো আর অসুবিধা নাই। যার ভোদা সোনা নিতে পারে তার পাছা সেই সোনাও নিতে পারে। তোমার পাছায় হাত দিয়ে লাগাতে আলাদা মজা।
এখন টায়ার্ড তাই এত মজা নেওয়া যাবে না। শুধু গরম টা একটু কমিয়ে দে আর তুইও ঠান্ডা হয়ে যা। সাতদিন আছি যে ভাবে পারিস করে নিস বাধা দিব না। এই সাতদিন আমি তোর মাগী।
খালা পাছাটা হালকা একটু উঠিয়ে পেছন থেকে ডুকিয়ে লাগাচ্ছি আর খালা ধাক্ষা খেয়ে খেয়ে সামনে চলে যাচ্ছে।
আমার শরীর থেকে গাম বাহির হয়ে যাচ্ছে। সরা শরীরে কামনার যন্ত্রনায় আর ঠিক থাকা যাচ্ছেনা। কয়েকটি রাম টাপ দিয়ে খালা বলে ঢেলে দেই মাল আর খালাও ও ও বলে চটপট করে নিস্তেজ হয়ে যায়। শেষ হয় আমাদের ওয়েলকাম চোদা। খালা ঘুরে আমার গলা ধরে কাছে নিয়ে চুমু দিয়ে বলে ওয়েলকাম টু মিয়ামি ইউ বিচ্চ।
আজ আর আমাদের তেমন প্লান নেই। বাহিরে ক্যাজুয়াল ঘুরাঘুরি করে হাতাহাতি করেই সময় পার করে ঘুমিয়ে গেলাম। সকালে ঘুম থেকে উঠে হোটেলের ফ্রি ব্রেকফাস্ট করে রেডি হয়ে সমুদ্র স্নান করতে বাহির হয়ে যাই। খালা আমেরিকান মেয়েদের মত এক সেট সুইমিং পেন্টী আর ব্রা পরে উপরে সাদা স্কার্ট আর পরে নিয়ে হেলে দুলে যাচ্ছা আর আমার গায়ে সর্ট আর একটা গেঞ্জি।
খালা একটা চী চেয়ার দখল করে তাওয়াল আর লোশন রেখেই পানিতে যাপ দেয়। আমি দোড়ে খালার উপর পরে যাই।
শত শত মানুষ কপোত-কপোতী যার যার প্রেমিক প্রেমিকাকে নিয়ে আনন্দে মাতোয়ারা। কে জানে আমাদের কি সম্পর্ক। আমরাও আদিম খেলায় লিপ্ত হই। অনেক্ষন সাতার কেটে ফিরে এসে চেয়ারে বসে। আমাই খালাকে লোশন লাগিয়ে দিচ্ছি।
খালা আমাকে বলে রাজীব দেখছিস ওই কালো ছেলেটা বার বার আমাদের দেখছে। কি শক্ত বডি দেখছিস?
কেন খালা, কালো শক্ত বডি কি পছন্দ তোমার?
সেই লন্ডন থাকতেই ওদের শক্ত বডি ভাল লাগে। দেখলে মনে হয় যেন লোহার শরীর।
চেস্টা কর। মিয়ামিতে প্রচুর কালো চেলে আছে শুধু ফ্রিতে চোদতেই আসে। যদি চাও সখ মিটিয়ে নাও। আমার অসুবিধা নাই।
সত্যি বলছিস নাকি?
সত্যি খালা।
তাহলে আমি ট্রাই করি। বলেই খালা উঠে গিয়ে ওর পাশে দাড়িয়ে বলে। হাও আর ইউ।
ছেলেটি দাড়িয়ে খালাকে বলে, আই এম ফাইন এন্ড ইউ।
হেন্ড শ্যাক করে নেয়। বাংলায় আলোচনা করা ভাল তাই করছি।
খালা জিগায়, তুমি কি একা? তাহলে আমাদের সাথে জয়েন করতে পার?
ছেলেটি ঠিক আছে বলে নিজের তাওয়াল নিয়ে আমাদের কাছে চলে আসে।
ওর বাড়ি জামাইকাতে। ওয়াশিংটন থাকে। লেখা পড়া করে। তিন মাসের ছুটিতে চাকরি এবং মিয়ামির ফ্লেভার নিতে এসেছে। আজ ছুটি তাই সমুদ্র সৈকতে সময় পার করছে।
ওর নাম জেমস, অল্প সময়েই আমাদের মাঝে ভাল বন্ধুত্ব হয়ে যায়। খালা ওকে দিয়ে লোশন মাখিয়ে নিচ্ছে সেই সাথে খালাকে ভাল করে একবার মাসাজও করে দেয়। মাসাজটাও ছিল খুব উত্তেজক। পানিতে খালাকে খুলে তুলে কয়েকবার পানিতে ছুড়ে মেরেছে। আমিও খালার উত্তেজিত মনোভাব দেখে গরম হয়ে যাই।
খালাকে বলি, খালা আমি খুব গরম হয়ে গেছি, এখনি লাগাতে চাই তোমাকে। ওরে সাথে নিয়ে চল। হোটেলে আজ তোদের দুই জনের ফেদানী খাব।
খালা বলে জেমস, আজ রাত কি ফ্রি তুমি? চল ক্লাবিং করি। আড্ডা দেই।
জেমস বলে আমি লাকী যদি তোমারা আমাকে নেও। তবে আমাকে বাসা থেকে আসতে হবে।
তাহলে চল, এখন চলে যাই আমরা রেস্ট নেই আর তুমি বিকালে ৭টায় চলে আস।
আমরা ৩টার সময় হোটেলে চলে যাই। জেমসকে রোমের নাম্বার দিয়ে বিদায় নিয়ে রোমে ডুকেই খালা নিয়ে জিকুজিতে নেমে পরি এবং সেখানেই চোদে আমার গরমতাকে শান্ত করি।
খালা বলে রাতে কিন্তু জেমসের চোদা খাব আর তুই কিন্তু ডিস্টার্ব করতে পারবিনা? আমি ওর চোদা খেতে চাই। শালার কি শক্ত হাত। আমাকে মাসাজ করেই একবার মাল খসিয়ে দিছে। তোরা বুঝিস নাই।
আমরা কাপড় পরে ঠিক ৭টায় নিচে নেমে দেখি জেমস বলে আছে লভিতে। পায়ে হেটে একটা রেস্টুরেন্টে ডুকে ডিনার করে প্রায় ৯টায় বাহির হয়ে একটা বারে ডুকি।
কয়েক রাউন্ড ড্রিনক্স করে ১২টার সময় পাশেই একটা সুন্দর মনোরম পরিবেশের নাইট ক্লাবে যাই। সুন্দর বিশাল একটা ডেন্স ফ্লোর। তিন পাশে তিনটি বার। হাই ক্লাস লাইটিংই বলে দেয় ক্লাবের মালিকের রুচি আছে।
বার থেকে ড্রিনক্স নিয়ে ডেন্স ফ্লোরের পাশেই দাঁড়িয়ে কথা বলছি। খালা জেমসের গা ঘেষে দাঁড়িয়ে আমার দিকে চেয়ে আছে। আমি কাছে গিয়ে কানে কানে বলি, তুমি আমাকে ভুলে যাচ্ছ নাকি?
হাতের ড্রিনক্সটা একটা হাই স্টুলে রেখে হাত ধরে টেনে ডেন্স ফ্লোরে নিয়ে যায় আর বলে তুই আমার জানপ্রান আর কি বলিস।
তাহলে ডাক তোমার স্টুড কে আমরা দুইজন মিলে তোমায় আজ রাতের জন্য রেডি করি। আমি সাহায্য করবো আর তুমি ব্লাক মাস্টারকে দিয়ে চাহিদা পুরন করে নিও। সাথে তোমার ফেন্টাসী পুরন হবে। আমি কিছুই মনে করিনা বলে, আমি জেমসকে ইশারা করতেই ফ্লোরে আসে এবং ডেন্স করতে থাকে। কিছুক্ষন ডেন্স করে আমি টয়লেটে চলে যাই এবং এসে দেকি দুইজন ফ্লোর থেকে এসে মুখোমুখি দাঁড়িয়ে আছে। দুর থেকে আমি দেখে দাঁড়িয়ে যাই এবং দেখতে থাকি কি করে।
সঙ্গে থাকুন …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments