সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 25-06-2017

 

এটা শুনে দুজন খুব ভয় পেয়ে গেলো… চন্দ্রিমা নেকেড হয়ে গেলো…. দুজনেরি কারুর গায়ে বস্ত্র ছিলো না খালি রীতা বৌদি মনে চন্দ্রিমার মায়ের প্যান্টি আর ভিতরে ৫ইন্চির শসাটা ছাড়া…. আমি চন্দ্রিমা’কে বললাম তোর মাকে এমন চট্ যে তোর মায়ের যেন জল খসে যাই… যদি না পারিস তাহলে আজ তোর গোটা রাত মূর্ঘা পানিসমেন্ট..
আর ওদিকে রীতা বৌদিকে বললাম জল যেন না খসে…যদি জল খসে গোটা রাত হাফ নীলডাওনে রাখা হবে…. ওরা দুজনই জানত যে আমার পানিসমেন্টের মানে কী..পাছা ঠিক পোজ়িশনে না থাকলে ছড়ির সপাট করে মার….
এটা ভেবে দুজনই কাদো কাদো… এবার চন্দ্রিমা ওর মায়ের দুধের বোঁটা চুষতে শুরু করলো… রীতা বৌদি সেক্সের মোন তুলতে শুরু করলো… আর বলতে লাগলো “প্লীজ মেয়ে আমার প্লীজ জল খসাস না আমি গোটা রাত হাফ নীলডাওনে থাকতে পারবো না উম্ম আ হু আহ”
ওদিকে মেয়ে বলতে লাগলো.. “মা কিছু করার নেই আমিও গোটা রাত মুর্গা হয়ে থাকতে পারবো না” এই বলে মেয়ের গোটা গা আর দুধের বোঁটা গুলো কে হেববি ভাবে চাটতে লাগলো….
চন্দ্রিমা ওর মায়ের সব শরীরটা চাটতে লাগলো…রীতা বৌদি বলল “আমি নিজেকে সামলাতে পারবো না জল খসে যাবে.. তাই স্যার ওকে গুদটা না চেটে আমার জল খসাতে বলো”
আমি ভেবে দেখলাম ঠিক… চন্দ্রিমা’কে বললাম তোমার কাছে ২০ মিনিট আছে ২০ মিনিটের মধ্যে গুদে না চেটে তোমার মায়ের জল খসাতে হবে আর যদি না পার তাহলে মুর্গা… হোল নাইট মুর্গা করে রাখবো…
চন্দ্রিমা দেখলো অবস্থা ভালো না … তাই ও ওর মায়ের দুধের বোঁটা গুলো জীব দিয়ে চেটে সেক্স তোলার চেস্টা করলো.. রীতা বৌদি খুব মোন তুলছিলো.. রীতা বৌদির সেক্স উঠেছে প্রায় ৫ বার হতে চলল তাই রীতা বৌদি কোনো রকম ২০ মিনিট সামলাবে ভাবছিলো কিন্তু এমন সিচুযেশনে একটা কেস ঘটলো যেটা আসা করি নি….
২০ মিনিট হলো আর রীতা বৌদির ঠিক সেই সময় জল খসে গেলো…এবার হলো আমার সমস্যা কাকে পনিশ করবো ঠিক করতে পারছিলাম না…. তাই ঠিক করলাম ২ জন কেই ১ বার পানিসমেন্ট দিয়ে শুতে যেতে দেবো….
আমি বললাম তোমরা ২ জনই চেস্টা করেছো তাই তোমাদের ২ জনার পানিসমেন্ট ১ বার হবে….মা মেয়ে দুজন কেই দুধের বোঁটা ধরে ১ পা তুলে দাড়িয়ে থাকতে বললাম…
চন্দ্রিমা আর রীতা বৌদি ২ জনার শরীরে এক ফোটা ক্ষমতা ছিলো না…কারণ মেলা ঘুরে এসে ওদের শরীরে এনর্জী লস হয়ে গিয়েছিল… ওরা বাড়ির মেঝেতে দুধের বোঁটা ধরে ১ পা তুলে দাড়িয়ে গেলো…
আমি বিছানায় শুয়ে শুয়ে মজা দেখছিলাম…. ১১টা থেকে ১২টা বাজতে চলল চন্দ্রিমা আর রীতা বৌদি ২ জনই কাঁদছিলো আর বলছিলো “এবার রেস্ট দিন স্যার খুব লাগছে সারা শরীরে..”
আমি বললাম কেউ যদি পা নামিযাছে বা দুধের বোঁটা ছেড়েছে তাহলে ১০টা বেতের বাড়ি পাছা তে পড়বে….দেখলাম দুজনই পায়ের পোজ়িশন আর দুধের বোঁটা টন টন করে উঠলো…. ওরা সাইলেন্সে কেঁদে চলছিলো কারণ পেইন এতো হচ্ছিল যে আর পারছিল না….
১ বার পুরো হলো কিন্তু আমি ওদের পানিসমেন্ট থামালাম না….আসলে একটা খুত খুজছিলাম.. দেখলাম রীতা বৌদি বলল “১ বার হয়ে গেছে স্যার প্লীজ প্লীজ প্লীজ এবার রেস্ট দিন খুব ব্যাথা করছে পায়ে সারা শরীরে স্যার প্লীজ”
আমি এটাই খুজছিলাম…আমি বললাম আমি বলেছি তোমাকে টাইম হয়েছে কী হই নি? আমি রীতি মতন রেগে উঠলাম আর বললাম রীতা বৌদি আবার তুমি বুল করেছো পানিসমেন্ট কংটিন্যূ করো… আর চন্দ্রিমা তুমি যাও শুতে যাও…
চন্দ্রিমা শুতে গেলো… রীতা বৌদি চিৎকার করে কাঁদতে লাগলো বলল ” প্লীজ আর না আর হবে না ক্ষমা করে দাও আজকের মতন”
২০টা পাছায় সজোড়ে বেতের বারি না খেতে হোলে ১ বার এরকম থাকো…. রীতা বৌদি এবার পুরো পাগলের মতন কাঁদতে থাকলো… কী করবে বুঝতে পেলো না… রীতা বৌদি আর ৫ মিনিট ১ পায়ে থাকার পর কেঁদে কেঁদে বলে উঠলো “আ: আ: আ উম্ম্ম ওকে ওকে স্যার আমি বেতের বারি খাবো ২০টা প্লীজ স্যার আমি কী নরমাল ভাবে দাড়াতে পারি?  প্লীজ স্যার”
আমি কিছু বললাম না পেপারটা পড়তে লাগলাম… রীতা বৌদি আবার কাঁদতে কাঁদতে বলতে লাগলো “স্যার প্লীজ আমাকে বেতের বারি মারুন স্যার আর পারছি না এমনি করে থাকতে.. স্যার প্লীজ আমি কী নরমাল ভাবে দাড়াতে পারি??”
করূন অবস্থা হয়ে গিয়েছিল রীতা বৌদির… রীতা বৌদির পুরো শরীরে ব্যাথা লক্ষ্য করছিলাম.. দেখলাম পুরো ঘামে শরীর চোখ ছক করছে…আর চোখ মুখ দিয়ে জল গড়ছে… আর রীতা বৌদি নাক টানছে আর কেঁদেই চলেছে…. রীতা বৌদি আরও জোরে জোরে কাঁদতে কাঁদতে বলল “স্যার আমি নরমাল ভাবে দাড়াতে চাই স্যার আমাকে মারুন স্যার প্লীজ এবভাবে থাকতে পারছি না”
আমি তখন বললাম রীতা বৌদিকে “ওক তোমাকে নরমাল হয়ে দাড়াতে দেবো তবে ১৯টা বেতের বারি ব্রেস্টে খেতে হবে মানে দুধে মারবো ১৯টা..
রীতা বৌদি কাঁদতে থাকলো গোঙ্গাতে লাগলো আর বলল “ওকে স্যার আমার দুধে ১৯টা মারুন স্যার আর থাকতে পারছি না এভাবে প্লীজ যা ইচ্ছা করূন কিন্তু আমি আর এক পায়ে দাড়িয়ে থাকতে পারছি না”..
আমি বললাম ওকে হাত গুলো তুলে ওয়াড বলের সিগনাল দেই …
রীতা বৌদি ওভাবে দাড়ালো আমি দেখলাম ৩৮সাইজ়ের ব্রেস্ট গুলোতে ঘাম হালকা হালকা আর খাড়া হয়ে চাবুক খাবার জন্য যেন দাড়িয়ে আছে…
রীতা বৌদি কাঁদতে কাঁদতে বলল “স্যার প্লীজ আস্তে মারবেন স্যার খুব লাগবে” এই বলে কাঁদতে লাগলো …
আমি রীতা বৌদিকে বললাম প্রত্যেকটা মার খাবে আর বলবে থ্যাঙ্কস্ স্যার প্লীজ স্যার আরেকটা মারুন …
আমি এবার চাবুক নিয়ে প্রথমবার বারি দিলাম.. রীতা বৌদি তর্পে উঠলো কাঁদতে কাঁদতে লাফিয়ে উঠলো …
আমি বললাম শুনতে পেলাম না যেটা বলেছি দেখো এবার কী হয় …
রীতা বৌদি কাঁদতে কাঁদতে বলে উঠলো “স্যার থ্যাঙ্কস্ প্লীজ স্যার আরেকটা মারুন”
এবার আমি মারতে থাকলাম রীতা বৌদির দুধে …. দুটো দুধ পুরো লালচে হয়ে গেলো মনে হলো যেন পুরো সাদা শরীরে শুধু মাই গুলো লাল… রীতা বৌদিকে ১৯টার উপর চাবুক মারতে থাকলাম …
রীতা বৌদি দেখলাম কাঁপছে আর ভাবচে কখন থামবে…
বারি মারলাম রীতা বৌদি তখনো বলল “স্যার থ্যাঙ্কস্ প্লীজ স্যার আরেকটা মারুন” এটা বলেই করে কেঁদে উঠলো …
আমি বুঝতে পারলাম আর সহ্য ক্ষমতা নেই… আমি বললাম এখনও চাবুক মারবো… এটা বলে দুধ গুলোতৈ হাত বুলাছিলাম বলছিলাম এতো বড়ো সাইজ়ের খাড়া দুধে একটু চাবুকের বারি দরকার ভালো বৌদি?
রীতা বৌদির যন্ত্রনায় কোঁকাচ্ছে আর চোখ দিয়ে অনবরত জল ঝড়ছে…
আমি বললাম রীতা বৌদি যাও এবার শুয়ে পার কাল ১১টা থেকে পানিসমেন্ট শুরু হবে… রাত ২টো বেজে গিয়েছিল আমিও শুতে গেলাম ….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments