সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Rajkumar2 বাংলা চটি কাহিনী (BCK) 05-12-2020

 

আমার নাম রাজ, আমার বয়স ২৬ বছর আমার বৌ এর নাম প্রিয়া বয়স ২০ বছর। আমার বৌ এর একটি মাত্র জমজ বোন আমার একটি মাত্র শালী পূজা। আমার যখন বিয়ে হয় তখন পূজার বিয়ে হয় নি। আমার বৌ ও শালী দুজনেই যেমন ভীষণ সুন্দরী ও সেক্সী। সেক্স এর ব্যাপারে আমার বৌ ভীষণ ভালো, আমাকে সব রকমের সুখ সে দেয় যেমন ধোন চুষে দেওয়া পোঁদ চাটাচাটি করা পোঁদ মারতে দেওয়া এইসব।
আমার অনেক দিনের শখ বৌয়ের সাথে থ্রীসাম সেক্স করার কিন্তু কিছুতেই সাহস করে বলতে পারি না, সে সুযোগ যে এভাবে আসবে তা আমি কখনো ভাবিনি। আমার বাড়িতে মা, আমি এবং আমার বৌ নিয়ে ছোট্ট সংসার। আমার মাঝে মধ্যে নাইট ডিউটি করতে হয় তখন বাড়িতে মা ও বৌ একাই থাকে। হঠাৎ মা একমাসের জন্য উত্তর ভারত বেড়াতে যাবে ঠিক করল, এখন আমার নাইট ডিউটি পড়লে রাত্রে বৌ এর সাথে কে থাকবে।
ঠিক হলো মা যে কদিন নেই সে কদিন আমার শালী এসে থাকবে আমার বৌ এর কাছে। যথা সময়েই পূজা এসে হাজির তাকে দেখে আমার বৌ প্রিয়ার খুব আনন্দ, আমি ওদের দুজনকে রেখে নাইট ডিউটি করতে চলে গেলাম। পরদিন বাড়ি এসে দুপুরে মা’র ঘরে ঘুমাচ্ছি হঠাৎ ঘুম ভেঙে শুনলাম আমার ঘর থেকে সিৎকার হচ্ছে।
দরজা ভেতর থেকে লক করা, আমার কাছে থাকা ডুপলিকেট চাবি দিয়ে লক খুলে যা দেখলাম তাতে আমার অবস্থা খারাপ। আমার বৌ আর শালী দুজনেই সম্পূর্ণ লেংটো, গায়ে একটা সুতো পর্যন্ত নেই দুজনেই দুজনের গুদ চাটাচাটি করছে। দেখে তো আমার ধোনটা শক্ত লোহার রডের মতো দাঁড়িয়ে গেল। একবার ভাবলাম শালিকে ধরে গুদে ধোনটা ঢুকিয়ে দিয় তারপর ভাবলাম জোর করে কিছু করতে গেলে হবে না।
আমি তখন ওদের কে বললাম কি করছো তোমরা এইসব, তোমরা লেসবিয়ান আমি এখুনি তোমার বাড়িতে ফোন করছি। তখন পূজা আমাকে বললো রাজদা বাড়িতে জানাজানি হলে আত্মহত্যা ছাড়া আমাদের আর কোন উপায় থাকবে না, প্লিজ তুমি কাউকে বলোনা আমি তোমার ছোট বোনের মতো। আমি বললাম শুধু মুখে হবে না আমার সাথে তোমায় সেক্স করতে হবে, শুনে পূজা বললো আমি রাজি কিন্ত আমার বৌ চুপকরে বসে থাকলো।
বৌকে বললাম তুমি কি বলছো, ও বলল আমি ও রাজি কিন্ত আমরা তিনজন একসাথে সেক্স করবো ভীষণ মজা হবে কি বলো। এইবার আমি আমার ঠাটানো বাঁড়াটা আমার শালীর মুখের সামনে ধরলাম ও ভালো করে বাঁড়াটা দেখতে লাগলো বললো এই প্রথমবার কোন বাঁড়া দেখলো। ওর হাত থেকে ধোনটা আমার বৌ মুখে নিয়ে চুষতে লাগলো ও মুখ সরালে শালী মুখে নিয়ে চুষতে লাগলো।
শালী কে আমি 69 পজিশনে করে নিয় ওর কচি আচোদা গুদে জিভ ঘষতে লাগলাম ওর পোঁদের ফুটোয় জিভ দিয়ে চাটতে লাগলাম আর পূজা উত্তেজনায় পাগল হয়ে ধোনটা চুষতে লাগলো ওদিকে আমার বৌ প্রিয়া নিচে বসে আমার বিচি চুষতে লাগলো পোঁদের ফুটোয় জিভ ঢুকিয়ে দিল। চরম উত্তেজনায় আমি আর ধরে রাখতে পারলাম না শালীর মুখের মধ্যে মাল আউট করে দিলাম ও চুষে চুষে খেতে লাগল কিছুটা মাল ধোন দিয়ে গড়িয়ে বিচির কাছে আসতেই আমার বৌ চেটে খেয়ে নিল।
আমার বৌ ধোন চুষলেও কোনোদিন ওর মুখে মাল ফেললি এই প্রথমবার আমার শালী ও আমার বৌ একসাথে আমার মাল খেলো, এবার আমার শালী হরহর করে একগাদা মাল ছাড়লো আমার মুখে আমার বৌও কোনোদিন এই ভাবে আমার মুখে মাল ফেললি চরম উত্তেজনায় আমি সব মাল চেটে পরিস্কার করে দিলাম। আমার বৌ এবার আমার ধোন চুষতে লাগলো আমি বৌয়ের ভোদা শালী আমার পোঁদের ফুটোয় জিভ দিয়ে চাটতে লাগলো। আমার নেতিয়েপড়া ধোন আবার খাড়া হয়ে গেল এবার চোদার জন্য শালীকে বিছানায় ফেলে গুদ ফাঁক করে আমার ঠাটানো ধোনটা সেট করে আস্তে আস্তে চাপ দিতে লাগলাম কুমারী শালীকে প্রথমবার চোদার ফলে টাইট গুদ উপভোগ করতে লাগলাম আর শালী যন্ত্রনায় চিৎকার করতে থাকল আমার বৌ তখনই ওর গুদ দিয়ে বোনের মুখ চেপে ধরলো।
আস্তে আস্তে কয়েকটা ঠাপ দেওয়ার পর শালীও নিচে থেকে ঠাপ দিতে লাগল আমার বৌয়ের ভোদা চুষতে লাগলো। আমার মাল আউট হওয়ার উপক্রম হয়েছে আমি বললাম মাল কোথায় ছাড়বো তোমার গুদে, শালীর মুখে বৌয়ের গুদ থাকয় ও কিছু বলতে পাড়লোনা। আমার বৌ বলল ওর গুদে তুমি মাল ফেলোনা বাচ্ছা এসে গেলে ঝামেলায় পড়তে হবে।
আমি বললাম ঠিক আছে আমি তাহলে ওর পোঁদের মধ্যে মাল আউট করবো বলেই ওর পোঁদটা চুষতে লাগলাম। আমার বৌ আলমারি থেকে ভেসলিন নিয়ে ভালো করে ওর বোনের পোঁদের ফুটোয় লাগিয়ে দিল আমার বাঁড়াটাতেও লাগিয়ে দিল। পূজা ভয়ে ভয়ে বললো এই প্রিয়া পোঁদের ফুটোয় ধোন ঢুকলে লাগবে নাতো, আমার বৌ বললো কিচ্ছু হবে না।
আমি ওর আচোদা পাছায় বাঁড়াটা ঢোকাতেই চিৎকার করে উঠলো বৌয়ের গুদ ওর মুখে থাকায় কোনো আওয়াজ হলোনা। আমি ওর পোদে চার পাঁচ টা ঠাপ দিতে দিতে মাল আউট হয়ে গেল আমার শালী যেন হাঁফ ছেড়ে বাঁচলো, বৌও ওর বোনের মুখে মাল আউট করে দিলো, তারপর আমার বৌ ওর বোনের পোঁদ থেকে চুয়েচুয়ে পড়া মাল চেটে চেটে খেতে লাগল। আর আমার শালী আমার বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগলো
এরপর আমরা তিনজন একসাথে লেংটো হয়ে জরাজরি করে শুয়ে রইলাম তারপর তিনজন একসাথে লেংটো হয়ে স্নান করলাম। ওই দিন টা রাত পর্যন্ত আমরা লেংটো হয়েই ছিলাম রাত্রে আরো দুই বার চোদাচুদি করেছি, আমার বৌ বলল থ্রীসাম সেক্সে এতো মজা আগে জানতাম নাতো, এরপর এই একমাস বহুবার আমারা চোদাচুদি করেছি, আমার শালী এখন বিবাহিত তাও আমরা চোদাচুদি করি। সেসব গল্প অন্য একদিন বলবো।
আমার গল্প কেমন লাগলো জানাবে।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments