সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 22-02-2018

ভ্যালেন্টাইন ডে স্পেশাল বাংলা চটি গল্প ৪র্থ পর্ব
ঝর্ণা আমার মাথায় হাত বুলিয়ে হেসে বলল, “দাদা, আমার মত কামুকি মেয়ের সাথে প্রথম বার দশ মিনিট যুদ্ধ করেছ, সেটাই যঠেষ্ট। আমি ঘরের কাজ করে ফেলি, ততক্ষণ তুমি একটু বিশ্রাম করে বিচিতে নতুন করে মাল জমিয়ে নাও। কাজের শেষে তুমি আমায় আবার চুদে দেবে। তুমি যাতে এই সময় আমার শরীর দেখতে পাও তাই আমি উলঙ্গ হয়েই ঘরের কাজ করছি।”
ঝর্ণা উলঙ্গ হয়েই ঘরের কাজ করতে থাকল এবং আমি তার মাই এবং পোঁদের দুলুনি দেখতে লাগলাম। ভ্যালেন্টাইন ডে তে ভ্যালেন্টাইন কাজের মেয়েটির উলঙ্গ চোদনের পর উলঙ্গ বিচরণ দেখে আমার মন আনন্দে ভরে গেল। ঝর্ণা যখনই আমার সামনে দাঁড়িয়ে বা হেঁট হয়ে কোনও কাজ করছিল, আমি সাথে সাথেই তার পোঁদে হাত বুলিয়ে অথবা বাড়ার ছাল গোটানো ডগা ঠেকিয়ে দিচ্ছিলাম।
ঘন্টা খানেক ধরে কাজ করার পর ঝর্ণা আমার মুখের সামনে দুধে উদলানো মাইদুটো দুলিয়ে বলল, “কি গো দাদা, তোমার বাড়ার কি খবর? বিচিতে আবার মাল জমে গেছে ত? আমি কি গুদ ফাঁক করবো?”
আমি ঝর্ণার মাইগুলো ধরে নিজের কাছে টেনে নিয়ে বললাম, “অবশ্যই সোনা, প্রথম বারটা তো শুধু তরজা হয়েছিল। এইবার তো আসল অনুষ্ঠান হবে! এইবার তুমি দেখবে আমি একটানা কতক্ষণ ধরে তোমার গুদে ঠাপ মারবো! আমি বিছানায় শুয়ে পড়ছি, তুমি আমার দাবনার উপর বসে আমার শক্ত জিনিষটা তোমার আসল গর্তে ঢুকিয়ে নাও। তারপর দেখো আমি তোমায় কত জোরে ঠাপাই!”
ঝর্ণা আমার বাড়া চটকে বলল, “দাদা, একটু অপেক্ষা করো, আগে আমি তোমার এই সুন্দর জিনিষটা মুখে নিয়ে চুষে দেখি। বিয়ের পর প্রথম দিকে আমি বাবলুর বাড়া অনেকবারই চুষেছি, কিন্তু সে যখন থেকে মদ গিলে তাড়াহুড়ো করে আমার উপরে উঠে ঠাপ মেরে মাল বের করে ঘুমিয়ে পড়া আরম্ভ করেছে, ওর বাড়া চুষতে আমার আর ভাল লাগেনা। তোমার বাড়াটাকে আমি খূব মন দিয়ে চুষবো।”
আমি ঝর্ণার মুখের সামনে আমার ঠাটিয়ে থাকা ৭” লম্বা ছাল গোটানো বাড়া দোলাতে লাগলাম। ঝর্ণা আমার সামনে হাঁটু গেড়ে বসে নিজের নরম হাতের মুঠোয় আমার বাড়া ধরে ললীপপের মত চুষতে লাগল। ঝর্ণার মত ড্যাবকা মাইওয়ালী কামুকি মেয়ে আমার সামনে হাঁটু গেড়ে বসে আমার বাড়া চুষছে সেজন্য আমি খূবই গর্বিত বোধ করছিলাম।
একটু বাদেই আমার বাড়ার ডগাটা খূব রসালো হয়ে গেল। আমার বাড়া থেকে বেরুনো রস খেতে ঝর্ণা খূব মজা পাচ্ছিল, এবং সেটা তার চোখ মুখ দেখেই বোঝা যাচ্ছিল।
অভিজ্ঞ ঝর্ণার বাড়া চোষার ফলে আমি ছটফট করে উঠলাম এবং তাকে নিজের উপর বসানোর বদলে তাকে হাঁটুর ভরে সামনের দিকে হেঁট করিয়ে দিলাম যাতে তার পোঁদের ফাটলটা আমার বাড়ার সোজাসুজি এসে যায়। ঝর্ণার যৌবনে উদলানো পোঁদ দেখে আমর মুখে জল এসে গেল এবং আমি তার পোঁদে নাক ঠেকিয়ে মিষ্টি গন্ধ শুঁকলাম তারপর ঐ অবস্থাতেই তার গুদের মুখে বাড়ার ডগা ঠেকিয়ে জোরে ঠেলা দিলাম।
ঝর্ণার রসালো গুদে আমার বাড়া খূবই মসৃণ ভাবে প্রবেশ করল এবং খূবই সহজ ভাবে বার বার আসা যাওয়া করতে লাগল। পিছন দিয়ে চোদার ফলে আমার বাড়া ঝর্ণার গুদের অনেক গভীরে ঢুকে জরায়ুর মুখে টোকা মারতে লাগল, যার ফলে চরম উত্তেজনায় ঝর্ণার চোখ মুখ লাল হয়ে গেল। ঝর্ণার লোমহীন মসৃণ পেলব দাবনার সাথে আমার বিচিগুলো ধাক্কা খাবার ফলে আমার কামোত্তেজনা খুব বেড়ে যাচ্ছিল।
আমি লক্ষ করলাম এই ভাবে ঠাপ মারার ফলে ঝর্ণার দুধে ভর্তি মাইগুলো খূব দুলছে। ভারী মাই ঝাঁকুনি খাবার ফলে পাছে ঝর্ণার অসুবিধা হয় সেজন্য আমি আমার দুহাত বাড়িয়ে মাইগুলো ধরে রাখলাম। শত ইচ্ছে থাকলেও ঝর্ণার মাইগুলো টেপার উপায় ছিলনা কারণ টিপলেই হু হু করে দুধ বেরিয়ে আসত।
আমি ডগি আসনেই পনের মিনিট ধরে ঝর্ণাকে রাম চোদন দিলাম। এর মধ্যে ঝর্ণা বেশ কয়েকবার জল খসিয়ে ফেলল। কামুকি ঝর্ণার সাথে একটানা এতক্ষণ যুদ্ধ করে আমি একটু ক্লান্ত বোধ করছিলাম তাই মাল বের করার জন্য ঝর্ণার অনুমতি চাইলাম।
ঝর্ণা চাইছিলনা আমি এত তাড়াতাড়ি মাল বের করে দিই, তাই তার অনরোধে আমি ওকে সামনের দিকে ঘুরিয়ে বিছানায় শুইয়ে তার দুটো পা আমার কোমরের উপর তুলে পুনরায় ঠাপাতে আরম্ভ করলাম। এই কয়েক মুহুর্তের ফাঁক পেয়ে আমি আবার নতুন উদ্যমে ঝর্ণাকে চুদতে লাগলাম।
আরো প্রায় দশ মিনিট ধরে ঠাপ মারার পর ঝর্ণার অনুরোধে আমি তার গুদ থেকে বাড়া বের করে পেট, মাই ও মুখে হড়হড় করে অনেকটা গাঢ় সাদা গরম মাল ফেলে দিলাম। ঝর্ণার মাই ও মুখে আমার বীর্য মাখামাখি হয়ে গেল।
ঝর্ণা নিজের চোখের উপর থেকে বীর্য সরাতে সরাতে বলল, “ইস দাদা, তুমি না যা তা! এটা কিরকম দুষ্টুমি করলে বলো তো? তুমি তো গুদ থেকে বাড়া বের করে আমার মুখেই ঢুকিয়ে দিলে পারতে, তাহলে আমি তোমার সমস্ত বীর্যটাই খেয়ে নিতাম! ভ্যালেন্টাইন দিবসে প্রেমিকের চোদন খাওয়ার পর মুখ ভর্তি বীর্য খাওয়ার আমার একটা সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা হত!”
ভ্যালেন্টাইন দিবসে আমার বাড়ির ড্যাবকা কাজের মেয়েকে ভ্যালেন্টাইন বানিয়ে তাকে ন্যাংটো করে চুদতে আমার খূবই মজা লেগেছে। ১৪ই ফেব্রুয়ারীর পর থেকেই এই কয়েকদিনে ঝর্ণা আমার কাছে স্বেচ্ছায় দুইবার উলঙ্গ হয়ে চুদেছে এবং খূব খূব আনন্দ পেয়েছে।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments