সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ chayanroy1985 বাংলা চটি কাহিনী (BCK) 19-01-2020

 

আমি এবার দেওয়ালে হেলান দিয়ে আমার ডান পাশে একটা বালতি উল্টো করে রাখলাম ও জ্যেঠিমাকে ওটার উপর বাঁ পা দিয়ে দাঁড়াতে বললাম । এরফলে স্মিতার গুদ আমার মুখের সামনে ফাঁক হয়ে মুতদানিটা দেখা যাচ্ছে। ছোট্ট কড়ে আঙুলের গোলাপী রঙের মুতদানিটা ফুলে আছে। আমার মুখের মধ্যে পেচ্ছাব করতে জ্যেঠিমা সংকোচ করছিল তাই পেচ্ছাব পেলেও চেপে রেখেছিল।
আমি এবার দুহাতে জ্যেঠিমার পাছা গুলো জড়িয়ে ধরে মুতদানিতে জিভ দিয়ে নাড়াতেই জ্যেঠিমা আমার মাথাটা গুদ থেকে সরাতে চেষ্টা করল কিন্তু অপারক হয়ে মুততে শুরু করল। যেরকম স্পিড সেরকমই মোটা ধারা সোজা গুদ থেকে বেরিয়ে আমার মুখে পড়ছে। কয়েক সেকেন্ডের মধ্যেই আমার মুখ জ্যেঠিমার মুতে ভরে গিয়ে গলা বুক ও পেটে ছড়িয়ে পড়েছে। আমার জ্যেঠিমার মুতের টেস্ট ও গন্ধ দারুন লাগল কিন্তু জ্যেঠিমা খুব লজ্জা পেয়ে গেল আর বলল ” এবাবা এ আমি কি করলাম। আমার পেচ্ছাবে তোর সারা গা মুখ ভিজে গেল। ইসস কেন এরম আমায় দিয়ে করালি সোনা।”
আমার মুখে যেটুকু মুত জমেছিল সেটা খেয়ে নিয়ে উঠে দাঁড়ালাম আর বললাম” এতো খারাপ লাগার কিছু নেই চলো গিজারটা চালাও আরেক বার স্নান করে নিচ্ছি।” জ্যেঠিমা গিজারটা চালিয়ে শাওয়ারটা চালাল। উষ্ণ গরম জলে আমি স্মিতাকে জড়িয়ে ধরে স্নান করতে শুরু করলাম। ও আমার সারা গায়ে ভালো করে সাবান মাখিয়ে দিলো আমিও ওর সারা গায়ে সাবান মাখিয়ে দিলাম।
স্মিতা আমার বুকে মাথা রেখে বলল, ” চয়ন সিনেমায় যেমন ছেলেটা স্নান করতে করতে ওর কাকিমাকে পেছন থেকে চুদছিল সেরকম করে একবার করনা প্লিস খুব ইচ্ছে করছে।”
আমি জ্যেঠিমাকে শাওয়ারের নিচে দেওয়াল ধরে পা ফাঁক করে দাঁড়করালাম আর নিজে বাঁড়াটাকে গুদের চেরায় ঘষে ঠাটিয়ে নিলাম। তারপর বাঁড়ার মুন্ডিটা থুতু দিয়ে ভিজিয়ে আবার গুদের ফুটোয় সেট করে চাপ দিতেই বাঁড়াটা কিছুটা ঢুকে গেলো আর তারপর জ্যেঠিমার কোমর ধরে জোরে এক ঠাপ দিতেই পুরো বাঁড়াটা গুদে ঢুকে গেলো আর সঙ্গে সঙ্গেই নরম পাছাটা আমার তলপেটে ঠেলা লাগল।
এবার জ্যেঠিমার কোমর ধরে ঠাপ দিতে শুরু করলাম। সাত আট মিনিটের মধ্যেই জ্যেঠিমা জল ছেড়ে দিল কিন্তু কিছুক্ষণ আগেই চোদার ফলে তখন আর আমার রস বেরলোনা কিন্তু বাঁড়া ঠাটিয়ে রইলো।
আমি জ্যেঠিমাকে বললাম ” চল ঘরে গিয়ে একটু রেস্টনি, বাঁড়ায় একটু রস জমুক তারপর আবার তোমায় চুদবো।”
তখন আমরা দুজন দুজনের গা মুছিয়ে দিয়ে ঘরে গেলাম। যখন আমি স্মিতাকে পেছন থেকে চুদছিলাম তখনই ঠিক করে ছিলাম ওর পোঁদ মারব আর যেহেতু বাঁড়া ঠাটিয়ে ছিল তাতে সুবিধাই হল।আমি স্মিতাকে খাটের ধারে ডগ্গী পোষে বসালাম। গুদের মতই জ্যেঠিমার পোদের ফুটোটাও একেবারে আনকোরা।
সাদা ফর্সা নরম তুলতুলে উল্টানো হাঁড়ির মত দুটো পাছা আর তার খাজে হাল্কা খয়েরি রঙের ছোট্ট পুটকির ফুটো। প্রথম বার পোঁদ মারার জন্য পুটকি পিচ্ছিল করে নেয়া খুব প্রয়োজন নাহলে বাঁড়া ঢোকাতে দুজনেরই খুব লাগে। তাই আমি পাছা টিপতে টিপতে পুটকি চাটতে শুরু করলাম। জ্যেঠিমা বলল: “চয়ন ওটা নোংরা জায়গা, ওখানে প্লিস মুখ দিস না।”
এই শুনে আমি পুটকিতে অনেকটা থুতু ফেললাম আর তর্জনিটা পুটকিতে ঢুকিয়ে থুতু গুলো চারিদিকে লাগিয়ে দিলাম। তারপর বাঁড়ার মুন্ডিতেও কিছুটা থুতু লাগিয়ে জ্যেঠিমাকে দুহাত দিয়ে পুটকিটা ফাঁক করতে বলে আমি বাঁড়াটা পুট্কীতে সেট করে চাপ দিলাম কিন্তু একটুও ঢুকলো না।
তখন আমিও খাটের উপর দাঁড়িয়ে অনেক জোরে চাপ দিতে মুন্ডির কিছুটা ঢুকলো কিন্তু জ্যেঠিমা ব্যথায় কোঁকিয়ে উঠল আর বলল ” সোনা আমরা এখানে আরেকদিন আসবো সেদিন প্লিস পোঁদ মারিস, আমি এখন থেকে নারকেল তেল দিয়ে রোজ পুট্কীতে আংলি করে ফুটো বড়ো করে রাখব, আজ প্লিস শুধু গুদেই ঠাপদে।”
জ্যেঠিমার কথা শুনে আমার নারকেল তেলের কথা মনে পরে গেলো। বাইক মুচবো বলে আমি নারকেল তেল কিনে টুলকীটে রেখে ছিলাম। জ্যেঠিমাকে বললাম” তুমি একটু ওয়েট করো আমি এক্ষুনি নারকেল তেল নিয়ে আসছি।”
জ্যেঠিমা মোবাইলে দুটো বেজে গেছে দেখে বলল ” এখন এই রাত দুটোর সময় কোথায় নারকেল তেল আনতে যাচ্ছিস? ছাড়না পরে করিস।” আমি কোন কথায় কান না দিয়ে পান্ট গেঞ্জি পড়ছি দেখে জ্যেঠিমা আবার বলল ” আচ্ছা কাল বিকেলে তোর জ্যেঠু যখন তাস খেলতে যাবে তখন বাড়িতে এসে আমার পোঁদ মেরে যাস আমি ভেসলিণ এনে রাখবো । এখন প্লিস আমায় ফেলে যাসনা।”
এই শুনে আমি স্মিতার গালে একটা চুমু খেয়ে বললাম ” আমার মিষ্টি স্মিতা প্লিস পাঁচ মিনিট ওয়েট করো আমি যাবো আর আসবো।”
এই বলে আমি দরজা বন্ধ করে নীচে গিয়ে নারকেল তেল নিয়ে এলাম। কলিং বেল বাজাতেই স্মিতা লাংটো হয়েই দরজা খুলল। আমি ঘরে ঢুকতেই ও আমায় জড়িয়ে ধরে কিস করল। আমি পান্ট ছাড়তে ছাড়তেই ও খাটের ধারে ডগ্গী পজিশনে বসে পরে পোঁদটা উচু করল। আমি পুটকিতে ও বাঁড়ার মুন্ডিতে ভালোভাবে নারকেল তেল লাগিয়ে পুটকিতে বাঁড়াটা সেট করে জোরে চাপ দিলাম। মুন্ডির অর্ধেকের বেশি ঢুকে গেলো।
আমি স্মিতাকে জিজ্ঞাসা করলাম “এবার খুব ব্যথা করছে মানা?”
ও বলল ” এই প্রথম বার জীবনে পোঁদে বাঁড়া নিচ্ছি। এখন একটু ব্যথা করছে কিন্তু প্রথমের মতো নয়।”
আমি বললাম ” এবার আমি আস্তে আস্তে ঠাপ দিচ্ছি দেখ তোমার ভাল লাগবে।”
এই বলে আমি কিছুক্ষণ জ্যেঠিমাকে স্তিতু হতে দিলাম আর তারপর ঠাপ দিতে শুরু করলাম । ৩০–৩৫ টা ঠাপের পর বাঁড়ার অর্ধেকের বেশি জ্যেঠিমার গাঁড়ে ঢুকে গেলো। এবার আস্তে আস্তে ঠাপের গতি বাড়াতে লাগলাম, স্মিতার ও আরাম লাগতে শুরু করল। ও প্রতিটা ঠাপের সাথে সাথে গাঁড়টা পেছন ঠেলতে থাকল ও শিৎকার করতে শুরু করল।
এরফলে আমারও খুব ভালো লাগছিল ও বাঁড়াটা একটু একটু করে আরও ভেতরে গেঁথে যেতে লাগল। জ্যেঠিমার শিৎকার আমাকে ক্রমশ উত্তেজিত করে তুলছিল। আমিও ঠাপের স্পিড বাড়িয়ে দিলাম। জ্যেঠিমার পোঁদের ভেতরের উষ্ণতাও বাড়তে শুরু করেছিল। এই ত্রিমুখী আক্রমণ আমি খুব বেশি হলে মিনিট ছয়েক সহ্য করতে পেরে ছিলাম।
তাই আর কয়েকটা বড় বড় ঠাপ দিয়েই বাঁড়াটা যতটা সম্ভব গাঁড়ে চেপে ধরে মাল খালাস করলাম। পোঁদের মধ্যেই বাঁড়াটা অনেকক্ষণ ছিল। সব রস বেরনোর পর বাঁড়া নেতিয়ে আসতে পোঁদ থেকে বের করে নিলাম। জ্যেঠিমা উঠে গিয়ে বিছানায় শুলো। আমিও পাশে গিয়ে শুলাম। জ্যেঠিমা বলল” চয়ন আড়াইটে বাজতে চলল, এখন ঘুমোলে আর মহালয় শুনতে পাবনা তারচেয়ে আরেকটা সিনেমা চালা দেখি।
” একটা কথা বলতে ভুলে গিয়েছিলাম জ্যেঠিমাকে দেখতে অনেকটা মেক্সিকান পর্নস্টার ভেলভেট স্কাই এর মতো, পার্থক্য শুধু জ্যেঠিমার মাই গুলো হয়তো একটু ছোট, চুলটা কালো আর ভুঁড়িটা একটু বড়ো। আমি খূঁজে খূঁজে ভেলভেট স্কাই এর একটা পানু চালালাম যেখানে ও নিজের ভাইপোর সাথে বেরাতে গিয়ে চোদাচুদি করবে। জ্যেঠিমার হাতে মোবাইলটা ধরিয়ে দিয়ে আমি জ্যেঠিমাকে পেছন থেকে জড়িয়ে ধরে জিজ্ঞাসা করলাম, ” জ্যেঠিমা তোমার কেমন লাগল?”
সঙ্গে থাকুন …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments