সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sexyriya011 বাংলা চটি কাহিনী (BCK) 27-01-2019

 

রিয়া। বর্তমানে বয়স ২৮। বিবাহিত। এক মেয়ের মা।ফিগার ৩৬-২৯-৩৮। স্বামী প্রাইভেট জব করে। আটাশ বসন্তে অনেক চোদা খেয়েছি। বলতে পারো চোদা খাওয়া আমার নেশা। আজ বলব কিভাবে নিজের অনিচ্ছায় বাসার মালিকের ছেলের চোদা খেলাম।
শিহাব দুইদিন উলটে পালটে চুদে চলে যাওয়ার পর প্রায় ১ মাস কোন চোদা খাইনি। এদিকে কুমিল্লার নামকরা এক কলেজে ভর্তি হওয়ার পর সুন্দর সুন্দর ফর্সা ফিগারিস্ট ছেলেদের দেখে আমার লোভ জাগতো। কিন্তু নতুন কলেজ। তাই কাউকে পাত্তা দিতাম না। তারউপর ছেলেরা আমার পাছা নিয়ে নিজেদের মধ্যে আলোচনা করতো বলে গর্ব করতাম। তাদের সিডিউস করতে ইচ্ছে করে পাছা দুলিয়ে হাটতাম। ছেলেদের সাথে কথা বলার সময় বুকের ওড়না এলোমেলো করে রাখতাম যাতে দুধ দেখে। তারা হা করে তাকিয়ে থাকতো। আমি মজা পেতাম। সে গল্প পরে। যে ঘটনা বলছিলাম তাই বলি। শিহাব চলে যাওয়ার একমাস কোন চোদা খাইনি। আমি খুব হর্নি হয়ে আছি। মা অবশ্য সব বুঝে একদিন বলেছিলেন কলেজে যাস! বড়লোকের কোন ছেলেকে পটাতে পারিস নি! আমার মেয়ের কোন অংশে কম! শরীরও ভালো থাকবে আবার পকেট খরচও আসবে! আমি বললাম দেখি মা কি হয়!
তো এমনি একদিন আমাদের বাসায় মামা-মামি আসলো। সাথে মামার শ্যালক আর শ্যালকের বউ। বাসায় জায়গা কম বলে আমাদের বাসার মালিকের বউ এসে আমাকে তাদের বাসায় থাকতে বলল। আমি কোনকিছু না ভেবে খাওয়া দাওয়া করে চলে গেলাম। গিয়ে আন্টি তার ছেলের সাথে কথা বলছে। আংকেল ঢাকায় গেছে জরুরি। তাদের কথার সারকথা হলো ছেলের বউকে আনার ব্যাপারে! মালিকের ছেলে সুমন এর বউ বিয়ের ১৫ দিন বাপের বাড়ি চলে গেছে।
কিন্তু কেন গেলো, সুমনের সমস্যা কি কিছু বলে না। শুধু বলে সুমন যেন তাকে তালাক দিয়ে দেয়! প্রায় ৬ মাস হয়ে গেলো! তো আমি গেলে আমাকে দেখে আন্টি বলল- সুমন তোর বউ যদি রিয়ার মতো সুন্দরী হতো তাহলে মনে হয় মাটিতে পা পরতো না। আমার এতো সুন্দর ছেলে নাকি তার পছন্দ না! কি আমার এক মেয়ে ছেলে! আমি সুমনের দিকে তাকালাম। লম্বা ফর্সা মুখে খোচা খোচা দাড়ি রাখে সব সময়। বডি শেপও ভালোই। বয়স ২৭/২৮ এর মত। আমার থেকে ১১/১২ বছরের বড়! ভাবলাম বউ কেন চলে গেলো!!!!
সুমনও আমার দিকে কেমন করে জানি তাকালো! যাই হোক ঘুমুতে গেলাম সুমনের বোনের রুমে। পাশেই সুমনের রুম। দরজা আটকানো যায় না সিটকানি নস্ট বলে! যাক ঘুমিয়ে গেলাম। কিছুক্ষন পর শুনতে পেলাম আন্টিও ছেলেকে ঘুমুতে বলে নিজেও চলে গেলো।।
মাঝরাতে হঠাৎ ঘুমের ঘোরে গায়ে চাপ অনুভব করলাম। মনে হচ্ছে কেউ আমার কোমরের দুপাশে পা দিয়ে আমার গায়ের উপর শুয়ে আছে। আর আমাকে কিস করছে! আমি চিৎকার করতে গিয়ে আওয়াজ করতেও একটা কন্ঠ বলছে- “রিয়া আমি সুমন, তুই যা চাস তা দেব, প্লিজ আমি একটু আনন্দ করি। অনেক টাকা দেব তোরে!”
আমি- আপনি কি আমাকে পতিতা মনে করেন নাকি? নামুন না হলে চিৎকার করব। আন্টিকে ডাকব। আসলে ইনুসেন্ট সাজতেছি। তবে প্রথমেই টাকার কথা বলাতে তুই করে বলাতে আর হুট করে না বলে আসাতে আমার মেজাজ খিচড়ে গেলো। তাই মুড নেই!
সুমন- না রিয়া তুই পতিতা কেন? তুই আমাকে সুখ দিবি আমি তোকে বিনিময়ে যা চাস তা দেব। এই বলে আমার ঠোটগুলা চুষতে লাগলো। ইচ্চচ্চচ্চচ্চচি কি বিশ্রি গন্ধ! মদের গন্ধ। আমার সব গুলিয়ে আসো। যাও একটু মুড আসছিলো তাও চলে গেলো। এদিকে ঠেলেও তাকে গা থেকে নামাতে পারছি না। তাই চুপচাপ শুয়ে রইলাম। সুমনও আস্তে আস্তে গলায় বুকে কিস করছে। জোরাজুরি করে জামা খুলতে গিয়ে ছিড়ে ফেলল। ছিড়ে যাওয়ার পর ফরফর করে পুরুটা ছিড়ে হাতা রেখে গলাতে ঘুচিয়ে রাখলো ছেড়া জামাটা। এরপর ব্রা তুলে দুধগুলা টিপ্তে লাগলো পাগলের মতো। জোরে টিপলে আমার ভালো লাগে কিন্তু আজ এতো জোরে টিপছে যে আমার চোখে পানি চলে আসলো। মাতালের কান্ড বলে কথা!
এরপর দুধ চোষা শুরু করলো যেন আমার আটি চুষতেছে। কিছুক্ষন দুধ ছেড়ে দিয়ে এক অদ্ভুদ কাজ করে বসলো। সুমন আমার জামার হাতাগুলাও ছিড়ে জামাটা ফেলে দিলো নিচে। এরপর আট দশ দিন আগে পরিষ্কার করা আমার দুই বগলের তলা জিহবা দিয়ে চাটতে লাগলো। এটা আমার জন্য নতুন অভিজ্ঞতা! হায় রে পুরুষ! একেক জনের কাছে একেক অভিজ্ঞতা হয়! কিছুক্ষন চেটে আমার নাভি নিয়ে পড়লো।
আমি কোন রেস্পন্স দিচ্ছি না। আসলে মুড নেই। আর চুপচাপ দেখছি কি করতে পারে একটা মাতাল পুরুষ! কিছুক্ষন নাভি চুষে সোজা নেমে গেলো পায়ে। পায়ের তালুওগুলা জিভ দিয়ে চাটছে। এবাবায়ায়ায়ায়ায়া আমার ত এবার শরীরে বান ডেকেছে! তালু চাটার পর আঙুলগুলা মুখে পুরে চুষতে লাগলো। জিভের আগা দিয়ে টেনে থাই পর্যন্ত আসলো। থাই য়ে ইচ্ছে মত চটে চুমু দিয়ে পড়লো যোনি নিয়ে।
যোনির ফুটোয় জিভ ঢুকিয়ে চুকচুক করে চোষা শুরু করলো। যোনীর ভিতর জিভটা আমুল গেথে দিয়ে ভিতরে ইচ্ছেমত রগড়ে দিচ্ছে। কিছুক্ষন এরকম জিভচোদা দিয়ে আমার যোনির ঠোটগুলা কামড়ে কামড়ে চুষতে লাগলো। আর যাই হোক সুমন ভালো চুষতে পারে। আমার যোনীতে যেন রসের বান বয়ে যাচ্ছে। সুমন রসগুলা চেটে খাচ্ছে। এবার যোনীর ফুটোতে আঙ্গুল ঢুকিয়ে ইচ্ছেমত খেচে দিলো! আমি অনিচ্ছা স্বত্ত্বেও শিতকার দিয়ে উঠলাম আর টিকতে না পেরে। তার উপর যোনির ক্লিটে জিভ লাগিয়ে সুড়সুড়ি দিতে গেলে খোচা দাড়ির গুতোয় আমার উত্তেজনা আরো বেড়ে গেছে।
সুমনকে বললাম আবার জিভ দিতে! সুমন মাতাল ছিলো বলে খেক খেক করে হাসতে হাসতে মদের বোতল থেকে কিছু মদ ঢেলে দিলো যোনিতে। এরপর আবার জিভ ঢুকিয়ে রাম চোষা শুরু করলো। পাগলের মত চুষতে চুষতে আমাকে এতো উত্তেজিত করে ফেললো যে আমি সুমনের মুখেই জল ছেড়ে দিলাম। এরপরেও সুমন সন্তুষ্ট হলো না। বলল- যাহহহহহ সালি মাগি জল ছেড়ে দিলি! এবার তো চুষলে আর মজা পাবি না!
সুমন হতাশ হয়ে আমাকে উপুড় হয়ে শুতে বলল। আমার পাছা দেখে সুমন যেন আরো পাগল হয়ে গেলো। মাইরি বলছি তোর পাছা হাজার বেশ্যা ‘র মধ্যে একজনেরও হয় না। আমি প্রতিবাদ করলাম। আমি বেশ্যা না! সুমন হঠাৎ উড়ে এসে আমার গালে চড় কষে দিলো। চুলের মুঠি ধরে ঝাকি দিয়ে বলল- চুপ খানকি মাগি! তুই বেশ্যা! রেট কত বল? কত নিবি? ছিনাল মাগি! আমি বুঝলাম মদের প্রভাব। আমি উলটা উপুড় অবস্থায় পাছা তুলে সুমনকে ধাক্কা দিলাম। সুমন ক্ষিপ্ত হয়ে আমার পাছায় ঠাস ঠাস থাপ্পড় বসিয়ে দিলো কয়েকটা। আমি ধাক্কা দিয়ে তারে নিচে ফেলে দিলাম। বললাম- বেরিয়ে যান। আমি আর কিছু করতে চাই না আপনার সাথে!
ইতিমধ্যে আমি ফ্লোরে পা নামিয়ে খাটে বসেছি। সুমন ভ্যাকাচ্যাকা খেয়ে আমার পা জড়িয়ে ধরল। পায়ের পাতার উপর জিভ দিয়ে চআটছে আর বলছে- রিয়া কেন দিবি না? তুই আমার রানী! তুই যা বলিস তা শুনব। দে না তুই সুন্দরী! তোর রুপে আমি পাগল! আমাকে ঠান্ডা কর। তোর পায়ে পড়ি! আমার কেমন জানি লাগলো। দয়া হলো। আবার ভাবছি আরে এমন করছে কেন? সুমন ত জোর করতে পারতো!!!!!
সুমনকে উঠে আসতে বললাম। কিন্তু সুমন উঠতে পারছে না। মাতাল অবস্থায় লাথি খেয়ে পড়ে যাওয়াতে আর উঠার শক্তি পাচ্ছে না। আমি বসালাম। দাড়ানোর পর দেখলাম পা ঠলছে। ধরে এনে খাটে শোয়ালাম। টেনে তার ত্রি কোয়াটার পেন্ট নামিয়ে দেখলাম ধোন নেতিয়ে গেছে। আমি হাত দিয়ে ধরে নাড়াচাড়া করতে লাগলাম। সাড়া দিচ্ছে। এরপর মুখে নিয়ে চুষলাম। পুরাটা শক্ত হওয়ার পর দেখি সুমন আবারো উঠে বসতেছে। গায়ে শক্তি আসছে। বোতলটা টেনে নিয়ে আবারো এক চুমুক খেলো। আমাকে ডগি হতে বললো। সুমন আমার পাছার দাবনা ফাক করে ধরে আছে এক হাতে। আরেক হাত দিয়ে বোতল থেকে মদ ঢেলে দিলো পাছায়। এরপর যা করলো তার জন্য একেবারেই প্রস্তুত ছিলাম না। মাতাল পুরুষ কত নোংরা হতে পারে! ছিহ…….!

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments