সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ suman.044 বাংলা চটি কাহিনী (BCK) 23-06-2018

 

একটা সময় আমার একটা ভালো ব্যাবসা ছিল(আজ থেকে ৪ মাস আগে বন্ধ করে দিয়েছি, টাকার অভাবে) তো সেই কাজ এর সুবাদে আমার মা এর মাসির ছেলের বউ, মানে আমার মামীর সাথে মেলামেশা হয় । তার দুই ছেলে ও এক মেয়ে । বয়স ৩০ মামা চাষবাস করে করে কান্ত এবং মামার শরীর এর গঠন খুব ছিপ ছিপে । সেভাবে মামী কে চুদতে পারতো না সেটা আমি বুঝতে পারতাম ।
আসল গল্পে আসি- হঠাৎ একদিন সকালে আমাদের বাড়ি কি যেন একটা নিতে আসে(আমাদের পাশের পাড়ায় বাড়ি) তখন আমার মাকে দিদি বলে , দিদি তোমার ছোট ছেলে কে একটু বলোনা কাল আমার দিদি বাড়ি আমার সাথে যেতে, দিনে দিনে ফিরতে হবে তাই ওর বাইক এ গেলে ফিরতে পারবো । আমি ঘুম থেকে ওঠার পর মা আমাকে বললো তোর সময় থাকলে কাল মামীর সাথে একটু জাস, কোথায় যাবে বললো মনে নেই । তবে দিনের মধ্যেই ফিরবে ।
আমি হ্যাঁ বলে দিলাম। পর দিন সকালে আমি আর মামী বেরোলাম বাইক নিয়ে। যেতে যেতে নানা রকম প্রশ্ন করছিল আর আমি উত্তর দিয়ে যাচ্ছিলাম । আমাদের এলাকা ছাড়ার পর গা গেসে বসলো । আমি দুধ এর ছোয়া পেলাম, সেটা বুঝতে বাকি রইলো না, আসলে মামীর দুধ এর সাইজ ছিল ৩৬ আর খুব নরম, শুধু বাইরে গেলে ব্রা পড়ত ।
মামী যা বললো আমি শুনে অবাক,
আসলে কোথাও যাওয়ার নেই, দুজন একটু সিনেমা দেখবো
তা মিথ্যা বলে বেরোলে কেন
কে কি ভাবে তাই
তা কোন কোন সিনেমা হল এ
বেড়াচাপা
আমি তখন বুঝতে পেরেছি মামী কি চাইছে , সিনেমা হল এ গিয়ে মামী বললো এখানে box আছে নাকি হলে,, তুমি box এর টিকিট কাটো । আমি বুঝলাম মাগী চোদা খাওয়ার জন্য এসেছে। টিকিট কেটে ঢুকলাম। সিনেমা শুরু হলো বক্স এ অনেক জোড়া বসা, কেহ কেহ তো সিনেমা শুরুর আগেই কিস করা দুদু টেপা শুরু করে দিয়েছে ।
প্রায় ১৫ মিনিট আমরা চুপ চাপ সিনেমা দেখার পর প্রথম মামী নীরবতা ভেঙে বললো চুপচাপ সিনেমা দেখবে?
আমি বললাম -তা আর কি আছে এখানে
মামী বললো কি দেখবে, বলেই আমার মুখ এ মুখ দিয়ে কিস করা শুরু করলো । আসলে আমি বাজিয়ে নিলাম মামীর ইচ্ছাটা বুঝতে পেরে । আস্তে আস্তে আমিও রেস্পন্স দিলাম ।
অনেক্ষন ধরে কিস করার পর মামী বললো আমার দুধ গুলোর প্রতি তুমি নজর দাও খুব জানি, তা আজ হাতের কাছে পেয়ে ওগুলো কিছু করবে না? বলেই ব্লাউস এর হুক খুলে দিলো ।
উফফফ আমি তো তখন জ্ঞান হারা হয়ে গেলাম প্রায়, কি বড় আর সুন্দর গোল গোল মাই । আমি একটা চোষা শুরু করলাম, আর একটা জোরে জোরে টিপছি, এক বার বাম দিকে তো একবার দান দিক । এভাবে চলছে, হঠাৎ মামি আমার বাড়া টা চটকাতে শুরু করলো ।
আমি চেন টা খুলে দিলাম , সঙ্গে সঙ্গে মামী আমার বাড়া টা চুষতে শুরু করে দিলো । উফফফ , আমি জীবনে এমন সুখ পাইনি ।
মামী বাড়া চুষতে চুষতে বললো, এক দিন সকালে তোমাদের বাড়ি গিয়ে , তোমার ঘরে উঁকি মেরে দেখি তোমার লুঙ্গি খুলে আছে, আর তোমার এই নাইজেরিয়ান বাড়া খাড়া হয়ে আছে । আমি তোমার বাড়ার সাইজ দেখে সেই থেকে দিন গুনছি কবে ওই বাড়া আমার গুদ এ ঢুকবে । ও সোনা আর দুধু খেতে হবে না, এবার প্লিজ গুদ টা ভর্তি করে দাও তোমার বাড়া দিয়ে ।
আমি বললাম , হ্যাঁ গো আমার সোনা খানকি মামী তোমার গুদ এর সব রস আজ তোমার ভাগ্না বার করে দেবে এখনই । বলে বাড়াটা গুদ এ সেট করে দিলাম একটা ঠাপ, তিন সন্তান এর মা হয়ে ও কাকিয়ে উঠলো । আর গালাগালি দিয়ে বলল খানকির ছেলে, মামী কে ফ্রী তে চুদদে পেয়ে মানুষের মতো চুদছে।
আমি রেগে বললাম, আমার খানকি মামী তোমার গুদ এ তো অনেক খিদে আজ হাফ করে দেব, আর এখন থেকে চুদে চুদে তোমার গুদ একটা খাল এ পরিণত করবো ।
মামী বললো , ওরে বেহায়া ছেলে, মামী কে চুদলে একটু দোয়া করে চুদতে হয় । মামী আনন্দে নানা রকম চিৎকার করছে আর বলছে, উফফফ মাআআগগজ্ঞওও, আআহহঃ, ইসসসসসস, চুদদীইএ এ এ এত্তত্ত সুখ আমি ১২ বছর চুদছি কোনোদিন পাইনি । ইসস আহঃ উফফফ মা গো তুমি এমন চোদন বাজ ছেলে দেখে আমার বিয়ে দিলে না কেন ।
আমি ওই সব কোথায় কান না দিয়ে ঠাপিয়ে চলেছি একভাবে, আর দুধ গুলো টিপেই চলেছি। আসলে চোদার সময় দুধ না টিপলে আমার ঠাপে শক্তি আসে না । এমন সময় মামী জল ছাড়ল, আমি সেই সুযোগে পজিসন চেঞ্জ করে কুত্তা আসনে চোদা শুরু করলাম।
এমন করে মামী একবার করে জল ছাড়ে আর আমি পজিসন পাল্টাই। মোট ৩ বার জল ছাড়ল মামী, শেষে আমি দেখলাম মামীকে খুব ক্লান্ত লাগছে, তাই আমি আর বেশিক্ষণ ধরে না রেখে ৩০ মিনিট পর সব বীর্য মামীর গুদ এ ঢেলে দিয়ে গুদ এর মধ্যে বাড়া টা ওই ভাবে রেখে প্রায় ৫ মিনিট দুজন দুজনকে জড়িয়ে রইলাম।
তখন মামী আমার মাথায় হাত বোলাতে বোলাতে বললো, আজ আমি পূর্ণ চোদা খেলাম, আর আজ থেকে এই সুখ আমি প্রতি সপ্তাহে একবার হলেও যেন পাই । ওই দিন সিনেমা হলে আরো একবার চুদেছিলাম । তার পর এখন আমি আর বাড়ি থাকি না বলে হয়না। আজ ১৫ মাস হলো আমি চোদা থেকে বঞ্চিত । কাইকে তেমন পাইনি , যে আমার কষ্ট বুঝবে ….

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments