সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Vivek2020 বাংলা চটি কাহিনী (BCK) 02-04-2021

 

“এবারই তো সুযোগ! নিয়ম ভঙ্গ হওয়ার পর রোজ ভালোমন্দ রান্না করে ওকে পাঠাতে হবে। প্রথম কদিন আমি নিয়ে যাব, তারপর পায়েল মা নিয়ে যাবি কেমন?” ভাতে মাছের মাথা দিয়ে বাঁধাকপির তরকারিটা মাখতে মাখতে বলছিলেন পায়েলের বাবা প্রদীপ সামন্ত।
“সে তো নিশ্চয়ই। তবে মোটামুটি কত টাকা পাচ্ছে ছেলেটা?” উৎসুকভাবে প্রশ্ন করেন প্রদীপবাবুর স্ত্রী অচলা।
ঠিক সংখ্যাটা না বলে প্রদীপবাবু শুধু হাত নেড়ে চোখ বড়ো বড়ো করে বলেন – “অনেক, অনেক! তাছাড়া মাসে ত্রিশ হাজারের সরকারি চাকরি, এরকম ছেলে হাতছাড়া করা চলে না গো।”
“যা বলেছ, নাও আরেকটা ঝালের মাছ নাও।” উৎসাহে এগিয়ে দেন অচলা।
কিছু না বলে, খাওয়া শেষ করে টেবিল থেকে উঠে বেসিনে হাত মুখ ধুয়ে নিজের ঘরে ফিরে আসে পায়েল। বাবার এই বিয়ের তাগাদার জন্য ওর প্রিয় পাবদা মাছ হওয়া সত্ত্বেও বেশি ভাত না খেয়েই উঠে পড়লো আজ। সে নিজেও ভালো করেই জানে সামাজিক বা অর্থনৈতিক দিক থেকে তো বটেই, এমনকি মানুষ হিসেবেও অর্ণবদা বেশ ভালো। ছোটবেলায় পড়া আটকে গেলে কত ধৈর্য্য নিয়ে পায়েলকে বুঝিয়ে দিয়েছে কতবার, কী ভদ্র, মার্জিত ব্যবহার!
কিন্তু পায়েলের সমস্যা অন্য জায়গায়, আর সেখানে ওকে তো কেউ বোঝেই না, বরং ভাবেও না। বড় হতে হতে ও বুঝেছে যে পুরুষ নয়, ও আসলে মহিলাদেরই পছন্দ করে, অর্থাৎ ও সমকামী! কিন্তু এই রক্ষণশীল সমাজের ভয়ে ও কাউকে কিছুই বলতে পারে নি, কেবল ওদের পুরনো কাজের মাসী ভারতী ছাড়া কেউই এ ব্যাপারে বিন্দু বিসর্গও জানে না।
ক্লাস ইলেভেন টুইলভে পড়ার সময়ে পায়েলের একদম বাঁধা ধরা নিয়ম ছিল স্কুল কিংবা টিউশন থেকে ফিরে এসে ফোনে লেসবিয়ান পানু দেখা। সে মূলত দেখতো বুক চোষাচুষি – শপিং মলের ট্রায়াল রুমে, কিংবা ক্লাসরুমে হঠাৎ দুটো মেয়ে নিজেদের বুকের পোশাক খুলে একে অপরের সম্পদের ওপর হামলে পড়া, একে অপরের সুখের গোঙানিতে মিশে যাওয়া – যেমন ওই ভিডিও গুলোতে হয় আর কী! এসব দেখে আপনা থেকেই ওর হাতদুটো চলে যেত নিজের বুকের ওপর, পোশাকের আবরণের ওপর থেকেই সুড়সুড়ি দিত নিজের ছোট অথচ প্রচন্ড সেনসিটিভ নিপল দুটোতে। কখনওবা আঙ্গুলের আগায়ে মুখের রস অথবা গ্লিসারিন বা ভেসলিন জাতীয় চটচটে কিছু নিয়ে নিপল সংলগ্ন এরিওলাতে বোলাতে বোলাতে এক অপার্থিব আনন্দের দুনিয়ায় হারিয়ে যেত পায়েল, দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে।
এমনই একদিন ফোনের ভিডিও সমেত ওকে দেখে ফেলেছিল ভারতী মাসী, অবাক হয়ে দাঁড়িয়েছিল ঘরের মধ্যে। এদিকে সুখের জোয়ারে ভেসে যাওয়া পায়েল তাকে দেখেও নিজেকে নিবৃত্ত করতে পারছিল না, তখন ওর মাথায় শুধু একটাই চিন্তা – একটা গরম সপসপে জিভ, আর কিছু দাঁতের কামড় দরকার ওর ওই দুটো উত্থিত সুখ গ্রন্থিতে।
ভারতী মাসী প্রদীপবাবুদের খুব বিশ্বস্ত কাজের লোক ছিল, সেটা জানতো পায়েল। উপরন্তু ভারতীর ছেলে শান্তনুর উত্তরোত্তর মদের নেশা বেশ চিন্তায় ফেলেছিল বছর পঞ্চাশের কাছা কাছি ভারতীকে। ছেলের মদের নেশা ছাড়াবার চিকিৎসার জন্য টাকারও প্রয়োজন ছিল ভারতীর। এই সমস্ত কিছু কাজে লাগিয়ে কিছু টাকার বিনিময়ে পায়েল সেদিন ভারতী কে শুধু কাউকে বলতে বারণ তো করেই, উপরন্তু ভারতীর মুখটাই আঁকরে ধরে ওই নরম বুকদুটোতে। টাকার জন্যে ভারতী সহজেই রাজি ছিল।
ভারতী বুড়ি সেদিন প্রথমে নিপোলকে ঘিরে থাকা নরম চামড়ার কিছু বাইরে স্তনের সেন্টিসিটিভ জায়গা গুলোয় এমন হাত বুলিয়েছিলো, পায়েল প্রথমে চমকে গেছিল। তারপর যখন গরম, আঁঠালো জিভ টা নিপল এর চারদিকে বুলিয়ে বুলিয়ে ওই নরম চামড়াটা কে এদিক ওদিক টেনে সরাতে সরাতে নিপলে আলতো করে দাঁত বসাছিল, পায়েল তখনই বুঝে গেছলো পয়সা উসুল!
পায়েলের তলদেশ সেদিন বিশেষ ভিজে গিয়েছিল, ভারতী কে তখন ও বলেছিল “একটু নিচের সোনাটাকেও আদর করে দাও তো।”
অনিচ্ছে সত্বেও ঘেন্না ঘেন্না মুখে নিচে নেমে স্কার্ট আর পান্টি খুলে ভারতী দেখেছিল লালচে টগবগে ফুটতে থাকা একটা ছোট্ট অগ্নেয়গিরি! কিন্তু কিন্তু করে আঙুল ঢোকাতেই পায়েল রেগে গিয়ে বলেছিল “আঙ্গুল না, জিভ বোলাও।”
ভারতী প্রথমে অবাক তারপর ঘোরতর আপত্তি করলেও ডবল পয়সার প্রতিশ্রুতিতে ওটাও করেছিল। ক্লিটোরিস টাকে জিভ দিয়ে ভিজে নাতার মতো বোলাচ্ছিল আর তারপর কিছু সময় অন্তর মৃদু দাঁতের চাপ, আবার কিছুক্ষণ পর ফিরে এসে নিপল দুটিতেও একই আদর – পায়েল বুঝেছিল এই নোংরা বস্তিবাসী বুড়ি কাজের মহিলা শরীর সম্পর্কে বিশেষ অভিজ্ঞতা রাখে।
মনে আছে কত জল ঝরেছিল সেদিন পায়েলের টাটকা গুদ থেকে, আর ভারতীর মুখ চেপে ধরে সেটা পুরো খাইয়েছিল তাকে। সেইদিন বুঝেছিল পায়েল ওর এই চাটাচাটি আর চোষাচুষি ই যথেষ্ট, আঙ্গুল বা বাঁড়া গুদে ঢোকানোর বিষয়টা ঠিক ওর জন্যে নয়!
একটা কচি মেয়ের এমন খেলনা হতে পেরে বুড়ি কী অনুভব করেছিল তা বলা মুশকিল, তবে টাকা গুলো হাতে পেয়ে সে যে খুব খুশি হয়েছিল, তা বলার অপেক্ষা রাখে না।
এরপর সময় সুযোগ পেলেই বুড়িকে দিয়ে নিজের বুক আর যোনি চাটিয়ে, চুসিয়ে, কামড়িয়ে নিতো পায়েল।
বুড়ি মস্করা করে বলতো – “তোমার জন্যে তো দিদি একটা বর খুঁজতে হবে যে শুধু তোমার ম্যানা দুটো আর গুদ চুষে দেবে, কিন্তু চুদবে না, হা: হা:”
তারপর একদিন বাড়িতে যখন কেউ ছিল না তখন বুড়ি সন্ধ্যেবেলা যে মুড়ি নিয়ে খেতে বসতো, সেটা নিজের বুকে মাখিয়ে পায়েল বলেছিল বুড়িকে খেয়ে নিতে। একে তো বুড়ির প্রচন্ড খিদে লেগেছিল, তার উপর বড়লোক বাড়ির মেয়ের বুকে সুন্দর সব ক্রিমের ভুর্ভুরে গন্ধ, আহ্ কামড়ে চেটে খেয়েছিলো সব কটা মুড়ি… সেদিন অন্তত তিনবার জল ছেরেছিলো পায়েল।
বুড়ির এই ক্রমাগত চোষনের ফলে বুকদুটো বেশ ফুলেও উঠেছে পায়েলের। কিন্তু সব সুখেরই অন্ত হয়, দিনরাত অক্লান্ত পরিশ্রম আর ছেলের চিন্তাতে অস্থির বুড়ি একদিন দু চোখ বুজলো। তারপর থেকে পায়েলের ফুলে ওঠা স্তন আর ঝর্ণাস্নাত যোনি অভুক্তই থেকে গেছে। বেশ কিছু ছেলে ওকে প্রপোজ করেছিল, প্রত্যেক মেয়েকেই যেমন করে থাকে, কিন্তু আচ্ছা আচ্ছা ছেলেকেও নিঃসংকোচে রিজেক্ট করেছে পায়েল, কারণ পুরুষ তার রুচি নয় যে!
তাই বুড়ি মরে যেতে তার সেই উচ্ছননে যাওয়া গুন্ডা ছেলে শান্তনু কতটা কষ্ট পেয়েছিল কে জানে, তবে পায়েল ভীষণ কষ্ট পেয়েছিলো! এখন কে শুধু ওর ট্যারাব্যাকা কালচে নিপল গুলো জিভ, দাঁতে জাগিয়ে তুলবে? কেই বা গুদ চেটে চেটে ঝর্ণা তুলবে ওখানে? তার ওপর আবার এইসব বিয়ের প্রস্তাব! বড়ই বিড়ম্বনা পায়েলের।
অৰ্ণবদা যতই ভালোমানুষ হোক, বউকে চোদা তো প্রতিটা পুরুষেরই প্রাপ্য, তাই বিয়ে করে এ থেকে যে রেয়াদ পাবে না তা ভালোই বুঝছে পায়েল। তাহলে কী করবে ও? দেবে ওর গুদ চুদতে?
(ক্রমশ)

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments