সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 12-11-2017

 

This story is part of the মা চটি গল্প – এক জোড়া খানকি মাগীর কেচ্ছা কাহিনী series

মা ও মাসি চোদার বংলা মা চটি গল্প সপ্তম পর্ব
এবার মা উঠে পা ছড়িয়ে ডিল্ডোর মুখে গুদ রেখে বসে পড়লো .সাথে সাথে ডিল্ডোটা মা’র গুদের অটল গহরে হারিয়ে গেলো.
এবার মা মাসির উপর উঠ বোস করতে লাগলো. মা’র চোদনের তলে বিশাল মাইদুটো এমনভাবে দুলতে লাগলো যেন কালবৈশাখী ঝরে গাছের আম দুলছে.
মাসি সামান্য উঠে তলঠাপ মারতে লাগলো আর দু হাতে নিজের মাই চটকাতে লাগলো. প্রায় ৫ মিনিট পর মাসি মাকে বলল ‘আমার তলপেটে লাগছেড়ে. তুই শুয়ে পর আমি তোর উপর চড়ে তোকে চুদছি.’
এবার আসন বদল করে মাসি মা’র মাই টিপতে টিপতে আরও ৫মিনিট চুদে মা’র জল খসালো. মাসি মা’র রস চুষে মুখ ভরে মা’র মুখে চুমু খেলো. দু মাগী একে ওপরের মুখে চুমু দিতে দিতে মাল খেলো.
মা. আঃ বেশ লাগল রে.
মাসি. আমারও. তুই পারিসও বটে. কাল রাত ভোর চুদিয়ে আজ আবার আমার চোদন খেলি.
মা. হ্যাঁরে মাগী জয়ের চোদন খেয়েছি বলে তোর হিংষে হচ্ছে না?
মাসি. ধুর মাগী হিংসে হবে কেনো? আমি তোর কামবাই এতো বেসি বলে বললাম. তাছাড়া কাল থেকে তো আমিও চোদন খাবো. চল ফ্রেশ হই.
মা হ্যাঁ চল.
মাসি. খোকা?
মা. ভোর রাতে ফিরবে.
দুমাগী একসাথে বাতরূমে অর্থাত্ নীচে গেলো. ফ্রেশ হয়ে দুজনই ম্যাক্সি পরে নিলো. মা বাতি নিভিয়ে দিলো. দু মাগীর লীলা দেখে অনেকবার মাল পড়েছে. প্রায় ৩০ মিনিট পর আমি নেমে আমার ঘর দিয়ে বেরিয়ে মাকে ফোন করলাম যে আমি আসছি গেট খুলতে. আমি এমন একটা ভাব করলাম যেন ঘুমে কাতর. মা গেট খুলে দিতেই আমি সোজা আমার ঘরে গিয়ে শুয়ে পড়লাম.
পরদিন আমি একটু দেরি করেই ঘুম থেকে উঠলাম.. উঠে ফ্রেশ হয়ে রান্না ঘরে গেলাম দেখি মা রান্না করছে. মা আমাকে দেখে একটা হাসি দিয়ে জিজ্ঞেস করলো কি খাবো?
আমার কেনো জানি কিছু খেতে ইচ্ছে করছিলনা, ভাবলাম একেবারে দুপুরে খেয়ে নেব. মাকে বলতে মাও কিছু বললনা. মাসির কথা জিজ্ঞেস করতেই মা বলল মাসি তার মেয়ের কাছে যাওয়ার জন্য সকালে বেরিয়ে গেছে.
এভাবে সাদামাটা ভাবে কেটে গেলো পরের চারটে দিন, আমি এর মধ্যে প্রতিদিন রাতেয় মা আর মাসির রেকর্ড করা ভিডিওটা দেখে খেঁচে মাল ফেলেছি. তবে মা যে বেশ কস্টে আছে তা বোঝা যাচ্ছে, আগে মাসি থাকায় সময়টা বেশ কেটে যেতো. এখন মা’র রাত গুলো ছট্‌ফট্ করতে করতে কেটে যায়. মাসি যাওয়ার ঠিক ৬ দিনের মাথায় এক রবিবার এ মা বেশ ছুটাছুটি করতে লাগলো. রান্না বান্না নিয়ে সকাল হতে বেশ ব্যস্ত হয়ে পড়লো.
আমি মাকে জিজ্ঞেস করলাম এতো আয়োজন কেনো?
মা জানলো তার মাসতুতো দিদি কদিন আগে যার মেয়ের বিয়েতে কলকাতা গেলো উনি আসছেন. খবরটা শুনে আমার বাড়া টনটন করে উঠলো.
কারণ এই মাসি একটা পাকা খানকি যার খপ্পরে পরে আমার মাও চোদনখেকো বারোভাতারি হওয়ার পথে. তারূপর মা যেমন উত্তেজিত হয়েছে তাতে মনে হচ্ছে কিছু একটা হবে.
আমি জিজ্ঞেস করলাম কখন আসবে? মা জানলো দুপুর দুটো নাগাদ চলে আসবে. আমি এরি মধ্যে স্নান সেরে নিলাম. মাও স্নান সেরে বেশ পরিপাটি হয়ে নিলো. একটা লাল জামদানি শাড়ির সাথে স্লীভলেস কালো ব্লাউস পড়লো. ভেতরে লাল ব্রা ও কালো পেটিকোট পড়া.
মাসি এলো ২:১০ এ. আমাকে দেখে মাসি বেশ অবাক হলো. বারবার মাকে বলতে লাগলো তোর ছেলেটা বেশ সুপুরুষ হয়েছে. এটা বলার পর এ দেখলাম মা ও মাসি দুজনেই মুচকি মুচকি হাসছে. যদিও আমি ব্যাপারটা ধরতে পারলমনা তারপরও মাসির মুখে কথাটা শুনে বেশ লাগলো.
মাসি’র নামটা বলে নি ‘রামা’. বেশ দেখতে. চেহারতা সুন্দর বেশ ডবকা শাড়িতা বেশ নীচে পড়ায় পেটিটা বেশ লাগছে দেখতে. নাভিতে একটা রিংগ ও পড়া. কালো শিফ্ফন শাড়ির সাথে ম্যাচিংগ ব্লাউস ও পেটিকোট পড়া. ব্লাউসটা ব্যাকলেস.
ভেতরে ব্রা পর্যন্তও পড়েনি মাগীটা. মাই দুটো মারগুলোর চেয়ে ছোটো হলেও ব্রা না থাকায় বেশ লাগছিলো দেখতে. খেয়েদেয়ে মাসি আমার ঘর এ এলো আমার সাথে গল্প করতে.
মাসি মাকে বলল একটু রেস্ট নিতে সারাদিন অনেক কাজ করেছে বলে. মাও কথা না বাড়িয়ে আমাদেরকে রেখে ঘরে গিয়ে শুয়ে পড়লো. মাসি দরজা লাগিয়ে আমার বিছানায় উঠে বসে আমার সাথে গল্প করতে লাগলো.
আমার লেখা পড়ার খবরাখবর নিলো. আমিও টুকটাক কিছু জিজ্ঞেস করলাম, জয় এর কথা জিজ্ঞেস করতেই মাসি জানলো জয় কে মুম্বাই পাঠানো হয়েছে. ও এখন থেকে নাকি ওখানেই থাকবে. হঠাৎই মাসির প্রশ্ন অন্য দিকে মোর নিলো……….
মাসি… কিরে অপু তোর কোনো গার্লফ্রেংড আছে?
আমি…. কেনো বলতো.
মাসি. আঃ বলনা. লজ্জা পাচ্ছিস কেনো? তুই পলী’র সাথে এসব নিয়ে কথা বলিসনি?
আমি: মা’র সাথে?
মাসি: হ্যাঁ! কেনো মাকে এসব বলা যায়না বুঝি? জয় তো আমার সাথে এসব বিশয়ে খুবই ফ্রী. তোর মাকে কি তুই ভয় পাস নাকি?
আমি: তা কিছুটা পাই.
মাসি: আমাকে ফ্র্যাক্লী মনের কথা বলতে পারিস. ভয় পআর কিছু নেই. বলনা তোর গার্লফ্রেংড আছে কিনা?
আমি: না নেই.
মাসি. ও আচ্ছা. ভালো. তা কাওকে মনে মনে পছন্দ করিস নাকি?
আমি. না তেমন কোনো পছন্দ নেই.
মাসি: কিজে বলিসনা তোর মতো একটা সুপুরুষ এর গার্লফ্রেংড নেই এটা কোনো কথা? কিভাবে কাটাস দিনকাল? জয় তো মেয়েদের সঙ্গ ছাড়া থাকতেই পারেনা!
আমি: জয়ের তো তোমার মতো একটা ফ্রেংড্লী মা আছে. তাই ও এসব পারে. অবস্য আমার মা যদি তোমার মতো হতো তবে আমিও পারতাম.
মাসি: তা কেমন মেয়ে তোর পছন্দ?
আমি: এই ধরো আমার চেয়ে বয়সে বড়ো মেয়েদেরকেই আমার বেশি পছন্দ?
মাসি: তোদের বয়েসী ছেলেদের এই এক সমস্যা শুধু বড়ো মেয়েদের দিকেই চোখ পরে তাদের. জয়েরও একই অবস্থা এখন দেখি তোরও. কে জানে কখন হয়তো বলে বসবি মাসি তোমাকেই আমার পছন্দ হা হা হা.
আমি: সে তো কবে থেকেই আমি তোমাকে পছন্দ করি.
মাসি: বলিসকি! তা কবে থেকে আমাকে তোর পছন্দ?
আমি একটু সাহস নিয়ে দুরু দুরু বুকে জুয়াটা খেলেই ফেললাম ‘তা মা’র মুখে যেদিন তোমার অসাধারণ গুনের কথা শুনলাম সেদিন থেকেই.
মাসি: তা কি সেই গুনটা শুনতে পরিকি?
আমি: অবস্যই পারও. আসলে মা’র কাছে তোমার আর জয়ের যৌন সম্পর্ক আর জয়ের জন্য মাকে ফিট করে দেয়ার কথাটা শুনে আমি তোমার প্রেমে পরে গেছি.
আমার কথাটা শুনে মাসি একটা ধাক্কা খেলেও দ্রুত সামলে নিয়ে বলল ‘তোর যেখানে রাগ হওয়ার কথা সেখানে তুই আমার প্রেমে পরলি কেনো বলত?’
আমি: বারে পৃথিবীতে কজন মা পরে ছেলেকে এভাবে ভালবাসতে? তোমার এই গুনটাই আমাকে আকৃস্ট করেছে.
মাসি: একটা প্রশ্ন করি….?
আমি: আমি জানি তুমি কি প্রশ্নও করবে. তোমাকে আমি একটা ভীডিও ফাইল দেবো আমার নিজের হাতে রেকর্ড করা ওখানেই তুমি উত্তর পেয়ে যাবে যে কিভাবে আমি এ ব্যাপারগুলো জানলাম.
মাসি: আমার আরেকটা প্রশ্ন ছিল রে.
আমি: বলনা.
মাসি: তুই কি পলী কে মানে তোর মাকে……? বুঝতেই পারছিস আমি কি বলতে চাইছি.
আমি: তোমার বক্তব্যটা কি শুনি.

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments