সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 13-11-2017

 

This story is part of the মা চটি গল্প – এক জোড়া খানকি মাগীর কেচ্ছা কাহিনী series

মা ও মাসি চোদার বংলা মা চটি গল্প অষ্টম পর্ব
মাসি: আমি মনে করি তোদের দুজনের মধ্যে এই সম্পর্কটা হওয়া উচিত. এতে দোশের কিছু নেই. আমি সহ আমাদের গ্রূপের প্রায় ১০ জন নারী তাদের ছেলের সাথে এরকম সম্পর্কে জড়িয়েছি এবং সুখেই আছে. আমি আর জয়ও বেশ আছি. তা ছাড়া তোর মা’র পক্ষে তোর বাবাকে ছাড়া দিন কাটানো বেশ কস্টকর. তোর নিজের ব্যাপারটা দেখ. তুই বিয়ে করতে আরও প্রায় ৭ বছর. এতদিন কিভাবে থাকবি নারী সঙ্গ ছাড়া. তোর আর পলী’র মধ্যে যদি ব্যাপারটা ঘটে তবে তুই তোর মা’র মাঝ বয়েসী কামবাই মেটাতে পারবি. তোর বিয়ের সময় আসতে আসতে তোর মাও বেশ ঠান্ডা হয়ে আসবে. তাছাড়া তোরা একে অপরকে খুব গভীর ভাবে ভালবাসতে পারবি. সবচেয়ে বড়ো কথা হলো এটা খুবই নিরাপদ. জানাজানি হবার ভয় নেই এতে. বুঝেছিস আমি কি বললাম.
আমি. সবই বুঝলাম কিন্তু মাকে এ কথা বলা আমার পক্ষে সম্ভব নয়.
মাসি. ধুর বোকা আমি থাকতে তোর কোনো চিনতে নেই.
আমি এমনভাবে সব সাজাবো যে পলী নিজে তোর কাছে ধরা দেবে. তুই শুধু একটা কাজ করবি.
আমি. কি সেটা.
মাসি. আগামী 8 দিনের মধ্যে আমি সব গুছিয়ে ফেলবো. তুই এই 8 দিনে আমার সাথে রোজ যোগাযোগ রাখবি. তবেই হবে.
আমি: আর কিছু না?
মাসি. না আর কিছুইনা. মাত্র 8টা দিন. এর মধ্যে তোর মা যা খুসি করুক তুই বাধা দিবিনা বা কোনো প্রশ্ন করবিনা. শুধু রেগ্যুলর ঈমেলটা চেক করবি ব্যাস এইটুকুই তোর কাজ.
আমি: সফল হব তো আমরা?
মাসি: এই আমার মাই ছুয়ে বলছি সফল অবস্যই হবো. যদি সফল হই তবে আমাকে কি দিবি?
আমি: যা তুমি চাও তাই.
মাসি একটা রহস্যের হাসি হেসে ‘মনে থাকে যেন. আর ব্যাপারটা যেন কেউ না জানে. যাই তোর মা’র সাথে কথা বলে নি. আমাকে আবার তাড়াতাড়ি বেরুতে হবে.
আমি: মাসি আজ থেকে যাওনা!
মাসি: নারে সোনা একটা কাজে এসেছি বলে এদিকটাতে আসা নইলে আসাই হতনা.
আমি: এসেছো ভালই হয়েছে.
মাসি একটা হাসি দিয়ে উঠে মা’র ঘরে গেলো. মা’র ঘর থেকে বেড়ুলো প্রায় এক ঘন্টা পরে. তারপর আমাদের কাছ থেকে বিদায় নিয়ে চলে গেলো আর যাওয়ার আগে মা’র দিকে ফিরে বলল ‘দেরি করিসনা যেন’.
কথাটা কাকে বলল বোঝা গেলোনা কিন্তু আমরা দুজনই মাসির দিকে চেয়ে মাথা নারলাম. মাসি চলে যেতেই আমার মাথায় বন বন করে একটা কথাই ঘুরতে লাগলো কি হবে 8 দিন পর কিভাবে হবে???
পরদিন সকালের কথা. আমি ঘুম থেকে উঠে দেখি মা বেশ গোছগাছ হয়ে আছে. আমি মাকে জিজ্ঞেস করলাম কোথায় যাচ্ছে. মা বলল ‘বাবু শোন আমি এক সাধু বাবার কাছে যাবো. একটা মানত ছিলো সেটা পুরন করতে ওখানে গিয়ে একটা পুজো দেবো. আমি তোর জন্য সকাল আর দুপুরের খাবার তৈরী করে রেখেছি কস্ট করে খেয়ে নিস. আমি সন্ধে নাগাদ ফিরব.”
আমি মাকে কোনো প্রশ্ন না করে শুধু বললাম ”ঠিক আছে যাও কোনো চিন্তা কোরোনা.”
মা বেরিয়ে গেলো সাথে সাথেই. পর মুহুর্টেই আমি বুঝলাম নিশ্চই এটা গতকালকে মাসির তৈরী করা প্ল্যান এর একটা অংশ. যাই হোক আমি খেয়ে দেয়ে পুরো দিনটা কোনো মতে কাটালাম. রাত প্রায় ৮টার দিকে মা বাড়িতে আসল.
মাকে বেশ হাসি খুশি লাগছিলো. আমি মাকে জিজ্ঞেস করলাম সব ঠিকঠাক মতো হয়েছে কিনা মা হাসি মুখে জানলো যে সব ঠিক আছে. রাত এ খাওয়া দাওয়া করে যখন শুয়ে পড়লাম তখনই একটা মেইল পেলাম মাসির কাছ থেকে.
মেইলটা ছিলো এরকম ”অডিওটা শোনার পর আমাকে মেসেজ দিয়ে জনাবি’. আমি ফাইলটা ডাউনলোড করে বাতি নিভিয়ে অডিওটা শুনতে লাগলাম. এটা ছিলো মা’র সাথে মাসির ফোনালাপ. তাদের মধ্যে কথাগুলো ছিলো এরকম.
মা. হ্যালো দিদি কেমন আছগো?
মাসি. ভালো. কি করছিস?
মা. এইতো স্নান করেই তোমাকে ফোন দিলাম.
মাসি. এই মাত্র বাড়ি ফিরলি?
 
মা. হ্যাঁগো দিদি কিছুক্ষণ হলো এসেছি. এসেই স্নান করে পেটিকোট পড়ে উদম গায়ে হাওয়া খেতে খেতে তোমার সাথে কথা বলছি.
মাসি. বাবু বাড়ি নেই?
মা. নাগো একটু বাইরে গেছে.
মাসি. তা কি হলো ওখানে গিয়ে শুনি.
মা. আরে সেটা বলার জন্যই তো তোমাকে ফোন করা. যার কাছে পাঠিয়েছো উনি মানুষ নন দেবতা. বববাহ আজ যা দেখলাম না! নারীরা উনাকে এতো মান্য করে না দেখলে জানতামনা.
মাসি. দেখলিতো! তুইতো যেতেই চাসনি তা এবার বুঝ. তা কি কি হলো বলনা.
মা. বলছি বাবা বলছি. প্রথমেই উনার আশ্রমে গিয়ে পৌছেই মন্দিরে পুজো দিয়ে বাবার খাস কামড়ার কাছে গেলাম. সেখানে একজন নারী সব দেখভাল করছিলেন. উনি আমাকে আর আমার সাথে আরও চারজন কে একটা আলাদা ঘর এ নিয়ে গেলেন.
আমাদেরকে সারিবদ্ধ ভাবে দাড় করিয়ে জিজ্ঞেস করলেন আমরা নতুন এসেছি বলে আমাদের কে উনি কিছু শিখিয়ে পড়িয়ে দেবেন যাতে কোনো বেয়াদবি না হয়.
আমি নিজের কৌতুহল চেপে রাখতে পারলমনা. উনাকে বলেই ফেললাম ‘দিদি আপনি কি করে বুঝলেন ওখানকার ৯ জনের ভেতর আমরাই নতুন এসেছি?’
উনি একটু হেসে বললেন ‘আপনাদের পোষাক দেখেই’ আমরা সবাই একটু কৌতুহলী হতেই উনি ব্যাপারটা খুলে বললেন. ”আসলে বাবার সামনে সবসময় দু টুকরো কাপড় পরে যেতে হয়. এর বেশিনা. তাই আমি আপনাদেরকে ব্যাপারটা বলতে এসেছি. আপনারা যারা যারা অন্তরবাস পরে আছেন সেগুলো খুলে ফেলুন আর গায়ে যে কোনো দুটো কাপড় রাখুন. কোনো লজ্জা পাবেননা. কাপড়গুলো খুলে ওপাসের বাক্স গুলোতে রেখে দিন. এখানে চুরির ভয় নেই.”
একথা শুনে আমি তারারী এক কোনায় গিয়ে দেয়ালের দিকে ফিরে আমার ব্লাউস খুলে ব্রাটা খুলে ফেললাম. ব্লাউসটা আবার পরে প্যান্টি আর পেটিকোট খুলে শুধু শাড়ি আর ব্লাউস পরে নিলাম. আমি সবার আগে তৈরী হওয়ায় দিদিটা আমাকে প্রথমে ওই ঘর থেকে বের করে বাবার ঘরে ঢুকিয়ে দিলো.
ঘরে ঢুকে দেখি কালোমতো এক শক্ত সমর্থ সুপুরুষ একটা বেদির উপরে বসা. পরনে একটা লাল শালু. বয়স তা ধরো গিয়ে ৫০-৫৫ হবে. গালভর্তি দাড়ি. আমি ধীর পায়ে এগিয়ে গেলাম. উনি আমার দিকে তাকিয়ে আমাকে বসতে ইশারা করলেন.
আমি কোনোমতে উনার সামনে বসলাম. আমার ভেতর্টা খুব কাপছিলগো দিদি. উনি আমার নাম জিজ্ঞেস করলেন. আমি পুরো নামটাই বললাম. এরপর উনি ডাকনামটাও জানতে চাইলেন. আমি সেটাও বললাম. এবার উনি আমার দিকে তাকিয়ে মুচকি হেসে বললেন ‘কিরে মা নাম তোর কামিনী দেবী অথচ তুই কিনা কামের আগুন নেভাতে পারছিসনা!’
উনার এ কথা শুনেটো আমি থ. উনি আমার মনের কথা জানল কিভাবে?”
মাসি. দেখলিতো তোকে কার কাছে পাঠালাম. এরপর কি হলরে?
মা. আমিতো কিছুই বুঝতে পারছিলামনা. কোনোমতে শুধু বললাম বাবা…. উনি আমাকে থামিয়ে দিলেন হাতের ইসরয়. তখনো চমক বাকি. উনি বলতে লাগলেন ‘ কামের জ্বালা মেটানোর জন্য একজন সুপুরুস জোয়ান প্রেমিক চাই তো?”
আমি এতটাই বিস্মিত হলাম যে উত্তর দিতে আমার কয়েক মুহুর্ত লেগে গেলো. আমি শুধু মাথা নেড়ে ‘হ্যাঁ’ বললাম.
উনি বললেন ”তুই খুব ভাগ্যবতী. তোর কপালে এমন এক প্রেমিক জুটবে যে তোর মন আর দেহ দুটোকেই ভালবাসবে. সে হবে সুপুরুষ ও জোয়ান মরদ. তবে তাকে পেতে হলে তোকে কিছু শর্ত মেনে চলতে হবে সাত দিন.”
আমি কোনমতে বললাম ”কি শর্ত বাবা বলুন”.

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments