সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 15-11-2017

 

This story is part of the মা চটি গল্প – এক জোড়া খানকি মাগীর কেচ্ছা কাহিনী series

মা ও মাসি চোদার বংলা মা চটি গল্প দশম পর্ব
আমি দুধটুকু শেষ করে আমার দরজার কাছে আসতেই দেখি পাড়ার দুধওয়ালি রমা কাকিমা এসেছে দুধ দিতে। মা দেখলাম একটা পাত্র নিয়ে এশে মেঝেতে বসল। বসে পড়ার ফলে মার পেটে তিনটি সেক্সি ভাঁজ পরল।
রমা কাকিমা দুধ ঢালছিল যখন মা জিজ্ঞেস করল ‘কিরে আজ এত দেরি করলি যে?’
‘আসলে আজ সব বাড়িতে আগে দিয়ে তারপর তোমার এখানে এলাম। তাই একটু দেরি হয়েছে।
‘এরকমতো আগেও এসেছিলি এত দেরিতো হয়নি। ‘
‘আসলে আজ একটু ঘুম থেকে উঠতে দেরি হয়ে গিয়েছেগো। ‘
‘হ্যারে তোর বর এসেছে তাইনা। ‘
‘ হম। ‘
‘তাই বল সারারাত রামলীলা করে ঘুম থেকে দেরি করে উঠেছিস সেটা বলনা। আই শোন তুই দুধে জল টল মেশাস না তো?’
”ছি ছি বৌদি কি যে বলনা তুমি?’
‘না এমনি জিজ্ঞেস করলাম। আমার ঘরের সবাই আবার টাটকা খাঁটি দুধ পছন্দ করে কিনা তাই আর কি”
‘ও এবার বুঝেছি। তা বাবু কি আমার দুধ নিয়ে কোন অভিজোগ জানিয়েছে নাকি?’
“তোর দুধ খেলেতো অভিজোগ জানাবে?’
‘ওমা প্রতিদিন তবে কার দুধ খাচ্ছে শুনি?’
‘কেন তোর গরুর দুধ খাচ্ছে তোর নয়’
‘উফ বউদি তুমিনা আস্ত একটা……।’
‘বলনা আমি কি?”
‘না বলবনা বাবু শুনবে।’
‘ও ঘরে নেই যে শুনবে।’
‘যেটা বলতে চেয়েছিলাম তা হল তুমি একটা আস্ত খানকি হি হি হি।’
‘তাই! আমি খানকি। ‘
‘তা নয়ত কি আয়নায় নিজেকে একবার দেখগে। আচ্ছা বউদি কি করে এমন গতর বানালে বল তো। বাব্বাহ এগুলো মাই নাকি তরমুজ?’
‘অ্যাই একদম কুনজর দিবিনা বলছি। ‘
‘সত্যি বলছি বউদি এ তল্লাটে কোন মাগীর তোমার চেয়ে বড় মাই নেই। দাদা থাকে সেই কোথায় কত দিন বাদে আসে তাও অল্প কদিনের জন্যে। কিন্তু তোমার গতর দেখে মনে হয় প্রতি রাতে তোমার এই দেহ নিয় কেউ ময়দা মাখে। ‘
‘তুই দেখি হিংসেয় মরে যাচ্ছিসরে। ‘
‘হিংসেতো হবেই। নারীদের অহঙ্কার তো তার এই দেহটাই নাকি?’
‘তা ঠিক। তাই বলে অন্যের প্রাচুর্যে হিংসে করতে নেই। দেখি আজ একটু আধ কেজি বেশি দুধ দেতো।’
‘বেশি হবেনাগো বউদি। বাড়ি থেকে মেপে বেড়িয়েছি যে। তাছাড়া তোমার বুকে এত বড় ক্ষনি থাকতে আমার কাছ থেকে বেশি চাইছো কেনগো?’
‘তুই বড্ড বেশী বকিস। যাতো এখন আমার এখন আনেক কাজ বাকি আছে।’
‘যাচ্ছি বাবা যাচ্ছি তবে যাবার আগে বলে যাচ্ছি এই পোশাকে পুরুষদের সামনে যেওনা সোনাগাছির খানকি ভেবে আবার……বুঝতেই পারছ।’
‘তুই গেলি শয়তান। ‘…………। ।
রমা কাকিমা হাসতে হাসতে দুধের কলসি কাঁখে নিয়ে চলে গেল। মার মুখ দেখেই স্পষ্ট বঝা যাচ্ছে রমা কাকিমা এতক্ষন ধরে যে মার দেহের প্রশংসা করল তা মা বেশ ভালোই উপভোগ করেছে।
ওদিকে দরজার আড়ালে আমার অবস্থা বেশ শোচনীয়। এতক্ষন দুই ডবকা মাগীর যৌবনে ভরপুর দেহের দোলা দেখতে দেখতে যা শুনলাম তাতে আমি প্রায় পাগল। আমি কখনো ভাবিনি আমি ঘরে থাকা অবস্থায় মা এ ধরনের আলোচনা কার সাথে করতে পারে।
মার পুজোর প্রথম দিনটাই শুরু হলো এভাবে। না জানি পরের দিনগুলো কিভাবে কাটবে। আমি এবার স্নানে গিয়ে শরীরটাকে ঠান্ড করলাম। জীবনে এত মাল আগে কখনে আউট করিনি। এভাবে নানা টুকটাক ঘটনায় কাটলো প্রথম দিন।
রাতে মাসির সাথে কথা হল। মাসিকে সারাদিনের সব জানানোর পর মাসি বলল যে ‘তোর মা চেঞ্জ হতে শুরু করেছে। তুই তৈরী হতে থাক। ‘ আমিও পরবর্তী দিনের জন্য তৈরী হতে লাগলাম।
এর পরের তিনটে দিন আমি ক্লাস নিয়ে ব্যাস্ত থাকায় মোটামুটি স্বাভাবিক কাটল। পঞ্চমদিন রাতে মাসি একটা অডিও ফাইলপাঠালো। আমি রাতে শুয়ে তা শুনতে লাগলাম।
মাসিঃ কিরে পলি কেমন আছিস?
মাঃভালো নেই গো দিদি। কি যে কষ্ট হচ্ছে গুদ না খেঁচে তা বোঝাতে পারবনা।
”এই তো আর দুটো দিন বাকি আছে। এরপর তো শুধু সুখ আর সুখ। ”
”তোমার কি মনে হয় আমার এই পুজো সফল হবে?”
”কি যে বলিসনা। অবশ্যই হবে। এতবড় একজন সাধু উনি। উনার দেখানো পথে ঠিকঠাক চললে অবশ্যই তুই সফল হবিরে বোকাচুদি।”
”তাই যেন হই। ”
”হ্যারে আমার পাঠানো পোশাকগুলো তোর পছন্দ হয়েছে তো”
”খুব পছন্দ হয়েছে। যদিও ওগুলো পড়লে একটুখানকি খানকি লাগে তাও বেশ ভালো লাগে। সবচেয়ে ভাল লেগেছে রুপোলীর ঙেরম্যাক্সিটা। কিপাতলা আরসিল্কি! পড়লে মনে হয় যেন লেংটো হিহিহি। ”
”ওটা পরেছিস তাহলে। ”
”নাগো ওটা এখনো পরিনি।  ওটা পরতে লজ্জা লাগে গো। ”
”তোর ব্যাপার স্যাপার আমি বুঝিনে বাপু।  গুদমারানি খানকি হবার জন্য পুজো দিচ্ছিস আর একটু খোলামেলা পোশাক পড়তে তোর লজ্জা লাগে।  এটা কোন কথা?”
”আচ্ছা যাও কাল পড়ব।  তুমি শুধু আমার জন্য প্রার্থনা কর যাতে আমি সফল হতে পারি। ”
”অবশ্যই তুই সফল হবি, সুখি হবি।  এবার ঘুমো।  তোর এখন বিশ্রাম দরকার।”
”ওকে দিদি ভাল থেকো।”
এই ছিল কথাবার্তা।
পরদিন যথারিতি আমি দেরি করে ঘুম থেকে উঠেছি। নিজেই নাস্তা খেয়েনিলাম। রান্নাঘরে গিয়ে দেখি মা দাড়িয়ে রান্না করছে। কিন্তু যেটা দেখে আমি কাঁপছিলাম তা হল মা যখন তরকারি নাড়ছিল তখন সেই পাতলা রুপোলি সিল্কের ম্যাক্সির ভেতর মাইদূটো এমন ভাবে দুলছিল যেন মা নেচে নেচে ওগুলোকে দোলাচ্ছে।
মা আজকে একটা সায়া পর্যন্ত পড়েনি। আমি মাকে না ডেকেই বাথরুমে গিয়ে খেঁচে মাল বেরকরে শান্ত হই। আমি ইচ্ছে করেই কাজ না থাকা সত্বেও বাইরে চলে যাই।
কারন মার এরকম অবস্থা আমার পক্ষে দেখে শান্ত থাকা সম্ভব নয়। সন্ধেবেলা বাড়ি ফিরে নিজের ঘরে গিয়ে শুয়ে পরি। কারন আগামীকাল খুবই গুরুত্বপুর্ন একটা দিন। তাই আমি কিছুটা নার্ভাসও।
মাসি এর মধ্যে বিকেলে আমাকে ফোন করে ছিলো। শুধু বলেছে কাল যেন খুব ভোরে ঘুম থেকে উঠি এবং মার পুজো শেষ হবার সাথে সাথে আমি মার সাথে দেখা করি।
আমি ঘড়িতে আলার্ম দিয়ে ঘুমিয়ে পরলাম। খুব ভোরে ঘুম ভাংল আমার। আমি চুপচাপ শুয়ে শুয়ে নানারকম কথা ভাবছিলাম। হঠাতই মার ঘর থেকে খুব জোরে জোরে উলুধ্বনি আসতে লাগলো।
আমি তখনি বিছানা থেকে উঠে মার ঘরে ঢুকলাম। মা পূজো শেষ করে পেছন ফিরেই আমাকে দেখতে পেলো। মা একটা লাল পাড়ের সাদা সিল্কের শাড়ী পড়েছিল ব্লাউজ ছিলনা। মাথায় বড় একটা লাল টিপ আর সিঁদুর।
আমি মার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে ছিলাম। মা আমাকে ওভাবে তাকিয়ে থাকতে দেখে জিজ্ঞেস করলো ”কিরে কি দেখছিস ওমন করে?”
”মা তোমাকে না অনেক সুন্দর লাগছে দেখতে। সত্যি বলতে কি মা তোমাকে দেখতে খুবই সেক্সি লাগছে।”
আমার মুখে একথা শুনে মা কিছুটা স্তব্ধ হয়ে যায়। কিছুক্ষণ চুপচাপ থেকে মা কোনমতে শুধু বলল ‘হাত মুখ ধুয়ে ফ্রেশ হয়ে নে আমি নাস্তা দিচ্ছি। ”
নাস্তা করে আমি বেরিয়ে গেলাম। দুপুরে আমি মাসিকে ফোন করলাম। মাসিকে জানালাম যে আমি সকালে উঠেই মাকে বলেছি দেখতে খুব সেক্সি লাগছে।
মাসি আমাকে জানালো যে মা মাসিকে ফোন করেছিল। আর খুব চিন্তিত ছিল যে আমি হলাম প্রথম ব্যাক্তি যে কিনা সপ্তম দিনে সবার আগে মার রূপের প্রশংসা করেছি। মাসি মাকে বলে যে এখন যদি মা তার যৌন ক্ষমতা হারাতে মা চায় তাহলে আজ রাতে আমার সাথেই চোদাচুদি করতে হবে।
মা কিছুটা আপত্তি করলেও মাসি মাকে বুঝিয়ে বলে যে আমার সাথে সম্পর্ক গড়লে তা খুব নিরাপদ হবে এবং এতে করে মানহানি হবার আশংকাও একেবারেই নেই।
তাছাড়া জোয়ান ছেলেদের সাথে চোদাচুদি করার যে মজা এসব ব্যাপারে মাকে বেশ করে বলে অল্প সময়ের ভেতর বাগে নিয়ে আসে। মাও নাকি শেষে বলে ”ধুর আমার ফুটো আছে। সেগুলোতে খুচিয়ে মজা পাওয়াটাই আসল ব্যাপার। কার ধোন দিয়ে খোচাচ্ছি সেটা কোন ব্যাপারনা। তুমি যদি নিজের ছেলের গাদন খেতে পার আমি কেন পারবোনা। ‘ এই বলে মা ফোণ রেখে দেয়।
আমি মাসির সাথে কথা বলে আসন্ন উত্তেজনায় কাঁপছিলাম। আমি ইচ্ছে করেই আজ একটু দেরি করে প্রায় রাত দশটার দিকে বাড়ি যাই। হাত মুখ ধুয়ে খেতে বসি। তখন মার সাথে স্বাভাবিক কথাবার্তা হয়। খাওয়া শেষে আমি ঘরে চলে যাই।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments