সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ theanonymouswriter বাংলা চটি কাহিনী (BCK) 08-08-2017

 

মা মেয়ের গল্প – এটি আমার প্রথম গল্প। জানি লেখায় অনেক ভুল ভ্রান্তি আছে, সেগুলো ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন বলে আশা করি। আমার এই গল্প একটি পর্ন ভিডিও থেকে ইন্সপায়ারড, মূল ভিডিওতে ছিল মিয়া খলিফা ও জুলিয়ান্না ভেগাকে আরব মুসলিম মহিলা হিসাবে দেখা যায়, মিয়া খলিফাকে মেয়ে এবং জুলিয়ানা ভেগাকে মায়ের ভূমিকায় দেখা যায়। দেশি সংস্করণ হিসেবে এই গল্প আপনাদের কেমন লাগবে জানি না তবে আমি আমার সাধ্যমত চেষ্টা করেছি।
মফস্বল শহরের শেষপ্রান্তে অবস্থান বাড়িটির। গলির একেবারে শেষমাথায় অবস্থান হওয়ায় বাড়িটি একেবারে নিরিবিলি। পাশে পাশে ৪-৫ টা বাড়ির প্লট তৈরি করে রেখে দেওয়া, ঘর এখনো বানানো শুরু হয় নি। নিশুতি রাতে একা এদিকে আসতে যে কারোই ভয় করবে। বাড়িটির নাম মায়াকানন। ১২ শতক আয়তনের বাড়িটিতে মানুষ বলতে মাত্র ৩ জন। বাড়ির কর্তা শরফুদ্দীন (৫২), কর্ত্রী জুলিয়া বেগম (৩৫) ও তাদের একমাত্র মেয়ে মিলা (১৮)। আমাদের গল্প এই জুলি ও মিলাকে নিয়ে।
দুপুর প্রায় দুটো। বাড়ির কর্ত্রী জুলিয়ার রান্নাবান্না সব শেষ। মিলা কলেজে, এখন বাড়ি ফেরার সময়। স্বামী শরফুদ্দীন তার পাইকারি দোকানে। সকাল ৭ টায় বেরিয়েছে, ফিরবে মনে হয় রাত ১১ টায়। বাড়িতে একা এই অলস সময়টা উনার ভীষণ অপছন্দের। মিলা বাড়ি ফিরলেই মনে শান্তি। একা সময়টা উনি ব্যস্ততা দিয়ে ঢাকতে চান। বাড়িতে টিভি দেখা ছাড়া আর কোন বিনোদনের উৎস নেই। টিভি ছেড়ে বসলেন, টিভিতে এখন ভালো কোন সিরিয়াল হচ্ছে না। কী করা যায়! রুমে এসে ড্রেসিং টেবিলের সামনে দাঁড়ালেন।
৫ ফুট ১ ইঞ্চি উচ্চতার শরীরটা ভাল করে ঘুরিয়ে দিরিয়ে দেখলেন। ৩৬-৩০-৩৬ ফিগারের শরীর এখনো যে কোন পুরুষের হৃদয়ে কাঁপন ধরাতে পারে। ফর্সা হওয়ায় একেবারে ছোটবেলা থেকে আত্মীয় স্বজন, এলাকার ছেলেদের কাছ থেকে আলাদা আকর্ষণ পেয়ে আসছিলেন। তখন থেকেই বড় স্বপ্ন দেখে আসছিলেন। কিন্তু…… নাহ থাক। এসব অতীতের কথা মনে করে লাভ কী!? যা হওয়ার হয়েছে। এখন জুলির জীবনের স্বপ্ন হচ্ছে মেয়ে মিলাকে বড় করা। মিলা এখন এই মফস্বল জেলা শহরের সরকারি কলেজে ইন্টার সেকেন্ড ইয়ারে পড়ে। ছোট বেলা থেকেই মেয়েটা পড়াশোনায় প্রচণ্ড ভালো। উনার স্বপ্ন মেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াবেন। এজন্য উনি যে কোন উপায় অবলম্বন করতে রাজি।
হঠাৎ বাইকের শব্দ শুনে গেইটের ফাঁক দিয়ে বাইরে উঁকি দিলেন, দৃশ্যটা দেখতেই চমকে উঠলেন!
ক্লাস দুপুর একটায় শেষ হলেও মিলা বেলা ১১ টায়ই কলেজে থেকে বেরিয়ে পড়েছে। সে এখন একটা বাইকের পেছনে বসে আছে। সামনে বাইক চালাচ্ছে শুভন। শুভন তার বয়ফ্রেন্ড। সেও একই কলেজে পাস কোর্সে দর্শন বিভাগে ৩য় বর্ষের ছাত্র। ছাত্রের চাইতে অবশ্য অছাত্র বললে ভালো শোনাবে। বয়স ২৭ হয়ে গেলেও এখনো পাশ করে বেরোতে পারে নি। অবশ্য এ নিয়ে তার মধ্যে কোন আফসোস নেই, সে এখন রাজনীতি নিয়েই ভালো আছে। সরকারি দলের ছাত্র রাজনীতি করায়, দেখতে হ্যান্ডসাম, দামি ডিএসএলআর, বাইক থাকায় কলেজে সে প্রায় হিরোর মতোই। অনেক মেয়েই তার প্রতি ক্রাশ। ফলে কিছুদিন পর পর নতুন নতুন মেয়ে ধরতে তার সমস্যা হয় না। তারপর বিছানায় নিয়ে কিছুক্ষণ ঠাপিয়ে ব্রেক আপ করে ফেলে। মিলাও তার কাছে নতুন শিকার বৈ কিছু না।
আজ দুপুরে মিলা ও শুভন একটা রেষ্টুরেন্টে ডেটে গিয়েছিল। আলাদা পার্টিশন দেওয়া কেবিন গুলোতে কে কী করছে বাইরে থেকে বুঝা যায় না। কফি খাওয়ার ফাঁকে ফাঁকে কথা বলতে বলতে শুভব মিলার কাঁধে হাত দিলেও কিছু বলে নাই। কিন্তু যখন স্তনের দিকে হাত দিলো মিলা লজ্জা পেয়ে শুভনের হাত সরিয়ে দিলো। তার কথা এসব এখন না, বিয়ের পর। যদিও মনেমনে তারও প্রচণ্ড ইচ্ছা, কিন্তু সে বিয়ে পর্যন্ত অপেক্ষা করতে চায়। তবে চুমুতে তার কোন আপত্তি নেই। শুভন মনে মনে হাসে!
দুপুর দুটো হয়ে গেছে, শুভন বাইকে করে মিলাকে তার বাড়ি পৌছে দিচ্ছে। মিলা নানারকম খুনসুটি করছে, শোভনের গায়ে মাঝেমধ্যে চিমটি কাঁটছে। শুভনের কথা শুনে কোন কারণ ছাড়াই হাসছে। বয়ফ্রেন্ডকে জড়িয়ে ধরে তার উষ্ণতা নিজের মধ্যে নিয়ে নেওয়ার চেষ্টা করছে। শুভন এতো ভালো কেন? সে মিলার সাথে এতো সুন্দর করে কথা বলে কীভাবে, তাকে এতো কেয়ার করে, তাকে কত মিষ্টি মিষ্টি কথা শুনায়!
মিলার দেখানো পথে মিলার বাড়ির গেইটের সামনে বাইক পার্ক করলো। নেমে মিলাকে বিদায় জানানোর সময় হঠাৎ করে মিলাকে সে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু দিল, মিলা না চাইলেও পরে তার সাথে প্রতিউত্তরেও চুমু দিলো।
হঠাৎ গেইট খুলার শব্দ পেয়ে তারা চমকে উঠল!
গেইট খুলেই জুলিয়া প্রচণ্ড বেগে মিলার গালে চড় বসিয়ে দিলেন। মিলার ফর্সা গাল লাল হয়ে গেলো। তৎক্ষণাৎ ভেউ ভেউ করে কেঁদে ফেললো। মা বললেন ‘তুই কলেজে গিয়ে এসব করে বেড়াস? আজ তোর বাবা বাসায় আসুক, তোকে কী করে দেখিস!’
তিনি মিলাকে টেনে বাড়ির দিকে এগোতে লাগলেন। মিলাও কান্নার মাঝে শুভনের হাত ধরে তাকেও নিয়ে যেতে চাইল। সে মনে করে মাকে বুঝিয়ে বললে মা নিশ্চয় বুঝবেন। মা দেখে অবাক হয়ে গেলেন! মেয়ে লজ্জা শরম নেই? এই অবস্থায়ও বয়ফ্রেন্ডর হাত ধরে আছে! আর ছেলেটারও কোন আক্কেল জ্ঞ্যান নেই? এখনো এখানে দাঁড়িয়ে আছে। তিনি বললেন, ওকে আনছিস কেন?
– মা, প্লিজ ও আসুক; তোমাকে সব কিছু খুলে…
– না, ও আসবে না। তুই হাত ছেড়ে দে।
– না আম্মু, প্লিজ… শুভন প্লিজ আসো
– এই ছেলে, তুমি চলে যাও। এটা ফ্যামিলি ম্যাটার।
– আম্মু প্লিজ….. তোমাকে সব কিছু খুলে বলছি, প্লিজ আম্মু….. ওকে আনি….. তুমি যা বলবে সব শুনবো আম্মু প্লিজ….
মেয়ের আকুতি শুনে জুলির মন গললো। ছেলেটাকে অন্তত ঘরে ঢুকিয়ে ভালো করে বুঝিয়ে শুনিয়ে বিদায় দেওয়া যাবে। তাছাড়া শব্দ শুনে কেউ এদিকে চলে আসলে মান সম্মান নিয়ে টানাটানি পড়ে যাবে।
বাংলা চটি কাহিনীর সঙ্গে থাকুন …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments