সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ theanonymouswriter বাংলা চটি কাহিনী (BCK) 10-08-2017

 

মা মেয়ের গল্প – জুলি ঘরে ঢুকে দরজা লাগিয়ে দিলেন। ড্রয়িং রুমে ঢুকে ছেলেটিকে বসিয়ে দিয়ে ফ্যান ছাড়লেন। মিলার দিকে তাকিয়ে বললেন, “তুই বাথরুমে যা, ফ্রেস হয়ে নে। আমরা ৩ জন একসাথে খাবো।”
মিলার অবাক হলো, এটা তার প্রত্যাশার চেয়ে অনেক বেশি। শোভনের দিকে তাকিয়ে বললো, “জান, তুমি অপেক্ষা করো। আমি আসছি।”
জুলি ভীষণ অবাক হলেন, ছেলেটাকে সে প্রথমে ঘরে ঢুকাল এখন মায়ের সামনেই বয়ফ্রেন্ডকে জান ডাকল। মিলা যে এরকম কিছু করতে পারে তিনি সেটা আন্দাজও করেন নি। ছেলেটা মুচকি হেসে সাড়া দিল।
ছেলেটার হাসি বেশ সুন্দর। মিলার ব্যাগ নিয়ে তার রুমের পথ ধরল। যদিও তার ভীষণ কৌতূহল হচ্চিল, কিন্তু পরে ভাবল শোভন তো চলে যাচ্ছে না। বিয়ের কারণে পড়াশোনা না করতে পারলেও জুলিয়া ভীষণ আপগ্রেডেড ও ওপেন মাইন্ডেড মহিলা।
মিলার অজান্তে অন্তত শোভনকে বাড়ি থেকে তাড়িয়ে দিবেন না। জুলিয়া শোভনের নাম পরিচয় জেনে নিলেন। তারপর নানা প্রশ্ন করে জানতে পারলেন ছেলেটা এখনো বিএ পাশ করে নি, এরকম ছেলের সাথেও মিলা সম্পর্কে জড়িয়েছে।
এরকম ছেলের সাথে মিলার সম্পর্ক চলতে দেওয়া যায় না। কৌশলে মিলা আর এর সম্পর্ক ভাঙ্গতে হবে, সেটা যে কোন উপায়েই হোক। তিনি বুঝতে পারলেন মিলাকে বুঝিয়ে কোন লাভ হবে না, তাকে কিছু বোঝানো সম্ভবও না।
যা করতে হবে তা শোভনের মাধ্যমে করাতে হবে। কিন্তু সে তো পর লোক, তাকে কীভাবে কিঁছু বোঝানো যাবে? সে কি জুলিয়ার কথা বুঝবে? অবস্থা যদি আরো বেগতিক হয়? সে যদি মিলাকে বলে দেয়?
সে যাই হোক, ঝুঁকি নিতেই হবে। ছেলেকে দেখে ভালো মনে হলেও কথাবার্তা শুনে, আচার আচরণ দেখে মনে হয়েছে নিজের সম্পর্কে অনেক উচ্চ ধারণা পোষণ করে সে, মিলাকে যে আসলেই সে ভালোবাসে না সে ব্যাপারে জুলি নিশ্চিত। যে কোন ভালো টোপ ফেলতে পারলেই ছেলেটাকে দিয়ে অনেক কিছু করা সম্ভব। তিনি শুভনকে বাইরের বাথরুম দেখিয়ে হাত মুখ ধুয়ে নিতে বললেন।
জুলি রুমে নিজের রুমে ঢুকে আয়নার সামনে নিজেকে দেখে নিলেন, বয়স ৩৫ হলেও দেখতে ৩০ বছরের বেশি বলে মনেই হয় না। শরফুদ্দীন চুদতে পারে না সেটা আজ ৫-৬ বছর হলো। কিন্তু তবুও নিজের শরীরের দিকে এখনো প্রচণ্ড মনোযোগী, চোদাচুদি করতে পারেন না তো কী হয়েছে; এই শরীর দিয়ে একাই আত্মীয় স্বজন এর মধ্যে সকল পুরুষের স্বপ্নের রানী হয়ে আছেন।
এটা কম কি! বাইরে গেলে মানুষজন ড্যাব ড্যাব করে চেয়ে থাকে, পুরুষেরা লালসার চোখে আর মহিলারা হিংসার চোখে। ফলে ননিজের মমিধ্যে একটা আআত্ম অঅহংকার বোধ কাজ করেছে, এজন্য অসংখ্য অফার পেলেও কোন কিছুতেই জড়ান নি তিনি।
এই সৌন্দর্য ধরে রাখতেও তো আর কম পরিশ্রম করেন না, ঘুম ডায়েট থেকে শুরু করে সকল দিকেই কড়া নজর দেন। এখন এই সুন্দর শরীর কাজে লাগানোর সময়ে চলে এসেছে। টাইট ও ছোট দেখে শাড়ির সাথে মিলিয়ে আরেকটা ব্লাউজ পরে নিলেন, হালকা করে চুল আচড়ে ও ঠোঁটে হালকা লিপস্টিক দিলেন।
আজকে একটা বিশেষ প্রয়োজনে অহংবোধকে পায়ের তলায় ফেলতে হবে। ঘর থেকে বেরিয়ে এসে সোজা শুভনের সামনে এসে দাঁড়ালেন, ৩ সিট ওয়ালা সোফার এক সাইডে বসেছে সে। জুলি তার পাশে গিয়ে বসে বললেন, “মিলা তোমার কত নাম্বার গার্লফ্রেন্ড?”
শুনে শুভন হচকিত হয়ে গেল। নতুন ব্লাউজ পরা, তলপেট বের হয়ে আসা ভয়াবহ এই সুন্দরি যখন তার পাশে বসেছিল তার হৃৎপিন্ড লাফ দিয়ে উঠেছিল, মনে হচ্ছিল মিলার সাথে না; মিলার মায়ের সাথেই প্রেম করা উচিত তার। প্রথম দেখায় সে জুলিকে মিলার বড়বোন ভেবে বসেছিল। পরে মা মেয়ের কথা শুনে উনি যে মা সেটা ধরতে পারলো। এরকম সুন্দরিরা কি এমন জাঁদরেল হয়? সে নিজেকে সামলে নিয়ে বললো “না আন্টি, নিলাই আমার ফার্স্ট লাভ।”
– কেন? এর আগে কেউ তোমাকে পাত্তা দেয় নি?
– এর আগে তো কারো প্রতি প্রেম হয় নি
– তোমার বয়স কত?
– ২৭
– একটা ২৭ বছরের ছেলের সাথে কি ১৮ বছরের মেয়ের যায়?
– রিয়েল লাভ হলে যায়
– কি সব রিয়েল লাভের কথা বলছ? রাস্তায় অচেনা সুন্দর মেয়ে দেখলেই তো বার বার ফিরে তাকাও।
– আমি ওই রকম না।
– তাহলে একটু আগে আমার দিকে ওভাবে তাকিয়ে থাকলে কেন?
– আমি ওভাবে তাকাই নাই তো আন্টি? আমি একদম সাধারণ ভাবেই তাকিয়ে ছিলাম।
– তাই? আমাকে তোমার সুন্দরি মনে হয় না? আমাকে দেখে আন্টি আন্টি মনে হয়? এরকম সুযোগ পেয়েও কেউ আন্টি আন্টি করে?
শুভন খেলাটা বুঝে গেলো, মাগির শরীরে রস জমেছে। ১৮ বছরের একটা মেয়ের মায়ের এইরকম ফিগার, ভ্রু প্লাক করা; কালার করা চুল; তাও এই মফস্বল শহরে! মাগি না হয়ে যায় কই? এই মাগিকে সুযোগ পেয়েও না চোদা হবে তার সাত জন্মের পাপ। টের পেল তার জাঙ্গিয়ার নিচে ধোনটা অযাচিতভাবে বড় হয়ে উঠেছে।
সে বললো, “তোমার মতো সুন্দরিকে আমার আন্টি ডা….” জুলি কোন সংকেত ছাড়াই মাথা এগিয়ে দিয়ে নিজের ঠোঁটটা শুভনের ঠোঁটে গেঁথে ফেললো। হাত দুটো তার মাথার পেছনে জড়িয়ে ধরে ঠোঁটটা জোরে চুষা দিলেন যেন এখননি সে শুভনের মুখের সব থুথু নিজের মুখে নিয়ে নিতে চায়।
শোভন প্রতিবর্তী ক্রিয়ার মতো স্বয়ংক্রিয়ভাবে দুহাত দিয়ে জুলির পাছা তুলে ধরে তার কোমরের উপর উঠিয়ে দিল। জুলি দুপা জড় করে তার কোমরে উঠে ভারসাম্য রক্ষা করলো। ৫ ফুট ১ ইঞ্চি উচ্চতার ৫০ কেজি শরীরকে নিজের ৫ ফুট ১০ ইঞ্চি শরীরের উপর রাখতে তার মোটেও বেগ পেতে হলো না, জুলির শাড়ির আঁচল পড়ে গেলো।
সে শোভনকে জোরে আঁকড়ে ধরাতে তার দীর্ঘদিনের অব্যবহৃত ভারি সুডৌল স্তন শোভনের শুকনো বুকে চাপ দিলে তার হৃৎপিন্ড আবার লাফিয়ে উঠল। মনে হলো স্তনের চাপ তার উত্তেজনা আরো বেড়ে গেল। সে গভীর সর্বগ্রাসী চুমুর জবাবে জুলির মুখের ভিতরে জিহ্বা ঢুকিয়ে দিল, জুলি তার জিহবাকে জিহবা দিয়ে চেটে খেতে লাগলো।
জিহবা দিয়ে জিহবা খাওয়ার এমন মজার খেলা তার কেউ জীবনে খেলে নি। শোভন জীবনের অনেক মাগি চুদেছে, মেক আউট করেছে; কিন্তু এরকম গভীর ইন্টেন্স লাভ মেকিং কখনো করে নি। জুলি জীবনে চুমুও খেয়েছে হাতেগোনা কয়েকবার, এরকম কিছুর তো প্রশ্নই উঠে না।
একটা বিশেষ উদ্দেশ্য নিয়ে এই প্রথমবারের মতো বিয়ের পর স্বামীর বাইরে কারো সাথে এরকম কিছু করলো। কে জানতো জুলির জীবনে এইরকম কিছু অপেক্ষা করছে? চুমু শেষ করে দুজন দুজনের চোখের দিকে তাকালো। উভয়েই বুঝলো তাদের মধ্যে কিছু একটা হতে যাচ্ছে।
তাদের জীবনের স্মরণীয় একটা ঘটনার শুরু হচ্ছে এটা। তারা দুজনেই একে অপরকে মুহূর্তের জন্য হলেও আবার চায়, সেটা যে কোন মূল্যে হয় হোক। গোসল করে বের হয়ে আম্মু বলে ডাক দিলো মিলা। জুলি শোভনের উপর হতে নেমে গেলেন।
শাড়ির আঁচল আবারো বুকে জড়িয়ে নিল। রুম থেকে বের হওয়ার আগে পেছন ফিরে চেয়ে শোভনের দিকে তাকিয়ে চোখ মারলেন ভারী পাছা ও সুডৌল স্তনের অধিকারীনি আমাদের নায়িকা জুলি। উনার শাড়ির আচল সরে যাওয়া তলপেটের দিকে তাকিয়ে স্তনের দিকে তাকাল শোভন। চোখ দিয়ে মেপে নিল, ৩৬ ডি সাইজ। ধোন আবার দাঁড়িয়ে গেলো তার।
বাংলা চটি কাহিনীর সঙ্গে থাকুন …
মা মেয়ের গল্প লেখক theanonymouswriter

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments