সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Joyrou.ar@gamil.com বাংলা চটি কাহিনী (BCK) 07-02-2019

 

আমি মিতালি । আমি বিবাহিত। বাড়ি বর্ধমান,বর বিদেশে থাকে,শশুর বাড়িতে শশুর আর শাশুরি নিয়ে আমার ছোট পরিবার, আর বাপের বাড়ি মা বাবা ভাই। আমি বাপের বাড়ি এসে যে সুখের চোদন খেলাম তারিই গল্প বলব আজ। সেদিন ছিল আমার জন্মদিন। আমার জন্মদিন আমার বাপের বাড়িতেই হয়। তাই সেদিনো যথারিতি ছোট একটা পার্টির ব‍্যাবস্থা হল ।
বাড়ি ভরতি লোকজন, বাবার বন্ধু ,ভাইয়ের বন্ধু। সাদা একটা সাড়ি পরলাম, সবাইকে চোখ ধাদিয়ে দেওয়ার জন‍্য। সারিটা পরে যখন আয়নায় তাকালাম তখন নিজেকে চিতে পারলাম না।যৌবন যেন উথলে পরছে,কিন্তু সেটা ভোগ করার কেউ নেই।তখন বরের কথাটা মনে পরে মনটা খারাপ হয়ে গেল।
কেক কাটার জন‍্য যখন আমি ঘরে আসলাম তখন ঘরের প্র্তেকটা ছেলের মুখে লালা ঝরছে। তো সবাই হাসি মজা করে কেক কাটখ হল , বাবা মা সবাইকে কেক খাইয়ে দিলাম। রাতে বাবার বন্ধুরা একটা ঘরে ড্রিঙ্ক করছিল , আমার বন্ধুরাও সব বাড়ি ফিরে গেছে। সুধু ভাইয়ে বন্ধু আর বাবার বন্ধু গুলো।
আমি ঘরে গিয়ে চেঞ্জ করে নিলাম। সারি খুলে একটা নাইট ড্রেসটা পড়ে নিলাম। তখন বাবার বন্ধুদের গাড়ির আওয়াজ শুনতে পেলাম। তা মানে বাবার বন্ধুরাও সব বাড়ি চলে গেছে। আছে সঙধু ভাইয়ের ওই একটা বন্ধু জয় , জয়ের চেহারা খুব সুন্দর। ভাইয়ের মুখে শুনেছি ও খুব মেয়ে পটাতে পারে। ওর প্রতি মেয়েদের একটু দুর্বলতা আছে।
রাতের খাওয়ার পর আমি দোতালায় আমার রুমে চলে গেলাম ।
আমাদের বাড়ির দোতালায় দুটি রুম ,নিচে তিনটে , উপরের দুটোতে আমি আর ভাই আর নিচে বাবা মা ।
রাত তখন প্রায় বারোটা ,আমার চোখে ঘুম নেই দুদ গুলো টনটনিয়ে যাচ্ছে। অন্যরকম ভাব মনে হচ্ছে শরীরে । একবার ভাবলাম গুদের মধ‍্যে আঙুল ঢুকিয়ে মাল বের করব, তারপর আবা ভাবলাম নাহ। এটা ঠিক না। নিজেকে একটু ঠান্ডা করতে হবে । বিছানা ছেরে উঠে ফ্রীজের ঠান্ডা জল নিয়ে ছাদের ব‍্যালকনিতে এসে দারালাম।
হঠাৎ কানে একটা আওয়াজ পেলাম, আওয়াজটা ভাইয়ের ঘর থেকে আসছে, একটা মেয়ের মৃদু গোঙানির শব্দ। আমার মাথায় খুন চেপে গেল , আমার ভাইটা এমন হয়ে গেছে। ঘরের লাইটটা বন্ধ। আমি দেরি না করে সোজা ঘরে ঢুকে রাগত ভাবে বললাম – কী হচ্ছে এসব …বলেই ঘরের লাইট গুলো সব জ্বালিয়েদিলাম।
ঘরে লাইট অন হতেই আমি ও আমার ভাই দুজনেই থ মেরে গেলাম… ওরা টিভি তে পানু দেখছিল আর দুজনেই নিজের ধন খেচছিল। ওরা হঠাৎ আমাকে দেখে যেমন অবাক হল তেমনি আমি অবাক হলার ওদের ধন দেখে …. এই বয়সে কী সুন্দর বড় মোটা, জয়ের টা তো পরিস্কার সাদা আর মোটা আর আমার ভাইয়ের ধনটা বেসি মোটা না তবে লম্বায় আমার বরের টার থেকে ডবল। আমি সম্মহীত হয়ে ওদের বাড়াগুলো চোখ দিয়ে গিলছিলাম। হঠাৎ আমি সম্মতি ফিরে পরলাম।
এরপর ভাইকে খুব বকলাম তারপর নিজের ঘরে দরজা বন্ধ করে শুয়ে পরলাম। তবে ঘুম আর আসছিলনা, সুধু ওই বাড়া দুটোর কথা ভাবছি।
এমন সময় ঘরের বাইরে ভাইয়ের বন্ধু জয়ের আওয়াজ পেলাম। দিদি দরজাটা একটু খোলো দরকার … জয় বলল।
আমি- কেন এখন আবার কী দরকার ।
জয়- খুব দরকার।
আমি উঠে দরজা খুলে দিলাম , জয় ঘরে ঢুকে দরজাটা আদো বেঝিয়ে রাখলো…আর আমাকে বলল- দিদি সরি … তুমিতো আমাদের ব‍্যাপারটা বুঝতে পারছ।
আমি অবাক হয়ে বললাম কিসের ব‍্যাপার।
জয়- এইযে আমরা পানু দেখে বাড়া খেচছিলাম।
ছেলেটার সাহস আছে বলতে হবে,, তবে এটা ঠিক জয় সত‍্যি লেডি কিলার।
তখন হঠাৎ জয় একটা কান্ড করে বসল,,, বিদ‍্যুৎ বেগে প‍্যান্টের চেনটা খুলে নিজের বাড়াটা বের করল আর ওটা ধরে আমাকে বলল দেখ দিদি সন্ধে বেলা তোমার ওই সেক্সি চেহারাটা দেখার পর এইটা কিছুতেই শান্ত হচ্ছে না।
আমি অবাক হলাম ওর সাহসের আর হা করে তাকিয়ে থাকলাম ওর সুন্দর ধনের দিকে।হঠাৎ ও কাছে এসে আমার হাতটা ধরে ওর ধনে ধরিয়ে দিল আমমি তখন কেমন একটা ভাব হল। আমি ওর ধনটা ধরে টিপতে লাগলাম।ও আমার তরফ থেকে গ্ৰীন সিগনাল পেয়ে গেল। এবার ও শুরু করল আমাকে নিয়ে খেলা।
আমাকে খাটে বসিয়ে দিল তারপর আমার নাইটির উপর দুধ দুটো মলতে লাগলো।এটু পরে পায়ের নিচ থেকে নাইটিটা ধরে এক টানে খুলে ফেলল। আমি রাতে ব্রা পরিনা , সুধু প‍্যান্টি টা পরি, তখন আমি প্রায় নগ্ন।
জয় আমার উন্মুক্ত দুধ পেয়ে ঝাপিয়ে পরল। কখনো খাচ্ছে কখনো চুসছে কখনো চাপছে। প্রায় দশ মিনিট ধরে চোষা ও চাপাচাপি চলল । এরপর জয়ের নজর গেল আমার গুদে। এক টান মেরে প‍্যান্টিটা খুলে দিল ,আমার ফোলা গুদটা দেখে ও তৎখনাৎ গুদে মুখ দিয়ে চুসতে সুরু করল।
আমার গুদে বর কখনো মুখ দেয়নি তাই আমি সুখের জন‍্য চোখে সরষের ফুল দেখছি। আমি ওর মাথাটা চেপে ধরলাম আমার গুদের উপর আর মাল আউট করে দিলাম । অনেক দিন পর মাল বেরল আমার , তাই আর সহ‍্য হলনা গুদ থেকে মুখটা তুললাম, আর কিছু বলতে হলনা ।
জয় পাকা খেলোয়ারের মতো গুদের মুখে বাড়াটা সেট করে এক ঠাপে পুরো বাড়া আমার গুদের গভিরে ঢুকিয়ে দিল। অনেক দিনের আচোদা গুদ তাই আমার মুখ দিয়ে অস্পস্ট গোঙানি বেরিয়ে এল- আআ আআ আআ আহহহ মম মম,জয় দাড়িয়ে দাড়িয়ে আমাকে নিজের বাপের বাড়ি নিজের ভাইয়ের ঘরের পাশে বিনা সঙ্কোচে ঠাপিয়ে চলল।
আমিও ওর চোদনের ভরপুর মজা নিতে থাকলাম আর মুখ দিয়ে শুধু আমম আহহহ মাআ আআআআ হহ আহ আহ আহ এসব আওয়াজ করে চললাম।
জয় দু হাতে আমার দুধ ধরে সাপোট্ নিয়ে আমার গুদে বড় বড় ঠাপ মারতে মারতে বলল,,, নে এবার খা ছোট ভাইয়ের বন্ধুর কাছে চোদন । তোকে আজকে পার্টিতে দেখেই আমার ধন দারিয়ে গেছিল। তখনি ভেবেছিলাম এই গুদ আমি আজকে মারবোই… নে খাআ মাগি কত খাবি।
আমি – আহহহ আরো জোরে সোনা কতদিন পর আমার গুদে বাড়া ঢুকেছে চোদ আমায় আআআমমম আহহহহ আআ মাআআ জোরে আরো জোরে এএএ আআআ রোওও জোওও রেএএএ…
জয় তখন ঝরের বেগে চুদে চলেছে মিতালিকে… এবার আরো কটা বড় বড় ঠাপের প‍র একগাদা মাল ঢেলেদিল আমার গুদের মধ‍্যে… আমি এর মধ‍্য তিনবার মাল ফেলেছি। জয় আমার পাশে শুয়ে হাপাতে হাপাতে বলল তোমাকে চুদে মজা পেয়েছি আমি আরো চুদতে চাই…
সেদিন সারারাত ও আর আমার ভাই আমাকে চুদেছিল… তার গল্প নিয়ে আসব পরের পার্টে, ভালো লাগলে কমেন্ট করে জানিও।
মিতালীর ধনযাত্রা-২

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments