সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Joyrou.ar@gamil.com বাংলা চটি কাহিনী (BCK) 23-02-2019

 

মিতালির ধন যাত্রা -১
জয়ের পাশে আমিও গুদ কেলিয়ে সুয়ে আছি। আমি ভাবতে লাগলাম আমার ভাইয়ের বন্ধু আমাকে কি চোদনি না দিল । একটু সময় পর জয় উঠে বসল আর প‍্যান্ট জামা পরে নিল। আমার মনটা খারাপ হয়ে গেল। এত দিন পর আমার গুদ চোদন খেল আর একবার?
জয় যেন আমার মনের কথা বুঝতে পারলো,
ও আমার কাছে আসল আমাকে ছকটা লিপ কিস করল একটা দুধ চটকতে চটকাতে বলল মন খারাপ কোরনা আমি তোমার ভাইকে একটু দেখা দিয়ে আসছি। তারপর আবার তোমার গুদে আমার ধন ঢুকাবো আর তুমি মজা নেবে, আর একটা কথা কোন কিছু গায়ে দেবে না আর ঘরের লাইট অফ করে দরজা খোলা রেখে খাটে পা ফাক করে শুয়ে থাকো।
আমি কিছু না বলে মাথা নারালাম। জয় ঘর থেকে বেরিয়ে গেল । আমি জয়ের সব কথা একে একে একে করলাম । আমি যেন ঠাপ খাওয়ার জন‍্য পাগোল হয়ে গেছি।
লাইট অফ করে পুরো ন‍্যাঙ্টো অবস্থায় খাটে সুয়েছি আর ভাবছি কখন আসবে ওই ধন নিয়ে আমাকে শেষ করতে । এমন সময় মনে হল ঘরে কেউ ঢুকছে । আমি বুঝতে পারলাম জয়ের দ্বিতীয় বারের মতো ঠাপ খাওয়ার জন‍্য প্রস্তুত হলাম। অন্ধকারে কিছু দেখা যাচ্ছে না , হঠাৎ আমার গুদে হাতের ছোয়া পেলাম , আর সাথে সাথেই আমার গুদে ধনের প্রবেশ করাল। আমার এখন সুখের সময় । ঘরে সুধু আমার গোঙানি আর ফচ ফচ ফচ করে চোদার আওয়াজ বেরোতে থাকল। এক নাগারে ধন ঢুকছে বের হচ্ছে যেন কোন চোদন মেশিন। প্রায় দশ মিনিট এক নাগারে চোদার পর থামলো।
রপর আমার পাদুটো কাধে নিয়ে আবার শুরু করল সেই নির্মম ঠাপ। আর আমি আআ আহহ উহহ মাআ আআম আমম ওহ ওওওও হহ হহ আআ নাআ করতে লাগলাম। হঠাৎ আমার মুখে ধন একটা ঢুকলো । আমি চুসতে থাকলাম। প্রায় তিন মি নিট চোসার পর আমার খেয়াল হল আমার গুদে তো জয় ঠাপাচ্ছে তো আমার মুখে কার ধন। আমি ধনটা মুখ থেকে বের করে জয় কে ডাক দিলাম।তখনি লাইট জালাল , আর যা দেখলাম তাতে আমার চোখ চরখ গাছে উঠে গেল। আমার আপন ভাই এতখ্ন আমাকে ঠাপাচ্ছিল আর আমি ভেবেছি জয়।
আমি লজ্জা পেলাম একটু সরে যেতে চাইলাম কিন্তু ভাই আমার পা দুটো কাধে জাপটে ধরে আমাকে ঠাপিয়ে চলেছে। আর আমি কথাও বলতে পারছি না কারন আমার মুখেও জয়ের ধন ঢুকানো । ও আমার মুখে ছোট ছোট ঠাপ মেরে আমাকে মুখ চোদা দিতে লাগল। আমি ডানা কাটা পাখির মতো ওদের মাঝখানে দাপাতে লাগলাম। কিছুখ্ন এভাবে চলার পর জয় আমার ভাই কে ছেরে দিতে বলল । ভাই নিজের ধনটা বের করল আমার গুদ থেকে। আমি উঠে বসলাম। আমি কি বলব বুঝতে পারলাম না । ভাই প্রথমে বলল – দিদি আমাকে তুই খারাপ ভাবিস না , তোদের দুজনের চোদাচুদি আমি দেখে নিয়েছিলাম। তাই আমি ঘরে গিয়ে ধন খেচছিলাম। তখন জয় ঘরে আসে আর আমাকে তোকে চোদার কথা বলে । কিন্তু বিস্বাস কর আমি প্রথমে রাজি হয়নি ।
কিন্তু ও আমাকে অনেক জোর করাতে তারপর আমি এসেছি,
ও একটানে কথাগুলো বলে গেল।
আমি এবার ভাবলা সত্যিতো ছেলেটার কি দোস ,নিজের বন্ধু যদি নিজের দিদিকে পাসের ঘরে ঠাপায় আর তা কান পেতে ওই আহ আহ আহ শব্দ সুনে নিজেকে ঠিক রাখা যে কত কঠিন সেটা আমি বুঝি।
আর আমার তখনো সেক্স চরমে ,
আমি বললাম -সব তো বুঝলাম তবে আমাকে অর্ধেক চুদে বন্ধ করে দিলি কেন তোরা।
ভাই একগাল হেসে বলল- নারে দি আজকে তোকে এমন চোদন দেব যে জামাই বাবু আসলে তোর গুদের ফুটো দেখে হা হয়ে যাবে।
আমি- এত না বোকে আগে ঢোকা তো,,
জয়- হমমম জলদি ঢোকা তোর দিদি আজকে ডবল ঠাপ খাবে।
আমি বুঝলাম আজকে আমার পোদে বাস ঢুকবে
ভাই তখন খাটে সুয়ে পরল।
আমাকে টান মেরে নিজের ওপর শোয়াল।
আমার দুদ গুলো পাগোলের মত চাপতে লাগল আর মাঝে মাঝে কামরাতে লাগল। আমি হাত বারিয়ে ধনটা নিজের গুদে ঢুকিয়ে নিলাম। ও তল ঠাপ দিতে লাগল আর আমি ওঠবস করতে লাগলাম।
আমি মনে মনে ভাবছিলাম বাড়িতে আমার এমন চোদারু লোক থাকতে আমি কিনা গুদ শুকিয়ে দুই বছর ধরে বসে আছি।
এদিকে জয় আসল আমার কাছে, আমার মুখটা উঠিয়ে নিয়ে লিপ কিস করল , তারপর দুধ ধরে একটা মোচর দিল। একটা কামড় বসিয়ে দিল দুধে। আমি আহ করে উঠলাম।
ও এবার আমার পিছনে গিয়ে আমার পোদে ওর ধনটা ঢুকিয়ে দিল আর আমি আহহ করে চেচিয়ে উঠলাম।
আগেই বলে রাখি আমার বর আমার পোদ বহু বার মেরেছে তাই ব‍্যাথা পাওয়ার বদলে নতুন চোদার স্বাদ পেলাম।
এখন আমি স্বরগ সুখে আছি। দুটো ধন আমার গুদে আর চারটে হাত আমার দুধ গুলোকে নুচরে ফেলছে।
আমি সুখের জন‍্য আওয়াজ বের করছি -আহহ উউউউম উম আআ ওওও ওমমা ওমা উউউ আআআআ আআআ উউ উউউউউ উউ।
হঠাৎ আমার ফোনে কল এল। দেখলাম আমার বর। ও কাতারে থাকার দরুন আমার সাথে রাতেই কথা হয়। ভাই দেখে বলল দি তোর ভাতার ফোন করেছে কি বলব যে তোমার বৌয়ের এখন ডবল বর আছে আর এখন তারা তোমার বৌকে ঠাপাচ্ছে।
আমি-না আমাকে কথা বলতে দে, তোরা চুদে যা।
বলে আমি ফোনটা নিলাম আর বললাম আওয়াজ করতে না।
আমি-হ‍্যালো
বর-কেমন আছো সোনা।
হঠাৎ জয় একটা বড় ঠাপ দিল।
আমি-আহহ ভালো আছি তুমি?
বর-ভালো, কি হয়েছে।
আমি -অনেক জোরে দিয়েছে তো তাই।
বর-কি দিয়েছে।
আমি-বুঝবেনা তুমি ।রাখো তো তুমি। আমি ঘুমাবো ।
বর-ওকে সোনা ঘুমাও ,গুড নাইট বলে ফোন কেটে দিল।
আমি-হমমম সত‍্যি আমার গুদ নাইট, আজ তোমার বৌ জীবনের সবচেয়ে বেসি মজা পেয়েছে।
ভাইয়ের ঠাপানোর গতিবেগ বেরেগেল বুঝলাম মাল ফেলাবে । আমি চোখ বুজে দুটো ধনে ঠাপ নিচ্ছি, একটু পরে ভাই আমার দুধ দুটো মুখে নিয়ে বড় একটা ঠাপমেরে মাল ফেলে দিল। ভাইয়ের পর পর জয় ও ওওহহ মিতালি বলে একগাদা মাল ঢেলে দিল। তিন জন খাটে শুয়ে।ভাই ফোন নিয়ে আমার কটা আর আমার গুদের পিকচার তুলে রাখল।।।।
ভাই বলল দিদি তোকে আমি সারা জীবন চুদব ।
সেদিন রাতে ওরা আমাকে আবার চুদেছিল। পরদিন আমি শশুর বাড়ি চলে আসি।
তবে আর মন বসত না ওখানে তাই বরকে বলে আমি বাপের বাড়ি থাকার ব‍্যবস্থা করি ,আর সেখানে আমার ভাই আমাকে মাগিদের মতো চোদাত।
কখনো নিজে কখনো বন্ধু নিয়ে, একবারতো ভাইয়ের চারটে বন্ধু একসাথে চুদেছিল।তবে জয় আর কোনদিন আসেনি ।তবে এটা ঠিক আমাকে মাগি বানিয়েছে জয়।
সমাপ্ত

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments