সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 14-08-2014

 

Bangla Orgy sex erotica episode 2
প্রথম দিন…
মৃত্তিকা আমার সামনে বাধ্যগত ছাত্রীর মত মাথা নিচু করে বসে আছে। বই থেকে কয়েকটা অঙ্ক করতে দিলাম যাতে বুঝতে পারি সে আসলে অঙ্কে কেমন? বাথরূম থকে জল ঢালার শব্দ পাচ্ছি! মনে এক অদ্ভুত আনন্দ। মা-মেয়েকে একসাথে দেখতে পাব। আমার যৌনতা নতুন মাত্রা পাবে। ব্লাউজ ছাড়া ভিজে কাপড় গায়ে শিমু কাকি আসলেন।
– শুভ কখন আসলে? মৃত্তিকাতো সকাল থেকে তৈরি তুমি আসবে বলে।
হঠাৎ আসা হাওয়ায় নৌকার পালে যেমন ধাক্কা লাগে, আমিও তেমনি ধাক্কা খেলাম, অভাবনীয়! ভাবনার জগতে ডুবে গেলাম। সাবানের মিষ্টি গন্ধে আবার ফিরে এলাম।
– আমি কাপড়টা ছেড়ে এসে চা দিচ্ছি, তুমি বোস।
ভিজে কাপড়ে উনি বেরিয়ে গেলেন। আর আমার বাজপাখীর মত চোখ সাদা মাখনের মত চকচকে শরিরের গোপঅন অথচ কিছুটা উন্মুক্ত অংশ… স্মিত হাসিমাখা মুখ, ভিজে উরু, কাপড়ে সেঁটে থাকা পাছা, স্তনের আভা…উফ! মন বলছিল এক ছুটে পাশের রূমে গিয়ে চেপে ধরি!
– আমার জন্যে অপেক্ষা করছিলি কেন? ফুরফুরে মেজাজে মৃত্তিকাকে জিজ্ঞেস করলাম।
মুখ ভেঙ্গিয়ে মৃত্তিকা বলল- তুমি উল্টাপালটা জায়গায় হাত দিলে ঠিক মাকে বলে দেব।

এবার একটু সম্মানে লাগ্লো, আমি ভেবেই নিয়েছিলাম…
সেদিনের মত মৃত্তিকার বাড়ি থেকে ফিরে আসতে হলো খালি হাতেই।
মৃত্তিকা এভাবে অপমান করবে আবার ভাবতে পারিনি। অথচ, ভেবেছিলাম মা-মেয়েকে একসাথে বিছানায় ফেলে…
অপমান আর কামোত্তজনা আমাকে কুরে কুরে খাচ্ছিল। এভাবেই কয়েকটা দিন চলে গেল।
বয়স বাড়ন্ত বলেই কিনা মৃত্তিকার ফুলে-ফেঁপে ওঠা দুধ গুলো আর শিমু কাকির কামুক চাহনি দেখে আমার দিন আর কাটছিলনা। হঠাতই একদিন সন্ধ্যায় বাবা অফিস থেকে মাত্র ফিরলেন। ও বাড়ি থেকে শিমু কাকির চিৎকার শুনে দৌড়ে বাইরে গেলাম, দেখলাম বাথরূমের কাছটায় পড়ে আছেন। বাবাও আমার পেছন পেছন এলেন। উনি ব্যাথায় চিৎকার করতে লাগ্লেন আর বললেন- বিছে বা এ জাতীয় কিছু কামড়ে দিয়েছে!
এদিকে আমি তার ব্যাথাকে পাত্তা না দিয়ে, তার ভিজে শরিরে লেপ্টে থাকা কাপড়ের নিচের ভাঁজ আর গোপ্ন জায়গাগুলো দেখছি আর মুখস্থ করছি, যাতে রাতে হাত মারার সময় খোরাক হয়। যাই হোক, বাবা আমাকে ধমক দিয়ে বললেন ওনাকে ধর আর বিছানায় নিয়ে যাও! বাবা সবুজ ভাইকে বললেন আর মামনিকে বললেন কাকির কাপড় পালটে দিতে। আমি তার নরম ভিজে শরিরটা বিছানা পর্যন্ত নিয়ে যেতে হিমসিম খেলাম। প্রথম আমি কোন নারী শরিরে হাত দিলাম, সারা শরির উত্তেজনায় কাঁপছিল। মামনি আসলেন, সবুজ ভাই এসে ইনজেক্সনদিয়ে গেলেন। তারপর কাকি একটু শান্ত হলেন। মৃত্তিকা আমার ধারে কাছেও ঘেঁষছে না।
আমি বাসায় চলে এলাম। কাকিকে বিছেতেই কামড়েছিল, পাও ফুলে গিয়েছিল। সাম্নের ১-২ দিন উনি হাঁটতে পারবেন না। পরেরদিন আমার আর মৃত্তিকার অঙ্কের ক্লাস। জীবনে অনেক ফাঁকি দিয়েছি, কিন্তু মৃত্তিকাকে পড়ানোয় কখনই না। ওর শরিরের ঘামের গন্ধে আমার ধোন দাঁড়িয়ে যেত…
বিকেলে যথারীতি মৃত্তিকা চুল বেঁধে, একটা ফ্রক পরে আমার কাছে পড়তে বসল। কেন যেন মনে হলো… আজকে ও অনেক নরম, কাকিও তেমন কথা বললেন না… বাড়িটা ভীষন চুপচাপ। প্রায় দেড় ঘন্টা পড়ানোর পর কাকিকে দেখলাম খোঁড়াতে খোঁরাতে আসছেন, পরনে হাল্কা সুতির শাড়ি জড়ানো, সায়া বা ব্লাউজ কোনটাই নেই! ইচ্ছে হচ্ছিল…
চা দিয়ে বললেন- শুভ ওকে পড়ানো হলে একবার আমার রূমে এসো, কথা আছে।
মৃত্তিকাকে পড়ানো শেষ করে আমি কাকির রূমে ঢুকলাম। ওনাকে বেশ উদ্ভ্রান্ত লাগছে, গায়ের কাপড় এলোমেলো। মৃত্তিকা চুপচাপ।
– মৃত্তিকা কাল থেকে আর পড়াতে এসোনা, আমি অন্য জায়গায় ওর টিচার খুঁজছি।
আমার মাথায় আকাশ ভেঙ্গে পড়লো। আমি ওকে পড়ানর পর ওর হাফ-ইয়ারলি পরিক্ষায় ওর রেজাল্ট আগের চেয়ে ভাল হয়েছে, অঙ্কে ৭৪। … তারপরও অন্য টিচার…?আমার সন্দেহ হলো…
মনে সাহস নিয়ে জিজ্ঞেস করলাম, আমাকে আসতে নিষেধ করার কারন কি? মা-মেয়ে দুজনেই ঝড়-বৃষ্টির মত ঝরঝর করে কেঁদে ফেলল। আমি ধাঁধায় পড়ে গেলাম…মায়াও লাগছিল। মৃত্তিকা আর শিমু কাকির আকর্ষন কোন ভাবেই মন থেকে তাড়াতে পারছিলাম না।
কাকি মৃত্তিকাকে দুধ আনতে দোকানে পাঠিয়ে দিলেন। আর বললেন- বস, বলছি…
ভীষন কাতর গলায় উনি বললেন- রবিন তো আমায় ধোঁকা দিল…আমি আর পারছিনা সইতে…আমাকে বিষ দাও।
রবিন বাবু মৃত্তিকার বাবা, উনি অন্য এক শহরে ব্যাবসা করেন। বিশ্বস্ত সুত্রে কাকি জানতে পেরেছেন, তিনি ওখানেই স্থানীয় এক মেয়েকে বিয়ে করে সংসার পেতেছেন।
পুলিশ-আদালত করবেন সেরকম পরিস্থিতিও ছিলনা। গত ছ-মাস ধরে খরচের কোন টাকাও আসছেনা। জানতে পারলাম কাকি কোন এক গার্মেন্টেস এ চাকরী নিয়েছেন, সীমিত আয়। আমাকে দেয়ার মত কিছু অবশিষ্ট থাকেনা। … মাথা নিচু করে শুনে চলে আসলাম।
আর ভদ্রতা নিয়ে বললাম- আমি পয়সা নিয়ে ভাবিনা, আমি আপনাদের ভালবাসি। সেই ভালবাসা যে ধোনের গোড়ায় তা আর বুঝতে দিলাম না।
প্রায় ৬ মাস হয়ে গেছে আমি ফ্রি পড়াচ্ছি… খুশির খবর হলো মৃত্তিকার পড়াশোনার জন্য আমার বাবা-মা কিছু টাকা দেন। আর মৃত্তিকার সেই দেমাগ আর নেই… বুকে-পাছায় হাল্কা হাত দিলে এখন আর রাগ করেনা। কাকি যে গার্মেন্টেসে কাজ করেন তার বস মাহফুজ ভাই। এলাকায় মদ আর মাগিবাজী নিয়ে বেশ বদনাম আছে তার। টুকটাক রাজনীতিও করতেন আগে। ইদানিং মৃত্তিকাদের বাড়িতে তার যাওয়া আসা শুরু হয়েছে।
যথারীতি একদিন সন্ধ্যায় মৃত্তিকাদের বাড়ি গেলাম। উদ্দ্যেশ্য সুযোগে মৃত্তিকার দুধে হাত দেয়া… খুব কম সুযোগ মেলে। কাকি মেয়ের ব্যাপারে বেশ কড়া। আমি মনে মনে ভাবতাম মা-মেয়ে কাউকেই বোধহয় আর কিছু করতে পারবনা!
গেট খুলে ভেতরে যাব দেখি একটা বাইক দাঁড়ানো অবস্থায় আছে বাইরে। আমার মনটা খুব খারাপ হয়ে গেল, নিশ্চয়ই মাহফুজ হারামীটা এসেছে। বাড়িতে মানুষ থাকলে দুধ টেপা তো দূরের কথা, ছোয়া পর্যন্ত যায়না… দরজায় হাত রাখব এমন সময় একটা অস্পষ্ট গোঁঙ্গানীর আওয়াজ কানে এল। কেমন যেন সন্দেহ হলো…
এদিকে মৃত্তিকারও কোন সাড়া-শব্দ নেই, ও কি বাসায় নেই? বুকটা দুরুদুরু করে উঠলো অজানা শিহরনে… ভাবলাম মাহফুজ মাইগ্যাটা কাকির সাথে জবরদস্তি করছে না তো? আমি ঘুরে গিয়ে কাকির জানালার কাছে গেলাম। অন্ধকার হয়ে গেছে, রূমের মধ্যে একটা ল্যাম্প জলছে টিমটিম করে। আবছা ভাবে দেখলাম মাহফুজের হাতে একটা মদের বোতল আর কাকি হাত-পা বাঁধা অবস্থায় বিছানায় বসা, মুখে সম্ভবত একটা কিছু গোঁজা। আমি নিরূপায়, তাই দাঁড়িয়ে লুকিয়ে দেখা ছাড়া আর কিছু করার ছিলনা। মাহফুজ বোঝানোর ভংগিতে কি যেন বলছে কাকিকে। আমি কান খাঁড়া করে দিলাম। দশ পনের মিনিট শুনে আমার মনের কামুক লোকটা খুব আনন্দ পেল, আর চাপা পড়ে যাওয়া ভাল মানুষ টা কষ্ট পেল।
ঘটনা হলো অনেকটা এরকম। মাহফুজ বেশ কিছুদিন ধরে কাকিকে টাকা দিয়ে আসছে সাহায্য হিসেবে। বিনিময়ে সে এখন শিমু কাকিকে ভোগ করবে। সেটাই সে এতক্ষন ধমকে বা হাত বুলিয়ে বোঝাচ্ছিল।
প্রথমেই মনে হলো মৃত্তিকা কোথায়? নিশ্চই কোথাও পাঠিয়ে দেয়া হয়েছে আগে থেকেই প্ল্যান করে। সারা রাত লীলা-খেলা চলবে মনে হয়… দেখা যাচ্ছেনা তেমন কিছুই, শুধু শুনতে পাচ্ছি। চেষ্টা করলে দেখাও যেতে পারে, কিন্তু তার আগে মৃত্তিকা কোথায় সেটা জানতে হবে। আমি তাড়াতাড়ি বাড়ি চলে গেলাম।
ঘরে ঢুকতেই মা- তুই মৃত্তিকাদের বাসায় গিয়েছিলি?
আমি তো তো করে বললাম- কই? নাতো!
– ওঃ আরে বলিস না, ওর মা বিকেলে এসে বলে গেল মৃত্তিকা ওর সবুজ কাকার ছেলের জন্মদিনে গেছে, কাল সকালে আসবে।
সবকিছু জলের মত পরিষ্কার হয়ে গেল। কিন্তু কাকিকে বাঁচাতে যাওয়াটা রিস্কি হয়ে যাবে, কিন্তু বাঁচাতে হবে। আর সেটা করতে পারলেই, কাকির বিশ্বাস আদায় করা যাবে। আর সুযোগে মৃত্তিকাকে উল্টে-পাল্টে চোদা যেতে পারে…
দু পিস পাউরুটি আর এক গ্লাস দুধ ঢকঢক করে খেয়ে আমি আবার জানালার পিছনে। এবার ভেতরে কি কথা হচ্ছে সেটা নিয়ে এক্টুও চিন্তিত ছিলাম, শুধু অপেক্ষায় ছিলাম মাহফুজ হারামী কখন একটা কিছু নোংরামীর এটেম্পট নেয়… আর যদি নেয় তারপর কি হবে?
খুব আস্তে জানালার ফাঁকে চোখ রেখে পোসিশননিলাম আর দেওয়াল ধরে টিক্টিকির মত সেঁটে রইলাম। কিন্তু দুঃখের বিষয় কাকির মাথা ছাড়া আর কিছু দেখা যাচ্ছিলনা আর হারামীটাকে পুরোই দেখতে পাচ্ছিলাম। ঘটনা এরকম কাকি মৃত্তিকাকে বাইরে পাঠিয়েছেন মাহফুজের সাথে একরকম সমঝোতায় যাবেন বলে। কিন্তু তার এই রূপ দেখবেন সেট হয়তঃ তিনি আশাই করেন নি।
– মাগী তোকে যদি চুদে ফালাফাল না করেছি… আমাকে চিনিস না! ঠাস! একটা শব্দ হলো।
– আমি তোমার টাকা পাই পাই হিসেবে বুঝিয়ে দিব। তবুও আমাকে আর আমার মেয়েকে শান্তিতে থাকতে দাও। আবছা আলোয় দেখতে পেলাম কাকি তার ছিড়ে যাওয়া ব্লাউজ সাম্লাতে সাম্লাতে বলছেন কাঁদো কাঁদো হয়ে।
ধুপ! এবার কাকির পাছায় লাথি। আমি বুঝছিলাম না কাকির উপর তার এত রাগ কিসের? এবার কাকির কান্নাকাটির আওয়াজ শোনা যাচ্ছিল।
– মাগী! তোরে আমি পুটকি চোদা দেব। আর তোর মেয়েকে বেশ্যা বানাব… তোকে না বলেছিলাম মাল সরানোর ব্যাপারে অফিসে কাউকে কিছু না বলতে… তুই কি আমাকে দিয়ে চুদিয়েছিস? ঠাশ! আবার। কাকি এবার হাত জোর করে উঠে দাড়ালো। শাড়ি মাটিতে, শুধু সায়া আর প্রায় ছেড়া ব্লাউজ গায়ে কাকিকে ভীষন কামুকি লাগছিল। মাহফুজ আজকে কোনভাবেই না চুদে ছাড়বেনা, এটা ভাবতেই আমার ধোনে জল এসে গেল।
আগেপিছু না ভেবেই আমি পড়িমড়ি করে দৌড় লাগালাম, দৌড়াতে গিয়ে একটা উষ্ঠাও খেলাম। সোজা পাড়ার মোড়ে, মিশু ভাইকে খুঁজে বের করলাম। বেশ ভাল লোক, ওনাকে পুরো ঘটনা খুলে বললাম। উনি বললেন দেখি কি করা যায়। রাত বেশী হওয়ায় আমি বাসায় চলে গেলাম।
পরেরদিন আমি তক্কে তক্কে থাকলাম। ঠিক সাড়ে ৬ টায় দেখি মাহফুজ সাথে আরো দুই শাকিল আর সুজন কে নিয়ে কাকিদের বাসায় ঢুকছে। আমি তাড়াতাড়ি গিয়ে জানালার পিছনে পজিশন নিলাম। যথারীতি জানাল-দেয়াল এক সীন আর আমি টিকটিকি।
– দেখ শিমু, আমি তোর কষ্ট বুঝি। তুই টাকার চিন্তা করিস কেন? আমি শাকিল আর সুজন কে এনেছি তোর কাছে মাফ চাইতে… তোর মেয়েকে নিয়ে তুই সুখে থাকবি এইটাই আমি চাই। এই দুই জানোয়ার এখনই তোর কাছে মাফ চাইবে।
– আমি বলছি আমি কাউকে আর কিছু বলব না। তুমি আমাকে আর আমার মেয়েকে শান্তিতে থাকতে দাও।
– কিছুই বলবি না, তাইলে থানায় গিয়েছিলিস কেন? মাগী! মিথ্যা বলছিস আবার! এই শাকিল-সুজন মাগীরে শক্ত করে ধর।
এর পরের ঘটনা লোমহর্ষক। শাকিল আর সুজন মিলে কাকিকে বেঁধে ফেলল। আর মাহফুজ নির্দয়ভাবে কাকির সারা শরির নিয়ে খেলতে শুরু করে দিল। অনেক জোর জবরদস্তি করে মাহফুজ কাকির যোনীতে ধোন ঢোকানোর চেষ্টা করতে লাগল। কাকি আর বাধা না দিতে পেরে, কামড় বসিয়ে দিল মাহফুজ এর কাঁধে।
– কুত্তি! এক্টুও যদি দাঁত লাগাস, আমি হাস্পাতাল যাব ঠিকই। কিন্তু মৃত্তিকারে মাগী পাড়ায় বেচে দেব।
এই কথা শোনার পর কাকি হাল ছেড়ে দিলেন। মাহফুজ তার মেশিন চালাতে লাগ্লো। এভাবে বেশ কিছুক্ষন সময় পার হবার পর মাহফুজ কাকির চুলের মুঠি ধরে বললো
– মাগী তোকে চুদতে তো দারুন মজা লাগছে। কিন্তু তুই এইরকম ভ্যাটকাইয়া পড়ে থাকলে তো হবে না। শোন, এইবার তুই তলঠাপ দিবি। নইলে বল্লাম এই দুইজনরে দিয়ে একসাথে চোদাবো তোকে!
কাকি মুখে মুখে একবার কি যেন বিরবির করে জোর বেগে মুতে দিলেন এইবার। মাহফুজ ধোনটা আরো জোরে ঠেসে দিল। হঠাৎ কাকি কি যেন বলে উঠল, প্রথমে জড়ানো গলায়। তারপর বেশ জোর গলায়
– এই কুত্তা ইতরের দল, ভদ্র বাড়ির মেয়ে একা পেয়ে ইজ্জত লুটে নিচ্ছিস, তোদের মা-বোন নেই? একবার ছেড়ে দেখ, তোদের দা দিয়ে কোপাবো। খাঙ্কির ছেলে… আহ আর পারছিনা এবার ছাড়… আহ আমার পেটে মোচড়াচ্ছে… মার আর কত মারবি!
কাকি এবার হিংস্র হয়ে তলঠাপ দেওয়া শুরু করলো। কামের এমন দুর্বার রূপ আমি আগে দেখিনি। না খেঁচেই আমার মাল বেরিয়ে গেল। একজন আরেকজনের চুল ধরে চোদাচুদিতে মত্ত। এভাবে আরো কিছুক্ষন যাওয়ার পর কাকি আবার খিস্তি শুরু করলেন
– এই খাঙ্কির ছেলে এবার মাল ফেল না… মাল টা ফেল না হিজ্রার বাচ্চা… আর কত চুদবি…শালা মাগির বাচ্চা।
এবার আর থাকতে না পেরে ফোঁস্ফোঁস শব্দ করে মাহফুজের কোমর দু পা দিয়ে জড়িয়ে ধরে- নে নে… আহ আহ হা আ আ আ হা আহ আহ…
কান্না জড়ানো গলায়- আরো চোদ খাঙ্কির ছে……………লে উফ উ উ উ উ উ আহ আহ আ আ আ আ… নেতিয়ে গেলেন কাকি।
এভাবে আরো ১০-২০ টা ঠাপ দিয়ে মাহফুজ ও ছেড়ে দিম মাল।
এসব দেখতে দেখতে আমার মুত পেয়ে গেল। আমি একটু সরে গিয়ে বাগানের কাছে গিয়ে মুততে লাগলাম। যেন কোন শব্দ না হয়। হঠাৎ আমার শিড়দাড়া বেয়ে একটা ঠান্ডা স্রোত বয়ে গেল।
– চুপচাপ ঘরের ভেতরে চল চান্দু, নাইলে চাক্কুটা সোজা পুটকিতে ঢুকিয়ে দেব। কানের কাছে এসে শাকিল গুন্ডা বলতে লাগল।
ভিতরে গেলাম। মাহফুজ আর সুজন চোখ গোল গোল করে আমার দিকে তাকিয়ে আছে।
– ওস্তাদ এই মাল, এতক্ষন বাইরে দাড়িয়ে ভিতরে কি হয়েছে সব দেখেছে!
– তুই চুদির ভাই এইখানে কি করিস? তুই না কলেজে পড়িস? মাহফুজ ধমকে উঠল
আমি তো তো করে বললাম- আমি মৃত্তিকা আছে কিনা দেখতে আসছিলাম, আমি ওকে পড়াই
– না ওস্তাদ! শালায় এতক্ষন দাড়ায়া মৃত্তিকার মায়ের সঙ্গে চোদাচুদি দেখছিল।
আমি ভাল ছেলের মত মুখ করে বললাম- আমি কিছু জানিনা, আমি কিছু দেখি নাই।
– ওহ! কিছু দেখিস নি? তাইলে তো তোকে দেখাতে হবে। এই বলে মাহফুজ চোখে ইশারা করল। আর সুজন আর শাকিল মিলে আমকে ধরে বেঁধে একটা চেয়ারে বসিয়ে দিল।
আর কাকিকেও ধরে নিয়ে আসল। আমার মাত্র ৪ ফুট সামনে কাকির যোনী। আমি তাকাতেও পারছিলাম না। আমকে দেখে কাকি কেঁদে উঠলেন।
– ওরে মাদারচোদের দল, আমার গায়ে কাপড় দে। আমাকে নেংটা রাখিস না, ও আমার ছেলের মত। তোদের পায়ে পড়ি।
এই কথা শুনে ওরা একে অন্যের গায়ে হেসে লুটিয়ে পড়লো। আমি মাথা নিচু করে রইলাম। এদিকে কাকি গালাগালি করতে লাগল
– তোদের সবকটাকে যদি আমি জেলে না ঢুকিয়েছি আমার নাম শিমু না!
– মাগীর তো দেখি রস কমেনি। মাগী তোর রস কমানির ব্যাবস্থা করছি দাড়া।
এই বলে মাহফুজ, সুজন আর শাকিল কে নিয়ে ফিস্ফিস করে কি যেন বললো। তারপর আমার কাছে এসে বললো
– এই কচি পোলারে দিয়ে তোকে চোদাব মাগী। আগে তোকে চুদব পরে তোর মেয়েকে চুদব। বলে অট্টহাসিতে ফেঁটে পড়লো সবাই।
আমার বুক ঢিপঢিপ করতে লাগল। মাহফুজ আমার কাছে এসে বললো- কোন টেনশন নেই, জান লাগিয়ে চুদবি। আগে তো মনে হয়, এই কাম করিসনি?
– এই মাগীর সোনা ভাল করে ধুয়ে দে, হাঁক ছেড়ে বল্লো সুজনকে। আর কাকি চিৎকার করে কেঁদে উঠতেই শাকিল গিয়ে আবার মুখে কাপড় ঢুকিয়ে দিল।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments