সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ mahisen বাংলা চটি কাহিনী (BCK) 10-09-2020

 

This story is part of the যৌন জীবন series

এইভাবে বেশ কিছুক্ষণ চলল। আমি দ্রুত হাত ঘষতে লাগলাম ওর ধোনের উপর। এর কিছুক্ষণ পর অবশ্য ৮টা বেজে গেলো। এমনিতে ও এই সময়ে বেরিয়ে যায়। আজ একটু দেরি হোয়ে গেল। ও তাই আমার হাতের উপর থেকে নিজের হাত সরিয়ে নিল। আমিও আমার হাত ওর হাতের থেকে সরিয়ে নিলাম। ও ওর ব্যাগ থেকে জাইঙ্গা বের করে আমার রুমের এটাচড বাথরুমে চলে গেল। ও তার মনে জাইঙ্গা পরেই এসেছিল। ও এসেই একবার বাথরুমে গিয়েছিল।
আমি তখন অন্য রুমে ছিলাম। তাই ও যখন জাইঙ্গা খুলে ব্যাগে ঢুকিয়েছে আমি বুঝি নি। একটু পর ও বেরিয়ে এল। ও আর আমার সাথে কোনো কথা বললো না। চুপচাপ নিজের ব্যাগ গুছিয়ে চলে গেল। আমি ওর পিছে পিছে এগিয়ে দিতে গেলাম। ও আর কিছু বলল না। মাকে ” আসি আন্টি ” বলে বেরিয়ে গেল। আমি দরজা আটকানোর সময় শুধু বলল আচ্ছা যাই।
আমি দরজা আটকে সোজা আমার রুমে চলে এলাম।আর কি হলো সেটা ভাবতে থাকলাম। পরেরদিন সমু আবার আসলো।ওইদিন আমরা দুইজনই চুপচাপ। টেবিলে গিয়ে পড়তে বসলাম। কেউ ই আর গতদিনের ব্যাপারে কথা বললাম না। কিছুক্ষণ এইভাবে যাওয়ার পর ও আবার আমার বাম হাত টেনে নিজের ধোনের উপর রাখলো।আমি আজকেও হাত সরানোর চেষ্টা করলাম কিন্তু পারলাম না। একটু পর আমি আবার ওর ধোনটা প্যান্টের উপর থেকে খেচে দিতে শুরু করলাম। ও ওর বাম হাত দিয়ে আমার বাম হাত ধরে রাখলো। আর টেবিলের উপরে আমরা পড়াশোনা করছিলাম। এইভাবে বেশ কিছুদিন গেলো। এখন আমাদের যেনো এইটা অভ্যাস হোয়ে গেছে। পড়ার সময় রোজ আমি ওর ধোন প্যান্টের উপর থেকে হাতিয়ে দিতাম।
একদিন আমি ওকে জিজ্ঞেস করলাম
– কটা মেয়ের সাথে করেছো, হুম?
– তেমন কারো সাথেই করি নি।
– তোমাকে দেখে তো তা মনে হয় না। মনে তো হচ্ছে অনেক মেয়ের হাত এইখানে পড়েছে। কতজন প্যান্টের উপর থেকে আর কতজন প্যান্টের নিচে থেকে?
– তেমন কিছুই না। এর আগে দুটো মেয়ে প্যান্টের উপর থেকে হাতিয়েছে শুধু।কেও এখন ও দেখে নি।
– বিশ্বাস তো হয় না।
– সত্যি কেও দেখে নি। কিন্তু তুমি দেখবে।
– আমি দেখবো মানে?
– কালকে সকালে দিকে আমি আসবো নি। তোমাদের বাসা তো খালি থাকে। তখন দেখাবো। প্যান্ট খুলে।
বলে একটা মুচকি হাসি দিল মাথা নিচু করে। আমি ওর পুরো বাড়া প্যান্ট ছাড়া দেখতে পাবো ভেবে বেশ আনন্দই লাগছিল। আমি আর কিছু বললাম না। পরে ও পড়া শেষ করে বাড়ি চলে গেলো। আমি পুরোটা সময় ওর বাড়ার কথা ভাবতে থাকলাম। কালকে ও আসবে বলে রিফাতকে আসতে না করে দিলাম।তবে আসল কারণটা ওকে নিশ্চয় বললাম না।
পরের দিন সকালে টিউশন থেকে এসেই আমি স্নান করে নিলাম। আর বেশ একটু সেজে গুজে নিলাম। তবে নরমাল এর মধ্যে। দেখে যেনো মনে না হয় বেশি সেজেছি ওই রকম করেই সাজলাম। ১১টা এর দিকে কলিং বেল বাজলো। খুলে দেখলাম সমু। ওকে ভেতরে নিয়ে আসলাম। ও চুপচাপ সোজা আমার ঘরে চলে গেল। আমি দরজা আটকে ওর পিছে পিছে গেলাম। আমার হার্ট বিট বেড়ে গেছিলো তখন। এখনই যেনো আমার হার্টটা বুকের থেকে বেরিয়ে আসবে।আমি আমার রুমে গিয়ে ওকে বসালাম আর নিজে ওর জন্য কিছু খাবার আনতে গেলাম। কিন্তু একটু পরই ও আমাকে ডাক দিল।
– মাহি।
– হুম।
– এইদিকে আসো। তোমাকে কিছু আনতে হবে না।
আমি চুপচাপ ওর কাছে চলে গেলাম আর ওর সামনে গিয়ে দাড়ালাম। ও আমার বিছানায় গিয়ে বসেছে এক কিনারে।
– তোমাকে কিছু আনতে হবে না মাহি। আমি কিছু খাবো না। তুমি আমারটা হাতিয়ে দাও।
– ঠিক আছে। প্যান্ট খোলো তাহলে।
আমি কি বলবো বুঝে পাচ্ছিলাম না। তাই এইটা বলে ফেললাম।
– তুমি খোলো। বসো নিচে । বসে আমার প্যান্ট খুলে বের করো।
আমি ওর কথামত ওর দুই পায়ের মাঝে বসলাম। ওর শার্ট টা উচু করে প্যান্টের বেল্ট খুললাম। ওর নাভির চারপাশে বেশ কিছু লোম ছিল। আমি বেল্ট ঠিকমত খুলতে পারছিলাম না তাই ও খুলে দিল। দাড়িয়ে ওর চেইন খুলে প্যান্ট নামিয়ে দিল। আমাকে জাইঙ্গার উপর দিয়ে ধোন হাতাতে হাতাতে জাইঙ্গা খুলতে বললো। আমি হাত উচু করে ওর ধোন হাতাতে লাগলাম।
জাইঙ্গার উপর থেকে আরো অন্য রকম লাগছিল আমার। আমি জাইঙ্গা আস্তে আস্তে নামাতে লাগলাম। ও কোমরটা বাঁকিয়ে কিছুটা আমার মুখের দিকে নিয়ে এল। তাই ওর জাইঙ্গা নিচে নামতেই ওর ধোনটা আমার মুখে এসে বারি দিল। আমি ধোনের বারি খেয়ে মাথা পেছনে সরিয়ে নেই। তারপর ও আবার বিছানায় বসে পড়ে। আমি ধোনটা হাতে নিলাম। আমার পুরো শরীর উত্তেজনায় কাপছিল।
ধোনটা প্রায় ৮ ইঞ্চির মত হবে আর বেশ মোটা। আমার কাকার ধোন ও এত মোটা না। আমি হতে নিয়ে খেচতে লাগলাম। কিছুক্ষণ পরেই ও ওর মাথা নিচু করে আমার মাথা দুই হাত দিয়ে উচু করে আমার ঠোঁটে নিজের ঠোঁট ছোঁয়ালো। তারপর ও উঠে দাড়ালো আর আমিও উঠে দাড়ালাম। আমার দুই গালে ও নিজের দুই হাত রেখে আমার ঠোঁটে ওর ঠোঁট ঘষতে শুরু করলো।
আমার ব্যাপারটা কেন যেন ভালো লাগছিল। আগে কখনো আমার এমন লাগে নি কিস করার সময়। একটু পর ও আমার ঠোঁট ওর ঠোঁট দিয়ে চেপে ধরলো। ওর ঠোঁট দিয়ে আমার ঠোট কামড়ে দিতে লাগলো। আমিও ওর মাথার পেছনের দিকে দুই হাত দিয়ে ধরে ওকে কিস করতে লাগলাম। আমিও আমার ঠোঁট দিয়ে ওর ঠোঁট কামড়ে দিতে লাগলাম।
একটু পর ও ওর জিভ আমার ঠোঁটের চারপাশে ঘুরাতে লাগল। আমার ঠোঁট দুটো চেটে আমার মুখে নিজের জিভ ঢুকিয়ে দিলো আর আমার জিভ নিজের মুখে নিয়ে নিল। আমরা মুখের ভেতর একে অপরের জিব চাটতে লাগলাম। প্রায় ১০মিনিটের লম্বা ফ্রেঞ্চ কিসের পর ও আমার মুখ থেকে জিভ বের করলো আর আমিও বের করলাম। তারপর আবার বসলো। আমিও আবার বসলাম। ওর শার্ট উচু করে নাভির উপর রেখে আমি ওর ধোন হাতাতে লাগলাম। মুন্ডির উপর থেকে চামড়া সরিয়ে দিলাম। খেচার সময় একবার মুন্ডির চামড়া উপরে উঠছে আর একবার নিচে নামছে।
– মাহি। একটা কিস করো ধোনে।
– কি?
– হুম। মুখে নাও। জিভ দিয়ে চেটে দাও। আর বিচি হাতাও আরেকহাত দিয়ে।
– আমি মুখে নিতে পারবো না। আমার ঘৃণা করে।
আমি যে এইসবে সিদ্ধহস্ত সেটা বুঝতে চাইছিলাম না। কারণ ও তো ভালো সেজে আছে। আমি জানি ও পাক্কা চোদনবাজ আর আমাকে হোয়ত আজকেই চুদে হোড় করে দিবে। কিন্তু ও যেহেতু ভান করছিল তাই আমিও ফোরপ্লে টা চালিয়ে গেলাম। আমিও একেবারে ভদ্র সেজে রইলাম। কিন্তু মনে মনে তো আমারও চাটতে মন চাইছিল। মন ভরে চুষতে মন চাইছিল।
– আরে মুখে নাও।কিছু হবে। একবার কিস করে দেখো মুন্ডিতে।
– নাহ আমার যেন কেমন লাগছে।
– আগে কিস তো করো। ভালো লাগবে।
– আচ্ছা। দেখছি।
আমি মনে মনে খুশি হয়ে সমুর ধোনের মুন্ডিতে একটা কিস করলাম। ধোনের সামনে দিয়ে প্রিকাম বের হচ্ছিল।আমি সেটা দেখে একটু ভঙ্গি করতে গেলাম।
– সমু, দেখো কেমন রস বেরোচ্ছে মাথার দিকটা দিয়ে ।
– ঐটা কিছু না । জিভ দিয়ে চেটে খেয়ে ফেলো।
– ছি। আমি পারবো না। আমার এইসব ভালো লাগে না। আমি খেতে পারবো না। ইউ
– আচ্ছা তুমি বাকি টুকু চেটে দাও।
আমি ওর ধোনের মুন্ডিটা জিভ দিয়ে চাটতে শুরু করলাম। বেশ কিছুক্ষণ চাটার পর আমি পুরো ধোন চাটতে লাগলাম আর বাম হাত দিয়ে ওর বিচি হাতাতে লাগলাম। ওর বিচির থলেটা বেশ বড়। আমার কাকার মত। ওর বিচিতে চুলগুলো বেশ বড়। আমি ওর ধোন চাটার সময় ও আমার দুধের উপর নিজের হাত রাখলো। আমার ওরনা সরিয়ে দিয়ে আমার দুধ জামার উপর দিয়ে টিপতে লাগলো।
দুই হাতে আমার দুই দুধ নিয়ে দলাই মালাই করছে। কিছুক্ষণ পর আমি আর ঠিক থাকতে পারলাম না। আস্তে আস্তে ধোনের মুন্ডির কিছুটা মুখে নিলাম। সমু এতে সাহস পেয়ে ওর কোমর উচু করে ধোনের পুরো মুন্ডি ঢুকিয়ে দিলো আমার মুখে। আমিও মুখে নিয়ে নিলাম। ধোনটা দিয়ে কেমন যেনো একটা অন্য রকম গন্ধ ছিল।
এমনি ধোনের যে একটা উৎকট গন্ধ থাকে এমন কোনো গন্ধ নেই। তার উপর ওর ধোনটা কালো ও না। লালচে ফর্সা। ও অবশ্য আমাকে আগেই বলেছে যে ও স্নান করার সময় রোজ সাবান দিয়ে ধোন খেচে। তাই হোয়ত ফর্সা। তবে বিচি কিন্তু কালো ঠিকই। আমি আস্তে আস্তে মাথা আগু পিছু করতে লাগলাম। ও মাঝে মাঝে কোমর উচু করে আমার মুখে ঠাপ দিয়ে অর্ধেকটা ধোন আমার মুখে ঢুকিয়ে দিচ্ছিল।
– মাহি পুরোটা মুখে নাও।
– তোমার এটা কি কম বড়ো? আমার মুখে ঢুকবে? আমার গলায় ঢুকে যাবে।
– আরে ঢুকবে না। নিতে পারবে। ট্রাই তো করো।
– নাহ। আমি রিস্ক নিতে চাই না। তুমি দেখা যাবে ধাক্কা দিয়ে দিচ্ছো। পরে আমি আরো ব্যাথা পাবো দেখবো।
– আচ্ছা চোষো।
– আরেকটা কথা। তোমার ঐ ই বের হওয়ার সময় তোমার এটা বের করে নিবে। আমার ভালো লাগে না।
– কি বের হওয়ার সময়? আর আমার কি? বলো।
– আমি বলতে পারবো না।
– নাহ বলো না একবার। তোমার মুখ থেকে শোনার খুব ইচ্ছা আমার।
– নাহ আমি বলতে পারবো না।
– তাহলে তোমাকে শাস্তি পেতে হবে। একটা পেনাল্টি দিতে হবে এটার।
– কি পেনাল্টি?
– বলবো একটু পরে বলি আগে আরো একটু চুষে দাও।
চলবে……
আপনার মতামত জানান riyaray322432@gmail.com ঠিকানায়

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments