সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ mahisen বাংলা চটি কাহিনী (BCK) 13-09-2020

 

This story is part of the যৌন জীবন series

সমু একটু থেমে আমার উপর থেকে উঠে ওর ধোনটা টেনে বের করল আমার গুদ থেকে। গুদটা যেন ফাঁকা হয়ে গেল। মনে হচ্ছিল আমার শরীর থেকে কিছু একটা নিয়ে যাওয়া হয়েছে যেটা গুদের ভেতর থাকতো। ও আমাকে ডগি স্টাইলে বসতে বললো। আমি ওর কথামত উঠে উল্টো হোয়ে চার হাত পায়ে উচু হয়ে বসলাম।
ও আমার পেছনে হাঁটু গেড়ে বসলো আর ধোনটা আমার পাছায় ঘষতে লাগলো। আমার পাছায় বেশ কয়েকটি। বারি দিল ওর ধোন দিয়ে। এরপর আমার ভেজা গুদের মুখে ও ওর ধোনের মাথা ঘষতে ঘষতে পচাৎ করে পুরোটা ঢুকিয়ে দিল। এইবার আমার আসলেই মনে হচ্ছিল যেন ধোনটা আমার গুদ ফেটে পেটে ঢুকে পড়েছে। ও ধোনটা টেনে বের করে আবার ঢুকিয়ে দিল। আমাকে ডগি পজিশনে চুদতে শুরু করলো। একটু পর আমার কোমর দুই হাত দিয়ে ধরে আমাকে চুদতে শুরু করলো।
এত্ত কড়া ঠাপ আমি জীবনে খাইনি। আমি হাপিয়ে গিয়েছিলাম। কিন্তু সমু ঠাপ দিতেই লাগলো। কিছুক্ষণ পর আমার বেশ ভালই লাগতে লাগলো। তবে তাও কিছুটা ব্যাথা লাগছিল গুদে। এত মোটা ধোন একে তো নেই না খুব একটা তার উপর এত কড়া ঠাপ। কি ধোনটাই না আছে সমুর। এখন বুঝি মেয়েরা কেন ওকে এত চায়। আর কি দম বাবা।
প্রায় ২৫/৩০ মিনিট ধরে এইভাবে চোদার পর ও তাড়াহুড়ো করে নিজের ধোনটা আমার গুদের থেকে বের করলো আর আমার পাছার উপর রাখলো। কিছুক্ষণ পর আমি ওর মুখ থেকে আহ্ আহ্ আহ্ আওয়াজ শুনতে পেলাম আর সেই সাথে গরম ঘন একটা তরল পদার্থ আমার পাছার আর কোমরের কিছু অংশে অনুভব করলাম। সমু মাল ফেলে দিল।
কিছুক্ষণ ঐভাবে পুরো মাল আমার পাছায় আর কোমরে ছাড়ার পর ওর ধোনটা আমার পাছার খাজে ঘষে মুছে নিল। তারপর বিছানায় কাৎ হয়ে শুয়ে পড়ল আমার পাশে। আমি টিস্যু নিয়ে আমার পাছা পরিষ্কার করে আমিও ওর পাশে শুয়ে পড়লাম। বেশ কিছুক্ষণ শুয়ে থাকাতে আর ক্লান্ত থাকায় সমু ঘুমিয়ে পরলো নগ্ন হয়েই।
আমিও চাদর মুড়ি দিয়ে ওকে জড়িয়ে ধরে বেশ কিছুক্ষণ ঘুমিয়ে নিলাম। ঘন্টা খানেক পর ঘুম ভাঙলে সমু আমার উপর উঠে আবার আরেক রাউন্ড আমাকে চুদলো। এইবার ও আমার কথায় আমার গুদের ভেতরেই মাল ফেলে দিল। তারপর উঠে দুইজনে বাথরুমে গেলাম। আর স্নান করে নিলাম। স্নান সেরে সমু আমদের বাসায়ই খেয়ে নিল।
তারপর একটু রেস্ট নিয়ে চলে গেল। আমি ঘরে এসে একটু ঘুমিয়ে বিকালের সাইন্সের টিউশনে গেলাম। সেখানে পরে বাসায় এলাম। কালকে ছুটি বলে কাকার আসতে দেরি হবে। আমি তাই ঘুমিয়ে পরলাম। পরেরদিন ছিল ছুটির দিন। সবাই বাসায়। রাতে কাকা বেশ করে চুদে দিল। কাকার সাথে চুদাচুদি করতে ভালই লাগত আমার।
শনিবার কলেজ খুললে আমি কলেজ চলে যাই সকালে উঠে। অবশ্য সৌরভ স্যার ঘুরতে যাওয়ায় সকালের টিউশনটা আর নেই। তাই একটু দেরি করেই উঠতে পারলাম। কলেজ আজকে আগেই ছুটি দিয়ে দিল। কলেজে কি যেনো গন্ডগোল হয়েছে তাই এক ক্লাস করেই ছুটি। আমি বাসায় চলে আসলাম। ভাবলাম বাসায় ফিরে আজকে সাজিদকে ফোন করবো। অনেকদিন ওর চোদা খাই না। আজকে শনিবার বলে কাকার কাজের বেশ চাপ, বাসায় আসার সুযোগ একেবারেই নেই। আর বাবাও রাহিকে স্কুলে ছেড়ে দিয়ে অফিসে চলে গেছে। আর মা তো তার অফিসে। তাই বাসায় কেও থাকবে না।
আমি বেশ খুশি খুশি মনে বাড়ি ফিরছিলাম। হটাৎ দেখি আমাদের পাড়ার দুটো বখাটে ছেলে আমার দিকে তাকিয়ে আছে। ওরা আমাদের এলাকারই, দীপু দা আর অভিদা । আমাকে ছোট থেকেই চিনে। বয়স ২৩/২৪ হয়েছে।কিন্তু কোনো কাজ করে না। গার্লস কলেজের সামনে দাড়িয়ে থাকে। কিন্তু ওদের তো আমাকে ফলো করার কথা না।
একটু পরে বুঝতে পারলাম, ওরা মূলত আমাকে না আমার বান্ধবী দিয়াকে ফোলো করছে। দিয়া খুবই ভালো মেয়ে। খুব ভদ্র। তবে আমার মত না, আসলেই ভদ্র। তাই ওকে ফোলো করায় আমার ব্যাপারটা একদম ভালো লাগলো না। তাই ভাবলাম কাকাকে বলতে হবে কথাটা। আমি বাসায় ফিরে দেখি বাইরের তালা খোলা। দরজার লক দেওয়া শুধু।
আমি আমার চাবি দিয়ে দরজা খুলে ভেতরে ঢুকলাম। দেখি কেও নেই। কিন্তু মা বাবার ঘর থেকে একটা শব্দ আসছে। ভালো করে শুনে দেখি ঠাপের শব্দ এটা। মা বাবা এখন ফিরে এসে চুদাচুদি করছে নাকি? কিন্তু সেটা হলে তো আমাদের গাড়িটা নিচে থাকতো।আর একটু পর তো রাহির স্কুল ছুটি হবে মা ওকে আনতে যাবে গাড়ি নিয়ে। তাহলে? তাহলে ঠাপের শব্দ আসছে কি করে? আমি বাবার ঘরের দিকে এগিয়ে গেলাম চুপচাপ। ভেতর থেকে শব্দ আসছে
– উফ উফ আহ। অশোকদা চোদো চোদো আমাকে উফ উফ । তোমার চোদা খেতে যে কি সুখ।
– উঃ উঃ উঃ মাগী নে এটা। এই ঠাপ খা। এই নে। নে নে নে নটি। উফ কি নটি রে তুই।
আমি এই কথাগুলো শুনে তো অবাক। অশোক মানে তো আমার বাবা। কিন্তু বাবাকে দাদা বলছে কেন? গলার স্বরটা ও চেনা চেনা লাগছে। আমি দেখি দরজা খোলা। বাসায় কেও নেই বলে হোয়ত দরজা আর আটকায় নি, শুধু চাপিয়ে দিয়েছে। আমি দরজাটা একটু ফাঁক করে ভেতরে উকি দিয়ে দেখি আমার বাবা মৌমিতা আন্টিকে খাটে চিৎ করে শুইয়ে নিজে মৌমিতা আন্টির দুই পায়ের ফাঁকে বসে আন্টিকে মিশনারী স্টাইলে চুদে চলেছে।
দুই জনেই পুরো নেংটো। আমি অবশ্য পাশ থেকে দেখতে পেলাম। মৌমিতা আন্টি হচ্ছে রাহির ফ্রেন্ড প্রিয়ার মা। ওনার স্বামী মানে প্রিয়ার বাবা সঞ্জয় আঙ্কেল বাবার খুব ভালো বন্ধু। যদিও বন্ধুত্বটা শুরু হয়েছিল রাহী আর প্রিয়ার দ্বারা। প্রিয়ার জন্যই সঞ্জয় আঙ্কেল এর মৌমিতা আন্টি আমাদের বাসায় আসতো। পরে আস্তে আস্তে আমাদের ফ্যামিলি ফ্রেন্ড হয়ে যায়।
কিন্তু তাই বলে বাবা এইভাবে মৌমিতা আন্টিকে চুদবে? অবশ্য চুদবে নাও বা কেন। মৌমিতা আন্টির যে ফিগার। বাবা তো প্রায়ই মৌমিতা আন্টির ৩৬ সাইজের দুধ আর ৪০ সাইজের পাছার দিকে তাকিয়ে থাকতো। আমি একবার মৌমিতা আন্টির বাসায় আলমারি থেকে চাদর বের করার সময় আন্টির ব্রা আর প্যান্টির সাইজ দেখেছিলাম।
কিন্তু বাবা যে এইভাবে চুদবে তা আমি আগে কখনো বিশ্বাস করি নি। আর কি খারাপভাবে গালি দিচ্ছে আন্টিকে। আন্টির আর বাবার চুদাচুদি দেখে আর তাদের মুখে এত খারাপ খিস্তি শুনে আমার কেমন যেন একটা লাগতে লাগলো। আমি পায়জামার উপর দিয়েই গুদে হাত বুলাতে লাগলাম। বাবার শরীরে বেশ শক্তি। বেশ কড়া কড়া ঠাপ দিচ্ছে আন্টিকে।
অবশ্য বাবার শক্তি ও তো কম না। এই ৪৫ বছর বয়সেও বাবার শরীরে কোন চর্বি নেই। এই বয়সেও বাবা নিয়মিত জিমে যায়। বাবাকে দেখে এমনিতেও ৩৮/৩৯ বছরই মনে হয়। আমি বাবার ধোনের দিকে তাকালাম।মৌমিতা আন্টির গুদ ভেদ করে ঢুকছে আর বেয়োচ্ছে। বাবা প্রায় পুরো বাড়া টেনে বের করছে আবার পুরোটা ঢুকিয়ে দিচ্ছে।
তাই বাড়ার সাইজ বুঝতে আমার কোন সমস্যাই হলো না। বাবার ধোনটা ও কাকার ধোন এর সমান ই লম্বায়। কিন্তু কাকার ধোনের থেকে বাবার ধোন একটু চিকন। কাকার ধোনের মত এত মোটা না। আমি তাকিয়ে তাকিয়ে বাবা আর মৌমিতা আন্টির চুদাচুদি দেখলাম। বাবা আর মৌমিতা আন্টি অকথ্য ভাষায় একে অপরকে গালি দিচ্ছিল।
বাবার মুখে এসব খিস্তি শুনে আমার বেশ ভালো লাগছিলো। বাবা মিশনারী স্টাইলে চুদছিল মৌমিতা আন্টিকে। ১০ মিনিট পর বাবা চিৎকার করতে শুরু করলো। বাবা মৌমিতা আন্টির গুদ থেকে নিজের ধোনটা তাড়াতাড়ি বের করে আন্টির তলপেটের উপর রাখলো। আর একগাদা মাল ছেড়ে দিল। আমি দরজাটা আবার চাপিয়ে দিয়ে আমার ঘরে চলে গেলাম। আর কোনো শব্দ করলাম না। বাসায় যেনো আমি নেই। প্রায় ৩০ মিনিট পর বাবা মৌমিতা আন্টিকে নিজের সাথে নিয়ে যাওয়ার সময় দেখে আমার জুতো । বাবা আমাকে ডাক দিল।
– মাহি , তুই এসেছিস বাসায়?
– হুম।
আমি এমন একটা ভাব নিয়ে বাবার কাছে গেলাম যেন দেখে মনে হয় আমি কেবল আসলাম। আমি বাবার কাছে যেতেই বাবার মুখ যেনো শুকিয়ে গেল ভয়ে। পাশে তার উপর মৌমিতা আন্টি।
– কিরে কখন এলি?
– এইতো একটু আগেই। এই ৫ মিনিট মত হবে। দরজা খোলা দেখে আমি আমার চাবি দিয়ে খুলে দেখি তোমার জুতো। আমি ভাবলাম কোনো কাজে বাসায় এসচো হোয়ত। আমিও একটু ক্লান্ত ছিলাম তাই আর তোমার রুমে না গিয়ে আমার রুমে চলে গেছি। কিন্তু মৌমিতা আন্টি এখানে?
– মৌমিতা আন্টি রাহির কিছু জামা দিতে এসেছিল। রাহি প্রিয়ার সাথে পড়ার সময় ওর জামা রেখে এসেছিল। আর আমার সাথে কিছু কাজ ও ছিল।কিন্তু তোর আজকে এত সকালেই ছুটি যে?
– কলেজে কি যেনো গন্ডগোল হয়েছে তাই ছুটি দিয়ে দিয়েছে।
– আচ্ছা থাক তাহলে আমরা যাই। মৌমিতা কি আমার সাথেই যাবে না থাকবে মাহির সাথে?
– আমি একটু থাকবো। মাহী যখন এসেই গেছে তাহলে আমি ওর সাথে আমি একটু কালকের পার্টির জন্য প্ল্যানিং করে নিব।
– আচ্ছা থাকো তাহলে। আমি গেলাম।
বাবা চলে গেল।
চলবে……

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments