সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ arnabmunna বাংলা চটি কাহিনী (BCK) 19-06-2019

 

মাসির দিকে না তাকিয়ে উঠে হাত ধুয়ে নিলাম। মনে মনে বললাম শালা আমাকে শেষ করে দিল। মাসি কিছু বলতে যাবে এমন সময় মায়ের ফোন এলো, মা বলল দুপুরের খাবার রেডি, এসে নিয়ে যা।
আমি মাসিকে বলে বাসায় গিয়ে খাবার নিয়ে আবার চলে এলাম। মাসি যেন আমারই অপেক্ষা করছিল। বলল এতক্ষণ লাগে, আমি বাসায় একা আমার বুঝি ভয় করে না। আমি কিছু না বলে খাবার রেডি করে খেতে বসলাম।
গতকালের মত মাসিকে খাওয়ালাম আর নিজেও খেলাম। মাসি আমাকে কিছু বলতে চাইছে, তাই মাসিকে বললাম কিছু বলবে? মাসি হেসে বলল হে। আমি বললাম বল। মাসি বলল- খুব তো সাধু সেজে ছিলি, মেয়ে বন্ধু নেই অথচ মেয়ের পাশাপাশি মাকেও ছাড়লি না, দুইজনকেই চুদে দিলি?
মাসির মুখে চোদার শব্দ শুনে একটু হকচকিয়ে গেলেও নিজেকে সামলে বললাম দুর মাসি কি বল, বন্ধু দুষ্টুমি করছিল। মাসির আমার কথা থামিয়ে বলল হয়েছে আর সাধু সাজতে হবে না, বুঝার যথেষ্ট বয়স হয়েছে আমার। তোর মাকে সত্যি বলতেই হবে তোকে যেন তাড়াতাড়ি বিয়ে করিয়ে দেই।
আমি মাসির রুম থেকে অন্য রুমে চলে গেলাম। মাসি আমাকে ডাকলেও ওইমুখু হলাম না। বন্ধুকে ফোন দিয়ে গালাগাল করে কেটে দিলাম। মাসির ওষুধের কথা মনে পড়তেই ওষুধ নিয়ে মাসির কাছে যেতেই মাসির আমার দিকে তাকিয়ে মুখ ফিরিয়ে নিল।
বুঝলাম মাসি রাগ করেছে তখন না আসায়। মাসিকে বললাম ওষুধ খেয়ে নাও, মাসি কোন কথা বলছে না। মাসির মুখের দিকে হাত নিয়ে মুখ ঘুরিয়ে বললাম তুমি যদি ওষুধ না খাও আমি চলে যাব, আর আসবো না।
মাসি দেখলাম আমার হাত থেকে ওষুধ নিয়ে খেয়ে নিলো।
আর কোন কথা হলো না হঠাৎ বাসার কলিং বেল বেজে উঠলো। আমি গিয়ে দরজা খুলতেই দেখি মাসির বয়সি এক মোটা মহিলা। মহিলাকে দেখে চিনলাম না, তাই জিজ্ঞেস করলাম কাকে চায়, উনি বললেন রিনু নেই, আমি আছে বলে উনাকে ভেতরে আসতে বললাম। গিয়ে মাসিকে বললাম এক মহিলা এসেছে।
মাসি দেখলাম বুকে ওড়না দিয়ে বললো ভিতরে নিয়ে যেতে। আমি গিয়ে ওই মহিলাকে বললাম মাসি আপনাকে ভেতরে ডাকছে। উনি যাওয়ার সময় উনাকে ভালভাবে দেখলাম। নাদুস-নুদুস শরীর। পাছাটা উঁচু। শাখা-সিদুর নেই। উনি ভেতরে ঢুকতেই মাসি বলে উঠলো ও বীনা, কেমন আছিস, অনেক দিন পর এলি। উনি মাসিকে শোয়া অবস্থায় দেখে জিজ্ঞেস করলো মাসির কি হয়েছে।
মাসি বললো মাসি বাথরুমে পড়ে গিয়ে কোমরে সামান্য ব্যাথা পেয়েছে। আমি মাসিকে বললাম তোমরা কথা বলো, আমি টিভি রুমে আছি, এই বলে টিভি রুমে গিয়ে সাউন্ড টা বাড়িয়ে দিয়ে মাসির রুমের সামনে এসে ওদের কথা শুনছিলাম। বীনা মাসি বলল- ছেলেটা কে রে, আগে তো দেখি নি।
মাসি আমার কথা সব বলল কিন্তু মাসিকে মালিশ করার কথা আর রাতে একসাথে ঘুমানোর কথা বলল না। বীনা মাসি চুপিচুপি বললো মাল টা কিন্তু হেভি, আমি হলে তো কবেই নিচে ফেলে চুদে নিতাম। আসলাম অনেকদিন পর তোর সাথে ঘষাঘষি করতে আর তুই কিনা বিছানায় পরে রইলি। গুদটা কুটকুট করছে রে মাগি।
মাসি বলল- তোর মুখে কিছুই আটকায় না, ও আমার ছোট ছেলেরও ছোট, আর আমি ওকে দিয়ে এগুলো করাবো না? জানাজানি হলে কি হবে ভেবেছিস।
বীনা মাসি বলল- কেন ওর কি সেক্স ক্ষমতা নেই, যে শরীর দেখলiম মনে তো হচ্ছে ভালই খেলবে। অনেক বছর পর গুদে বাড়া ঢুকবে রে মাগি।
ওদের কথা শুনছিলাম আর মনে মনে খুশি হলাম, যাক মাসিকে চুদলে এই বীনা মাগিকেও চোদা যাবে। আমি টিভি রুমে ফিরে এলাম। কিছুক্ষণ যেতেই আবার বেল বেজে উঠলো। খুলে দেখি মা দাঁড়িয়ে। মা ভিতরে ঢুকে মাসির রুমে গেলো। আমি মাসিকে বললাম আমি তাইলে তোমার এক্স-রের রিপোর্ট টা নিয়ে আসি।
বীনা মাসি বলল- এক্সরের রিপোর্ট টা কোথা থেকে নিবে। আমি ঠিকানা বলতেই বীনা মাসি বলল- ভালই হলো, পথে আমার বাসা পড়বে, আমাকে নামিয়ে তুমি রিপোর্ট নিতে যেও।
মাসির বাসা থেকে নামার সময় বীনা মাসি দেখলাম পাছাটা একটু বেশি ঘুরিয়ে নামছে। সিঁড়ি দিয়ে নামার তালে তালে পাছা টা ও সুন্দর ভাবে উঠা নামা করছে। নেমে টেক্সি না পেয়ে রিক্সা নিলাম। মাসির বড় পাছার কারনে রিক্সাতে দুইজনের বসতে একটু কষ্ট হচ্ছিল আর মাসি তা বুঝতে পেরে পাছা টা একটু তুলে এমন ভাবে বসলো যাতে মাসির পাছার দাবনা একটা আমার কোলে তুলে দিল।
মাসি আমার সাথে কথা বলতে লাগলো, কি করি না করি এইসব। মাসির কথা থেকে জানতে পারলাম মাসির স্বামী গত হয়েছে প্রায় ৮ বছর। এক ছেলে এক মেয়ে। দুইজনই বিবাহিত। ছেলে দেশের বাইরে পড়াশোনা করতে গিয়ে ওইখানে বিয়ে করে থিতু হয়েছে আর মেয়ে শ্বশুর বাড়ি থেকে এসে দেখে যায়, বাসায় একটা কাজের মেয়ে রয়েছে যে সবকিছু করে দেই।
মাসির দাবনা আমার শরীরের উপর থাকায় বাড়াটা ও ফুলে উঠেছে। মাসি কথার ছলে হঠাৎ হাত টা কোমরের দিকে নিতে গিয়ে আমার বাড়ার উপর দিয়ে নিয়ে গেলো এবং হাত ফেরানোর সময় ইচ্ছে করে আমার বাড়াটা তে হাত ঘষে তুললো। দুইজনের তখন কোন কথা নেই, আমি হঠাৎ এটা ঘটে যাওয়ায় একটু স্তম্ভিত হয়ে গেলাম।
মাসি কথা বলল। বলল আমি সামনেই নেমে পড়ব, যদি কিছু মনে না করো তাইলে তোমার নাম্বার টা দিবে, যদি কোন প্রয়োজন হয় তাইলে তোমাকে ফোন দিবো, আসবে তো মাসির বাসায়।
বললাম যদি সময় পাই তো অবশ্যই যাবো আর মনে মনে বললাম তোমার গুদও মেরে আসবো। মাসিকে নাম্বার টা দিলাম। মাসি আমার নাম্বার টা নিলো, আমি মাসির নাম্বার খুঁজতেই মাসি বলল- আমি ফোন দিবো, দেখি মাসিকে মনে রেখেছো কিনা।
কিছুদুর যেতেই মাসি রিক্সা থামিয়ে নেমে গেল। মাসিকে বিদায় জানিয়ে আমি রিকশাতে উঠার পর মাসির দিকে তাকাতেই কেমন জানি কামাত্ চাহনি দিলো মাসির চোখেমুখে। হাত নেড়ে বিদায় জানালাম।
রিকশা চলতে থাকলো আর আমি কিছুক্ষণ আগে ঘটে যাওয়া মুহূর্ত গুলো ভাবছিলাম। রিক্সা প্যাথলজির সামনে দাঁড়াল। আমি ভাড়া মিটিয়ে মাসির রিপোর্ট নিয়ে ডাঃ কে ফোন দিলাম। উনি বলল রিপোর্ট নিয়ে চেম্বারে যেতে। তারপর চেম্বারে গিয়ে রিপোর্ট দেখালাম। বলল সব ঠিক আছে, মালিশটা আর দুইএক দিন চালাতে আর ওষুধ ও।
আমি চেম্বার থেকে বের হয়ে বাসার উদ্দেশ্যে রওয়ানা দিলাম। মাসির বাসায় এসে বেল দিতেই মা দরজা খুলে দিলো। তারপর মাসিকে বললাম ডাঃ বলেছে কোন সমস্যা নেই, শুধু একসপ্তাহ মালিশ করতে বললো তোমাকে আর ওষুধ দুইদিন খেতে, নতুন ওষুধ টা(ঘুমের যা মাসি পরে জেনেছিল ) রাতে খাওয়ার পর খেতে বলেছে একসপ্তাহ।
মা ও মাসি দুইজনই আশ্বস্ত হলো। মা কিছুক্ষণ বসে চলে গেল, যাওয়ার সময় বললো মাসির খেয়াল রাখতে। মা যেতেই মাসি ডাক দিল, বলল টয়লেট যাবে। মাসিকে টয়লেটে নিয়ে গিয়ে ফিরে এলাম। অনেকক্ষণ পর মাসির ডাকে মাসিকে নিয়ে এলাম।
মাসি বলল- একটু মালিশ করে দিবি, এতক্ষণ বসে থাকার ফলে কোমরটা ব্যাথা করছে।
আমি কিছু না বলে মাসিকে উল্টিয়ে মালিশ করতে লাগলাম। ম্যাক্সিটা পেটিকোট সমেত কোমরের উপর তুলে দিলাম, মাসি কিছুই বলল না। আমি মালিশ করার সময় মাসির পাছাটা একটু বেশি মালিশ করছিলাম। মাসি হাসি মুখে বলল- ব্যাথা বেশি কোমরে, ওইখানে কম। আমি বললাম আচ্ছা কোমরেই করছি।
মাসির পাশে কোমর মালিশ করতে গিয়ে আমার বাড়াটা ফুলে উঠলো যা কখনও মাসির পায়ে কখনও পাছার উপর ঠেকছিল। মাসি ঘাড় ফিরিয়ে বাড়াটা দেখছিল।
মাসি বলল- তোর হাতে জাদু আছে, ভালো লাগছিলো, না জানি আর কোথায় কোথায় জাদু আছে। আমি মাসির ঈঙ্গিত বুঝলেও বললাম তুমি সুস্হ হয়ে নাও, তারপর বুঝবে।
মাসি বলল- মানে কি রে?
বললাম সুস্থ হয়ে নাও, তোমাকে বেড়াতে নিয়ে যাব।
মাসি বললো – তুই মেয়েদের বেড়াতে নিয়ে যাবি, আমার মত বুড়িকে নিয়ে গেলে লোকে কি বলবে?
আমি হেসে বললাম সবাইকে বলবো তুমি আমার গার্লফ্রেন্ড, আচ্ছা মাসি তুমি আজ থেকে আমার বন্ধু কেমন।
মাসি হেসে বলল বুড়িকে বন্ধু করলি, বেশ তাই হোক। এভাবে সময় কাটতে লাগলো। মাসি আমাকে সোমা আর সোমার মায়ের কাহিনি জানতে চাইলো।
আমি বললাম পরে বলবো।
মাসি বলল কিছুক্ষণ আগে বললি আমরা বন্ধু আর এখন বলছিস পরে বলবি, এখনই বল। অগত্যা মাসিকে সব বললাম।(সোমাদের গল্প আরেক দিন লিখবো।) মাসি সব শুনে গরম হয়ে গিয়েছিল, আমাকে কাছে ডেকে আমার কপালে চুমু দিয়ে বলল ভালো করেছিস, সব কপালের লিখন। বুঝলাম মাসির সেক্স চেপেছে যা মাসির চোখে মুখে বুঝা যাচ্ছে।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments