সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ arnabmunna বাংলা চটি কাহিনী (BCK) 16-06-2019

 

আমার নাম মুন্না। বর্তমান বয়স ২৬। থাকি বাংলাদেশে। বাবা মার একমাত্র ছেলে। বাবা সরকারি চাকরি করে আর মা গৃহি। অনার্স কমপ্লিট করে বসে আছি। গত পাচঁ বছর ধরে জিমে যাওয়ার ফলে শরীর টাও বানিয়েছি। আমার গল্পের নায়িকার নাম রিনু। আমাদের একই এলাকায় বাসা।
মাসির বয়স ৪৫ কিন্তু ফিগারটা লোভনীয়।বিশেষ করে দুধ গুলো। ৪০ সাইজের হবে। শ্যামলা গায়ের রং। মাসির ২ ছেলে। বড় ছেলে বিবাহিত। ওহ বলতে ভুলে গিয়েছি। মাসি বিধবা। মেসো গত হয়েছে প্রায় ৫বছর। বড় ছেলে চাকুরির সুত্রে বউ নিয়ে বিদেশ থাকে। ছোট ছেলে কে নিয়ে মাসি থাকে। ছোট ছেলে চাকরি করে।
তো মূল গল্পে আসি। মাসির সাথে আমার মায়ের খুব ভাব। সেই সূত্রে মাসির বাসায় প্রায় যাওয়া হয় আমার। একদিন সকালে বাসায় যাওয়ার সময় মাসির বাসায় গেলাম, দেখলাম দরজা ভেজানো, হালকা ধাক্কা দিতেই খুলে গেল। আমি তারপর ভিতরে ঢুকলাম। মাসিকে ডাকতে যাব তখনই শুনি বাথরুম থেকে জলের আওয়াজ।
আমি তাড়াতাড়ি গিয়ে দরজাটা বন্ধ করে বাথরুমের দিকে এগোলাম যদি কিছু দেখতে পাই আর পেয়েও গেলাম। ফুটো তে চোখ রাখতেই আমার বাড়াটা ফুলে উঠলো, কেননা ভিতরে মাসি সম্পূর্ণ উলঙ্গ। গায়ে সাবান মাখছে। হঠাৎ দেখলাম মাসি তার দুধ গুলো টিপতে লাগলো। তারপর একহাত নিচে নিয়ে গিয়ে গুদটা ঘাঁটতে লাগলো।
বালের কারনে দেখতে পারছিলাম না গুদ টা। তারপর যা দেখলাম তাতে আমার অবস্হা খারাপ। মাসি আমার দিকে ফিরে ফ্লোরে বসে গুদে আঙ্গুল ঢুকিয়ে আংলি করছে আর আহ্ উহ্ আওয়াজ করছে। আমার ইচ্ছে হচ্ছিলো ঢুকে চুদে দি। কিছুক্ষণ এভাবে চলার পর মাসি উঠে দাঁড়িয়ে জল ঢালা শুরু করলো।
আমিও তাড়াতাড়ি দরজা খুলে আগের মতো দরজাটা লাগিয়ে বের হয়ে তারাতাড়ি বাসায় গিয়ে মাসিকে ভেবে মাল আউট করলাম। এখন আমার একটাই টার্গেট আর তা মাসিকে চোদা।
কিন্তু কোন ভাবেই সুযোগ পাচ্ছিলাম না। হঠাৎ একদিন শুননাম উনার ছোট ছেলে অফিসের ট্রেনিংয়ের জন্য ৩ মাসের জন্য ঢাকা থাকতে হবে। মাসি এবং দাদা টেনশন করতে লাগলো কারণ মাসি বাসায় একা থাকবে কিভাবে, তাই আমার মাকে ডেকে নিয়ে গেলো। মা মাসিকে আমাদের সাথে থাকার জন্য বলেছিল কিন্তু মাসি রাজি হলো না।
শেষে ঠিক হলো আমি রাতে উনার বাসায় থাকবো। আমি এসব বিষয়ে অবগত হলাম মা বাসায় আসার পর। মনে মনে খুশি হলেও মাকে বুঝতে দিলাম না, মন খারাপ করে বসে থাকতে দেখে মা বললো ” জানি তুই থাকতে চাইছিস না, কিন্তু দেখ একা একটা মহিলা কিভাবে থাকবে, আমার জন্য হলেও এই কষ্ট টা কর বাবা।” মাকে হাসিমুখে বললাম ঠিক আছে।
তারপর দিন মাসির বাসায় গেলাম।দাদা ছিল বাসায়, মাসি রান্না করছিল। আমাকে দেখে মাসি একটা হাসি দিলো।
দাদা আমাকে বলল “আয়, বস। আমার জন্য তোকে কষ্ট করতে হবে তাই দুঃখিত। আসলে হঠাৎ কেমন জানি এটা হয়ে গেল। ভাই একটু মাকে দেখিস।”
আমি বললাম- দাদা কি যে বলো, এখানে কষ্ট কিসের। তুমি একদম টেনশন করো না। আমি মাসির খেয়াল রাখব, মনে মনে বললাম বেশি খেয়াল রাখবো।
এর দুইদিন পর দাদা চলে গেল। আমি দুপুরে বাসায় ফেরার পর মা জানালো আজ থেকে ঘুমোতে যেতে হবে মাসির বাসায়।রাতে খেয়ে মাসির বাসায় গেলাম। দরজায় নক করতেই মাসি দরজা খুলে দিলো। ভিতরে ডুকে দেখি মাসি ভাত নিয়ে এসে আমার সামনে ফ্লোরে বসে পড়ল।
আমি বাথরুমে গিয়ে কাপড় চেঞ্জ করে একটা হাফ পেন্ট পড়ে বের হলাম। এসে দেখি মাসির বুকের কাপড় একটু সরে যাওয়ায় দুধের কিছু অংশ দেখা যাচ্ছে। মাসি আমর দিকে তাকিয়ে বলছে তোর তো বডি টা খুব সুন্দর। ভালই ব্যায়াম করিস দেখছি…. তারপর মিনমিন করে কি জানি বললো আমি শুনতে পেলাম না।
আমিও গুরুত্ব না দিয়ে টিভি দেখতে লাগলাম। মাসির খাওয়া হলে কিছুক্ষণ পর ঘুমাতে ডাকলো। আমি গিয়ে দেখি মাসির রুমে আমার ঘুমানোর ব্যবস্হা করা হয়েছে। আমি মাসিকে জিজ্ঞেস করলাম তুমি কোথায় শুবে। মাসি বলল- কেন এখানেই, তোর কোন সমস্যা থাকলে তুই সুমনের রুমে ঘুমাতে পারিস।
আমি বললাম – আরে না, আমি জিজ্ঞেস করলাম কারন আমি ভাবলাম তুমি আমাকে বিছানায় রেখে তুমি নিচে ঘুমাবে আর তা আমার মোটেও ভালো লাগবে না। কারণ আমার কারণে তোমার কষ্ট হোক সেটা চাই না। মাসি দেখলাম খুব খুশি আমার কথা শুনে। মাসি লাইট নিভিয়ে ড্রিম লাইট জ্বালিয়ে আমার পাশে শুয়ে পড়ল।
আমার ঘুম আসছিলো না তাই মাসির সাথে গল্প করতে লাগলাম। কখন ঘুমিয়ে পড়লাম জানি না হঠাৎ মাসির একটা হাত আমার গায়ে পড়ায় ঘুম ভেঙে গেল। চোখ খুলে দেখলাম মাসি ঘুমের ঘোরে আমাকে জড়িয়ে ধরেছে। মাসির শাড়ির আঁচল খসে পড়াতে ব্লাউজের উপর দুধ গুলো দেখতে লাগলাম।
ইচ্ছে করছিল ধরি কিন্তু ভয়ে হাতটা দিতে পারলাম না, এদিকে আমার বাড়া টা ফুলে উঠেছে তাই মাসির হাত সরিয়ে বাথরুমে গিয়ে মাসিকে ভেবে মাল আউট করলাম। বাথরুম থেকে এসে দেখি মাসির শাড়িটা কোমর অব্দি উঠে গিয়েছে আর একপাশ করে শোয়াতে মাসির পাছা টা সম্পূর্ণ উলঙ্গ।
আমি কাছে গিয়ে নিচে বসে মাসির পাছা আর গুদ দেখতে লাগলাম। মুখটা মাসির পাছার কাছে নিয়ে গেলাম। উফ্ গুদের গন্ধ আমাকে মাতাল করে দিচ্ছিলো। খুব ইচ্ছে করছিল জিভ দিয়ে চুষি কিন্তু মাসি জেগে যাবে এই ভয়ে আর হলো না। একটা আঙ্গুল দিয়ে মাসীর গুদটা আলতো করে ধরলাম।
মাসি নড়ে উঠতেই আমি সরে গিয়ে বিছানায় উঠে শুয়ে পড়লাম। ঘুম আসছিলো না, মনে মনে সিদ্ধান্ত নিয়ে নিলাম এই গুদ আমি মারবোই। সকালে ঘুম ভেঙে দেখি মাসি নেই পাশে। উঠে ফ্রেশ হয়ে বাসায় ফিরার জন্য রেডি হচ্ছিলাম দেখি মাসি চা নিয়ে এলো।
বলল – কই যাচ্ছিস।
আমি- বাসায় যাবো।
মাসি বললো – থাক না কিছুক্ষণ। বাসায় গিয়ে কি করবি, নাকি আমার কাছে থাকতে তোর অসুবিধে হচ্ছে।
আমি- কি যে বলো না, আমার ও ভালো লেগেছে কালকে তোমার সাথে গল্প করে, আচ্ছা মাসি তোমার একা থাকতে ভালো লাগে? মেসো গত হওয়ার পর তো তুমি একদম একা হয়ে গেলে। বড় দাদা তো বাইরে থাকে, ছোট দাদা ও জব নিয়ে ব্যস্ত। তোমার সময় কাটে কিভাবে।
মাসি দেখলাম চুপ হয়ে গেল,তখন বললাম দুঃখিত আমি বুঝিনি তুমি আমার কথাই কষ্ট পাবে। আমি তোমাকে কষ্ট দিতে চাই নি।
তখন মাসি বলল- আসলে কি বলবো, তোর মেসো মারা যাওয়ার পর থেকে খুব একাকিত্ব অনুভব করি, তোর মেসো মারা যাওয়ার আগে কত যায়গায় বেড়াতে যেতাম, কিন্তু তোর মেসো মারা যাওয়ার পর একা হয়ে গেলাম আর ঘর বন্দী হয়ে গেলাম। এই কথা বলে মাসি কান্না করতে লাগলো।
আমি মাসিকে শান্তনা দিতে মাথায় হাত দিতেই মাসি আমাকে জড়িয়ে ধরে কান্না করতে লাগলো। মাসির দুধ গুলো আমার বুকে লাগতেই আমার পেন্টের ভিতরে বাড়া টা ফুলতে থাকে। আমি মাসির মাথা টা তুলে চোখ মুছে দিয়ে বললাম তুমি কান্না করলে আমি কিন্তু আর আসবো না, কারণ তোমার চোখের জল আমার ভালো লাগছে না।
মাসি আমার দিকে তাকিয়ে কান্না থামিয়ে চোখ মুছতে মুছতে বলল দেখ তোর চা টা তো খাওয়াই হলো না।
আমি বললাম থাক আমি খেয়ে নিচ্ছি।
মাসি কিছুক্ষণ পর এসে বললো উনি স্নানে যাচ্ছে, আসার পর যেন আমি যাই। আমিও মাসির স্নান করার দৃশ্য হারাতে চাই না, তাই বললাম তুমি যাও আমি টিভি দেখি ততক্ষণ। মাসি স্নানে ঢুকার কিছুক্ষণ পর আমি গিয়ে সেই ফুটোতে চোখ রাখলাম। মাসি দেখলাম পুরো উলঙ্গ। মাসির পিঠ আমার দিকে থাকায় শুধু পাছা দেখতে পেলাম। এবার মাসি সাবান সারা শরীরে ঢলতে লাগলো।
আমি এই সুযোগে পকেট থেকে মোবাইল টা বের করে সাইলেন্ট করে ফুটো বরাবর ক্যামরা ধরে মাসির স্নানের ভিডিও করতে লাগলাম। মাসি দেখলাম ওই দিনের মতো আবার দুধগুলো টিপতে লাগলো, কিছুক্ষণ যেতেই হাত নিচে নিয়ে গুদটা ঘাঁটতে লাগলো। আমি সব ভিডিও করতে লাগলাম, মনে মনে ভাবছি মাসির শরীরে এখনও খুব ক্ষিদে আর তা আমিই মিটাবো। মাসির স্নান প্রায় শেষের দিকে তাই আমি ভিডিও বন্ধ করে টিভির রুমে গিয়ে টিভি দেখতে লাগলাম।
সঙ্গে থাকুন …

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments