সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ BittuHore বাংলা চটি কাহিনী (BCK) 28-04-2020

 

মা দু হাত দিয়ে নিজের যোনী চেপে ধরেছিল যাতে আর ঢোকাতে না পারে। কিন্তু ওই চাপা বাবার মত মানুষের কাছে কিছুই না। বাবা মুচকি হেসে “এতক্ষণ সবাইকে দিয়ে চুদিয়ে আমার সাথে ধোকা। শালী তোর গুদে ফেদা না ঢেলে তোকে এখন ছাড়বো না। তুই মরে গেলেও তোর মৃতদেহকে দিনের পর দিন ফেলে চুদবো আমরা সবাই।” বলে বাম হাত দিয়ে মার দুহাত একসাথে মাটিতে ঠেসে ধরলো।
তারপর নিজের দাবনা দুটো দিয়ে দুটো দিয়ে মার পা দুটো ফাঁক করে দিল। মা চোখ মুখ লাল করে পা কোমর নিজের পোঁদ শক্ত করে আপ্রাণ চেষ্টা করছে করছে যাতে আর বাবার ধোন গুদে নিতে না হয়। কিন্তু বাবা খেলোয়াড়। মার গুদের মুখে নিজের আখাম্বা ধোনটা দিয়ে কতগুলো বাড়ি দিল। বাড়ির চোটে মার পা আর পোঁদটা দেখলাম আসতে আসতে নরম হয়ে আসছে।
বাবা গুদের কোয়া দুটোর ফাঁকে নিজের ধোনের মুন্ডিটা ঘষতেই দেখলাম মা গুদের পাপড়ি গুলো আলগা করে ফেললো। সেই সুযোগের সদ্ব্যবহার করতে সর্দার কোন ভুল করেনি বাবা। ঠাপ দিয়ে মার গুদে পুরো ধোনটা ঢুকিয়ে দিল। মা ওরে বাবারে বলে চিৎকার করে উঠলো।বাবা মার মুখে মুখ দিয়ে ঠোঁট দুটো মুখে পুরে চুষতে লাগলো। আর ঠাপাতে লাগলো। মা প্রথম দিকে বাবার বুকে পিঠে কিল চড় ঘুষি মারছিল তারপর বাবা দু হাত দিয়ে মাক হাত দুটো চেপে ধরে গুদে মেশিন চালাতে লাগলো। বাবার কোন ক্লান্তি নেই।
বাবার গায়ের ঘাম মার শরীরে পরছে। মার ফরসা শরীরটা লোকটার কালো শরীরে চাপা পরে গেছে। এরপর দেখলাম মা মার পা দুটো বাবার কোমরে তুলে দিল। বুঝলাম মা নিজের শরীরটাকে বাবার ভোগ করার জন্য দিয়ে দিল পুরোপুরি। বাবা মার হাত ছেড়ে দিতেই মা বাবাকে জড়িয়ে ধরে শীৎকার দিতে লাগলো।দেখলাম মায়ের গুদের চামড়ার সাথে বাবার ধোনের ছালের ঘষাঘষিতে মার গুদের মুখটার কাছে সাদা ফেনার মত তৈরী হচ্ছে যেটা ঠাপের ফলে একদম বাবার ধোনের গোড়ায় লেগে যাচ্ছে। বাবা কোমর দুলিয়ে দুলিয়ে মাকে ঠাপাতে লাগলো।
বাবার বলের মত বিচির থলে টা দুলতে দুলতে মার পোঁদে ধাক্কা মারছিল। বেশ খানিক্ষণ চোদার পর বাবা মার গুদে বীর্যপাত করে ক্ষান্ত হল। তারপর মার উপরে শুয়ে হাপাতে লাগল।
মা খুব ফরসা ছিলো তাই উলঙ্গ অবস্থায় মাকে দেখতে পুরো পরীর মত লাগছে। এরপর দুজন দুজন করে এসে মাকে স্যান্ডউইচ চোদা শুরু করলো। মা খাটিয়ায় কাৎ হয়ে শুয়ে রয়েছে এবং সামনে থেকে পিসে মায়ের যোনির ভেতর সর্দার নিজের আখাম্বা শাবলের মত মোটা কালো বাঁড়া ঢোকাচ্ছে এবং বের করছে একই সাথে পেছন থেকে মেসো মায়ের পোঁদের ভেতর তার বাঁড়াটা ঢোকাচ্ছে আর বের করছে।
লাইটের আলোয় দেখলাম মায়ের গুদের উপর হালকা কালো কালো চুল আছে, তাতে গুদটাকে দেখতে আরও অসাধারণ ও আকর্ষণীয় লাগছে। গুদের কোয়া বা পাপড়ি দুটো শক্ত করে পিসের ধোনটিকে আঁকড়ে ধরে রয়েছে। গুদের রস মাখা সর্দারের ধোনটা এত চকচক করছে মনে হচ্ছে তেলে চোবানো ছিল। মার গুদের চুলের সাথে সর্দারের ধোনের বাল মিলে মিশে একাকার হয়ে গেছে। তবে রোজই এদের দিয়ে নিজের গুদ আর পোঁদ চোদানোর জন্য মার গুদ আর পোঁদটা হলহলে হয়ে গ্যাছে। কারোরই ধোন আর মার গুদ পোঁদের ভিতর যাতায়াত করতে কেমন সমস্যা হচ্ছে না।
মার কোমরে একটা রুপোর কোমরের চেন ছিল যেটাতে মাকে আরও বেশি মাগি মাগি লাগছিল।
ওরা মায়ের হাত থেকে শাখা পলা, আর কোমরের চেনটা ছাড়া বাকি কোন গয়ণা গাটি নেই। এমনকি ওরা মায়ের মাথার সিঁদুরটা কেউ ঘেঁটে দিয়েছে। মাকে এই অবস্থায় দেখতে এতটাই সুন্দর লাগছিল যা বর্ণনা করার সাধ্য আমার আর নেই। মাকে এই অবস্থায় দেখে আমার নিজেরও রোমাঞ্চ অনুভব হচ্ছে। দেখলাম মা নিজের পিঠ কুঁকড়ে পিসেকে চেপে ধরলো।
বুঝলাম মা নিজের যোনীর কামরস দিয়ে পিসের লিঙ্গকে গোসল করিয়ে দিল গুদের ভেতর। পিসে আহ উহ করতে করতে বীর্যপাত করে দিল মায়ের গুদের ভেতর । সে হটতে মার গুদ দিয়ে এক ধাবড়া ফ্যাদা বেরিয়ে মার দাবনা আর গুদের চুলে মাখামাখি হয়ে গেল। এবার জ্যেঠু পিসের জায়গা নিয়ে মায়ের যোনীতে তার আখাম্বা বাড়াটা ঢুকিয়ে দিল। এদিকে চারজন পালা করে তাদের বাড়াগুলো এক এক করে মায়ের মুখে পুরে দিচ্ছে। আর মা চোখ দিয়ে জল গড়িয়ে পরছে, চোখের কাজল ঘেটে গেছে। সারা শরীরটা লাল হয়ে গেছে।
এবার দেখলাম মেসো মার পোঁদের ভেতর ফ্যাদা ঢেলে দিল। মা কোন কথা বলার অবস্থায় ছিল না। ধোনটা বের করার সাথে সাথে মার পোঁদ দিয়ে মেসোর ফ্যাদা বেরিয়ে টপটপ করে মাটিতে পরতে লাগলো। কাকা মার পোঁদের ফুটোটা দখল করলো।
প্রতিটি ঠাপের তালে তালে মায়ের মার দুদ দুটো লাফাচ্ছে। মনে হচ্ছে এবার ছিঁড়ে যাবো। ৮ জন পুরুষের কাছে মায়ের সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় চোদন খাবার হবার দৃশ্য দেখে আমার ধোনও ঠাটিয়ে গেল। ওরা একের পর এক মাকে যথারীতি কষে চুদে চলেছে এবং চুদতেই আছে যেন কোন ক্লান্তি নেই। মা আর পারছে না। তবু ওরা ছাড়ছে না। এভাবে অনেকক্ষণ মাকে স্যান্ডউইচ চোদন দেবার পর ওরা সরে দাঁড়ালো।
সিং সর্দার তারপর মায়ের পোঁদের উপর তার বাঁড়া মার পোঁদের মুখে সেট করে সোজা মায়ের পোঁদে ঢুকিয়ে দিল।
আর মার যোনী দখল করলো মণ্ডল সাহেব। মায়ের কুকুরের মত বসে চোদোন খাবার দৃশ্যটা বড়ই মনোরম ছিল। পেছন থেকে মায়ের তানপুরার মত পাছায় ধাক্কা মেরে চলেছিল সিং সর্দার এবং তার তালে তালে লাউয়ের মত মায়ের ঝুলন্ত ডবকা মাই দুটো পেন্ডুলামের মত দুলছিল। লোকটা কিছুক্ষণ মাকে এই ভাবে মার পোঁদ মেরে তারপর আবার বিছানায় চিৎ করে ফেলে দিল। বাবা মার মাই দাদু মার পেট, পিসে গুদ টিপতে লাগলো।
কাকা পোঁদে একজন গুদে ও মেসো মার নাভীতে আঙুল দিয়ে নাড়াতে লাগলো। দুজন দুটো মাই মুখো পুরে চুষতে লাগল। আর সিং সর্দার মার ঠোঁট দুটো মুখে পুরে চুষতে লাগলো। এরকম অনেকক্ষণ চলার পর বাবা এসে মায়ের উপর উঠে তার বাড়াটা এক হাতে ধরে মায়ের গুদে চালান করে দিল। মিনিট পাঁচেক চোদার পর বাবা ধোনটা মায়ের গুদ থেকে বের করতেই গুদ থেকে ভর ভর করে সাদা ফেদা বেরিয়ে এল।
এতক্ষণে দাদু চান্স পেলো নিজের বৌমাকে চোদার। “সত্যিই বুড়ো বলে কোন রেসপেক্ট নেই“। দাদু মার ওপর শুয়ে মার সুগভীর নাভীতে নিজের ধোন ভরে ঠাপাতে লাগলো।
মা ব্যাথায় নিজের ঠোঁট দুটো কামড়ে ধরে ছিল। কিছুক্ষণ ঠাপানোর পর মার নাভী দাদুর বীর্য দিয়ে ভরিয়ে দিল। এরপর আবার কাকা এলো সেও মিনিট পাঁচ চোদার পর ধোনটা বের করে গুদের বাইরে গুদের চুলগুলোর ওপর ফেদা ফেললো। জ্যেঠু মার মুখের ভেতর নিজের ধোন পুরে দিল তারপর মুখের ভেতরেই মাল আউট করলো এবং তা সম্পূর্ণ মাকে সেই ফেদা গিলতে বাধ্য করলো। মা তখন আর বাধা দিচ্চিল না। তবু ওরা এবার মার হাত পা একটা খাটিয়ার চার পায়ার সাথে বেঁধেদিল। মার শবীরে আর ওদের বাধা দেওয়ার মত জোর ছিল না।
এরপর মায়ের ওপর এক এক করে পুরুষ দেহগুলো উঠছিল এবং পুরুষাঙ্গটিকে মায়ের গুদে চালান করছিল , মায়ের দেহটা খালি কেঁপে কেঁপে উঠছিল, মা শুণ্য দৃষ্টিতে সিলিং এর দিকে তাকিয়ে ছিল। চোখ দিয়ে জন গড়াচ্ছিল। গুদটা জবা ফুলের মত ফুলে উঠেছে। সারা শরীর লাল হয়ে গেছে। তবু ওরা মাকে মুক্তি দিচ্ছে না। একের পর এক পুরুষ আসছিল সে সরে যেতেই আরেকজন লোক মায়ের উপর শুয়ে পড়ছিল এবং চুদতে থাকছিল। এবার কাকা মায়ের বুকের উপর উঠে দুটো মেনা জড়ো করে দুধ দুটোর মধ্যে মুঠো করে ধরে তার মধ্যে দিয়ে নিজের বাঁড়া চালান করে মায়ের দুধ চুদতে থাকলো।
মা নিজের পেটের ছেলে বাসায় আছে জেনেও সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় ৮ জন পুরুষের কাছে হিন্দু ব্রাহ্মণের বৌ হয়ে নিজের সতীত্ব বিসর্জন দিচ্ছে। এরপর শুরু হলো বীর্য বর্ষণ। ৮ জন মিলে মার শুয়ে থাকা খাটিয়ার চারিদিক ঘিরে ফেললো। তারপর নিজেদের ধোন খেচা শুরু করলো। বাবা এমন ভাবে নিজের ফেদা ফেললো একদম মার সিঁথিতে গিয়ে পড়লো। এরপর সিং সর্দার মার মুখে ফেললো। জ্যেঠু আর কাকা মার মাই দুটোর ওপর ফেললো। মণ্ডল সাহেব গুদের দুই পাপড়ি বা কোয়ার মাঝে ফেললো। দাদু মার নাভীতে ফেদা ঢেলে দিল।
ভোরের আলো ফুটছে মা কোনরকমে উঠে টলতে টলতে ঘর ছেড়ে বেরিয়ে পুকুর ঘাটের দিকে গোসল করতে চলে গেল। বাকিরা যে যার খাটিয়ায় শুয়ে ঘুমিয়ে পড়লো। এত ঠাপ খেয়েও মা উঠে দাঁড়াচ্ছে। আমিও নিজের ঘরে ফিরে এলাম।
দিনটা মোটামুটি ভালই কাটছে। লকডাউনে বাড়িতে বন্দী অবস্থাতেই। প্রতিদিন সন্ধ্যা হতে না হতেই আবার কোথা থেকে সবাই স্টোর রুমে হাজির হয়।
সারারাত এভাবেই চোদন চলে একজন একজন করে কখনো বা দুইজন তিনজন বা কখনও চার পাঁচ জন করে একসাথে হয়তো জায়গা পালটে পালটে আমার হিন্দু ব্রাহ্মণ সতী সাবিত্রী মায়ের দেহ ভোগ করে। এক এক করে ওরা মার সারা দেহে বীর্যপাত করে মার সারা দেহ নিজেদের বীর্য দিয়ে জবজবে করে তোলে। মার গোঙানি শুনতে শুনতে কখনও ঘুমিয়ে পরি, কখনও দেখি।
কখনও পরদিন সকালে ঘুম থেকে উঠেও শুণি স্টোররুমে চোদনের থপ থপ চপা চপ শব্দ।
মায়ের শরীরটার প্রতি আমারও নেশা হয়ে গেছে। আমিও ফাঁক খুঁজছি মাকে চুদে দেওয়ার। যেদিন পাবো আচ্ছা করে মাগিকে চুদে দেবো আর আপনাদের সাথে সেই গল্প শেয়ার করবো।
সকলে বাড়িতে থাকুন। সুস্থ থাকুন।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments