সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ pramita.roy বাংলা চটি কাহিনী (BCK) 04-12-2018

 

নমষ্কার, বাংলাচটিকাহিনীর বন্ধুরা। আমার নাম প্রমিতা রায়। আমি সেক্সচুয়াল্লি লেসবিয়ান। আর আমি একজন ডিভোর্সই গৃহিনীও। আমার বয়স ৪৫ হলেও এই বয়সে আমার সেক্স আপিল কোনো অংশে কম নয়। আমার ভাইটাল স্ট্যাটাস- ৩৫-২৫-৩৭। আমার একটি আঠেরো বছরের মেয়ে আছে, নাম ডিম্পি। ডিম্পি অবশ্য আমার থেকেও সেক্সি, তবে ও বাইসেক্সচুয়াল। ওর স্ট্যাটাস- ৩৮-২৪-৩৬। ডিম্পির যখন ৬ বছর বয়স, তখনই আমার বর গত হন, একটি দুর্ঘটনায়। এবং আমিও সেই থেকে এক হয়ে যাই এই পৃথিবীতে।
তবে আমার মেয়েই আমার ভরসা হয়ে দাঁড়ায়। সুখে দুঃখে আমরা একে ওপরের পাশে। সংসার সামলানো, ডিম্পি কে মানুষ করা আর সেই সঙ্গে রোজগেরে হয়ে ওঠা সবই করতে হয়েছে আমাকে। আমার শশুর বাড়ির লোকেরা আমার পাশে কেউ এ দাঁড়ায় নি, তাই শশুর বাড়ি ত্যাগ করতে হয়েছিল আমাকে। আমার বান্ধবী সুমনা না হেল্প করলে, আমি একটি বেসরকারি স্কুল এ কর্মরত-শিক্ষিকা হিসেবে চাকরি পেতাম না। সুমনা ও ওই স্কুল এর শিক্ষিকা। আমার মেয়ে ও একই স্কুল এ পড়াশোনা করে। এই তো এই বার উচ্চ মাধ্যমিক দেবে।
যাই হোক, অনেক কথা হয়েছে- এবার আপনাকে আমার দৈনন্দিন জীবনের গল্প বলা যাক –
শুক্রবার। ভোর ৪:১৫ এ.ম। ঘুমিয়ে আছি, হটাৎ, আমার গুদের কাছটা সুর সুর করে উঠলো। একটু চুলকে নিয়ে কোল বালিশটাকে জড়িয়ে শুয়ে রইলাম। এমনি তে আমি লেংটো হয়েই সুই, শুধু প্যান্টি পড়া থাকে। আমার বাড়িতে আমারা মা-মেয়ে খুব খোলা মেলা যৌনতার বেপারে। খানিক্ষন পর আবার সুর সুর করে উঠলো।
-“উমঃ উমঃ”
শব্দ করে হাত দিয়ে একটু চুলকে নিয়ে আবার তন্দ্রার মধ্যে চলে গেলাম। খানিক পর, হঠাৎ একটা জোরে কিছু ঢুকলো আমার গুদ এ তে, সেই সঙ্গে আমিও লাফ দিয়ে বসলাম বিছানায়। তাকিয়ে দেখি, আমার মেয়ের একটা আঙ্গুল আমার গুদেতে ঢুখিয়ে রয়েছে। ও আমাকে রোজ এ ঘুম থেকে জাগানোর জন্য আমাকে কনিলিঙ্গাস করে, মানে গুদ চুষে ঘুম থেকে জাগায়। একটুও বিচলিত আর বিরক্তটি না প্রকাশ করে, প্যান্টি সরিয়ে ডিম্পির মাথা তা আমার গুদের আরো কাছে নিয়ে এলাম, এবং বললাম, “চোষ, চোষ মা ভালো করে আমার গুদ তা চুষে দে, দেখ কেমন জল কাটছে সক্কাল সক্কাল।” আমার মুখ দিয়ে এইটা সোনার জন্যই যেন ও মুখিয়ে ছিল। ডিম্পি সাথে সাথে আমার গুদ চোষে শুরু করে দিলো। আমিও আরাম করে ওর চুলে বিলি কেটে দিছিলাম।
” অাহ্ আঃ অাহ্ আহ্হ্হঃ ”
শুধু এই আওয়াজ আমার মুখে দিয়ে বেরোচ্ছিল।
মিনিট ১০ সেক চোষার পর হটাৎ, আমি খিস্তি দিলাম।
-“এই খানকি মেয়ে, আঙ্গুল ঢুখিয়ে উংলি কর না, শুধু খেলে হবে?”
সাথে সাথে সে আমার গুদ এ আঙ্গুল ঢোকালো, আর বললো
-“বল রেন্ডি মা কোটা ঢোকাবো তোর এই সেক্সি গুদ তা তে ?”
আমি সাথে সাথে বললাম
-“দে দে দুটো ঢোকা, ঢুকিয়ে ভালো করে চোষ মা, আর পারছিনা জল খসবে খসবে করছে।”
-“নে রে রেন্ডি”
বলে, ডিম্পি দুটো আঙ্গুল আমার গুদ এ ঢুকিয়ে দিলো আর সেই সঙ্গে গুদ চোষার স্পিড তা বাড়িয়ে দিলো। সারা ঘরে চুক চুক করে ডিম্পির চোষার আওয়াজ আর আমার যৌনতায় কাতরানোর আওয়াজ
-” আহহহহ্হঃ মা গোঁ , আঃআঃহ্হ্হ ”
চিৎকার করে ৫ মিনিট পর আমি জল খসালাম; squirt করে আমার সেক্সি চুদি মেয়েটার মুখে। সেই সঙ্গে আমার বিছানা তও ভিজে গেলো।
যৌন সুখ আর ঘুমের চোখে আমি তাকালাম ডিম্পি সোনার দিকে। ও কোনো কথা না বলে, সোজা উঠে এলো আমার দিকে, এসে ঘোপ করে টিপে ধরলো আমার তরমুজের মতন দুধ দুটো।
-“মা, মা দুদু খাবো”
আমিও একটু হেসে বললাম।
-“আয়ে মা, আমার কোলে শো”
বলে, যেমন ছোট বাচ্চাদের দুধ খাওয়ানো হয়, ঠিক সেই রকম করে ওকে আমি দুধ খাওয়ানোর জন্য প্রস্তুত হলাম। প্রথম এ ও বাম মাই তা তে মুখ দিলো। আমার নিপ্পলে গুলো আগেই জল খসিয়ে খাড়া হয়ে ছিল। ও আস্তে করে মুখে নিলো। আর চুষতে লাগলো। মাঝে মাঝে, কামড়ে দিছিলো। আমার বেশ আরাম এ লাগছিলো। আমি আরামের চোটে চোখ বুজিয়ে দিলাম। তখন ও বললো।
-“কিরে রেন্ডি কি আরাম এ না তোকে দিচ্ছি, বল!”
আমি
-” সেই পুরানো দিনের কথা মনে পড়ছে রে মাগি। যখন তোকে এই ভাবেই দুধ খাইয়েছি। খা খা, ভালো করে নিজের মায়ের মাই খা। দুধ না খেলে জোর কথা থেকে পাবি”
ও বললো
-“খাচ্ছি রে খানকি, দেখতে পাচ্ছিস না! একটাই তো মুখ। আমাকেও কিন্তু এই রকম আরাম দিতে হবে, নয়তো তোমাকে আর আরাম দেব না আর তোমার বোটাও চুষবো না”
মিনিট ১০ সেক এই ভাবে, ও আমার দুটো মাই ই চুষে চুষে এক আকার করে দিলো।
এবার ওর পালা। ওর পরনে একটা পেটি কোট ছিল। ওটা আমি টান মেরে খুলে দিলাম। সেই সঙ্গে ওকে, ৬৯ করতে বললাম। এই পজিশন এ ওর গুদ চোষা শুরু করে দিলাম। ও আমার গুদ চুষে চুদে দিছিলো। ৩০ মিন চললো আমাদের ৬৯ পজিশন এ খেলা করা। একটা পর্যায়ে, দুজনে দুজনকে খিস্তি করতে করতে জল খসালাম।
তারপর, ও আর আমি দুজনে দুজনকে জড়িয়ে ধরে শুয়ে রইলাম, কিছুক্ষন। ৬:০০ টায়ে অ্যালার্ম ক্লক তা বেজে উঠলো। আমি ওকে ছেড়ে দিয়ে, বাথরুম এর দিকে এগোলাম। বাথরুম এ গিয়ে কমতে বসলাম, হাগু করবার জন্যে । ডিম্পি ও আমাকে অনু স্মরণ করে বাথরুম এ এলো, এবং আমার সামনে স্কোয়াট পসিশন বসে নর্দমার ওপর, আমাকে দেখিয়ে মুততে শুরু করলো । ছড়ড়ড় ছড়ড়ড়ড়ড়ড় করে মোতার আওয়াজ কানে এলো। হটাৎও ডান হাতটা গুদের সামনে মেলে ধরলো কলস করে । আমি বললাম।
-“কিরে মাগি মুত খাওয়াবি?”
সঙ্গে থাকুন

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments