সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 05-03-2021

 

This story is part of the পোঁদে মুলো series

সত্যি, গত পাঁচ বছরে যেন সবকিছুই পাল্টে গেছিল। টিনার মত রক্ষণশীলা মেয়ে নিজের মায়ের প্রেমিকের সাথে নিঃসঙ্কোচে চোদাচুদির কথা বলছিল। আমি যেন এক সম্পূর্ণ নতুন জগতে প্রবেশ করেছিলাম।
আমি স্বপ্নাকে পিছন থেকে জড়িয়ে ধরে তার পাছার খাঁজে ধন গিঁথে দিয়ে দুই হাতে তার পুরুষ্ট মাইদুটো টিপতে টিপতে বললাম, “স্বপ্না সোনা, তোমায় কোন ভঙ্গিমায় চুদবো, বলো? আগে ত তুমি কাউগার্ল আসনে চোদা খেতে পছন্দ করতে! এখনও কি সেটাই হবে নাকি?”
স্বপ্না সামনের দিকে হেঁট হয়ে আমার বাড়ার সামনে পোঁদ তুলে দিয়ে মুচকি হেসে বলল, “না গো, এখন আমার ডগি ভঙ্গিমা বেশী ভাল লাগে! আমার বড়জামাই বিনয় আমায় এই নেশাটা ধরিয়ে ছিল! তুমিও আমায় ডগি ভঙ্গিমায় চুদে দাও! তবে তার আগে আমি তোমার এই বিশাল ললীপপটা চুষতে চাই! আমি দেখতে চাই এটার স্বাদ আগের মতই আছে কি না!”
আমি স্বপ্নাকে আমার বাহুবন্ধন থেকে মুক্ত করে দিলাম। সে আমার সামনের দিকে ঘুরে গিয়ে হাঁটুর ভরে দাঁড়িয়ে মুখটা আমার বাড়ার ঠিক সামনে নিয়ে আসল। তারপর গোটা বাড়ায় ভাল করে থুতু মাখিয়ে মুখে ঢুকিয়ে নিয়ে চকচক করে চুষতে লাগল। আমি তার মাথায় হাত বুলাতে এবং অন্য হাতে তার চিবুক ধরে প্রেম প্রকাশ করতে থাকলাম।
আমি নবযৌবনা টিনার মুখের দিকে লক্ষ করলাম। নিজের মাকে প্রেমিকের বাড়া চুষতে দেখে তার মুখেও হাসি ফুটেছিল। তবে উত্তেজনার ফলে তার মুখটা লাল হয়ে গেছিল এবং গুদ থেকে প্রচুর পরিমাণে কামরস বেরুনোর জন্য নাইটির সামনের অংশটা ভিজে গিয়ে গুদের ফাটলের সাথে লেপটে গেছিল।
আমি দাঁড়িয়ে থেকেই ডান পায়ের বুড়ো আঙ্গুল দিয়ে স্বপ্নার গুদে মৃদু খোঁচা দিলাম। স্বপ্নার কামরসে আমার পায়ের বুড়ো আঙ্গুলে মাখামাখি হয়ে গেল। স্বপ্না বাড়া চুষতে চুষতে বলল, “ডার্লিং, আমি যতক্ষণ তোমার বাড়া চুষছি, তুমি আমার গুদের ভীতর তোমার পায়ের বুড়ো আঙ্গুলটা ঢুকিয়ে রাখো! আমার খূব মজা লাগছে! আমি যখন বিনয়ের বাড়া চুষতাম, সেও এইভাবে আমার গুদে নিজের পায়ের আঙ্গুল ঢুকিয়ে রাখত। যদিও সব কাজের শেষে সে আমার পায়ে হাত দিয়ে প্রণাম করে গুরুজনের গায়ে পা ঠেকানোর পাপের মার্জনা চেয়ে নিত! তবে তুমি আমার প্রেমিক এবং আমার সমস্থানে আছো, তাই তোমাকে আমার পায়ে হাত দিয়ে প্রণাম করতে হবেনা।”
আমি ইয়ার্কি করে বললাম, “স্বপ্নারানী, এক সময় ত চুদবার আগে আমায় তোমার পা চাটতে হত। তবেই তুমি চোদার অনুমতি দিতে! আজও কি সেই নিয়ম বহাল থাকবে?”
স্বপ্না হেসে বলেছিল, “হ্যাঁ, অবশ্যই বহাল থাকবে! আমারই অফিসের এক উচ্চপদস্থ আধিকারিক আমার পা চেটে আমায় চুদবার অনুমতি চাইবে, এটাই ত আমার গর্ব, তাই না?”
আমি আবার ইয়ার্কি করে বললাম, “তাহলে কি এই নিয়মটা টিনাকে চুদবার সময়েও প্রয়োজ্য হবে?” এইবার টিনা আমার লোমষ দাবনার উপর একটা পা তুলে দিয়ে হেসে বলল, “হ্যাঁ কাকু, নিশ্চই হবে! তুমি নিজের অর্ধেক বয়সী একটা কচি সুন্দরী নবযৌবনাকে ভোগ করবে, তার প্রতিদান ত তোমায় দিতেই হবে! তাছাড়া আমার পায়ের পাতা মাখনের মত নরম এবং এতটাই সুন্দর, তুমি নিজেই আমার পায়ের পাতা চাটতে চাইবে!”
আমি টিনার পায়ের পাতার দিকে তাকালাম। সত্যি লক্ষ্মীশ্রী পা! ঠাকুরের পায়ের মত লম্বাটে এবং অতীব ফর্সা! পায়ের আঙ্গুলগুলো বেশ লম্বা এবং ট্রিম করা নখে সুন্দর ভাবে সবুজ নেলপালিশ লাগানো। টিনা ঠিকই বলেছিল, যে কেউ দেখলেই তার পায়ে চুমু খেতে চাইবে!
কিন্তু এখন ত টিনার মা আমার বাড়া চুষছে, তাই তাকেই চোদার দিকে আমার মন দেওয়া উচিৎ ভেবে আমি টিনার পায়ে হাত না বুলিয়ে আবার স্বপ্নার মাথায় হাত বুলাতে এবং তার মুখের ভীতর বাড়া আসা যাওয়া করাতে লাগলাম।
আমার বাড়ার ডগ স্বপ্নার টাগরায় বারবার টোকা মারছিল। যদিও লম্বা হবার কারণে বাড়ার শুধু অর্ধেকটাই তার মুখে ঢুকছিল। বাড়া থেকে কামরস নিসৃত হয়ে স্ব্প্নার মুখে মাখামাখি হয়ে গেছিল।
কিছুক্ষণ মুখ চোষণ দিয়ে স্বপ্না খূব উত্তেজিত হয়ে গেল। আমি আগের মতই তার পা দুটোয় মাথা ঠেকিয়ে চুদবার অনুমতি চাইলাম। স্বপ্না মুচকি হেসে পায়ের আঙ্গুল দিয়ে আমার ঠোঁটে আর গালে টোকা মেরে চোদার অনুমতি দিল। সে মুখ থেকে রসসিক্ত বাড়া বের করে দিয়ে আমার সামনে হাঁটুর ভরে পোঁদ উচু করে দাঁড়িয়ে ঠাপ মারার জন্য অনুরোধ করল। আমি পিছন দিয়ে স্বপ্নার গুপ্তাঙ্গে হাত বুলিয়ে চেরার অবস্থানটা ঠিক ভাবে বুঝে সেখানে বাড়ার ডগ ঠেকালাম।
আমি সবে চাপ মারতে যাবো, ঠিক সেই সময় হঠাৎ টিনা আমার পিছনে দাঁড়িয়ে আমার পোঁদে সজোরে এক লাথি মারল। টিনার লাথির জোরে আমার গোটা বাড়া এক ধাক্কায় তার মায়ের রসালো গুদে পড়পড় করে ঢুকে গেল। যেহেতু স্বপ্না একাধিক পুরুষের চোদনে অভ্যস্ত ছিল, তাই আমার বাড়া প্রথম থেকেই মসৃণ ভাবে তার গুদের ভীতর আসা যাওয়া করতে লাগল।
আমি ঠাপ মারার সাথে স্ব্প্নার শরীরের দুইদিক দিয়ে হাত বাড়িয়ে তার ড্যাবকা মাইদুটো আয়েশ করে টিপতে থাকলাম। স্বপ্না সুখের সীৎকার দিয়ে বলল, “আঃ, কি আরাম! কোথায় ছিলে গো তুমি, গত পাঁচ বছর? তোমার ত দেখছি, গত পাঁচ বছরে চোদার ক্ষমতা কমার বদলে আরো বেড়ে গেছে! কি পুরুষালি ঠাপ দিচ্ছো গো, তুমি আমায়! উঃহ, তোমার বয়স বাড়ছে না কি দিনদিন কমে যাচ্ছে, বলো ত? তুমি পাঁচ বছর আগেও অনেকবার আমায় কুকুর চোদা করছো! যাক, আমি নিশ্চিন্ত হলাম, আমার মেয়েটাও আমার মত তোমার ঠাপ খেয়ে সুখী হতে পারবে!”
টিনা গোড়ালি দিয়ে আমার পোঁদে চাপ দিতে থেকে ইয়ার্কি মেরে বলল, “দেখো কাকু, নিজের পুরানো প্রেমিকাকে পেয়ে তোমার সমস্ত যৌবন তার গুদেই যেন ঢেলে দিওনা! এই বাচ্ছা মেয়েটার কথাও মনে রেখো!”
প্রত্যুত্তরে আমিও ইয়ার্কি করেই বললাম, “না টিনা, একদমই না! তাছাড়া এই বয়সে তোমার মত সুন্দরী নবযৌবনা কে ন্যাংটো দেখার সাথসাথেই আবার আমার শরীরে ক্ষমতা আর বিচিতে মাল তৈরী হয়ে যাবে!”
স্বপ্নার কুঁজোর মত গোল পাছাদুটো আমার দাবনার সাথে বারবার ধাক্কা খাচ্ছিল। ঠাপ দেবার সময় তার গুদের ভীতর আমার গোটা বাড়া ঢুকে যাচ্ছিল, শুধু আমার বিচিদুটো বাইরে থেকে যাচ্ছিল। প্রাক্তন প্রেমিকাকে আবার নতুন করে অন্য এক ভঙ্গিমায় চুদতে আমার ভীষণ মজা লাগছিল।
প্রায় পঁচিশ মিনিট একটানা গাদন দিয়েছিলাম স্বপ্নাকে, আমি! স্বপ্নার মত কামুকি মেয়েকে এতদিন পর মিশানারী ভঙ্গিমায় একটানা এতক্ষণ গাদন দেওয়া আমার পক্ষে সম্ভবও ছিলনা। নেহাৎ সে নিজেই ডগি আসনে চুদতে চেয়েছিল, তাই আমি তার সাথে এতক্ষণ যুদ্ধ চালাতে সফল হয়েছিলাম।
আমি আমার বিচিতে জমে থাকা সমস্ত যৌবন স্বপ্নার গুদের ভীতর ঢেলে দিলাম। হেঁট হয়ে থাকার ফলে তার গুদ দিয়ে বীর্য চুঁয়ে খাটে পড়তে লাগল। টিনা তাড়াতাড়ি খাটের উপর গুদের ঠিক তলায় একটা মোটা তোওয়ালে পেতে দিয়ে সমস্ত বীর্য তুলে নিল।

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments