সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sumitroy2016 বাংলা চটি কাহিনী (BCK) 11-03-2021

 

This story is part of the শাক কে শাক series

আমি স্বপ্নার ড্যাবকা মাইদুটো টিপতে টিপতে ঠাপের চাপ আর গতি দুটোই চরমে তুলে দিলাম। তার ফলে স্বপ্নার কামুক সীৎকার চরমে উঠল এবং সে দ্বিতীয়বার জল খসিয়ে ফেলল। আমি তাকে আরো মিনিট পাঁচেক ঠাপানোর পর গুদে বীর্য ভরে দিলাম।
আমার এই সারারাত ব্যাপী শাক আর মুলোর সেবন অর্থাৎ মায়ের সাথে তার মেয়েরও চোদন ভাল ভাবেই অনুষ্ঠিত হল। আমি যে নিজের চেয়ে অর্ধেক বয়সী মেয়েকে চুদে সুখী করতে পেরেছিলাম এর জন্য আমি নিজেই খূব পরিতুষ্ট হয়েছিলাম।
এর পরের সপ্তাহে আমি পুনরায় স্বপ্নার বাড়ি গেছিলাম। সেদিন যেহেতু টিনার মেয়ে বাড়িতে ছিল তাই আমায় স্বপ্না এবং টিনাকে পৃথক ভাবে চুদতে হয়েছিল কারণ একজনকে চোদার সময় অপরজন বাচ্ছাটার ঘরে ঢোকা আটকে রাখছিল। ঐদিনই আমি মা আর মেয়ের সাথে বসে আমাদের সাগরপাড়ে হানিমুনের প্রোগ্রামটাও ফাইনাল করে ফেললাম।
স্বপ্না আমায় বলল, “তুমি ত আমার সাথে আগেই হানিমুন করেছো এবং তারপর বেশ কয়েক বছর আমায় ন্যাংটো করে চুদেছো। তাই আমার মনে হয় এইবারে আমি আর তোমাদের সাথে গিয়ে ‘কাবাব মে হাড্ডি’ হবোনা। তুমি আর টিনা মধুচন্দ্রিমা করে এসো!”
টিনা সাথে সাথেই প্রতিবাদ জানিয়ে বলল, “না মা, তুমি না গেলে আমিও হানিমুনে যাবনা! কাকু আগে তোমার, তারপরে আমার! তুমি কাকুর শিক্ষাগুরুমা! তাছাড়া কাকুর আর আমার বয়সের তফাৎ দেখে যে কোনও লোক সন্দেহ করবে! তোমার সাথে কাকুর বয়স ঠিক মানাবে। তুমি মাথায় নকল সিঁদুর পরে কাকুর বৌ সেজে যাবে আর আমি এভাবেই তোমাদের দুজনেরই মেয়ে সেজে যাবো! তাহলে কেউ সন্দেহ করতে পারবেনা।
আমার মেয়েকে ঐকদিন আমার বোনের বাড়িতে রেখে যাবো। আমার মেয়ে মাসীর কাছে থাকতে খূব ভালবাসে তাই সে কোনও ঝামেলা করবেনা। হোটেলের ঘরের ভীতর আমরা এভাবেই ‘দো ফূল এক মালী’ হয়ে থাকবো! তাই না কাকু? তোমার কি মত?”
আমি বললাম, “আমি টিনার সাথে সম্পূর্ণ একমত! সেদিন যে ভাবে তোমরা মা মেয়ে আমার স্যাণ্ডউইচ বানিয়ে ছিলে, আমার খূব মজা লেগেছিল। একসাথে চারটে মাই টিপবো, একসাথে পাশাপাশি দুটো গুদে মুখ দেবো তারপর পালা করে তোমাদের দুজনকে চুদবো, এটাই আমার সেরা হানিমুন হবে! শুধু টিনা লোকসমাজে আমায় ‘কাকু’ না বলে ‘বাপি’ বলবে!”
টিনা সাথে সাথেই বলল, “হ্যাঁ বাপি, খূব ভাল প্রস্তাব! আমি এখন থেকেই তোমায় বাপি বলা আরম্ভ করে দিলাম! আর তাতে কোনও অসুবিধাও নেই, কারণ তুমি আমার মাকে বহুবার চুদে সেই অধিকার আগেই অর্জন করেই ফেলেছো!”
আমার আর টিনার চাপে স্বপ্নাকে হানিমুনে যেতে রাজী হতেই হল। নির্ধারিত দিনে আমরা তিনজনে লাক্সারী বাসে দীঘার পানে রওনা হলাম। বাসে পাশাপাশি তিনটে সীটের মাঝে আমি এবং আমার দুইধারে স্বপ্না আর টিনা বসল। লাক্সারী বাস হবার কারণে সীটগুলি বেশ উঁচু ছিল যার ফলে খূব কাছে না আসলে কারুর কিছু দেখে ফেলারও সম্ভাবনা ছিলনা।
ঐদিন স্বপ্না লেগিংস আর কুর্তি পরে ছিল যদিও তার বুকে ওড়না ছিলনা। টিনা জীন্সের থ্রী কোওয়ার্টার প্যান্ট এবং গায়ের সাথে সেঁটে থাকা গেঞ্জি পরেছিল তাই তাকে ভীষণ সেক্সি লাগছিল। স্বপ্নার কুর্তির দুইধার বেশ গভীর কাটা ছিল, যার ফলে লেগিংস জড়িয়ে থাকা তার দাবনা দুটো আরো সুস্পষ্ট হয়ে উঠেছিল। অনেক ছেলেরাই মা আর মেয়ের দিকে ঘুরে ঘুরে তাকাচ্ছিল।
বাস ছাড়তেই আমাদের তিনজনের হানিমুন পর্ব্ব আরম্ভ হয়ে গেল। আমি এক হাতে স্বপ্নার এবং অপর হাতে টিনার দাবনাদুটি টিপতে লাগলাম। স্বপ্না এবং টিনা দুজনেই প্যান্টের উপর দিয়ে আমার বাড়া আর বিচি চটকাচ্ছিল। বাস ফাঁকা রাস্তায় একটু গতিবেগ বাড়াতেই আমি স্বপ্নার লেগিংসের পেটের দিক দিয়ে একটা হাত ভিতরে ঢুকিয়ে এবং অন্য হাত টিনার প্যান্টের ভীতর ঢুকিয়ে একসাথে দুজনেরই গুদ চটকাতে লাগলাম।
টিনা আমার কানে কানে বলল, “বাপি, তুমি এনার্জি বাড়ানোর কোনও ঔষধ খেয়ে নিও। কারণ হোটেলে ঢোকার পর থেকই আমি আর মা ন্যাংটো হয়ে তোমার সাথে সবসময় লেপটে থাকবো। মা খূব গরম হয়ে আছে। সে সুযোগ পেলেই তোমার মুখের উপর গুদ আর পোঁদ চেপে রেখে দেবে! এই কদিনে আমি আর মা তোমায় এমন ছিবড়ে বানিয়ে দেবো যে বাড়ি ফিরে তোমার বৌ বেশ কিছুদিন তোমার কাছ থেকে কিছুই আদায় করতে পারবেনা।”
আমি মা আর মেয়ে দুজনেরই ব্রেসিয়ারের ভীতর হাত ঢুকিয়ে তাদের মাইদুটো টিপতে লাগলাম। স্বপ্না উত্তেজনায় ‘আঃহ’ বলে মৃদু সীৎকার দিয়ে উঠল। টিনা উত্তেজিত হয়ে আমার প্যান্টের চেন খুলে জাঙ্গিয়ার ভীতর হাত ঢুকিয়ে বাড়া আর বিচি টিপতে আর কচলাতে লাগল। এইভাবে চার ঘন্টার বাসযাত্রা বেশ মজায় কেটে গেল।
দীঘায় আমার আরক্ষিত রিসর্টটি ভীষণ সুন্দর ছিল। আমাদের ঘরের সামনেই সুইমিং পুল ছিল, যার মধ্যে তরতাজা সুন্দরীরা সুইমিং কস্চ্যূম পরে সাঁতার কাটছিল। আমি স্বপ্না আর টিনাকে বললাম, “কিছুক্ষণ বাদে আমরা তিনজনে এখানে সাঁতার কাটবো!”
টিনা ইয়ার্কি করে বলল, “বাপি, আমি আর মা ত সুইমিং কস্চ্যূম নিয়ে আসিনি তাহলে আমরা কি ভাবে জলে নামবো?” আমি হেসে বললাম, “টিনা, তোমার আর তোমার মায়ের যা শারীরিক গঠন, তোমরা দূজনে অনায়াসে শুধু ব্রেসিয়ার আর প্যান্টি পরে সুইমিং পূলে নেমে যেতে পারো! এই অবস্থায় তোমাদের সাঁতার দেখার জন্য রিসর্টের সমস্ত বোর্ডার এখানে একত্রিত হয়ে যাবে! রিসর্টের ব্যাবসা খূব ফুলে ফেঁপে উঠবে!”
স্বপ্না নকল রাগ দেখিয়ে বলল, “ধ্যাৎ, তুমি খূব অসভ্য! তোমার সম্পত্তি কেন অন্যকে দেখাতে চাও, বলো ত? আমাকে আর টিনাকে শুধু অন্তর্বাস পরা দেখলে অনেক ছেলেই আমাদের উপর ঝাঁপিয়ে পড়তে পারে! তখন কিন্তু আমরা দুজনেই তোমার হাতছাড়া হয়ে যেতে পারি!”
বাসের ভীতর এতক্ষণ ধরে টিনা আমার হাতের মাই টেপা আর গুদ চটকানি খাওয়ার ফলে খূব গরম হয়ে উঠেছিল তাই রেসর্টের ঘরে ঢুকেই বিছানার উপর চিৎ হয়ে পা ফাঁক করে শুয়ে আমায় তার প্যান্ট এবং গেঞ্জি খুলে দেবার অনুরোধ করল। আমি সাথে সাথেই টিনার কোমরের বেল্ট খুলে এবং প্যান্টের চেন নামিয়ে দিয়ে প্যান্ট এবং গেঞ্জি দুটোই খুলে দিলাম। টিনা শুধুমাত্র অন্তর্বাস পরে শুয়েছিল। সেই অন্তর্বাস যেটা নিউ মার্কেট থেকে কেনার সময় আমার সাথে তার দেখা হয়েছিল।
আমি ইয়ার্কি করে স্বপ্নাকে বললাম, “ডার্লিং, যখন তোমার মেয়ে শুধুমাত্র ব্রা আর প্যান্টি পরে শুয়ে আছে, তখন তোমার শরীরে লেগিংস আর কুর্তি একটুও মানাচ্ছে না। তুমি অনুমতি দিলে আমি তোমার শরীর থেকে লেগিংস আর কুর্তি খুলে দিতে পারি! তখন তুমিও টিনার মত শুধু ব্রা আর প্যান্টি পরে থাকবে! বলো, খুলে দেবো কি?”

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments