সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ fuskator বাংলা চটি কাহিনী (BCK) 08-10-2020

 

বেশ কিছুদিন হল। আমার বাড়ি ফাঁকা থাকলে আর শিপ্রা কাকিমাও একা থাকলে, আমাদের যৌনলিলা বেশ জমে ওঠে। এখনও পর্যন্ত কেউ জানতেও পারেনি হয়তো! তোমাদেরতো আগেই বলেছি যে অরুণ কাকু মার্কেটিংয়ের কাজে প্রায়ই বাইরে থাকে। আর যেহেতু আমাদের ফ্ল্যাট দুটো পাশাপাশি ও একই ফ্লোরে, তাই সকলের চোখ এড়িয়ে একে অপরের ঘরে যাতায়াত করাটাও অনেক সোজা।
সে যাই হোক। সে সময় সবে আমার পরীক্ষা শেষ হয়েছে আর মা গেছে মামার বাড়ি। বাবাও অফিসের কাজে বেরিয়েছে। আমি বাড়িতে একা। আর অরুণ কাকুও চারদিন আগে মুম্বাই গেছে। ফলে আমাদের ফ্লোরে শুধু আমরা দুইজন। আমি আর শিপ্রা কাকিমা। কাকিমাই আমাকে সে রাত্রে বললো –
– ‘চলো হানিমুন করে আসি।’
কাকিমার মুখ থেকে হানিমুনের কথা শুনেই আমি অবাক হলাম!
– বলো কি? আমরা কি বিবাহিত না কি?
আমাকে অবাক হতে দেখে শিপ্রা কাকিমা ওর বাঁ পাটা এগিয়ে দিয়ে আমার বাঁড়ার ওপর ডলতে ডলতে বললো-
– ‘উঁ………
হানিমুনের কথা শুনেই বিয়ের কথা মনে হলো!? চোঁদার সময় মনে ছিল না বুঝি!?’
আমিও সুযোগ বুঝে কাকিমার মাইতে হাত দিয়ে আলতো টিপ দিয়ে বললাম-
– ‘তা কোথায় যাবে সোনা…..?’
– ‘মন্দারমণি……’
বলেই কাকিমা মোবাইলটা হাত নিয়ে রিং করলো একটা।
আমি অবাক হয়ে জানতে চাইলাম-
– ‘এ কি…….
কাকে ফোন করছো সোনা…..’
শিপ্রা কাকিমা আমাকে চোখের ইশারায় থামতে বলেই বললো-
– ‘দিদি, শোনো না…..
একটা খুব বিপদে পড়েছি গো!’
ফোনের ওপারের কন্ঠস্বরে বুঝলাম শিপ্রা আমার মাকে ফোন করেছে।
– ‘আমাকে একটু বাপের বাড়ি যেতে হবে। এখনই…… সুজয়কে নিয়ে যাবো গো? ওরতো এখন পরীক্ষা শেষ।’
আমি শুধু শিপ্রাকে দেখছি আর ভাবছি, মাগীর চোঁদন খাওয়ার কি ক্ষিদে! সেকেন্ডের ভিতর সব ঠিক ম্যানেজ করে ফেলছে!
একদিকে শিপ্রা ফোনে আমার মাকে ম্যানেজ করছে আর একদিকে ওর পা আমার বাঁড়ায় চলছে! বারমুডার ওপর দিয়ে সেক্সি শিপ্রার এরকম হট ফুটজব পেয়ে আমার বাঁড়া তখন এমনিতেই খাঁড়া হয়ে আছে!
– ‘তুমি কিচ্ছু ভেবো না দিদি। সুজয়ের সব দায়িত্ব আমার। ও তো আমারই ছেলেগো।
হ্যাঁ। না না। অরুণকে জানিও না। ও আবার চিন্তা করবে। তাহলে রাখি? আচ্ছা।’
ফোনটা কেটে শিপ্রা একটা চোখ মারলো। তারপর আমার কাছে এগিয়ে এসে ফিসফিসিয়ে বললো-
– ‘চলো ডার্লিং। এবার মন্দারমণিতে গিয়ে আমি তোমার আদর খাবো।’
বলেই আমার বাঁড়াটা হাতে নিয়ে ডলতে ডলতে আমার ঠোঁটে কিস করলো শিপ্রা।
আমি আগ্রহে ঠোঁট থেকে ঠোঁট সরিয়ে জানতে চাইলাম-
– তা কখন বেরোবো আমরা?
– এখনই……
– মানে?
– এখনই মানে এখনই। যাও রেডি হয়ে এসো। অল্প লাগেজ নেবে। বলে আমার গালে চাটি মেরে উঠে গেলো শিপ্রা। আমি অবাক হয়ে বললাম-
– এত রাতে……..
পাশের ঘরে যেতে যেতে শিপ্রা বললো-
– সকালের সান রাইজ আমরা মন্দারমণিতে দেখবো। ক্যুইক………
ভোর তখন প্রায় ৫টা। সদ্য হোটেলে চেক ইন করে লাগেজ রেখে আমরা বিচে এসে বসেছি। হোটেলের স্টাফগুলো এত ভোরে আমাদের দেখে প্রথমে অবাক হয়েছিল। পরে অবশ্য সামলে নিয়েছে।
শিপ্রা একটা ব্ল্যাক শর্ট স্কার্ট আর লাল টপ পড়ে আছে। এরকম হট কম্বিনেশনের পোষাকে সত্যিই ওর থেকে চোখ ফেরানো কঠিন হয়ে যাচ্ছে! লাল টপের ভিতর থেকে ওর ৩৮ সাইজের দুধগুলো যেন ঠিকরে বেরোচ্ছে! হোটেলের ডেস্কের স্টাফগুলো অত সকালে বাসি চোখে ওরকম তাজা দুদু দেখে চোখ মেলে দেখছিলো!
হোটেলে মালপত্র রেখে আমরা বিচে এসে বসেছি সবে। তখন সবে মাত্র পূব আকাশে গোলাপি আভা খেলছে! বিচে পা মেলে বসে আছি আমরা। একে অপরের গা ঘেষে। শিপ্রার পায়ে একটাও লোম নেই। ফর্সা, নির্লোম পায়ে গোলাপী আভা পড়ে তা যেন আরও অপরূপ লাগছে তখন! তার ওপর ঐ লাল টপ! প্রভাতের সূর্যের আলো সেখানে পড়ে উদ্ভাসিত হয়ে যেন ওর মুখকে আরও রঙ্গিন করে তুলেছে তখন!
আমি আর নিজেকে সামলাতে পারলাম না। আমার ডান হাত দিয়ে ওকে পিছন দিক দিয়ে জড়িয়ে ধরলাম। আমার হাত তখন ওর ডান দিকের কোমড়ে খেলছে………… আর বাম হাতটা ওর ডান স্তনের ওপর ঘুরতে শুরু করেছে সবে।
প্রভাতের আলোয় সমুদ্রের পাড়ে আমার এই আচরণে শিপ্রা খানিক লজ্জা পাওয়ার ভান করে আলতো স্বরে বললো-
– আহঃ………… এখানেই?
– হুম্ম……….
– লোকে কি বলবে!?
– বলুক……………এটাই তো অ্যাডভেঞ্চার।
শিপ্রার আপত্তিকে লঘু করে আমি ওর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলাম।
এতদিন যা শহর কলকাতার বদ্ধ ঘরে জনমানসের অন্তরালের চর্চা ছিল, আজ এই মুহূর্তে তা বিশ্বচরাচরের সম্মুখে, প্রকৃতির খোলা আকাশের নীচে চর্চিত হতে লাগলো!
শিপ্রার ঠোঁটে আমার ঠোঁট ডুবে আছে। আমার জিভ খেলা করছে ওর মুখের ভিতরে! আমার বাঁ হাত ঘুরছে ওর স্তনে। ওর ডান হাত বারংবার আমার লিঙ্গকে উষ্ণ করে চলেছে তখন। এভাবে যে কতক্ষণ চলেছে ঠিক বলতে পারবো না আমরা কেউই!
একে অপরকে চুম্বন করতে করতে আমরা সমুদ্রতটেই তখন খানিক গড়িয়ে নিয়েছি দুজনে! আমার হাত দুটো কখন আমারই অজান্তে শিপ্রার টপের ভিতরে ঢুকে ওর স্তন মর্দন করতে লোগেছে আমার নিজেরই খেয়াল ছিল না! ওদিকে ওর হাতের ছোঁয়ায়,আমার লিঙ্গ তখন তপ্ত লৌহ শলাকার আকার ধারণ করেছে সবে! আমি তখন প্রায় উন্মাদের মত শিপ্রার ঠোঁটে গালে চুম্বন আঁকছি!
আমার লিঙ্গ ডলতে ডলতে শিপ্রাই আলতো করে কানের কাছে বললো-
– এখানেই করবে? সকলের সামনে?
আমি যেন সম্বিৎ ফিরে পেলাম। দেখলাম, পূর্ব আকাশে আমাদের অজান্তে কখন যে সূর্যোদয় হয়ে গেছে, আমরা খেয়ালই করিনি! প্রভাতের সূর্যালোকে, অবিন্যস্ত পোষাকে ঈষৎ লাজুক ও কামোন্মত্তা শিপ্রাকে তখন যেন প্রেমের দেবীর ন্যায় লাগছিল!
নিজের প্যান্টটা ঠিক করে উঠে বসলাম আমি।
– রুমেই চলো তবে।
বলে আমি গা থেকে বালি ঝাড়তে লাগলাম। দূর সমুদ্র থেকে তখন সবে মাঝিদের নৌকাগুলো পাড়ে ভিরতে শুরু করেছে। আমরা দুজনে গায়ের বালি ঝেড়ে হোটেলের দিকে রওনা দিলাম।
সারা রাত ঘুমানো হয়নি। লং ড্রাইভের ধকল কাটাতে রুমে এসে স্নান সেরে এসিটা চালিয়ে ঘুমোতে গেলাম দুজনে।
শহর কলকাতা থেকে বহু দূরের নির্জন সৈকতে এসে আমরা তখন দুজনেই দুজনকে নতুন করে আবিস্কার করছি যেন! আমাদের দুজনেরই তখন আমাদের আসল পরিচয় মনে নেই! সত্যিই যেন আমরা তখন হানিমুনে আসা নব দম্পতি! প্রতিটা মুহূর্তে আমরা নিজেদের নতুন করে জানছি, নতুন করে চিনছি! নতুন করে নতুন ভাবে একে অপরকে আবিস্কার করছি, উপভোগ করছি!
মন্দারমণির সি ফেসিং রুমে বড় বড় জানলাগুলোর পর্দা খোলা। বন্ধ দরজা, জানলার কাঁচের অন্তরাল পেরিয়ে সমুদ্রের তরঙ্গের গর্জনের শব্দ যেটুকু প্রবেশ করছে আমাদের ঘরে তাতে যেন অদ্ভুত একটা আমেজ তৈরী হচ্ছে!
ফোর স্টার হোটেলের দুধ সাদা গদিয়ালা বিছানায় আমি শুয়ে। আমার বুকের ওপর মাথা রেখে শুয়ে শিপ্রা। শিপ্রা কাকিমা। আমাদের কারও শরীরে একটা সুতোও নেই তখন। ওর ৩৮” সাইজের স্তনগুলো আমার পেটের সাথে লেগে আছে! আর ওর হাত খেলা করছে আমার লিঙ্গে!

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments