সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ Kamdev বাংলা চটি কাহিনী (BCK) 30-06-2015

 

সমকামী স্ত্রীলোকের অ্যান্যল সেক্সের লেসবিয়ান সেক্স স্টোরি
সমকামী স্ত্রীলোকের চোদনলীলা – এক কামার্ত নারী হয়ে ওর কাছে নিজেকে ছেড়ে দিলাম, ওকে জড়িয়ে ওর কাঁধে আমার চিবুকটা রেখে ফিসফিস করে কানে কানে বললাম, “রুম, আর পারছি না গো, তুমি আমাকে নাও”। রুমিদি আমার ঘাড়ে পিঠে হাত বুলিয়ে দিল
-খুব হিট উঠে গেছে সোনা?
-খুব, খুব
-আমি তো জানি সোনাটা আমার খুব সেক্সী, এই মেয়েটাকে আমারও তো চাই।
-উঁ … উঁ…, তাহলে আদর করো এখন আমায়।
রুমিদি আমাকে ধরে পাশ করে বিছানায় শুইয়ে দিল, নিজেও পাশাপাশি শুয়ে পড়ল আমার কোমরের কাছে মাথা রেখে। আমি বুঝতে পারলাম ও কি করতে চাইছে। আমি পা-টা ফাঁক করে দিতে ও আমার পাছাটা জাপটে ধরে নিজের মুখটা আমার গুদের কাছে নিয়ে এল, আমি এরই মধ্যে ওর পায়ের ফাঁকে আমার মুখ ঢুকিয়ে দিয়েছি। রিভার্স পোজিশানে করার সময় অনেকে একে অন্যের উপর উঠে শুয়ে পড়ে, আমি সেটা পছন্দ করি না, বরং পাশাপাশি শুয়ে করলে অনেক সুবিধা, নিজের ইচ্ছামত নাড়াচাড়া করে সেট হওয়া যায়। আমি দেখলাম রুমিদিও সেটাই করল।
আমরা দুজনে একে অন্যের গুদটা চুকচুক করে চোষা আরম্ভ করলাম। রুমিদির পাছাটা দেখবার মত, সরু কোমরের নীচে যেন দুখানা বড় নিটোল সাইজের টসটসে বাতাবী লেবু আধখানা করে কেটে বসানো, মাঝে গভীর খাঁজ। মসমস করে ওগুলো টিপতে টিপতে মাথার দুষ্টুবুদ্ধি খেলে গেল, একটা আঙ্গুল আস্তে করে গাঁড়ের খাঁজে নিয়ে গিয়ে ওর পোঁদের ফুটোর উপর রেখে চাপ দিতে লাগলাম। রুমিদি আমার গুদ থেকে মুখ সরিয়ে আমার দিকে চেয়ে বলল
-এই পাজী মেয়ে, এটা কি হচ্ছে?
-কেন, তোমার খারাপ লাগছে? তুমি পোঁদ মারাতে ভালবাসো না?
-আমি গুদ, পোঁদ সব মারাই, কিন্তু একটু জেল লাগিয়ে নাও, নাহলে বড্ড লাগে।
-কিন্তু তুমি তো জেল আনোনি।
-আনছি রে বাবা, আনছি, আমি কি জানতাম সুমি আমার এত পাকা মেযে যে প্রথম সুযোগেই আমার পোঁদটাও মেরে দেবে।
আমি হেসে ফেললাম, রুমিদি এখনও আমাকে বুঝে উঠতে পারিনি, আমি যে সুযোগ পেলে বাজারের বেশ্যা মাগীদের অধম হয়ে যাই, সেটা ও এখনও জানে না। রুমিদি ল্যাংটো অবস্থাতেই উঠে গিয়ে আলমারী থেকে জেলের টিউবটা বার করে আমার হাতে দিল। দেখলাম এটা সাধারণ অ্যানাল জেল নয়, কে-ওয়াই জেল। বিদেশে অনেক মেয়েরা, বিশেষত যারা লেসবি, তারা এই ধরণের জেল ব্যবহার করে, জনসন অ্যান্ড জনসন কোম্পানীর জিনিষ, বেশ দামী, এর আঠালো ভাবটা কম আর হড়হড়ে ভাবটা বেশী, গুদের বা পোঁদের ভিতর গেলেও কোন জ্বালা হয় না, কাজ হয়ে যাওয়ার পর সহজেই জল দিয়ে ধুয়ে ফেলা যায় । আমি টিউবটা দেখছি দেখে রুমিদি আমার দিকে চেয়ে চেয়ে মুচকি হেসে চোখ মারল, আমার আর কিছু বুঝতে বাকী রইল না। রুমিদি মাগী হিসেবে আমার চাইতেও খানকি, তবে এই রকম খানকি মাগী না হলে চুদে সুখ হয় না।
-এই রুম, আমি আগে তোমায় চুদি, তোমার স্ট্র্যাপ-অন ডিলডোটা দেখে আমার খুব লোভ লাগছে, কোনদিন এটা ব্যবহারই করিনি আমি।
-ঠিক আছে, আমারও অনেকদিন চোদন না খেয়ে গুদটা একবারে খাই খাই করছে, ভাল করে চুদে দে তো আজ।
-এ্যাই, আমি কিন্তু অ্যান্যল সেক্স করব তোমার সাথে, তুমি পছন্দ করো তো?
-আমি সব করি রে, তোর যা ইচ্ছা কর, শুধু আমার মেরে ফেলিস না।
রুমিদিকে আমি উপুড় করে শুইয়ে দিয়ে ওর পেটের তলায় একটা উঁচু বালিশ দিয়ে দিলাম, ওর পোঁদটা উঁচু হয়ে রইল আর ওর পাদুটো ধরে ফাঁক করে দিতেই ওর পোঁদটা ফাঁক হয়ে গেল। তালের মত দুখানা গোল বলের মাঝে ফুটোটা দেখলাম টাইট হয়ে আছে। আমি জেলটা নিয়ে ফুটোটায় ভাল করে মাখিয়ে দিলাম, এবার ওর পাছাটা ধরে নাড়াতে আর মোচড়াতে থাকলাম, মাঝে মাঝে হাল্কা থাপ্পর মারতে লাগলাম, হাত একটা ডিলডো নিয়ে ওর পাছার ফুটোটার উপর ধরে চেপে রাখলাম। কিছুক্ষন এভাবে করতেই ওর পোঁদটা আলগা হয়ে গেল, আমি ডিলডোটা ঘুরিয়ে ঘুরিয়ে ওর পোঁদে ঢুকিয়ে দিলাম। রুমিদি উপুড় হওয়া অবস্থাতেই কনুই-এর উপর ভর দিয়ে পাছাটাকে সামনে-পিছনে এগিয়ে ডিলডোটাকে নিজের মধ্যে পুরে ফেলল।
-গাঁড় মারাতে কেমন লাগছে রে, রুম খানকি।
-তুই শালী হারামজাদী মাগী আছিস, প্রথম সুযোগেই আমার গাঁড় মেরে দিলি।
-শুধু গাঁড় কি রে, তোর গাঁড়-গুদ সব মারব আজ, রাস্তায় নিয়ে গিয়ে সবার সামনে ল্যাংটো করে চুদব।
-ওঃ… ওরে বাবা… পোঁদটা ফাটিয়ে দিবি নাকি? ইসসস্… ওফ্… ওফ্… ডিলডোটা গলা অব্দি চলে গেছে রে…
-যাক গলা পর্যন্ত, তোর মত বাজারী মাগীকে গলা টিপে মেরে ফেলেই উচিৎ, গাঁড় মারাতে কি সুখ দ্যাখ।
আমি রুমিদির পাছা থেকে ডিলডোটা বার করে আবার আস্তে করে ঢুকিয়ে দিলাম, পোঁদের ভিতরে জেলটা প্রথমবারে ঢুকে গেছে বলে এবার খুব সহজেই ওটা পুরো ভিতরে ঢুকে গেল। অ্যানাল সেক্স খুব লোভনীয় জিনিষ ঠিকমত করতে পারলে, কিন্তু খুব সাবধানে করতে হয়, বেকায়দায় বেশী ঢুকিয়ে দিলে বা ঠিকমত ঢোকাতে না পারলে ভয়ঙ্কয় রকমের বিপদ ঘটে যেতে পারে। অধিকাংশ মেয়ে ঐ ভয়েই এটা করে না। তবে অ্যানাল করলে ব্যাথাও লাগে বেশ, তা যতই জেল মাখিয়ে করা হোক না কেন। যারা বলে অ্যানালে ব্যাথা লাগে না, তারা হয় মিথ্যা কথা বলে, নাহয় কোনদিন না করেই বলে। তবে বেশীবার বা নিয়মিত অ্যানাল করা কখনই উচিত নয়।
আমি রুমিদির পোঁদে ডিলডোটা ঢোকাতে আর বার করতে লাগলাম, পোঁদে ডিলডো রেখে কখনই ঘোরানো বা নাড়ানো উচিৎ নয়। রুমিদি মুখ দিয়ে ওঁক… আঁক শব্দ করতে লাগল। সাবধানে যতটুকু ঢোকানো উচিৎ সেটুকু ঢুকিয়ে ওর পোঁদ মারতে মারতে ওর পায়ের ফাঁক দিয়ে নীচের দিকে হাতটা চালিয়ে দিয়ে গুদটা ধরলাম। রসে পচপচ করছে গুদটা, পোঁদ মারতে মারতেই ওর গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে নাড়াতে থাকলাম। রুমিদির যা অবস্থা হল বলার নয়
-মাগো, এ কাকে এনেছি রে, এ তো আমায় তো শেষ করে দিল, উরি বাবা… ইসস্… ইসস্… পোঙাটা ফেটে গেল রে…মরে গেলাম… ফাটিয়ে দে… রক্ত বার করে দে… তোর মত চুতমারানী মাগীর হাতে চোদন খেয়ে মরে গেলেও সুখ
-হারামচোদ, রেন্ডী, বাজারী বেশ্যা, খুব চোদন খাওয়ার সখ, তোর মত বেজন্মা মাগীদের তো রাস্তায় ফেলে সবার সামনে চোদা উচিৎ, তোকে আমি কুকুর দিয়ে চোদাব, হারামীর বেটি, কুকুর-চোদন করেছিস কখনও?
-ওঃ…ওঃ… তাই চুদিস আমার, যেমন পারিস চুদিস, মাগো… উফ্… ওওহহ্… আহ্… রুমিদি বিছানার চাদরটা আঁকড়ে ধরে গোঁঙাতে থাকল আর আমি ওর গুদে আঙ্গলি করতে করতে ওর পোঁদটা মেরে যেতে থাকলাম। কিছুক্ষন করার পর রুমিদি ওর হাতটা এনে পোঁদের উপর রাখল, আমার হাতটা ধরার চেষ্টা করল, বুঝতে পারলাম ও আর পারছে না, ডিলডোটা ওর পোঁদ থেকে বার করে নিলাম। গুদ থেকে আঙ্গুলটাও বার করে নিলাম, গুদে আসল জিনিষ ঢোকানর সময় হয়েছে এবার।
রুমিদি ঝিম মেরে উপুড় হয়েই শুয়ে থাকল, পোঁদ মারার পর সত্যি বেশ ব্যাথা লাগে, আমি ওকে কিছুক্ষন সইয়ে নেওয়ার সময় দিয়ে সেই ফাঁকে স্ট্র্যাপ-অন ডিলডোটা তুলে নিলাম। কোনদিন আগে পরিনি এটা, তবে অসুবিধা হল না পরতে কোন । সামনে লাগানো ত্রিভূজ আকারের জিনিষটা কোমরে বেল্ট দিয়ে আটকে নিতেই সামনে চলে এল আমার গুদের ঠিক কাছে, এবার নীচের বেল্টটা পায়ের ফাঁক দিয়ে গলিয়ে পিছনে নিয়ে এনে আটকে দিতেই জিনিষটা শক্ত আর টাইট হয়ে গুদের উপর বসে গেল। ত্রিভুজাকৃতি জিনিষটার সামনে একটু উপর দিক করে লাগানো ফাইবাবের ল্যাওড়াটা সোজা খাঁড়া হয়ে লকলক করতে লাগল। হাত দিয়ে নাড়িয়ে দেখলাম বেশ টাইট হয়ে বসেছে ওটা, একহাতে ডিলডোটাকে ধরে কোমরটা দুলিয়ে নিলাম, হ্যান্ডেল মারার মত ডিলডোটা আমার হাতের মধ্যে আগুপিছু করল।
আদিম প্রবৃত্তির এক শিহরন খেলে গেল সারা শরীরে। নিজেকে কেমন অন্যরকম মনে হচ্ছিল, এক জান্তব হিংস্রতা জেগে উঠল। আমি যেন এক ডাইনী মাগী, রাক্ষসীর মত রুমিদির রক্ত খাওয়ার জন্য জিভটা লকলক করে উঠল, ডিলডোটা নিজের রস ভর্ত্তি গুদের উপর চেপে ধরলাম, পুচ পুচ করে সামান্য রস বেরিয়ে এল, গুদের ভিতরটা একেবারে আঠায় টসটস করছে।
আমার পোঁদ মারার ঠেলায় রুমিদি তখনও উপুড় হয়ে শুয়ে আছে। আমি পিছন থেকে ওর কোমরটা ধরে টানতেই ও আস্তে আস্তে দুহাত আর দুপায়ের হাটুঁতে ভর দিয়ে কুকুর-চোদানোর ভঙ্গিতে উঠে বসল। আমি ওর পিছনে গিয়ে হাটুঁতে ভর দিয়ে দাঁড়ালাম, ডিলডোটা ওর গুদের মুখের কাছে নিয়ে দিলাম এক হোঁৎকা ঠাপন। এক ধাক্কায় ডিলডোটার প্রায় ইঞ্চি সাতেক ঢুকে গেল ভিতরে। আচমকা গাদন খেয়ে রুমিদি আর্তনাদ করে উঠল।
-ওরে বাবা, মরে গেলাম, কতটা ঢুকিয়েছিস রে মাদারচোদ খানকি
-তোর গুদ ফাটানোর জনা যতটা লাগে, ততটাই, চুতিয়া মাগী কোথাকার। চুপচাপ চোদন খেয়ে যা, বেশী চ্যাঁচালে লাথি মেরে মুখ ফাটিয়ে দেব।
-ওহহ্… ওহহ্… মার… গুদটা মার আমার… মেরে মেরে খাল খিঁচে দে… ওফ্… ওফ্… ওরে বাবা…
আমি রুমিদির বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে একটা হাতে ওর একটা মাই নিয়ে পেঁচিয়ে পেঁচিয়ে টিপতে থাকলাম, অন্য হাতটা ওর পেটের উপর নিয়ে সেখানকার মাংস আর চামড়াটা খিঁমচাতে থাকলাম। ও যন্ত্রনায় ছটফট করে উঠল, কনুই ভেঙ্গে তার উপর ভর দিয়ে সামনেটা নীচু করে ঝুঁকে গেল। এতে আমার আরও সুবিধাই হল, উটের মত বসে পড়াতে ওর পিছনটা আরও উঁচু হয়ে গেল, আমি কোমর দুলিয়ে দুলিয়ে ডিলডোটা দিয়ে ঠাপের পর ঠাপ মেরে রুমিদিকে শেষ করে দিতে থাকলাম। আমার ঠাপের তালে তালে ওর শরীরটাও আগুপিছু করতে লাগল, আমি ওর কোমর আর পেটে নখ দিয়ে আঁচড়াতে আর খিমচাতে থাকলাম।
আমার ভিতর তখন একটা পাশবিক, পৈচাশিক প্রবৃত্তি জেগে উঠেছে, এই স্ট্র্যাপ-অন ডিলডোটা পরে একটা অন্য হিংস্র প্রবৃত্তি মনের ভিতর কাজ করে, চোদার ইচ্ছে ও ক্ষমতা অনেক বেড়ে যায়, একটা সর্বগ্রাসী ক্ষিধে সারা শরীরে খেলে বেড়ায়। লেসবি মেয়েদের কাছে এটা কেন এত জনপ্রিয় এবার বুঝলাম। আমি রুমিদিকে পিছন থেকে দুহাত দিয়ে অক্টোপাশের মত জড়িয়ে ধরলাম, ওর পিঠের উপর ঝুঁকে পড়ে খোলা মসৃণ পিঠটা জিভ দিয়ে চাটতে লাগলাম, পেট আর বুকে হাত দিয়ে আঁচড়ে খিমচে ওকে পাগল করে দিলাম। ও অসহ্য আরামে, সুখে আর যন্ত্রনায় কাতকাতে লাগল, মাথাটা পাগলের মত নাড়তে নাড়তে গোঙাতে থাকল, মুখ দিয়ে লালা গড়িয়ে গড়িয়ে বিছানাটা ভিজিয়ে দিতে লাগল।
হঠাৎ রুমিদির শরীরটা থরথর করে করে কেঁপে উঠল, আমাকে পাছা দিয়ে ঠেলে ধরে ডিলডোটাকে গুদের মধ্যে ঢুকিয়ে নিল। পোঁদের তালদুটো আর থাই-এর পেশীগুলো সংকুচিত হয়ে গুদের ঠোঁটদুটো দিয়ে কপাৎ কপাৎ করে ডিলডোটাকে চেপে ধরতে লাগল, বুঝতে পারলাম ওর জল খসানোর সময় হয়ে গেছে, আমি আর দেরী করলাম না, ডিলডোটার পাশে লাগানো ফাইবারের শক্ত বোতামটা টিপে দিতেই ডিলডোর ভিতরে রাখা রসের কিছুটা ফিনকি দিয়ে ওর গুদের ভিতর ঢুকে গেল
-ওক্… ওক্… আহ্… আহ্… কি সুখ… গুদ ভরে গেল আমার… দে, আরও রস দে… ওরে বাবা, কি চোদনা মাগী রে তুই, না বলতেই বুঝে গেলি…ওঃ… ওক্… ওঃ… এই, আবার আমার হবে… এল… এল রে… রস ফ্যাল আমার গুদে… বলতে বলতে ওর গুদটা আবার খাবি খেতে শুরু করল আর আমিও আর এক ঝলক রস ভক ভক করে রুমিদির গুদে পুরে দিলাম। ওর নিজের রস আর ডিলডোর রস মিলেমিশে একাকার হয়ে গেল, এত রস ওর গুদে থাকতে পারল না, গড়িয়ে গড়িয়ে বেরিয়ে আসতে লাগল, টপটপ করে ফোঁটা ফোঁটা রস বিছানার উপর পড়ে গেল আর আমিও ডিলডোটার সবটুকু রস ওর গুদে খালি করে দিলাম।
রুমিদি আবেশে আর সুখে জবাই করা পাঁঠার মত ছটফট করতে করতে বিছানার উপর নিস্তেজ হয়ে পড়ল, হাপরের মত বড় বড় নিঃশ্বাস ফেলতে লাগল, বুকটা ওঠানামা করতে লাগল। একটা হাত দুপায়ের ফাঁকে গুদটার উপর রেখে কুঁকড়ে শুয়ে থাকল। আসলে ডিলডো দিয়ে চোদন খেলে গুদটা খুব টনটন করে আর অনেক বেশী তৃপ্তি পাওয়া যায়। ডিলডোগুলোর উপর দিকটা হয় ঢেউ খেলান বা খাঁজকাটা থাকে, গুদটাকে একদম ফালাফালা করে দেয়।
-মাগো… কি আরাম…. কতদিন পর এমন একটা চোদন খেলাম … শরীরে আর কিছু নেই রে… উফ্… উফ্… চুদলি বটে আমাকে… বাজারের রেন্ডী মাগীরাও কাত হয়ে যাবে তোর এই গাদন খেয়ে… ওক্… ওক্… বলতে বলতে রুমিদি গুদে একটু হাত বুলিয়ে চাপ দিল আর গুদ থেকে পঁক পঁক করে হাওয়া বেরিয়ে এল।
এটা খুব সাধারন ব্যাপার, অনেকেরই গুদে এই রকম চোদার সময় হাওয়া ঢুকে যায় যা চোদা শেষ হলে একটু চাপ দিলেই বেরিয়ে আসে। আমি আমার কোমর থেকে ডিলডোটা খুলে ফেললাম, এবার আমার চোদন খাওয়ার পালা। রুমিদিকে ঠাপিয়ে ঠাপিয়ে আমার অবস্থা তখন সঙ্গীন, এত হিট উঠে গেছে যে সারা শরীরে জ্বালা করতে শুরু করছে, মনে হচ্ছে গুদের ভিতর যেন কাঁকড়াবিছে কামড়াচ্ছে। ক্ষ্যাপা ষাঁড়ের মত ওর শরীরে উঠে ওকে আঁচড়ে কামড়ে শেষ করে দিলাম।রুমিদি এইটা খুব ভালভাবে উপভোগ করতে লাগল। আমি শুয়ে পড়ে পাদুটোকে হাঁটু থেকে ভাঁজ করে দুপাশে ফাঁক করে দিলাম, দুপায়ের ফাঁকে রুমিদিকে হাত ধরে টেনে এনে বসিয়ে দিলাম। ও আমার কোমরের নীচে একটা বালিশ দিয়ে দিতে আমার গুদ আর পোঁদের ফুটোদুটো উপরের দিকে উঠে এল। রুমিদি আমার গুদে ভাইব্রেটারটা পড়পড় ঢুকিয়ে দিয়ে ভিতরে নাড়াতে লাগল।
-ওঃ … ওঃ… কি আরাম, ভাল করে নাড়া, গুদটা খুব খাই-খাই করছে।
-তুই তো দেখছি খুব হিটিয়াল মাগী, নে, আরও ঢোকালাম, কি রকম লাগছে বল।
-ওরে বাবা, গুদটা ফাটিয়ে দিবি নাকি, উঃ… উঃ… বেশ ঢুকিয়েছিস, এবার নাড়া দেখি ভাল করে।
-কি গুদ রে তোর, সাত ইঞ্চির উপর খেয়ে নিলি, মাইরি তুই খুব চুদুড়ে আছিস।
-বাজে বকবি না খানকি কোথাকার, তুইও কম গাদোনখোর নোস।
-তোর গুদ আমি আজ ফাটিয়ে দেব।
-আরে বোকাচোদা মাগী ডিলডোটা নিয়ে কি করছিস, নিজের গাঁড় মারাচ্ছিস নাকি? ঢোকাতে পারছিস না আমার পোঁদের ভিতর?
-বলিস কি রে, গুদে তো ভাইব্রেটারটা ঢুকিয়েছি, আবার এই অবস্থাতেই গাঁড়ে ডিলডোটাও ঢোকাবি?
-হারামখোর মাদারচোদ মাগী, তাতে তোর কি? তোকে ঢোকাতে বলছি তুই ঢোকা, ফাটবে আমার গুদ-পোঁদ ফাটবে, তুই ঢোকা এক্ষুণি।
রুমিদি সত্যি ভাবতে পারেনি আমি একই সাথে দুই ফুটোয় দুটো ঢোকাতে পারব। আমার তখন মাথায় রক্ত উঠে গেছে, মুখচোখ তেতে আগুনের মত হয়ে হল্কা বেরোচ্ছে, কান-গুলো লাল হয়ে দপদপ করছে, তলপেটটা টাটিয়ে উঠছে। শরীরে যেন হাজারটা শুঁয়োপোকা চলে বেড়াচ্ছে। উত্তেজনায় মাইদুটো টানটান হয়ে গেছে, বোঁঠাটা খাঁড়া হয়ে ফুলে উঠে টুসটুসে হয়ে আছে। রুমিদি আমার পোঁদের ফুটোর উপর ডিলডোটা এনে আস্তে আস্তে ওখানে চাপ দিতে লাগল, গুদ আর পোঁদের জায়গাটায় আস্তে করে আঙ্গুল চালাতে লাগল। এভাবে মিনিটখানেক করার পরই পোঁদের ফুটোটা আলগা হয়ে গেল, আগে থেকেই জেল মাখানো ছিল, চাপ দিয়ে ও আমার পোঁদে ডিলডোটা পকাৎ করে ঢুকিয়ে দিল।
পোঁদে ডিলডোটা ঢোকার পর কি হোলও কাল বলব …………

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments