সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sagnik567 বাংলা চটি কাহিনী (BCK) 15-08-2021

 

সেন পরিবার পর্ব ১০
মালতি দেবী শুটিংএর পর বাড়ি ফিরে রেস্ট নিলেন . বিকালে মালতি দেবী ড্রয়িং রুমে সবাইকে ডাকলেন. শেফালী , রতন , সাধন বাবু , কাজের মাসি রেণুকা ( বয়স ৫২ ) ওর ছেলে ভোলা বয়স ৩৫.
সবার সামনে শেফালী শশুর মশাই কে জড়িয়ে ধরে বললো “ বাবা আপনার অভিনয় সত্যি দারুন। কচি মেয়ের ল্যাংটো সারির নিয়ে আপনার বিকৃত দৃশ্য গুলু অসাধারণ .”
সাধন বাবু হেসে বললেন “ বৌমা সেই জন্যে তোমার শশুরের অশ্লীল ছবি গুলো হিট হয়। তাছাড়া তোমার কচি শরীর নিয়েও তো আমি বিকৃত আনন্দ করেছি , তুমিও মজা লুটেছো আমার সাথে বিছানাতে “
সাধন বাবু একবার ছেলের দিকে তাকিয়ে দেখলেন রতন শশুর বৌমার আলিঙ্গন দেখছে . শেফালী সাধন বাবুর বাঁড়াটা লুঙ্গির উপর দিয়ে মুঠো করে ধরেছে . উনি একটু লজ্জা পেলেন . ছেলে এখনো নিজের বিয়ে করা বৌয়ের ল্যাংটো শরীর ছুঁয়ে দেখে নি অথচ সাধন বাবু বৌমার উলঙ্গ শরীরটা নিয়ে মজা লুটেছেন . তাছাড়া বাড়ির কাজের লোক দাঁড়িয়ে আছে . কিন্তু এমন যাচ্ছি মাগি ছাড়তেও পারছেন না .
মালতি দেবী প্রথমে শেফালিকে বললেন “ বৌমা eta ব্লু ফিল্ম পার্টি . আমাকে রতন বলছিলো তুমি অশ্লীল সিনেমাতে এক্টিং করতে চাইছো . আজকের পার্টি তে তোমাকে আমি নতুন পর্ন ষ্টার বলে সবাইকে বলবো . তোমাকে কিছু জিনিস শিখতে হবে যেমন ক্যাবারে ডান্স , পোঁদ দুলিয়ে হেটে যাওয়া , দুটো বাড়া একসাথে চোষা . তোমার শশুর মশাই তোমাকে এ সব জিনিস শেখাবেন . আর আজকে তুমি লাল শাড়ি পড়বে আর ঘোমটা দিয়ে থাকবে , ভেতরে কিছু পড়বে না . হাই হীল জুতো পড়বে , ঠোঁটে লাল লিপস্টিক দেবে , গলায় হার , কানের দুল , নাকছাবি পড়বে , হাতে শাখা পালা পড়বে . সকলে যেন তোমার অর্ধউলঙ্গ শরীরটা দেখতে পায়”
তারপরে ছেলের দিকে ফিরে বললেন “ তোর কোনো আপত্তি নেই তো তোর বৌ ব্লু ফিল্ম করলে ”
রতন মাকে বললো “ মা তুমি ওকে নোংরা ছবি করতে অনুমতি দিয়েছো এটাই অনেক ”
এবার কাজের মাসি রেণুকা কে বললো “ শোনো রেনুকাদি আমি জানি তুমি ভোলাকে খুশি করতে প্রতিদিন শাড়ি তুলে ওকে দিয়ে চোদাও। ভোলা বলছিলো তোমার খুব নোংরা ছবি করার ইচ্ছে । তোমার মতো দুধওয়ালা মেয়েছেলে আমি খুজছিলাম। কিন্তু তোমার গুদ মাই আর পোঁদ দেখে ছেলেদের ল্যাওড়া গরম হবে কিনা সেটা একবার দেখবো ”
ভোলার দিকে ফিরে বললেন “ ভোলা তোমার মায়ের গা থেকে শাড়ি খুলে মাকে ল্যাংটো করো ”
ভোলা অসভ্যের মতো হাসতে হাসতে নিজের মায়ের শাড়ি খুলে ল্যাংটো করলো। রেণুকা দেবী গুদটা হাত দিয়ে ঢেকে বললো “দিদি আপনি ছেলেদের সামনে আর আমাকে লজ্জা দেবেন না । অনেক দিন হলো আমি ল্যাংটো হয়ে , পোঁদ দুলিয়ে তোমাদের বন্ধুদের মাল ঢেলে দিতাম . এখন আমার বয়স হয়েছে . কে দেখবে আমার উলঙ্গ শরীর . তা ছাড়া ভোলার বৌ আর আমার নাতনি যদি আমাকে এই অবস্থায় দেখে কি ভাববে “
রতন রেণুকা মাসির মাই আর পোঁদে হাত বুলিয়ে বললো “ মাসি তুমি কি বলছো . তোমার এই জম্পেশ শরীরটা দেখলে যে কোনো পুরুষ মানুষের ডান্ডা দাঁড়িয়ে যাবে ”
মালতি দেবী রতনকে বললেন “ তোমাকে কতবার বলেছি গুরুজনের পোঁদ বা গুদে না জিজ্ঞাসা করে হাত দেবে না . রেণুকা মাসি তোমাকে ছোট থেকে মানুষ করেছে ”
রতন রেণুকা মাসির মাই দুটো দেখতে দেখতে বললো “ মাসি কিছু মনে করো না , চোখের সামনে তোমার গুদ আর পোঁদ দেখে মাথা ঠিক ছিল না ”
রেণুকা দেবী রতনের গাল ধরে বললো “ তাতে কি হয়েছে . দেখবার জিনিস তো দেখবেই . আমার মাই দুটো কি তোমার পছন্দ হয়েছে . তা একটু খেয়ে দেখো না বাপু . বৌদি তুমি রতনকে কিছু বোলো না
রতন রেণুকা মাসির একটা মাই টিপতে লাগলো এর একটা চুষতে লাগলো
ভোলা এদিকে নিজের মায়ের পেছনে নিচু হয়ে বসে রেণুকা দেবীর পোঁদের দিকে তাকিয়ে ছিল .
সাধন বাবু ভোলাকে বললেন “ কি রে মা এর পোঁদ তোর এতো পছণ্দ”
ভোলা মাথা চুলকে বললো “ কি করবো দাদাবাবু , রাতে মা এসে শাড়িটা তুলে বাড়াটা গুদে ঢুকিয়ে নেই . যদি বলি শাড়ি খুলে পুরো ল্যাংটো হয়ে এস , তো বলবে আমি তোর মা না। নিজের মাকে পুরো ল্যাংটো হতে বলছিস , তোর সাহস তো কম নয় . তোমাদের জন্যে আজ মাকে পুরো ল্যাংটো দেখছি . একটু আশা মিটিয়ে এমন দেবভোগ্যা শরীরটা দেখে নেই . তোমরা একটু বলে দিয়ো মা যেন সবসময় আমার সামনে ল্যাংটো হয়ে ঘরে “
মালতি দেবী হেসে বললেন “ আচ্ছা আমি বলবো , কিন্তু মা কে সন্মান দেবে , হ্যাংলার মতো মায়ের উলঙ্গ শরীর সবসময় দেখবে না . আমাদের তো লজ্জা বলে একটা জিনিস আছে । এখন আজকের রাতের পার্টি তে রেণুকা উলঙ্গ হয়ে সবাইকে মাল দেবে . কিন্তু আমার আরো একটা মেয়ে চাই . শেফালীও থাকবে সবাইকে whisky ঢেলে দেবে “
সাধন বাবু বললেন “ রেণুকা তোমার নাতনির বয়স কত ”
রেণুকা মাসি বললো “ ওর নাম চম্পা .  বেশ বোরো মাই দুটো . বৌদি আমার নাতনিকে তোমাদের এই নোংরা ছবিতে নিতে পারো , কিন্তু ওর দাদু মানে ভোলার বাবা যেন জানতে না পারে আর বৌদি তুমি দয়া করে আমার আর ভোলার চোদার কথা ভোলার বাবাকে বোলো না ”
মালতি দেবী বললেন “ তুমি তো আমাকে বলেছো ভোলার বাবা তোমার বৌমা কে নিয়ে পালিয়ে বিয়ে করেছে , একটা বাচ্চা হয়েছে ”
রেণুকা দেবী ভোলার দিকে একবার আড়চোখে তাকিয়ে দেখলো ছেলে তার উলঙ্গ শরীরটাকে এখনো গিলছে , বেশ মজা পেলো । তারপরে বললো “ সে এক লজ্জার কথা দিদি। ছেলের বিয়ে দিয়ে কচি বৌ আনলাম ভাবলাম ছেলে আমার ল্যাংটো শরীর লুকিয়ে দেখা বন্ধ করবে . ভোলার বাবা রাতে একটা গামছা পরে শোয় । আমি বলেছি , ঘরে বৌমা এসেছে , গামছা পরে শুয়ো না , রাতে গামছা খুলে তোমার বাড়াটা কাকগাছের মতো ঝোলে।
একদিন রাতে ঘুম ভেঙে গেলে দেখলাম আমার বৌমা সসুরের বাড়াটা মুঠো করে পাগলের মতো চুষছে আর উনি বৌমার শাড়ি তুলে পোঁদ টিপছে। আমাকে দেখে বৌমা বললো মা আমি শশুর মশাইকে আমার স্বামী মেনেছি। ওনার চোদন খেতে আমার খুব ইচ্ছে। আপনি অনুমতি দিলে ওনার বাড়াটা আমার গুদে নেবো।
দেখলাম ভোলার বাবা বৌমার শাড়ি তুলে পোঁদ চাটতে আরাম্ভ করেছে . বৌমা কাতর ভাবে আমাকে বললো মা আর পারছি না , আপনি দয়া করে হ্যা বলুন।
আমি তখন কি বলবো . বৌমাকে না বলতে পারলাম না।
বৌমা খুশি হয়ে পা ফাঁক করে বিছানাতে শুয়ে আমার স্বামীর গলা জড়িয়ে মুচকি হাসলো আর ভোলার বাবা বাড়াটা বৌমার গুদে ঢুকিয়ে আমাকে বললো রেণুকা আমাদের ছেলে তোমার ল্যাংটো শরীরটা পেতে পাগল . তুমি ছেলেকে তোমার দেহ দান করো . লজ্জাতে আমার মাথা কাটা যাচ্ছিলো কিন্তু বুঝলেন বৌদি ,আমিও একটা সুযোগ পেয়ে গেলাম .ভোলার বাবাকে বললাম তুমি যখন চাইছো ছেলে আমার উলঙ্গ শরীরটা নিয়ে মজা করুক তবে তাই হোক . সেই রাতে আমি উলঙ্গ হয়ে ভোলাকে আমার দেহ সমর্পন করলাম ”
মালতি দেবী হেসে বললেন “ তা ছেলে যখন তোমার শরীরটা ভোগ করছে , তাহলে পুরো ল্যাংটো হয়ে তো মজা নিতে পারো . কোনো ছেলেকে কষ্ট দিচ্ছ ”
রেণুকা বললো “ দেখছেন না বৌদি কেমন করে আমার ফুটো গুলো হা করে গিলছে . ছেলের কাছে এসে বললেন “ আমি আজ থেকে রাতে তোকে আমার উলঙ্গ শরীরটা দেব ভালো করে ভোগ করিস ”
মালতি দেবী এবার ভোলাকে বললেন “ কি খুশি তো , এবার তোমার মেয়েকে নিয়ে এস ”
ভোলা একটু পরে চম্পাকে নিয়ে ঢুকলো . একটু কালো . ঘরে ঢুকে নিজের ঠাকুমাকে ল্যাংটো দেখে অবাক হয়ে গেলো”
মালতি দেবী চম্পার হাত ধরে বললো “ লজ্জা পেয়ো না তোমার ঠাকুমা ল্যাংটো হয়ে তোমার বাবাকে একটু গরম করছে। ঠাকুমা বলছিলো তুমি নাকি ব্লু ফিল্ম দেখতে খুব পছন্দ করো . তুমি কি ব্লু ফিল্ম করবে “
চম্পা লজ্জা পেয়ে নিজের ঠাকুমা আর মালতি দেবীর পায়ে হাত দিয়ে প্রণাম করে বললো “ মাসি , ঠাকুমা আমাকে বলেছে তুমি একজন পর্ন ষ্টার . আমিও পর্ন ষ্টার হতে চাই ”
মালতি দেবী হেসে চম্পার গাল টিপে দিয়ে বলল “ ব্লু ফিল্ম করতে হলে তোমাকে যে ল্যাংটো হতে হবে , কাকুদের সাথে ল্যাংটা হয়ে শুতে হবে , কাকুদের সামনে ল্যাংটো হয়ে নাচ করতে হবে . পারবে তো “
চম্পা মালতি দেবীকে বললো ” মাসি আমি মেসোকে একটু আদর করি ” এই বলে সাধন বাবুর কাছে এসে বললো “মেসো তুমি আমাকে ল্যাংটো করো”
সাধন বাবু একটু থমকে গেলেন। এত কচি মেয়ের ল্যাংটো শরীর নিয়ে মজা এখনো করেন নি । মালতি দেবী বরকে বললেন “ কি গো কি ভাবছো। আমি দেখতে চাইছি তোমার আর চাঁম্পার জুটি কেমন হবে “
সাধন বাবু এবার চম্পার গা থেকে জামা খুলে চম্পাকে ল্যাংটো করলো আর চাম্পার দু পায়ের ফাঁকে অমূল্য রতনটায় হাত বোলাতে লাগলেন।
গুদে অল্প চুল , পোঁদ জোড়া আর মাই দুটো যেন হাত ছানি দিয়ে ডাকছে সাধন বাবুকে।
ভোলা মেয়ের গুদ আর পোদ বিকৃত ভাবে গিলতে লাগলো . রুপালি দেবী ভোলার মাথাটা ধরে নিজের গুদের সামনে এনে ভোলাকে বললেন “ কি রে মেয়ের শরীর দেখে মা এর পোঁদ জোড়া আর ভালো লাগছে না “
চম্পা সাধন বাবুর বাড়াটা মুঠো করে ধরে চুষতে আরাম্ভ করল আর সাধন বাবু কচি মেয়েটার গুদ আর পোঁদে হাত বোলাতে লাগল। । শেফালী দেখলো কচি মেয়ের জীবের ছোয়া পেয়ে সাধন বাবুর বাড়া লাল হয়ে উঠলো।
শেফালী শাশুড়িকে বললো ” মা এবার থামতে বলুন , না হলে বাবার মাল মেয়েটার মুখে পরে যাবে ”
মালতি দেবী আবার বললেন ” ঠিক আছে , চম্পা তুমি এবার মেসোর বাড়াটা ছেড়ে দাও. খুব ভালো এক্টিং করেছো ”
শেফালী শশুর মশাইয়ের বাড়াটা মুঠো করে ধরে বললো “বাবা আরাম লাগছে তো। আমি কি আপনার বাড়াটা চুষে মাল বার করবো ”
সাধন বাবু বৌমাকে বললেন “না বৌমা ওটা তোমার হাতে ঠিক আছে .রাতে আসছো তো বিছানাতে, পারলে চম্পাকেও নিয়ে এস ”
মালতি দেবী সাধন বাবুকে বললেন ” তুমি কি গো। একটা ছোট মেয়ের ল্যাংটো শরীরটা নিজের বিছানাতে চাইছো। অশ্লীল ছবিতে ও তোমার সাথে শুধু এক্টিং করবে। ওর মা কেন পাঠাবে নিজের মেয়েকে তোমার সাথে”
সাধন বাবু স্ত্রীকে বললেন ” তুমি রাগ করছো কেন। আমি কি বলেছি ওকে নিয়ে বিছানাতে শোবো। আমি বৌমা
কে আজ রাতে শেখাবো কি করে মাই দুলিয়ে ছেলেদের গরম করতে হয় , চম্পা খালি দেখবে ”
মালতি দেবী বললেন ” ঠিক আছে ”
মালতি দেবী বললেন “ভোলা তোমার মেয়েকে আমি অশ্লীল ছবিতে নেবো . তোমার আপত্তি নেই তো ”
ভোলা বললো “নানা আমার কিসে আপত্তি . মেয়ের ব্লু ফিল্ম দেখবো , সবাইকে বলবো দেখার জন্যে ”
মালতি দেবী বললেন “ শেফালী তো লাল শাড়ি পড়ছে , রেণুকা তুমি আর তোমার নাতনি ল্যাংটা থাকবে . সবাই লাল লিপস্টিক , লাল রঙের হাই হীল জুতো আর চুলে লাল ফুল লাগবে . রতন সবাইকে রিসিভ করবে। আর বৌমা তুমি কিন্তু মাথায় ঘোমটা দেবে। নতুন বৌ আমাদের সেন পরিবারে”

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
0 0 votes
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments