সংগৃহীত লেখা
তারিখ লেখক প্রকাশক প্রকাশিত
০১ ডিসেম্বর ২০২১ sagnik567 বাংলা চটি কাহিনী (BCK) 20-08-2021

 

সেন পরিবার পর্ব ১১
একটু পরে
লিলি দেবী টিনা ও লিলি দেবীর বয়ফ্রেইন্ড রাহুল, উর্বশী জেঠিমা ও ওনার হাসব্যান্ড রিতেশ বাবু , গুপ্তা ম্যাডাম আর নীলেশ ও এক জন নিগ্রো পর্ন ষ্টার জন , হালদার কাকিমা আর ওনার মেয়ে ১৭ বছর বয়সের সোনিয়া আর ১৮ বছরের ছেলে সুবীর আসলো . পুরুষ মানুষেরা সবাই লুঙ্গি পড়েছেন , আর মহিলারা হয় বিকিনি নয়তো ওড়না দিয়ে শরীর ঢাকা।
মালতি দেবী একটা সুতোর মতো লাল বিকিনি পড়েছেন। চুল বিনুনি করেছেন . লাল বোরো টিপ্ কপালে। মালতি দেবী ছেলেকে বললেন “ কেমন লাগছে আমাকে ” রতন দেখলো মায়ের গুদের কাছে প্যান্টি তা একটু সরে গেছে। সেটা হাত দিয়ে ঠিক করে দিয়ে বললো “ মা তুমি এই বিকিনিতে আমার সাথে প্রথম আসিল ছবি করেছিলে , আমি প্রথম তোমাকে এতো কম জামা কাপড়ে দেখেছিলাম। এই প্যান্টি সরিয়ে তুমি আমাকে তোমার গুদ খেতে বলেছিলে . এখন মনে হচ্ছে তোমাকে নিয়ে বিছানাতে যাই ”
মালতি দেবী মুচকি হেসে ছেলেকে বললো “ রাতে নিস্ বিছানাতে আমাকে , এখন এতো লোকের সামনে মায়ের ল্যাংটো শরীরের দিকে বেশি তাকিয়ো না “
রতন বললো ” তুমি তো বোলো যে আমি তোমার ল্যাংটো শরীরটা দেখলে তোমার বেশ আরাম হয় ”
মালতি দেবী হেসে বললেন ” তোর সাথে কথায় আমি পারবো না , নে ভালো করে আমার অর্ধউলঙ্গ শরীরটা দেখ , এবার খুশি তো ”
রতন মালতি দেবীর পোঁদে একটা চুমু খেলো . কাজল পদে লাগিয়ে বললো “ কিসি কি নজর না লাগে “
মা আর ছেলে হেসে উঠলো
সবাই একটা হল ঘরে গোল হয়ে বসেছে .
মালতি দেবী অর্ধউলঙ্গ শরীরটা দুলিয়ে সবার মাঝখানে আসলো আর বললো “ আজ আমাদের সাথে আছে আমেরিকার পর্ন ষ্টার জন . জন মাত্র ১৯ বছরে সুপার ষ্টার হয়েছে। ও আর ওর বাবা আর মা আমার পরের ছবিতে অভিনয় করবে “ সবাই হাত তালি দিলো “
এবার Mrs গুপ্তা আমাদের ক্যাবারে ডান্স দেখবেন। ছেলেদের বলবো উনি তোমাদের কাকিমা হন। ল্যাংটো নাচ দেখে শীষ দেবে না। আর একটা কথা , আজকের নিয়ম ছেলেরা আমাদের , মানে মেয়েদের উলঙ্গ শরীর নিয়ে মজা করুন কিন্তু মাল ফেলতে পারবেন না। বাড়িতে ফিরে নিজের স্ত্রী বা প্রেমিকার গুদে মাল ফেলবেন। কারণ আমরা কোনো অশ্লীল ছবি করছি না”
ঘরের আলো কমানো হলো। Music স্টার্ট হলো। চোখে কাজল , থেকে লিপস্টিক ,বুকে একটা ওড়না জড়ানো আর কোমরে একটা ওড়না জড়ানো। শরীরের প্রায় সব অংশ দেখা যাচ্ছে । গুপ্তা ম্যাডাম উত্তেজক নাচ শুরু করলেন।
মালতি দেবী ইশারা করতে রুপালি দেবী , চম্পা আর শেফালী whisky নিয়ে ঘরে ঢুকলো . শেফালির হাতে গ্লাসের ট্রে আর রেণুকা দেবী আর চম্পা ল্যাংটো হয়ে পোঁদ দুলিয়ে শেফালির দু পাশে .
গুপ্তা ম্যাডাম প্রথমে লিলি কাকিমার বয়ফ্রয়েন্ডের কাছে এসে পোঁদ দোলাতে লাগলেন। লিলি দেবী ছেলের বয়সী প্রেমিক রাহুলকে বললেন ” ডার্লিং গুপ্ত কাকিমার উলঙ্গ শরীরটা এনজয় করো” রাহুল গুপ্ত ম্যাডামের পোঁদ ধরে চুমু খেলো। তারপরে লিলি দেবীর দিকে তাকিয়ে বললো ” তুমি জানো লিলি কাকিমা , গুপ্তা aunti আমার মায়ের বন্ধু। মা আর গুপ্ত অন্টি এক কলেজে পড়ায় ” গুপ্ত অন্তির পোঁদ জোড়া ধরে রাহুল বললো “ aunti দারুন লাগছে তোমাকে”
এরপরে গুপ্ত ম্যাডাম রিতেশ বাবুর কাছে এসে পোঁদ নাচাতে লাগলেন . রিতেশ বাবু গুপ্ত ম্যাডামের পোঁদ ধরে পেতে চুমে খেলেন। উর্বশী কাকিমা বরের লুঙ্গি খুলে দিলেন । ষাঁড়ের মতো মোটা বাড়াটা গুপ্তা ম্যাডামের দিকে তাকিয়ে . গুপ্তা ম্যাডাম বাড়াতে একটা টোকা দিয়ে মুচকি হেসে বললেন ” দাদা ভালো লাগছে নাচ” । রিতেশ বাবু চম্পার পোঁদের দিকে তাকিয়ে ছিলেন। গুপ্তা ম্যাডাম রিতেশ বাবুর গলা জড়িয়ে বললেন ” তারমানে আমার উলঙ্গ নাচ আপনার ভালো লাগছে না ”
রিতেশ বাবু হেসে গুপ্তা ম্যাডামের কোমর জড়িয়ে বললেন ” ললিতা (গুপ্তা ম্যাডামের নাম )তোমার ল্যাংটো নাচ দেখলে কার না ভালো লাগে। কিন্তু এমন কচি পোঁদ জোড়া মালতি কোথা থেকে আনলো যে তোমার নাচ আমি ঠিক মতো দেখতে পাই নি”
ললিতা সাধন বাবুর কাছে এসে কোমর দুলিয়ে নাচতে লাগলেন। সাধন বাবু এক টানে গুপ্তা ম্যাডামের বুকের ওড়না খুলে দিলেন আর ললিতা দেবীর পেটে চুমু খেলেন ।
শেফালী রিতেশ জেঠুকে মাল ঢালছিলো। শেফালী সামনে থেকে ম্যাডামের মাই জোড়া দেখলো . বেশ বড়ো কিন্তু tight । সে দুটো এখন শশুর মশাইয়ের হাতে।
রিতেশ বাবু চম্পার কচি পোঁদ দেখে বাড়াটা রুপালি দেবীকে ধরিয়ে দিলেন আর চম্পার গুদ পেট , পোঁদে পাগলের মতন চাটতে লাগলেন। রেণুকা দেবী রিতেশ বাবুর একটা হাত নিজের দু পায়ের ফাঁকে চেপে ধরে বাড়াটা মাই দুটো নাচতে লাগলেন।
মালতি দেবী এসে উর্বশী দেবীকে বললেন “ দিদি ভালো আছেন তো। আর রিতেশদা আমাকে একটু দেখুন । অনেকদিন পরে আপনার ল্যাওড়াটা দেখলাম , তা আবার ওটা কচি গুদের দিকে তাকিয়ে আছে”
উর্বশী দেবী বরকে বললেন “ কি হচ্ছে কি , কচি মাগি দেখেছো কি অমনি বিছানাতে যাওয়ার তাল। তোমার সামনে যিনি মাই দোলাচ্ছে তাকে চিনতে পেরেছো। উনি এই বাছা মেয়েটার ঠাকুমা ”
রিতেশ বাবু রুপালি দেবীর পোঁদে হাত রেখে বললেন “ সত্যি রেণুকা তোমার মতো শরীর পেয়েছে তোমার নাতনি । ও কিন্তু ব্লু ফিল্ম ষ্টার হবে। আমার আছে ওর সাথে একটা বিকৃত দৃশ্য করি ”
রেণুকা দেবী হেসে রিতেশ বাবুর ল্যাওড়াটা টিপে দিয়ে বললেন “ মালতি বৌদির আছে থাকলে আপনি নিশ্চয় আমার নাতনির সাথে নোংরা ছবি করবে। আমার আছে আপনার সাথে একবার বিকৃত দৃশ্য করার
মালতি দেবী এবার রিতেশ বাবুকে বললেন “ ইটা শেফালী , আমার বৌমা ”
আর শেফালিকে বললেন “ বৌমা এনাদের দুজনকে প্রণাম করো”
রতন মালতি দেবীকে ডাকতে এসেছিলো। মালতি দেবী বললেন “ ভালোই হলো , তোরা দুজনে একসাথে উর্বশী জেঠিমা আর রিতেশ জেঠুকে প্রণাম কর ”
উর্বশী দেবী একটা বিকিনি পড়েছেন , কিন্তু গুদের জায়গাটা কাটা। রতন জেঠিমার বাল ভরা গুদে হাত দিয়ে বললো “ তোমাকে কতদিন পরে দেখলাম ”
উর্বশী দেবী ন্যাকামো করে রতনের গলা জড়িয়ে ধরে বললেন “আহা , বৌ পেয়ে আমার শরীরটা নিয়ে খেলতেই ভুলে গেছো , কেন আমার গুদ কি তোমার বৌয়ের থেকে কম সুন্দর ” এই বলে রতনকে নিজের গুদের দিকে তাকাতে বললেন । এদিকে রিতেশ বাবু চম্পার দেহটা ছেড়ে দিয়ে শেফালির কোমর জড়িয়ে ধরে বললেন “ মালতি তোমার বৌমাকে কি নোংরা ছবিতে নামাছ ”
মালতি দেবী হেসে রিতেশ বাবুকে বললেন “ ওর খুব ইচ্ছে , ওর শশুর ওকে তৈরি করে দেবে বলেছে ”
এবার ছেলে বৌমাকে বললেন “ তোমরা প্রানামটা সেরে নাও , আরো লোকের সাথে দেখা করতে হবে”
উর্বশী দেবী মুচকি হেসে রতনকে বললেন “ তোমার মা কি বললো শুনেছ। আমার গুদে নয় পায়ে হাত দাও আর গুরুজনদের আশীর্বাদ নাও ”
এদিকে গুপ্তা ম্যাডামের কোমরের ওড়না জন খুলে ফেলেছে। ললিতা গুপ্তা জন এর সামনে নিজের উলঙ্গ শরীরটা উত্তেজক ভাবে নাচাচ্ছেন। নীলেশ মাকে বললো “ মা জনের লাওড়াটাও তোমার হাতের মুঠোতে ধরো না প্লিজ , আমি একটু ল্যাংটো নাচ এনজয় করি “
রতন গুপ্তা কাকিমার পোঁদ নাচানো দেখছিলো। মালাটি দেবী ঢামেক দিয়ে ছেলেকে বললেন “ কি হলো গুপ্তা কাকিমার ল্যাংটো দেহ দেখে আশা মিটছে না , আর এদিকে যে তোমার জেঠিমা গুদ বার করে তোমার প্রণাম যাওয়ার জন্যে দাঁড়িয়ে আছেন সেটা খেয়াল আছে ”
রতন লজ্জা পেয়ে বললো “ সরি মা “ এই বলে উর্বশী জেঠিমার পা ছুঁয়ে প্রণাম করলো। প্রণাম করে ওঠার সময় জেঠিমার গুদে চুমু খেয়ে পোঁদে চুমু খেতে যাচ্ছিলো । উর্বশী দেবী রতনের মাথায় হাত রেখেছে বললেন “ আশীর্বাদ করি তোমরা সুখে থাকো ” তারপরে ব্যাগ থেকে একটা শিশি বার করে রতনের হাতে দিয়ে বললেন “ তোমার বৌকে বলবে এই তেলটা তোমার ল্যাওড়াটা মালিশ করতে। ল্যাওড়া বড়ো হবে আর গরম হবে এতে ”
শেফালী রিতেশ বাবুকে প্রণাম করে জেঠুর বাড়াটা ধরে বললো “ আপনার বাড়া ঠিক আমার শশুর মশাইয়ের মতো মোটা। আপনার সাথে নোংরা ছবি করার ইচ্ছে রইলো ”
রিতেশ বাবু দেখলেন শেফালির হাতের মুঠোতে বাড়াটা ফুলে উঠেছে , আরাম লাগছে। হেসে বললো ” হ্যা বৌমা তোমার মতো সেক্সি দেহ পেলে সব পুরুষ মানুষ নিজেকে ভাগ্য বন্ মনে করবে”
এদিকে নীলেশ আর জন গুপ্তা ম্যাডামের ল্যাংটো নাচ দেখে শীষ মারতে আরাম্ভ করেছে। গুপ্তা ম্যাডাম মুচকি হেসে ছেলের সামনে এসে কোমর দোলাতে লাগলেন আর জন গুপ্তা ম্যাডামের পেছনে দাঁড়িয়ে বাড়াটা পোঁদে ঘষতে লাগলো । হালদার কাকিমা এসে নিলেশকে বললেন “ তুমি মায়ের ল্যাংটো নাচ দেখে মজা নিচ্ছ ঠিক আছে , কিন্তু মা কে দেখে শীষ মেরো না । আমার ছেলে আছে . ও তো শিখবে আমাকে দেখে সিটি মারা। মা মাসিদের একটু সম্মান দিতে শেখো”
ললিতা দেবী নাচ থামিয়ে ছেলেকে বললো ” কাকিমা ঠিক বলেছে। মালতি কাকিমা কিন্তু প্রথমেই বলেছিলো গুরুজনদের ল্যাংটো দেখে শীষ দেবে না। এটা অসভ্যতা”
শিখা হালদার পুরো ল্যাংটো হয়ে এসেছেন। কোমরে আর গলায় একটা সোনার চেন । নীলেশ হালদার কাইমার গুদের দিকে তাকিয়ে বললো “ সরি কাকিমা “
শিখা দেবী নীলেশের দিকে পেছন ফিরে দাঁড়িয়ে বললেন “ আমাকে তোমার পছন্দ হয়েছে”
নীলেশ শিখা কাকিমার হাত ধরে কোলে বসিয়ে নিলো। বাড়াটা কাকিমার পায়ের ফাঁক দিয়ে দাঁড়িয়ে আছে। শিখা দেবী ছেলের বয়েসী নীলেশের বাড়াটা মুঠো করে ধরে মাই দুটো নীলেশের মুখে ঘষতে লাগলো।
মায়ের বয়সী কাকিমার ল্যাংটো শরীরটা মর্দন করতে করতে চোখের সামনে নিজের মায়ের ল্যাংটো নাচ দেখতে লাগলো।
সুবীর , হালদার কাকিমার ছেলে আর রাহুল এক স্কুলে পড়ে। দুজনে কথা বলছিলো আর রেণুকা মাসির পোঁদে আর পেটে হাত বোলাচ্ছে। লিলি দেবী এসে দুজনের লুঙ্গি খুলে দু হাতে দুজনের ল্যাওড়া ধরলেন। সুবীর লিলি কাকিমার গুদে হাত দিয়ে বললো “ কাকিমা গুদের চুল দারুন শেভ করেছেন তো “
লিলি দেবী খুশি হয়ে পা ফাঁক করে দাঁড়ালেন আর বললেন “ তোমার পছন্দ হয়েছে . রাহুল শেভ করেছে , একটু খেয়ে দেখবে নাকি “
সুবীর বললো “ কাকিমা খুব ইচ্ছে করছে কিন্তু মা দেখলে রাগ করবে। বাড়িতে ফিরে বকাবকি করবে এই বলে যে কাকিমাদের গুদ চাটার বয়স তোমার হয় নি , আগে কলেজের পড়া শেষ করো . আমি আপনার মাই দুটো চুসি যদি কিছু মনে না করে। মা বলেছে কলেজ পাস করলে আমাকে অশ্লীল ছবি করতে দেবে”
লিলি দেবী বললেন “ওমা শোনো ছেলের কথা . আমি তো খুলেই আছি কখন তোমরা আমার দেহটাকে চাটবে বলে ”
মালতি দেবী , বৌমা আর ছেলে নিয়ে লিলি দেবীর কাছে এলেন। লিলি দেবীর দু হাতে দুটো ল্যাওড়া , গুদে রাহুলের আঙ্গুল ঢোকানো আর পোঁদে সুবীর হাত বোলাচ্ছে , আর মাই চুষছে।
মালতি দেবী লিলি দেবীকে বললেন “ আমার বৌমার সাথে তো তোমার আলাপ হয়নি . ওরা তোমাকে প্রণাম করতে এসেছে ”
শেফালী প্রণাম করতে লিলি দেবী বললেন “ তোমাকে আশীর্বাদ করতে পারলাম না , আমার হাত দুটো এই গরম রড ধরে আছে , ছাড়তে ইচ্ছে করছে না । একদিন আমার বাড়িতে রতনকে নিয়ে এস ”
রতনের দিকে ফিরে বললেন ” আজ কাকিমা তোমাকে সময় দিতে পারছে না। আমি গরম হয়ে গেছি”
রতন দেখলো লিলি কাকিমা চোখ বুঝে ছেলেদের আরাম খাচ্ছে

প্রকাশিত গল্পের বিভাগ

গল্পের ট্যাগ

অত্যাচারিত সেক্স (186) অর্জি সেক্স (898) আন্টি (130) কচি গুদ মারার গল্প (915) কচি মাই (250) কলেজ গার্ল সেক্স (411) কাকি চোদার গল্প (302) কাকোল্ড-সেক্স (336) গুদ-মারা (728) গুদ চাটা (313) গুদ চোষার গল্প (172) চোদাচুদির গল্প (97) টিচার স্টুডেন্ট সেক্স (301) টিনেজার সেক্স (579) ডগি ষ্টাইল সেক্স (156) তরুণ বয়স্ক (2267) থ্রীসাম চোদাচোদির গল্প (969) দিদি ভাই সেক্স (245) দেওরের চোদা খাওয়া (184) নাইটি (80) পরকিয়া চুদাচুদির গল্প (2851) পরিপক্ক চুদাচুদির গল্প (446) পোঁদ মারার গল্প (643) প্রথমবার চোদার গল্প (324) ফেমডম সেক্স (98) বন্ধুর বৌকে চোদার গল্প (244) বাংলা চটি গল্প (4885) বাংলা পানু গল্প (574) বাংলা সেক্স স্টোরি (531) বান্ধবী চোদার গল্প (392) বাবা মেয়ের অবৈধ সম্পর্ক (211) বাড়া চোষা (259) বিধবা চোদার গল্প (116) বেঙ্গলি পর্ন স্টোরি (553) বেঙ্গলি সেক্স চটি (487) বৌদি চোদার গল্প (855) বৌমা চোদার গল্প (292) ব্লোজব সেক্স স্টোরি (137) ভাই বোনের চোদন কাহিনী (449) মা ও ছেলের চোদন কাহিনী (977) মামী চোদার গল্প (91) মা মেয়ের গল্প (138) মাসি চোদার গল্প (92) লেসবিয়ান সেক্স স্টোরি (115) শ্বশুর বৌ সেক্স (285)
3 1 vote
রেটিং দিয়ে জানিয়ে দিন লেখাটি কেমন লাগলো।
ইমেইলে আপডেট পেতে
কি ধরণের আপডেট পেতে চান?
guest

0 টি মন্তব্য
Inline Feedbacks
View all comments